কম্পিউটার

রানটাইম 380 ত্রুটি৷

রানটাইম 380 ত্রুটি৷

রানটাইম ত্রুটি 380 একটি সমস্যা যা আপনার সফ্টওয়্যার সফ্টওয়্যারের একটি অংশ চালানোর জন্য আপনার পিসিতে প্রয়োজনীয় ফাইল এবং সেটিংস লোড করতে না পারার কারণে হয়। দুর্ভাগ্যবশত, এই ত্রুটির অনেক সংখ্যক কারণ থাকতে পারে, যা মূলত উইন্ডোজকে অনেক সংখ্যক ত্রুটির দিকে পরিচালিত করবে যা এটিকে আপনি যে সফ্টওয়্যারটি চালাতে চান তা অ্যাক্সেস করতে সক্ষম হতে বাধা দেবে। আপনার যদি রানটাইম 380 ত্রুটি থাকে, তাহলে আপনাকে এটির বিভিন্ন সমস্যাগুলি সবচেয়ে কার্যকর উপায়ে সমাধান করতে সক্ষম হতে হবে - যা এই পৃষ্ঠায় বর্ণিত ধাপগুলি ব্যবহার করে করা যেতে পারে৷

রানটাইম ত্রুটি 380 এর কারণ কি?

রানটাইম ত্রুটি 380 এর কারণগুলি এর পছন্দগুলির মাধ্যমে হতে চলেছে:

  • মাস্ক এডিট কন্ট্রোলের দৃশ্যমান প্রপার্টি ডিজাইন-টাইমে False এ সেট করা হয়েছে।

    -এবং-

  • MSMASK32.OCX এর পরবর্তী সংস্করণ ইনস্টল করা হয়েছে। ত্রুটিটি MSMASK32.OCX সংস্করণ 5.00.3714 এর সাথে ঘটে, যা Microsoft Visual Basic 5.0 এর সাথে পাঠানো হয়।

কিভাবে রানটাইম ত্রুটি 380 ঠিক করবেন

ধাপ 1 - "দৃশ্যমান" সম্পত্তি সত্য (ডেভেলপারদের) হিসাবে সেট করুন

এই সমস্যার সমাধান করার জন্য, মাস্ক এডিট কন্ট্রোলের দৃশ্যমান প্রপার্টি ডিজাইন-টাইমে True-এ সেট করুন এবং তারপর রান-টাইমে এটি False-এ পরিবর্তন করুন, সম্ভবত ফর্ম লোড করার সময়।

ধাপ 2 - উইন্ডোজের রেজিস্ট্রি পরিষ্কার করুন

রেজিস্ট্রি পুরো উইন্ডোজ সিস্টেমের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশগুলির মধ্যে একটি, এবং দুর্ভাগ্যবশত রানটাইম 380 ত্রুটির সবচেয়ে বড় কারণগুলির মধ্যে একটি। সমস্যা হল এই যে উইন্ডোজ আপনার সাম্প্রতিক ইমেল, ডেস্কটপ ওয়ালপেপার এবং এমনকি আপনার পাসওয়ার্ডের পছন্দগুলি সঞ্চয় করে - এটি আপনার পিসির একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। যদিও রেজিস্ট্রি ক্রমাগত আপনার সিস্টেমের জন্য প্রচুর সংখ্যক সমস্যা সৃষ্টি করছে, এটি প্রায়শই উইন্ডোজকে অনেক ধীর গতিতে চালায় এবং ফলস্বরূপ প্রচুর সংখ্যক সমস্যার সাথে পরিচালিত করে। আমরা খুঁজে পেয়েছি যে রানটাইম 380 সমস্যাটি সম্ভবত রেজিস্ট্রি ক্ষতিগ্রস্থ হওয়ার ফলাফল - এটি আপনার সিস্টেমের এই অংশের ভিতরে আপনার সিস্টেমের যেকোনও সমস্যা সমাধান করতে সক্ষম হওয়াকে গুরুত্বপূর্ণ করে তোলে।

আপনি RegAce System Suite নামক একটি প্রোগ্রাম ডাউনলোড করে আপনার পিসির রেজিস্ট্রি ঠিক করতে পারেন। এই টুলটি রেজিস্ট্রি মেরামতের বাজারে একটি শীর্ষস্থানীয়, এবং এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে৷


  1. রানটাইম ত্রুটি 1012 ফিক্স টিউটোরিয়াল

  2. রানটাইম ত্রুটি 1037 টিউটোরিয়াল ঠিক করুন

  3. রানটাইম ত্রুটি 52 রিপেয়ার টিউটোরিয়াল

  4. কিভাবে রানটাইম ত্রুটি 101 ঠিক করবেন