কম্পিউটার

কিভাবে 0x800700b7 ত্রুটি কোড থেকে মুক্তি পাবেন?

সিস্টেম পুনরুদ্ধার হল একটি সহজ টুল যা সবচেয়ে সাধারণ উইন্ডোজ ত্রুটিগুলি সমাধান করতে ব্যবহার করা যেতে পারে। এটি আপনার সিস্টেমকে আগের, ত্রুটি-মুক্ত অবস্থায় পুনরুদ্ধার করে কাজ করে। কিন্তু দুর্ভাগ্যবশত, অন্যান্য টুলের মতো, সিস্টেম পুনরুদ্ধার কিছু সময়ে কাজ করতে ব্যর্থ হতে পারে, ত্রুটির বার্তা পাঠাতে পারে, যেমন ত্রুটি কোড 0x800700b7।

একটি সিস্টেম পুনরুদ্ধার করার সময়, আপনি ত্রুটি বার্তার সম্মুখীন হতে পারেন "সিস্টেম পুনরুদ্ধার 0x800700b7 এর সময় একটি অনির্দিষ্ট ত্রুটি ঘটেছে।" কিছু ক্ষেত্রে, আপনি "অ্যাপ কন্টেইনার প্রোফাইল 0x800700b7 ত্রুটির সাথে ব্যর্থ হয়েছে।"

সিস্টেম রিস্টোর ত্রুটি 0x800700b7 কি? এটা কিভাবে সমাধান করা যেতে পারে? এই ত্রুটিটি আরও ভালভাবে বুঝতে এবং কার্যকর সমাধান প্রয়োগ করতে, আপনাকে প্রথমে এই সরঞ্জামটির সাথে নিজেকে পরিচিত করতে হবে।

সিস্টেম পুনরুদ্ধার:একটি দ্রুত ওভারভিউ

উপরে উল্লিখিত হিসাবে, সিস্টেম পুনরুদ্ধার হল উইন্ডোজ পরিবেশের জন্য একটি পুনরুদ্ধারের সরঞ্জাম। এটি আপনাকে অপারেটিং সিস্টেমে করা কিছু পরিবর্তন ফিরিয়ে আনতে দেয়।

প্রো টিপ:ভুল সেটিংস, জাঙ্ক ফাইল, ক্ষতিকারক অ্যাপ এবং নিরাপত্তার হুমকি থেকে মুক্তি পেতে একটি ডেডিকেটেড পিসি অপ্টিমাইজেশন টুল চালান যা সিস্টেমের সমস্যা বা কর্মক্ষমতা ধীর হতে পারে।

পিসি ইস্যু 3.145.873 ডাউনলোডের জন্য বিনামূল্যে স্ক্যান:উইন্ডোজ 10/11, উইন্ডোজ 7, ​​উইন্ডোজ 8 এর সাথে সামঞ্জস্যপূর্ণ

যখন ব্যবহার করা হয়, সিস্টেম পুনরুদ্ধার আপনার সমস্ত গুরুত্বপূর্ণ সেটিংস বা ফাইলগুলি, যেমন ইনস্টল করা অ্যাপ্লিকেশন, সিস্টেম ফাইল, ডিভাইস ড্রাইভার এবং রেজিস্ট্রি কীগুলিকে পূর্ববর্তী সেটিংস বা সংস্করণগুলিতে ফিরিয়ে দেয়৷ উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য এটিকে একটি পূর্বাবস্থায় ফেরানো বোতাম হিসেবে ভাবুন৷

সুতরাং, যখন একটি আপডেট ইনস্টল করার পরে আপনার ডিভাইসে অদ্ভুত জিনিসগুলি ঘটছে, উদাহরণস্বরূপ, আপনি আপনার সিস্টেমকে আপডেটের আগের অবস্থায় পুনরুদ্ধার করতে পারেন। সিস্টেম পুনরুদ্ধার উইন্ডোজ আপডেটের ইনস্টলেশন পূর্বাবস্থায় ফিরিয়ে আনবে।

এবং যেহেতু সিস্টেম পুনরুদ্ধার আপনার ব্যক্তিগত নথি এবং ফাইলগুলিতে কোনও প্রভাব ফেলে না, তাই আপনি কোনও সন্দেহ ছাড়াই এটি ব্যবহার করতে পারেন৷

এটি লক্ষণীয়, যদিও, সিস্টেম পুনরুদ্ধার কোনও ব্যক্তিগত ফাইল পুনরুদ্ধার করে না। অতএব, আপনি আপনার ফাইলগুলির জন্য একটি পুনরুদ্ধার সমাধান হিসাবে এটি ব্যবহার করতে পারবেন না। একবার আপনি আপনার প্রয়োজনীয় ফাইলগুলি পূর্ণ একটি ফোল্ডার মুছে ফেললে, আপনি সিস্টেম পুনরুদ্ধারের মাধ্যমে এটি পুনরুদ্ধার করতে পারবেন না৷

সিস্টেম রিস্টোর 0x800700b7 এরর মানে কি?

প্রায়শই ত্রুটি বার্তার সাথে থাকে "প্রভিশনিং ব্যর্থতা 0x800700b7," এই ত্রুটিটি একটি স্পষ্ট ইঙ্গিত যে আপনার সিস্টেমটি ড্রাইভটি খুঁজে পেতে অক্ষম যেখানে আপনি মূলত আপনার গেমটি ইনস্টল করেছেন৷ কখনও কখনও, এটি এমনও পরামর্শ দিতে পারে যে ভারী গেম ইনস্টল করার জন্য আপনার উইন্ডোজ ডিভাইসে পর্যাপ্ত স্টোরেজ স্পেস নেই৷

Windows 10/11-এ 0x800700b7 ত্রুটির কারণ কী?

যদি আপনি ভাবছেন যে উইন্ডোজে প্রদর্শিত ত্রুটি 0x800700b7 কী ট্রিগার করে, আমরা নীচে কিছু সাধারণ অপরাধীদের তালিকাভুক্ত করেছি:

  • দূষিত উইন্ডোজ রেজিস্ট্রি ফাইলগুলি - কখনও কখনও, আপনি ডাটাবেসের সাথে গোলমাল করলে রেজিস্ট্রির ফাইলগুলি নষ্ট হয়ে যায়। এটি একটি ম্যালওয়্যার সংক্রমণের পরেও ঘটতে পারে বা যদি ডিস্কের সমস্যাগুলি প্রচলিত থাকে।
  • উইন্ডোজ ফাইল সিস্টেমের সমস্যা - এটি খারাপ সেক্টর, ডিস্ক ইন্টিগ্রিটি দুর্নীতি, বা স্টোরেজ সেক্টর সম্পর্কিত অন্যান্য সমস্যার কারণে ঘটতে পারে।
  • কোনও ইন্টারনেট অ্যাক্সেস নেই৷ - এমন অনেক পরিস্থিতি রয়েছে যার ফলে এটি হতে পারে। আপনার রাউটার পুরানো হতে পারে, অথবা আপনার এলাকায় একটি বিভ্রাট হতে পারে. এটি একটি ত্রুটি বা একটি সমস্যাযুক্ত তারের ক্ষেত্রেও হতে পারে।
  • উইন্ডোজ আপডেট পরিষেবার সমস্যাগুলি ৷ - উইন্ডোজ আপডেট পরিষেবাটি সমস্যার সম্মুখীন হতে পারে, যার ফলে 0x800700b7 ত্রুটি দেখা দেয়। এটি সমাধান করার জন্য, আপনাকে কোনো তৃতীয় পক্ষের নিরাপত্তা প্রোগ্রাম আনইনস্টল করতে হতে পারে, উইন্ডোজ আপডেট ট্রাবলশুটার চালাতে হবে, অথবা কিছু ডিস্কের স্থান খালি করতে হবে।
  • ফাইল দুর্নীতি - একটি নির্ভরযোগ্য অ্যান্টিভাইরাস সহ সর্বশেষ উইন্ডোজ সিস্টেমেও ফাইল দুর্নীতি ঘটতে পারে। সাধারণত, এটি ঘটে কারণ একটি অ্যাপ একটি ফাইল সংরক্ষণ করার সময় একটি সমস্যার সম্মুখীন হয়৷ আপনি আপনার ডিভাইসটি সঠিকভাবে বন্ধ করতে ব্যর্থ হওয়ার কারণেও এটি হতে পারে।
  • অ্যান্টিভাইরাস বা নিরাপত্তা প্রোগ্রামের সমস্যা - ত্রুটি 0x800700b7 একটি নিরাপত্তা প্রোগ্রামের কারণে হতে পারে যা সিস্টেম পুনরুদ্ধার সরঞ্জামটিকে সঠিকভাবে কাজ করতে বাধা দেয়।

উইন্ডোজে ত্রুটি কোড 0x800700b7 কিভাবে সমাধান করবেন

এমন উদাহরণ রয়েছে যখন ত্রুটি কোডটি কেবল একটি সিস্টেম পুনরায় চালু করার মাধ্যমে সমাধান করা যেতে পারে। সুতরাং, আপনি যেকোন জটিল সমাধান করার চেষ্টা করার আগে, প্রথমে আপনার ডিভাইসটি বন্ধ করুন এবং উইন্ডোজ বুট করুন যেমন আপনি সাধারণত করেন। ত্রুটি চলে গেছে কিনা পরীক্ষা করুন. অন্যথায়, নীচের সমাধানগুলি নিয়ে এগিয়ে যান৷

দৃশ্য 1:উইন্ডোজ সাধারণত শুরু হয়

আপনি যদি সাধারণত উইন্ডোজ চালু করতে সক্ষম হন, তাহলে এই সমাধানগুলি আপনি চেষ্টা করতে পারেন:

সমাধান #1:নিরাপদ মোডে থাকাকালীন একটি সিস্টেম পুনরুদ্ধার করুন

নিরাপদ মোডে সিস্টেম পুনরুদ্ধার করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. Win + R টিপুন চালান খুলতে শর্টকাট ইউটিলিটি।
  2. ইনপুট msconfig পাঠ্য ক্ষেত্রে প্রবেশ করুন এবং এন্টার টিপুন .
  3. এরপর, বুট -এ নেভিগেট করুন ট্যাব এবং নিরাপদ বুট টিক দিন বিকল্প।
  4. ঠিক আছে ক্লিক করুন এবং আপনার কম্পিউটার পুনরায় চালু করুন।
  5. একবার হয়ে গেলে, সিস্টেম কনফিগারেশন খুলুন ইউটিলিটি এবং নিরাপদ বুট আনটিক করুন বিকল্প এটি উইন্ডোজকে স্বাভাবিকভাবে শুরু করার অনুমতি দেবে৷
  6. এর পর, Win + R চাপুন চালান চালু করতে ইউটিলিটি।
  7. টেক্সট ফিল্ডে, rstrui টাইপ করুন এবং ঠিক আছে ক্লিক করুন . এটি সিস্টেম পুনরুদ্ধার চালু করবে .
  8. পরবর্তী এ ক্লিক করুন এবং একটি পুনরুদ্ধার পয়েন্ট চয়ন করুন৷
  9. ত্রুটি থেকে যায় কিনা দেখুন।

সমাধান #2:যেকোনো অ্যান্টিভাইরাস প্রোগ্রাম নিষ্ক্রিয় বা আনইনস্টল করুন

যদি প্রথম সমাধানটি কাজ না করে, তবে পরবর্তী পদ্ধতিটি আপনি চেষ্টা করতে পারেন তা হল সিস্টেম পুনরুদ্ধার চালানোর আগে আপনার অ্যান্টিভাইরাস প্রোগ্রামটি নিষ্ক্রিয় করা৷

আপনার অ্যান্টিভাইরাস প্রোগ্রাম কীভাবে নিষ্ক্রিয় করবেন তা এখানে:

  1. স্টার্ট এ যান মেনু এবং সেটিংস নির্বাচন করুন .
  2. আপডেট এবং নিরাপত্তা এ ক্লিক করুন এবং Windows Security বেছে নিন
  3. ভাইরাস এবং হুমকি সুরক্ষা-এ নেভিগেট করুন বিভাগ এবং সেটিংস পরিচালনা করুন ক্লিক করুন .
  4. এরপর, রিয়েল-টাইম সুরক্ষা সেট করুন বন্ধ করার বিকল্প।

এখন, যদি আপনার অ্যান্টিভাইরাস প্রোগ্রাম নিষ্ক্রিয় করা কাজ না করে, তাহলে সাময়িকভাবে এটি আনইনস্টল করার কথা বিবেচনা করুন। এখানে কিভাবে:

  1. স্টার্ট এ যান মেনু এবং কন্ট্রোল প্যানেল নির্বাচন করুন .
  2. প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য বেছে নিন .
  3. আপনি যে অ্যান্টিভাইরাস প্রোগ্রামটি সরাতে চান তা নির্বাচন করুন এবং আনইনস্টল/পরিবর্তন ক্লিক করুন বিকল্প।
  4. আপনার কম্পিউটার রিস্টার্ট করুন।

সমাধান #3:আপনার ক্ষতিগ্রস্থ সিস্টেম ফাইলগুলি মেরামত করুন

উল্লিখিত হিসাবে, 0x800700b7 ত্রুটি দূষিত বা ক্ষতিগ্রস্ত সিস্টেম ফাইলগুলির কারণে হতে পারে। সেগুলি ঠিক করতে, নিম্নলিখিতগুলি করুন:

  1. কমান্ড প্রম্পট চালু করুন cmd লিখে ইউটিলিটি অনুসন্ধানে ক্ষেত্র এবং উপরের ফলাফলে ডান ক্লিক করুন। প্রশাসক হিসাবে চালান নির্বাচন করুন৷ .
  2. একবার কমান্ড প্রম্পট উইন্ডো খোলে, sfc /scannow ইনপুট করুন কমান্ড দিন এবং এন্টার টিপুন .
  3. এই মুহুর্তে, উইন্ডোজ ক্ষতিগ্রস্ত সিস্টেম ফাইলগুলির জন্য আপনার সিস্টেম স্ক্যান করা শুরু করবে। এটি তারপরে দূষিতগুলি মেরামত করবে৷
  4. এর পরে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং আবার সিস্টেম পুনরুদ্ধার ফাংশন ব্যবহার করার চেষ্টা করুন।

সমাধান #4:উইন্ডোজ রেজিস্ট্রি পরিবর্তন করুন

কিছু ক্ষেত্রে, উইন্ডোজ রেজিস্ট্রি পরিবর্তন করলে Windows এ ত্রুটি 0x800700b7 সমাধান করতে পারে। আপনার যা করা উচিত তা এখানে:

  1. Win + R টিপুন চালান চালু করার শর্টকাট ইউটিলিটি।
  2. ইনপুট regedit এবং Enter চাপুন .
  3. এই অবস্থানে নেভিগেট করুন:
  4. HKEY_LOCAL_MACHINE\SOFTWARE\Microsoft\Windows NT\CurrentVersion\Schedule\TaskCache\Tree\Microsoft
  5. উইন্ডোজ-এ ডান-ক্লিক করুন ফোল্ডার এবং রপ্তানি নির্বাচন করুন . প্রক্রিয়ায় কিছু ঘটলে এটি মূল বিষয়বস্তুর একটি ব্যাকআপ তৈরি করবে।
  6. ব্যাকআপের নাম পরিবর্তন করুন এবং এটিকে আপনার ডেস্কটপে সংরক্ষণ করুন।
  7. উইন্ডোজ-এ ডান-ক্লিক করুন আবার কী, এবং এইবার, মুছুন নির্বাচন করুন .
  8. রেজিস্ট্রি এডিটর থেকে প্রস্থান করুন এবং আপনার ডিভাইস পুনরায় চালু করুন।
  9. রিবুট হলে, সিস্টেম রিস্টোর চালান ইউটিলিটি ত্রুটি অব্যাহত কিনা পরীক্ষা করুন. যদি এটি হয়ে থাকে, রেজিস্ট্রি ব্যাকআপ ফাইলটিতে ডাবল ক্লিক করুন যা আপনি এটি পুনরুদ্ধার করতে তৈরি করেছেন৷

সমাধান #5:CHKDSK কমান্ড চালান

কিছু ব্যবহারকারী CHKDSK কমান্ড ব্যবহার করে সিস্টেম পুনরুদ্ধার ত্রুটি 0x800700b7 সমাধানে সফলতা পেয়েছেন। এটি কীভাবে করবেন তার একটি গাইড এখানে রয়েছে:

  1. Win + S টিপুন এবং cmd টাইপ করুন পাঠ্য ক্ষেত্রের মধ্যে।
  2. উপরের ফলাফলে ডান-ক্লিক করুন এবং প্রশাসক হিসাবে চালান নির্বাচন করুন অ্যাডমিন সুবিধা সহ কমান্ড প্রম্পট চালু করতে।
  3. chkdsk /r টাইপ করুন কমান্ড দিন এবং এন্টার টিপুন এটি কার্যকর করতে।
  4. চেক ডিস্ক ইউটিলিটি এখন এটি খুঁজে পাওয়া যে কোনো দুর্নীতিগ্রস্ত এন্ট্রি ঠিক করা শুরু করবে। ডিস্কের ত্রুটিগুলি পরীক্ষা করতে এবং সেগুলি ঠিক করতে কিছুটা সময় লাগতে পারে৷ প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন৷
  5. অবশেষে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন।

সমাধান #6:একটি পিসি মেরামত টুল ব্যবহার করুন

অনেক সময়, ডিস্কের অপর্যাপ্ত স্থানের কারণে ত্রুটি হতে পারে। এবং এই সমস্যাটি সমাধান করার জন্য, আপনাকে যা করতে হবে তা হল একটি বিশ্বস্ত পিসি মেরামতের টুল ব্যবহার করা যা আপনাকে আপনার ডিস্কের স্পেস হগগুলি সনাক্ত করতে এবং তাদের অপসারণ করতে দেয়৷

আপনার যদি একটি ইনস্টল না থাকে তবে আমরা আপনাকে আউটবাইট পিসি মেরামত ব্যবহার করার পরামর্শ দিই। এটি একটি প্রমাণিত এবং পরীক্ষিত সরঞ্জাম যা অস্থায়ী ফাইলগুলি সনাক্ত করতে পারে যা আপনার ডিস্কের একটি বিশাল অংশ খায়। এটি আপনাকে আপনার উইন্ডোজ ডিভাইসটি মসৃণ এবং দক্ষতার সাথে চলতে সহায়তা করে৷

দৃশ্য 2:উইন্ডোজ রিস্টার্ট করা যাবে না

যদি আপনার উইন্ডোজ ডিভাইসটি স্বাভাবিকভাবে বুট না হয়, তাহলে সিস্টেম রিস্টোর ইউটিলিটির সমস্যা সমাধানের জন্য আপনাকে ইনস্টলেশন মিডিয়া থেকে বুট করতে হতে পারে। তারপর, এই সমাধানগুলির যেকোনো একটি নিয়ে এগিয়ে যান:

সমাধান #1:উইন্ডোজ রিকভারি এনভায়রনমেন্ট থেকে সিস্টেম রিস্টোর চালান

কিছু প্রভাবিত ব্যবহারকারী উইন্ডোজ রিকভারি এনভায়রনমেন্ট থেকে সিস্টেম রিস্টোর ইউটিলিটি চালিয়ে ত্রুটিটি সমাধান করতে সক্ষম হয়েছে। যদিও প্রক্রিয়াটি জটিল বলে মনে হচ্ছে, এটি আসলে নয়। শুধু এই নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. আপনার ইনস্টলেশন মিডিয়া থেকে উইন্ডোজ বুট করুন।
  2. উইন্ডোজ ল্যাঙ্গুয়েজ সেটআপে উইন্ডোতে, Shift + F10 টিপুন শর্টকাট এটি আপনাকে কমান্ড প্রম্পট চালু করতে দেবে .
  3. পরবর্তী এ ক্লিক করুন এবং "আপনার কম্পিউটার মেরামত করুন" নির্বাচন করুন৷
  4. এখন, সমস্যা সমাধান বেছে নিন এবং উন্নত বিকল্প ক্লিক করুন .
  5. এরপর, কমান্ড প্রম্পট নির্বাচন করুন .
  6. কমান্ড প্রম্পট উইন্ডোতে, rstrui টাইপ করুন সিস্টেম পুনরুদ্ধার খুলতে কমান্ড ইউটিলিটি।
  7. আপনার সিস্টেম পুনরুদ্ধার করার জন্য Windows পর্যন্ত অপেক্ষা করুন।

সমাধান #2:উইন্ডোজ রিকভারি এনভায়রনমেন্ট থেকে ক্ষতিগ্রস্ত সিস্টেম ফাইল মেরামত করুন

আপনি সাধারণত উইন্ডোজ চালু করতে অক্ষম হওয়ার কারণে, আপনাকে উইন্ডোজ রিকভারি এনভায়রনমেন্ট থেকেও দূষিত বা ক্ষতিগ্রস্ত সিস্টেম ফাইল মেরামত করতে হতে পারে। এখানে কিভাবে:

  1. আপনার ইনস্টলেশন মিডিয়া থেকে উইন্ডোজ বুট করুন।
  2. উইন্ডোজ ল্যাঙ্গুয়েজ সেটআপে উইন্ডোতে, Shift + F10 টিপুন . এটি কমান্ড প্রম্পট উইন্ডো খুলবে৷
  3. এর পরে, এই কমান্ডগুলি ইনপুট করুন:ডিস্কপার্ট, l ইস্ট ভলিউম
  4. এখন, আপনার উইন্ডোজ ভলিউমের ড্রাইভ লেটারটি নোট করুন। এটি যেখানে উইন্ডোজ ইনস্টল করা হয় এবং সাধারণত আকারের দিক থেকে সবচেয়ে বড় ভলিউম।
  5. এবং তারপর, exit টাইপ করুন স্ক্রীন পরিষ্কার করতে।
  6. এর পরে, sfc /SCANNOW /OFFBOOTDIR=D:\ /OFFWINDIR=D:\windows টাইপ করুন আদেশ “D এর মান প্রতিস্থাপন করুন ” প্রকৃত ভলিউম সহ যেখানে উইন্ডোজ ইনস্টল করা আছে।
  7. স্ক্যান সম্পূর্ণ হলে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং সিস্টেম পুনরুদ্ধার পুনরায় চালু করুন।

সমাধান #3:WindowsApps ফোল্ডারের নাম পরিবর্তন করুন

মনে রাখবেন যে এই সমাধানটি শুধুমাত্র তখনই কাজ করে যদি আপনি একটি Windows 10/11 অপারেটিং সিস্টেম চালান। এগিয়ে যেতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. কমান্ড প্রম্পট চালু করুন উইন্ডোজ রিকভারি এনভায়রনমেন্টে ইউটিলিটি। এটি করতে উপরের ধাপগুলি পড়ুন৷
  2. ড্রাইভের অক্ষর টাইপ করে উইন্ডোজ ড্রাইভে নেভিগেট করুন। এন্টার টিপুন।
  3. এরপর, cd Program Files টাইপ করুন কমান্ড দিন এবং এন্টার টিপুন . এটি আপনাকে প্রোগ্রাম ফাইল ফোল্ডারে নিয়ে যাবে।
  4. এবং তারপর, attrib -h WindowsApps লিখুন উইন্ডোজ অ্যাপস আনহাইড করার কমান্ড ফোল্ডার।
  5. এখন, ren WindowsApps WindowsApps.BAK টাইপ করুন আদেশ।
  6. অবশেষে, rstrui ইনপুট করুন সিস্টেম পুনরুদ্ধার খুলতে এবং আপনার সিস্টেম পুনরুদ্ধার করার আদেশ৷

সারাংশ

সিস্টেম পুনরুদ্ধার প্রক্রিয়া চলাকালীন যে কোনো সময় ত্রুটি কোড 0x800700b7 দেখা যেতে পারে। এটি একটি সমস্যাযুক্ত অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার প্রোগ্রাম, দূষিত সিস্টেম ফাইল, বা অবৈধ রেজিস্ট্রি এন্ট্রির কারণে হতে পারে। তবে এটি যা ঘটছে তা নির্বিশেষে, এটি দ্রুত সমাধান করা যেতে পারে। উপরে কিছু সমাধান আপনি আবেদন করতে পারেন. এগুলি বোঝা সহজ এবং অনেক প্রভাবিত ব্যবহারকারীদের জন্য কাজ করেছে৷ আপনি যদি সমস্ত পদক্ষেপগুলি সাবধানে অনুসরণ করেন, তবে ত্রুটিটি দ্রুত সমাধান করা উচিত৷

একবার আপনি ত্রুটি কোড 0x800700b7 সমাধান করার পরে, আমরা আপনাকে নিয়মিত স্ক্যান করার সময়সূচী করার পরামর্শ দিচ্ছি যাতে আপনার Windows 10/11 ডিভাইসটি দক্ষতার সাথে কাজ করে এবং ত্রুটিমুক্ত থাকে। আপনি আপনার অ্যান্টিভাইরাস স্যুটকে ব্যাকগ্রাউন্ডে চালু রাখতে এবং ত্রুটি কোডগুলিকে প্রদর্শিত হওয়ার জন্য ট্রিগারকারী হুমকিগুলির বিরুদ্ধে রিয়েল-টাইম সুরক্ষা নিশ্চিত করতে চাইতে পারেন৷

কি সমাধান আপনার জন্য কাজ করেছে? কমেন্টে আমাদের জানান।


  1. উইন্ডোজ 10 এরর কোড 0X87E10BC6 কিভাবে ঠিক করবেন?

  2. উইন্ডোজে "0x0000FFFF" ত্রুটি কোড কীভাবে ঠিক করবেন?

  3. Windows 10/11-এ 0x800700b7 ত্রুটি কোড কীভাবে ঠিক করবেন?

  4. 0x00000116 ত্রুটি কোড কীভাবে ঠিক করবেন?