কম্পিউটার

$av_asw ফোল্ডার কি এবং কিভাবে এটি সরাতে হয়?

সুতরাং, আপনি $av_asw নামের একটি ফোল্ডার দেখেছেন আপনার ড্রাইভে এবং ভাবছেন এটা কি? আপনার সিস্টেম সংক্রমিত হয়? সংক্ষেপে, চিন্তা করার দরকার নেই। এটি Avast Antivirus দ্বারা তৈরি একটি বৈধ ফোল্ডার৷ কোয়ারেন্টাইন ফাইল (বিশেষ করে, EXE ফাইল) সংরক্ষণ করতে।

$av_asw ফোল্ডার কি এবং কিভাবে এটি সরাতে হয়?

যদিও এই ফোল্ডারটি সাধারণত আপনার সিস্টেমে বড় জায়গা ব্যবহার করে না, তারপরও আপনি এটিকে সরাতে চান, তারপরে নীচে উল্লিখিত পদ্ধতিগুলি এক এক করে অনুসরণ করুন:

অ্যাভাস্ট কোয়ারেন্টাইন চেস্ট পরিষ্কার করুন

আপনি যদি অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস ব্যবহার করেন, তাহলে এর ভাইরাস চেস্ট পরিষ্কার করলে সিস্টেম থেকে $av_asw ফোল্ডার মুছে যেতে পারে।

  1. অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস চালু করুন এবং এর সুরক্ষা-এ যান ট্যাব।
  2. এখন, ডান প্যানে, ভাইরাস চেস্ট ক্লিক করুন এবং তারপর খালি এটা $av_asw ফোল্ডার কি এবং কিভাবে এটি সরাতে হয়?
  3. পরে, $av_asw ফোল্ডারটি সরানো হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

ফাইল এক্সপ্লোরারের মাধ্যমে $av_asw ফোল্ডার মুছুন

এছাড়াও আপনি “$av_asw” সরাতে পারেন৷ উইন্ডোজ এক্সপ্লোরার থেকে সরাসরি ফোল্ডার। প্রথমত, আমাদের সিস্টেম ফাইলগুলি আনহাইড করতে হবে কারণ এই ফোল্ডারটি লুকানো এবং উইন্ডোজ দ্বারা গুরুত্বপূর্ণ বলে বিবেচিত। এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:-

  1. Windows-এ ডান-ক্লিক করুন এবং ফাইল এক্সপ্লোরার নির্বাচন করুন . $av_asw ফোল্ডার কি এবং কিভাবে এটি সরাতে হয়?
  2. এখন ড্রাইভ খুলুন যেখানে আপনি $av_asw ফোল্ডারটি খুঁজে পেয়েছেন। আপনি যদি ফোল্ডারটি খুঁজে না পান, তাহলে লুকানো এবং গুরুত্বপূর্ণ সিস্টেম ফাইলগুলি দেখতে সক্ষম করার বিষয়টি নিশ্চিত করুন৷
  3. তারপর $av_asw ফোল্ডারে ডান-ক্লিক করুন এবং মুছুন নির্বাচন করুন .
  4. এখন নিশ্চিত করুন৷ ফোল্ডার মুছে ফেলার জন্য। যদি এটি ব্যর্থ হয়, তাহলে টাস্ক ম্যানেজারে অ্যাভাস্ট-সম্পর্কিত কাজগুলি শেষ করার পরে আবার চেষ্টা করুন৷

একটি ডিস্ক ক্লিনআপ সম্পাদন করুন

আপনি যদি ফাইল এক্সপ্লোরারের মাধ্যমে ফাইলগুলি মুছতে না পারেন, তাহলে একটি ডিস্ক ক্লিন-আপ করলে সমস্যার সমাধান হতে পারে৷

  1. Windows এ ক্লিক করুন , টাইপ করুন:ডিস্ক ক্লিনআপ , ডান-ক্লিক করুন এটিতে, এবং প্রশাসক হিসাবে চালান নির্বাচন করুন৷ . $av_asw ফোল্ডার কি এবং কিভাবে এটি সরাতে হয়?
  2. এখন ক্লিনআপ স্ক্যান সম্পূর্ণ হতে দিন এবং তারপর চেক-মার্ক করুন সমস্ত ডাউনলোড ছাড়া বিভাগ. $av_asw ফোল্ডার কি এবং কিভাবে এটি সরাতে হয়?
  3. তারপর ঠিক আছে ক্লিক করুন এবং প্রক্রিয়াটি সম্পূর্ণ হতে দিন।
  4. পরে, পুনরায় চালু করুন আপনার সিস্টেম এবং পুনরায় চালু করার পরে, $av_asw ফোল্ডারটি সরানো হয়েছে কিনা তা পরীক্ষা করুন। যদি না হয়, তাহলে আপনি ফাইল এক্সপ্লোরারের মাধ্যমে $av_asw ফোল্ডারটি মুছে ফেলতে পারেন কিনা তা পরীক্ষা করুন৷

নিরাপদ মোডে আপনার সিস্টেম বুট করার পরে অফিসিয়াল অ্যাভাস্ট আনইনস্টলার ব্যবহার করুন

আপনি যদি Avast অ্যান্টিভাইরাস আনইনস্টল করে থাকেন, তাহলে এর অবশিষ্টাংশ আপনাকে $av_asw ফোল্ডার মুছে ফেলতে নাও পারে। এখানে, Avast অফিসিয়াল আনইন্সটলার ব্যবহার করে অবশিষ্ট অংশগুলি পরিষ্কার করতে পারে এবং এইভাবে সমস্যার সমাধান করতে পারে৷

  1. একটি ওয়েব ব্রাউজার চালু করুন এবং নেভিগেট করুন নিম্নলিখিত পাথে:
    https://www.avast.com/uninstall-utility
  2. এখন ডাউনলোড করুন avastclear.exe ইউটিলিটি এবং বুট আপনার সিস্টেম নিরাপদ মোডে। $av_asw ফোল্ডার কি এবং কিভাবে এটি সরাতে হয়?
  3. একবার নিরাপদ মোডে, লগ ইন করুন একটি প্রশাসক অ্যাকাউন্ট ব্যবহার করে৷ এবং avastclear.exe চালু করুন প্রশাসক হিসেবে .
  4. তারপর অনুসরণ করুন অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস আনইনস্টল করার প্রম্পট। ডিফল্ট পাথে Avast অ্যান্টিভাইরাস ইনস্টল করা না থাকলে এটি ইনস্টলেশন ডিরেক্টরিতে নির্দেশ করার কথা মনে রাখবেন।
  5. একবার কার্যকর করা হলে, ফোল্ডারটি মুছে ফেলা হয়েছে কিনা তা পরীক্ষা করুন। অন্যথায়, ফাইল এক্সপ্লোরার ব্যবহার করে এটি মুছুন এবং আশা করি, ফোল্ডারটি সরানো হবে।

  1. ম্যাকে জিপক্লাউড কী এবং কীভাবে এটি সরানো যায়

  2. Windows 10 Meet Now:এটি কী এবং কীভাবে এটি সরানো যায়

  3. কোরিয়ান এসইও স্প্যাম কী এবং কীভাবে এটি সরানো যায়?

  4. ট্রিকবট ম্যালওয়্যার কী এবং কীভাবে এটি সরানো যায়