কম্পিউটার

ফিক্স:অ্যাপল লোগোতে আইফোন আটকে গেছে

এটি একটি ভয়ঙ্কর পরিস্থিতি হতে পারে যখন আপনি আপনার আইফোন রিবুট করার চেষ্টা করছেন যখন আপনি আটকে যাবেন এবং অ্যাপল লোগো অতিক্রম করতে পারবেন না। এই সমস্যাটির প্রধান বিষয় হল আপনি তাৎক্ষণিকভাবে নির্ণয় করতে পারবেন না যে এই সমস্যাটি কী হতে পারে। আপনার আইফোন চালানো শুরু করার আগে এবং এটি সম্পূর্ণরূপে চালু হওয়ার আগে, আপনার আইফোনের মেমরি চেক করার মতো কিছু প্রক্রিয়া চলতে হবে, বেশ কয়েকটি অভ্যন্তরীণ উপাদান সেট আপ করতে হবে এবং এমনকি কিছু অ্যাপ খুলতে হবে যাতে সেগুলি সঠিকভাবে চলছে কিনা তা পরীক্ষা করতে। এই সমস্যাটি iPhone 4 থেকে iPhone XR, XS, এবং XS Max এর মতো নতুন মডেল পর্যন্ত প্রতিটি iPhone মডেলের সাথে ঘটতে পারে। এই কীভাবে-প্রবন্ধে, আমরা আপনাকে সাহায্য করব এবং এই সমস্যাটি কীভাবে দক্ষতার সাথে মোকাবেলা করতে হবে তা দেখাব।

পদ্ধতি #1। আপনার আইফোন চার্জ করুন৷
আপনি যখন এই সমস্যার মুখোমুখি হন তখন আপনার প্রথম যে জিনিসটি চেষ্টা করা উচিত তা হল আপনার চার্জারটি নেওয়া এবং আপনার ডিভাইসে প্লাগ করা৷ অ্যাপল লোগো অতিক্রম করার জন্য এই সমস্যার পেছনের কারণ খালি বা পর্যাপ্ত ব্যাটারি না থাকা হতে পারে।

ফিক্স:অ্যাপল লোগোতে আইফোন আটকে গেছে

পদ্ধতি #2। আপনার আইফোনকে জোর করে পুনরায় চালু করুন৷
আপনার আইফোনকে জোর করে পুনরায় চালু করা হয়ত Apple লোগো অতিক্রম করবে না কিন্তু যদি কিছু আটকে থাকে তবে সবচেয়ে সহজ এবং এখনও ভাল সমাধান হল আপনার iPhone পুনরায় চালু করা৷ আপনার ডিভাইসটি পুনরায় চালু করা অন্যান্য ছোটখাটো সমস্যার ক্ষেত্রেও সহায়ক হতে পারে।
আইফোন 6 এবং আগের মডেলগুলিকে কীভাবে জোর করে পুনরায় চালু করবেন।

ফিক্স:অ্যাপল লোগোতে আইফোন আটকে গেছে
  1. পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন এবং একই সময়ে হোম বোতাম। প্রায় 10 সেকেন্ড ধরে রাখুন যতক্ষণ না আপনি স্ক্রিনে অ্যাপল লোগো দেখতে শুরু করেন এবং তারপরে বোতামগুলি ছেড়ে দিন।

কিভাবে জোর করে iPhone 7 এবং 7 Plus পুনরায় চালু করবেন।

ফিক্স:অ্যাপল লোগোতে আইফোন আটকে গেছে
  1. একই সময়ে পাওয়ার বোতাম এবং ভলিউম বোতাম টিপুন এবং ধরে রাখুন। প্রায় 10 সেকেন্ড ধরে রাখুন যতক্ষণ না আপনি স্ক্রিনে অ্যাপল লোগো দেখতে শুরু করেন এবং তারপরে বোতামগুলি ছেড়ে দিন।

কিভাবে জোর করে iPhone 8, 8 Plus, X, XS, XS Max, XR পুনরায় চালু করবেন।

ফিক্স:অ্যাপল লোগোতে আইফোন আটকে গেছে
  1. ভলিউম আপ বোতাম টিপুন এবং দ্রুত ছেড়ে দিন।
  2. ভলিউম আপ বোতামটি প্রকাশ করার সাথে সাথে, ভলিউম ডাউন বোতাম টিপুন এবং ধরে রাখুন এবং একই সময়ে পাওয়ার বোতামটি। প্রায় 10 সেকেন্ড ধরে রাখুন যতক্ষণ না আপনি স্ক্রিনে অ্যাপল লোগো দেখতে শুরু করেন এবং তারপরে বোতামগুলি ছেড়ে দিন।

পদ্ধতি #3। পুনরুদ্ধার মোড ব্যবহার করে iTunes দিয়ে আপনার iPhone পুনরুদ্ধার করুন৷
iTunes সফ্টওয়্যারটি জাদুকর হতে পারে এবং আপনার সমস্যার সমাধান করতে পারে৷

  1. আইটিউনস খুলুন৷
  2. নিশ্চিত করুন যে আপনার কাছে সফ্টওয়্যারটির সর্বশেষ সংস্করণ রয়েছে৷ সহায়তা ট্যাব খুলুন এবং আপডেটের জন্য চেক এ ক্লিক করুন, যদি নতুন সংস্করণ থাকে তবে ইনস্টল করুন ক্লিক করুন।
  3. আপনার PC বা Mac এর সাথে আপনার iPhone কানেক্ট করুন। আপনার iPhone চার্জ করার জন্য USB কেবল ব্যবহার করুন৷
  4. আপনার iPhone পুনরায় চালু করুন৷৷ আমরা পদ্ধতি # 2-এ প্রতিটি মডেলের জন্য এটি কীভাবে করতে হবে তা ব্যাখ্যা করেছি, কিন্তু আপনি যখন iTunes স্ক্রীনে Connect দেখতে পাবেন তখন আপনার বোতামগুলি ছেড়ে দেওয়া উচিত। এর মানে হল যে আপনার আইফোন পুনরুদ্ধার মোডে সফ্টওয়্যার দ্বারা সনাক্ত করা হয়েছে৷
  5. পুনরুদ্ধার ক্লিক করুন। আইটিউনস আপনার আইফোনকে রিকভারি মোডে স্বীকৃতি দেওয়ার পরে আপনি একটি পপ-আপ উইন্ডোতে দুটি বিকল্প পাবেন। পুনরুদ্ধার নির্বাচন করুন এবং নিশ্চিত করুন। আপনার প্রক্রিয়াটি শেষ হওয়ার জন্য অপেক্ষা করা উচিত। ফিক্স:অ্যাপল লোগোতে আইফোন আটকে গেছে

পদ্ধতি #4। আইটিউনসের বিকল্পের মতো এই সমস্যাটি সমাধান করতে অন্যান্য সফ্টওয়্যার ব্যবহার করুন৷
অন্যান্য সফ্টওয়্যার রয়েছে যেগুলি সহায়ক হতে পারে যদি আপনি iTunes দিয়ে আপনার সমস্যার সমাধান করতে না পারেন৷ এই পদ্ধতিটি শেষ জিনিস যা আপনার করা উচিত এবং আপনি এটি চেষ্টা করতে পারেন শুধুমাত্র যদি পরিস্থিতি জরুরী এবং আশাহীন হয়। আমাদের আপনাকে জানাতে হবে যে এই সফ্টওয়্যারগুলির যেগুলি আমরা তালিকাভুক্ত করব, এতে এমন বৈশিষ্ট্য থাকতে পারে যেগুলি বিনামূল্যে নয় এবং সেগুলি ব্যবহার করার জন্য আপনাকে সেগুলির জন্য অর্থ প্রদান করতে হবে৷

  1. dr.fone (উইন্ডোজ)।
  2. Syncios iPhone ট্রান্সফার টুল (Windows)।
  3. কপি ট্রান্স আইফোন ট্রান্সফার টুল (উইন্ডোজ)।
  4. যেকোনো ট্রান্স (উইন্ডোজ)।
  5. iExplorer আইফোন ট্রান্সফার টুল (ম্যাক এবং উইন্ডোজ)।

মূলত, এই সব একই ভাবে কাজ করছে. তাদের সাথে কাজ করার জন্য, আপনার কম্পিউটারে সেগুলি ডাউনলোড এবং ইনস্টল করা উচিত৷
1. প্রথমত, যেমনটি আগে বলা হয়েছে, আপনাকে ডাউনলোড করতে হবে এবং তারপরে আপনার কম্পিউটারে ইনস্টল করতে হবে .
২. দ্বিতীয় ধাপ হল আপনার ডিভাইস সংযোগ করা .
৩. এবং তারপর জোর করে আপনার iPhone পুনরায় চালু করুন৷ এবং সফ্টওয়্যার থেকে পরবর্তী পদক্ষেপগুলি অনুসরণ করুন৷


  1. অ্যাপল ভাইরাস সতর্কতা বার্তা কিভাবে ঠিক করবেন

  2. কিভাবে ঠিক করবেন Apple CarPlay কাজ করছে না

  3. একটি ক্রমাগত বুট লুপে আটকে থাকা একটি আইফোন কীভাবে ঠিক করবেন

  4. আইফোন আপডেট আটকে আছে? এটি ঠিক করার 13টি উপায়