কম্পিউটার

ঠিক করুন:এইচপি অ্যাক্সিলোমিটার উইন্ডোজের এই সংস্করণে কাজ করে না

বেশ কিছু ব্যবহারকারীর সম্মুখীন হচ্ছে "HP অ্যাক্সিলোমিটার উইন্ডোজের এই সংস্করণে কাজ করে না" প্রতিটি উইন্ডোজ স্টার্টআপে ত্রুটি। কিছু প্রভাবিত ব্যবহারকারী জানিয়েছেন যে Windows 10 আপডেট না হওয়া পর্যন্ত Accelerometer স্বাভাবিকভাবে কাজ করছিল। যেহেতু দেখা যাচ্ছে, Windows 10 Fall Creators Update (RS3) ত্রুটির জন্য দায়ী৷

ঠিক করুন:এইচপি অ্যাক্সিলোমিটার উইন্ডোজের এই সংস্করণে কাজ করে না

কিসের কারণ হচ্ছে "Hp অ্যাক্সিলোমিটার উইন্ডোজের এই সংস্করণের সাথে কাজ করে না৷ একটি আপডেট অ্যাপ উপলব্ধ হতে পারে” ত্রুটি?

Hewlett Packard-এর HP অ্যাক্সিলোমিটার HDD সুরক্ষা বাড়াতে ডিজাইন করা হয়েছে। যদি এটি উচ্চ-গতির আন্দোলন শনাক্ত করে, তবে এটি অবিলম্বে পড়ার মাথাটি বিচ্ছিন্ন করবে। এটি উল্লেখযোগ্যভাবে আপনার HDD ক্ষতিগ্রস্থ পরিবর্তন হ্রাস করে।

আমরা বিভিন্ন ব্যবহারকারীর প্রতিবেদন এবং তারা যে সমস্যার সমাধান করতে ব্যবহার করে সেগুলি দেখে আমরা এই বিশেষ সমস্যাটি তদন্ত করেছি৷ আমরা যা সংগ্রহ করেছি তার উপর ভিত্তি করে, বেশ কয়েকটি মোটামুটি সাধারণ পরিস্থিতি রয়েছে যা এই বিশেষ ত্রুটি বার্তাটিকে ট্রিগার করবে:

  • HP 3D ড্রাইভগার্ডের সেকেলে সংস্করণ - HP-এর অফিসিয়াল ডকুমেন্টেশনের উপর ভিত্তি করে, মেশিনটি 3D ড্রাইভগার্ডের পুরানো সংস্করণ ব্যবহার করলে এই সমস্যাটি ঘটতে পারে। একই সমস্যার সম্মুখীন হওয়া বেশ কয়েকজন ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে তারা উপলব্ধ সর্বশেষ সংস্করণ ইনস্টল করার পরে সমস্যাটি সমাধান করা হয়েছিল৷
  • Windows 10 আপডেট HP অ্যাক্সিলোমিটারের সাথে হস্তক্ষেপ করছে - 2017 সালের শেষে প্রকাশিত একটি বিশেষ Windows 10 আপডেট এই বিশেষ ত্রুটি বার্তার কারণ হিসাবে পরিচিত। ব্যবহারকারীরা অনুমান করেন যে এটি HP অ্যাক্সিলোমিটার ড্রাইভারের সাথে হস্তক্ষেপ করছে৷

আপনি যদি এই নির্দিষ্ট সমস্যাটির সমাধান করতে সমস্যায় পড়েন, তাহলে এই নিবন্ধটি আপনাকে যাচাই করা সমস্যা সমাধানের ধাপগুলির একটি সংগ্রহ প্রদান করবে। নীচে আপনার কাছে পদ্ধতির একটি সংগ্রহ রয়েছে যা একই পরিস্থিতিতে অন্যান্য ব্যবহারকারীরা সমস্যা সমাধানের জন্য ব্যবহার করেছেন৷

সর্বোত্তম ফলাফলের জন্য, আপনার নির্দিষ্ট পরিস্থিতিতে কার্যকরী একটি সমাধানের সম্মুখীন না হওয়া পর্যন্ত নীচের পদ্ধতিগুলি অনুসরণ করুন৷ শুরু করা যাক!

পদ্ধতি 1:HP এর SoftPaq ফিক্স প্রয়োগ করা

যেহেতু সমস্যাটি এক বছরের বেশি পুরানো, তাই HP ইতিমধ্যে একটি সমাধানের প্রস্তাব দিয়ে সমস্যাটির সমাধান করেছে। আপনি Windows 10 Fall Creators Update (RS3) এর দ্বারা যে ক্ষতি হয়েছে তা মেরামত করতে HP-এর SoftPaq আপডেট ইনস্টল করে সমস্যার সমাধান করার চেষ্টা করতে পারেন।

বেশ কিছু ব্যবহারকারী নিজেদেরকে একই পরিস্থিতিতে খুঁজে পেয়েছেন বলে জানিয়েছেন যে নিচের পদক্ষেপগুলি সম্পাদন করার পরে সমস্যাটি সমাধান করা হয়েছে:

  1. এই লিঙ্কে যান (এখানে ) SoftPaq আপডেট ডাউনলোড করতে (HP দ্বারা প্রকাশিত ফিক্স)।
  2. আপডেট ইনস্টলারটি খুলুন (sp88981.exe) এবং ফিক্স ইনস্টল করতে অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন৷ ঠিক করুন:এইচপি অ্যাক্সিলোমিটার উইন্ডোজের এই সংস্করণে কাজ করে না
  3. একবার ফিক্স ইনস্টল হয়ে গেলে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং পরবর্তী স্টার্টআপে সমস্যাটির সমাধান করা হয়েছে কিনা তা দেখুন।

আপনি যদি এখনও দেখতে পান “HP অ্যাক্সিলোমিটার উইন্ডোজের এই সংস্করণে কাজ করে না” ত্রুটি, নীচের পরবর্তী পদ্ধতিতে যান।

পদ্ধতি 2:HP 3D ড্রাইভগার্ডের সর্বশেষ সংস্করণ ইনস্টল করা

বেশিরভাগ ব্যবহারকারী যারা এই সমস্যার সম্মুখীন হচ্ছেন তারা সর্বশেষ সংস্করণে HP 3D ড্রাইভগার্ড আপডেট করে এটি ঠিক করতে পেরেছেন। স্পষ্টতই, এই সফ্টওয়্যারটির পুরানো সংস্করণগুলি "HP অ্যাক্সিলোমিটার উইন্ডোজের এই সংস্করণে কাজ করে না" কে ট্রিগার করতে পরিচিত। ত্রুটি।

বেশিরভাগ প্রভাবিত ব্যবহারকারীরা HP 3D ড্রাইভগার্ডের বর্তমান সংস্করণটি আনইনস্টল করে এবং উপলব্ধ সর্বশেষ সংস্করণটি ইনস্টল করে ত্রুটিটি সমাধান করতে পরিচালিত হয়েছে৷ এটি কীভাবে করবেন তার একটি দ্রুত নির্দেশিকা এখানে রয়েছে:

  1. Windows কী + R টিপুন একটি রান ডায়ালগ বক্স খুলতে। তারপর, টাইপ করুন “appwiz.cpl ” এবং Enter টিপুন খুলতে প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য।

    ঠিক করুন:এইচপি অ্যাক্সিলোমিটার উইন্ডোজের এই সংস্করণে কাজ করে না
  2. অভ্যন্তরে প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য , অ্যাপ্লিকেশন তালিকার মধ্য দিয়ে নিচে স্ক্রোল করুন, HP 3D DriveGuard-এ ডান-ক্লিক করুন এবং আনইনস্টল ক্লিক করুন। তারপর, আপনার সিস্টেম থেকে সফ্টওয়্যার আনইনস্টল করতে অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন৷ ঠিক করুন:এইচপি অ্যাক্সিলোমিটার উইন্ডোজের এই সংস্করণে কাজ করে না
  3.  HP 3D DriveGuard আনইনস্টল হয়ে গেলে, আপনার কম্পিউটার রিবুট করুন। "HP অ্যাক্সিলোমিটার উইন্ডোজের এই সংস্করণে কাজ করে না" ৷ পরবর্তী স্টার্টআপে ত্রুটি আর ঘটবে না।
  4. এই লিঙ্কে যান (এখানে ) HP 3D ড্রাইভগার্ডের সর্বশেষ সংস্করণ ডাউনলোড করতে এবং এটি আপনার সিস্টেমে ইনস্টল করতে৷

  1. উইন্ডোজের এই কপিটি ঠিক করুন প্রকৃত ত্রুটি নয়

  2. এই পিসি উইন্ডোজ 11 ত্রুটি চালাতে পারে না ঠিক করুন

  3. উইন্ডোজের এই সংস্করণের সাথে সামঞ্জস্যপূর্ণ NVIDIA ড্রাইভারটি ঠিক করুন

  4. সমাধান:এই NVIDIA গ্রাফিক্স ড্রাইভার উইন্ডোজের এই সংস্করণের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়