কম্পিউটার

ঠিক করুন:Windows 7-এ OneNote-এ 'সাইন ইন প্রয়োজনীয়'৷

যেহেতু অনেক ব্যবহারকারী রিপোর্ট করেছেন, OneNote-এর Windows 7 সংস্করণে একটি দীর্ঘস্থায়ী ত্রুটি রয়েছে বলে মনে হচ্ছে। এটি দেখা যাচ্ছে, ইনস্টলেশন সম্পূর্ণ হওয়ার পরই অনেক ব্যবহারকারী সাইন-ইন লুপে আটকে যাচ্ছেন।

ঠিক করুন:Windows 7-এ OneNote-এ  সাইন ইন প্রয়োজনীয় ৷

দ্রষ্টব্য: যখনই এই ত্রুটি দেখা দেয়, সাইন ইন ক্লিক করুন৷ বোতামটি উইন্ডোটিকে সম্পূর্ণরূপে নিথর করে দেবে৷

আপনি যদি বর্তমানে এই সমস্যাটির সাথে লড়াই করে থাকেন তবে নীচের সমাধানগুলি সম্ভবত সাহায্য করবে৷ আমরা এই নির্দিষ্ট সমস্যাটি সমাধান করতে সক্ষম কয়েকটি পদ্ধতি সনাক্ত করতে পেরেছি। নীচের বৈশিষ্ট্যযুক্ত সমস্ত পদ্ধতি অন্তত একজন ব্যবহারকারী দ্বারা নিশ্চিত করা হয়েছে যে একই সঠিক সমস্যার সম্মুখীন হয়েছে। অনুগ্রহ করে নীচের পদ্ধতিগুলি অনুসরণ করুন যতক্ষণ না আপনি একটি সমাধানের সম্মুখীন হন যা আপনার সমস্যার সমাধান করে৷

পদ্ধতি 1:ইন্টারনেট এক্সপ্লোরার 11 ইনস্টল করা

OneNote-এর সাথে যুক্ত অনেক সংযোগ সমস্যা এই সত্য থেকে আসে যে সফ্টওয়্যারটি ইন্টারনেট এক্সপ্লোরার 11-এর উপর অত্যন্ত নির্ভরশীল। কারণ Windows 7 ইন্টারনেট এক্সপ্লোরার 11-এর সাথে আগে থেকে ইনস্টল করা হয় না, তাই OneNote<এর সাথে প্রচুর অসঙ্গতি রয়েছে। .

একই সমস্যার সম্মুখীন হওয়া কিছু ব্যবহারকারী ইন্টারনেট এক্সপ্লোরার 11 ম্যানুয়ালি ইনস্টল করে সমস্যার সমাধান করতে পেরেছেন। এটি করতে, এই লিঙ্কে যান (এখানে), আপনার অপারেটিং সিস্টেম আর্কিটেকচারের জন্য উপযুক্ত একটি সংস্করণ নির্বাচন করুন এবং পরবর্তী টিপুন বোতাম।

ঠিক করুন:Windows 7-এ OneNote-এ  সাইন ইন প্রয়োজনীয় ৷

ইনস্টলারটি ডাউনলোড করুন, এটি খুলুন, তারপর আপনার Windows 7 সিস্টেমে Internet Explorer 11 ইনস্টল করতে অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন। আপনার কম্পিউটার রিবুট করুন এবং দেখুন সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা এবং আপনি OneNote এর ডেস্কটপ সংস্করণে সাইন ইন করতে পারবেন।

পদ্ধতি 2:onenote.com থেকে একটি নোট খোলা

বেশিরভাগ ব্যবহারকারী অবশেষে Onenote-এর ওয়েব সংস্করণ ব্যবহার করে সমস্যাটি কাটিয়ে উঠতে সক্ষম হয়েছেন। এটি ওয়েব সংস্করণে আপনার অ্যাকাউন্টের সাথে সাইন ইন করা, একটি নোটবুক খোলা এবং তারপরে OneNote-এ খুলুন টিপতে জড়িত। বোতাম এটি ব্যবহারকারীকে ডেস্কটপ অ্যাপ্লিকেশন চালু করতে এবং অ্যাকাউন্ট সেটিংস-এ একটি নতুন ডিভাইস যোগ করতে সক্ষম করে বলে অভিযোগ , যা OneNote-কে সরাসরি PC থেকে চালু করার অনুমতি দেয়।

এই সমাধানের জন্য এখানে একটি ধাপে ধাপে নির্দেশিকা রয়েছে:

  1. এই লিঙ্কে যান (এখানে ) OneNote-এর ওয়েব সংস্করণ খুলতে এবং আপনার ব্যবহারকারীর শংসাপত্রগুলির সাথে লগ-ইন করতে৷
  2. একবার আপনি সফলভাবে লগ ইন করলে, OneNote খুলুন ক্লিক করুন উপরের-ডান কোণায় বোতাম।
    ঠিক করুন:Windows 7-এ OneNote-এ  সাইন ইন প্রয়োজনীয় ৷
  3. তারপর, OneNote-এর ডেস্কটপ সংস্করণ খুলতে ব্রাউজার প্রম্পটটিও নিশ্চিত করুন।
    ঠিক করুন:Windows 7-এ OneNote-এ  সাইন ইন প্রয়োজনীয় ৷
  4. OneNote-এর ডেস্কটপ সংস্করণে, আপনার নামের উপর ক্লিক করুন, তারপর অ্যাকাউন্ট সেটিংস> সংযুক্ত ডিভাইসে যান এবং একটি পরিষেবা যোগ করুন এ ক্লিক করুন . পরিষেবাগুলির তালিকা থেকে, OneDrive যোগ করুন এবং আপনার পরিবর্তনগুলি সংরক্ষণ করুন৷
    দ্রষ্টব্য: আপনি যদি আপনার নাম দেখতে না পান, তাহলে সাইন ইন করুন ক্লিক করুন৷ বোতাম এবং আপনার শংসাপত্র সন্নিবেশ. লগ-ইন প্রক্রিয়া সফলভাবে সম্পন্ন হওয়া উচিত।
  5. রিবুট করার পর, আপনি সরাসরি আপনার Windows 7 PC থেকে OneNote চালু করতে পারবেন।

পদ্ধতি 3:একটি রান বক্স থেকে OneNote খোলা

যদি প্রথম দুটি পদ্ধতি অকার্যকর বলে প্রমাণিত হয়, তাহলে চলুন জেনে নেওয়া যাক সমস্যাটি আসলেই কিছু নিরাপত্তা নিয়মের কারণে হয়েছে যা বর্তমানে চালু আছে। এই নিয়মগুলি সাধারণত একটি রান উইন্ডোর মাধ্যমে OneNote খোলার মাধ্যমে বাইপাস করা যেতে পারে৷

কিছু ব্যবহারকারী খুঁজে পেয়েছেন যে Windows 7-এ রান উইন্ডো থেকে OneNote-এর ডেস্কটপ সংস্করণ খোলার ফলে সাইন-ইন সমস্যাটি কোনোভাবে বাইপাস হয়ে যায় এবং লগ-ইন সফল হয়। এটি কীভাবে করবেন তার একটি দ্রুত নির্দেশিকা এখানে রয়েছে:

  1. Windows কী + R টিপুন একটি রান উইন্ডো খুলতে। টাইপ করুন “onenote ” এবং Enter চাপুন Onenote এর ডেস্কটপ সংস্করণ খুলতে।
    ঠিক করুন:Windows 7-এ OneNote-এ  সাইন ইন প্রয়োজনীয় ৷
  2. যদি OneNote হাইপারলিঙ্কের জন্য ডেস্কটপ সংস্করণটিকে ডিফল্ট পছন্দ করতে বলা হয়, হ্যাঁ টিপুন নিশ্চিত করতে।
    ঠিক করুন:Windows 7-এ OneNote-এ  সাইন ইন প্রয়োজনীয় ৷
  3. সাইন-ইন টিপুন বোতাম এবং আপনার ব্যবহারকারীর শংসাপত্রের সাথে লগ ইন করুন। আপনার সমস্যা ছাড়াই তা করতে সক্ষম হওয়া উচিত।

  1. উইন্ডোজ 10 এ SkypeBridge.exe ত্রুটি কীভাবে ঠিক করবেন

  2. উইন্ডোজ 0x80070570 প্রয়োজনীয় ফাইল ইনস্টল করতে পারে না ঠিক করুন

  3. Windows 10 এ WHEA_UNCORRECTABLE_ERROR ঠিক করুন

  4. Windows 10