কম্পিউটার

Microsoft Office 2010 ইনস্টল করার সময় 1921 ত্রুটি কীভাবে ঠিক করবেন

1921 ত্রুটি দেখাবে যখন মেশিন ডিবাগ ম্যানেজার স্বয়ংক্রিয়ভাবে শুরু করার জন্য সেট করা হয় না। আপনি যখন অফিস স্যুট ইনস্টল করার চেষ্টা করবেন বা সফ্টওয়্যারটির প্রথম রানে তখন আপনি এই ত্রুটিটি পাবেন। এর মানে হল যে মাইক্রোসফ্ট যে ডিবাগ পরিষেবা প্রদান করে, ত্রুটিগুলি প্রতিরোধ এবং রিপোর্ট করার পরিষেবা, আপনার সিস্টেমে চলছে না এবং আপনাকে এটি সক্ষম করতে হবে৷ অফিসের ডিবাগ সিস্টেমটি চালানোর জন্য এটিকে কার্যকর করতে হবে, এটিকে গুরুত্বপূর্ণ করে তোলে যে আপনি এই ত্রুটিটি দেখানো থেকে বন্ধ করার জন্য MDM-কে কাজ করতে পারেন৷

1921 ত্রুটির কারণ কী?

1921 ত্রুটি সাধারণত এইভাবে দেখাবে:

ERROR 1921
পরিষেবা 'MDM' বন্ধ করা যায়নি। যাচাই করুন যে আপনার সিস্টেম পরিষেবাগুলি বন্ধ করার জন্য যথেষ্ট সুবিধা রয়েছে৷

এই বার্তাটি Office 2010-এর ইনস্টলেশনের আগে বা এগিয়ে যাবে৷ সমস্যাটি হল অফিস যেমন একটি সংস্থান-নিবিড় সফ্টওয়্যার প্রোগ্রাম, তাই মাইক্রোসফ্ট "মাইক্রোসফ্ট ডিবাগ ম্যানেজার" এর ডিবাগিং বৈশিষ্ট্যের উপর নির্ভর করে যে কোনও সম্ভাব্য সমস্যা নিয়ন্ত্রণ ও সমাধান করতে এটা দিয়ে ঘটবে। MDM কাজ না করলে, এটি অফিসকে একটি ত্রুটি রিপোর্ট করবে এবং কাজ করবে না। সৌভাগ্যবশত, এই ত্রুটির জন্য তুলনামূলকভাবে সহজ সমাধান আছে, যা নীচে দেখা যেতে পারে:

এরর 1921 কিভাবে ঠিক করবেন

ধাপ 1 - "মেশিন ডিবাগ ম্যানেজার" স্বয়ংক্রিয়ভাবে শুরু করুন

অফিসের প্রয়োজনীয় কাজগুলি করার জন্য মেশিন ডিবাগ ম্যানেজার প্রয়োজন৷ যদি এটি স্বয়ংক্রিয়ভাবে শুরু করার জন্য সেট না করা হয়, যেমনটি করা উচিত, তাহলে অফিস লোড করতে পারবে না এবং 1921 ত্রুটি প্রদর্শিত হবে। এটি ঠিক করতে আপনাকে MDM স্বয়ংক্রিয়ভাবে শুরু করতে সক্ষম করতে হবে:

  • শুরু এ ক্লিক করুন> চালান > টাইপ করুন “MMC ” খোলা বাক্সে এবং ঠিক আছে ক্লিক করুন
  • ফাইল -এ ক্লিক করুন> স্ন্যাপ-ইন যোগ/সরান> যোগ করুন (স্বতন্ত্র -এ ট্যাব)> ঠিক আছে
  • উপলব্ধ স্বতন্ত্র স্ন্যাপ-ইন পরিষেবা ক্লিক করুন> যোগ করুন
  • নির্বাচন করতে ক্লিক করুন স্থানীয় কম্পিউটার:(যে কম্পিউটারে এই কনসোল চলছে) এই স্ন্যাপ-ইন সর্বদা পরিচালনা করবে৷ বক্স, এবং তারপর সমাপ্ত ক্লিক করুন .
  • ক্লোজ> ওকে ক্লিক করুন
  • পরিষেবাগুলিতে স্ন্যাপ-ইন, প্রসারিত করুন “পরিষেবাগুলি "
  • তালিকায়, মেশিন ডিবাগ ম্যানেজার-এ ডান ক্লিক করুন এবং বৈশিষ্ট্য ক্লিক করুন
  • সাধারণ ট্যাবে স্বয়ংক্রিয় ক্লিক করুন স্টার্টআপ টাইপ -এ বক্স এবং তারপর ঠিক আছে ক্লিক করুন
  • মেশিন ডিবাগ ম্যানেজার-এ ডান-ক্লিক করুন service, এবং তারপর পুনঃসূচনা এ ক্লিক করুন

এটি আপনাকে অফিস 2010 স্যুট ইনস্টল করার অনুমতি দেবে। এটি এমডিএমকে স্বাভাবিক হিসাবে চালানোর অনুমতি দেবে এবং 1921 ত্রুটি এড়াতে হবে৷

ধাপ 2 - রেজিস্ট্রি পরিষ্কার করুন

  • এই রেজিস্ট্রি ক্লিনারটি ডাউনলোড করুন

1921 ত্রুটির কারণের জন্য একটি ভাল সম্ভাবনা হল যেভাবে আপনার পিসি দ্বারা 'রেজিস্ট্রি' ব্যবহার করা হচ্ছে। রেজিস্ট্রি হল একটি কেন্দ্রীয় ডাটাবেস যা উইন্ডোজ চালানোর জন্য প্রয়োজনীয় সমস্ত ফাইল, তথ্য এবং সেটিংস সংরক্ষণ করে এবং এটি আপনার সিস্টেমের প্রতিটি অংশের জন্য (আক্ষরিক অর্থে) ব্যবহার করা হয় - আপনার পিসিকে আপনার ডেস্কটপ ওয়ালপেপার রিকল করতে সাহায্য করা থেকে শুরু করে আপনার ইন্টারনেট বুকমার্কগুলি সংরক্ষণ করার অনুমতি দেওয়া পর্যন্ত প্রতি বার. দুর্ভাগ্যবশত, রেজিস্ট্রিও উইন্ডোজের জন্য সমস্যার একটি বড় কারণ, এবং প্রায়শই উইন্ডোজ ইনস্টলার আপনার পিসিতে বিভিন্ন ফাইল ইনস্টল করতে সক্ষম না হওয়ার প্রধান কারণ - কারণ এটি যে কোনও কারণেই রেজিস্ট্রি অ্যাক্সেস করতে অক্ষম হবে। এটি একটি সমস্যা নয় তা নিশ্চিত করার জন্য, রেজিস্ট্রি দ্বারা সৃষ্ট বিভিন্ন ত্রুটিগুলি ঠিক করতে আপনি একটি রেজিস্ট্রি ক্লিনার প্রোগ্রাম ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে, যেমন নীচের টুল:


  1. কিভাবে clr20r3 ত্রুটি ঠিক করবেন

  2. কিভাবে Microsoft Outlook 0x800ccc0d ত্রুটি ঠিক করবেন

  3. মাইক্রোসফ্ট অফিস 2010 ত্রুটি 1935 কীভাবে সমাধান করবেন

  4. কিভাবে মাইক্রোসফট ওয়ানড্রাইভে ত্রুটি কোড 0x8004de34 ঠিক করবেন