কম্পিউটার

Win32 কি:Bogent এবং কিভাবে এটি অপসারণ?

ওভারভিউ:

  • Win32 কি:Bogent?
  • Win32:Bogent কি একটি ভাইরাস?
  • কিভাবে Win32 সরাতে হবে:Bogent?

প্রায়ই নয়, AVG, McAfee বা অন্য কোনো অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার আপনাকে অনুরোধ করবে যে Win32:Bogent হল একটি ভাইরাস এবং কোয়ারেন্টাইন ফোল্ডারে লক করা আছে। কখনও কখনও, আপনি Windows 7,8 থেকে Windows 10-এ আপনার কম্পিউটার আপডেট করার ঠিক পরেই এই Win32:Bogent সমস্যায় পড়তে পারেন৷ অথবা একটি নির্দিষ্ট তৃতীয় পক্ষের অ্যান্টিভাইরাস প্রোগ্রাম আপনাকে Win32:স্টিম গেমগুলিতে বোজেন্ট ভাইরাস দেখায়৷

Win32 কি:Bogent এবং কিভাবে এটি অপসারণ?

বেশিরভাগ ব্যবহারকারীর জন্য, এই Win32:Bogent কি করতে ব্যবহার করা হয় সে সম্পর্কে আপনার কোন ধারণা নেই, শুধুমাত্র Windows 7, 8, 10 এ রাখার জন্য এটিকে সরিয়ে ফেলার কথাও উল্লেখ নেই।

Win32 কি:বোজেন্ট?

এটি একটি ভাইরাস সনাক্তকরণ সফ্টওয়্যার যা ব্যবহারকারীদের সিস্টেমে কিছু ফাইলের অস্বাভাবিক আচরণ সম্পর্কে অবহিত করে। এবং এটি লক্ষণীয় যে Win32:Bogent মূলত ভাইরাস এবং হুমকি সনাক্তকরণের জন্য Avast এবং AVG সফ্টওয়্যার দ্বারা ব্যবহৃত হয়। এবং এটি স্টিমের কিছু ভিডিও গেমের সাথে অনেক কিছু করার আছে।

এই দৃষ্টিকোণ থেকে, একটি সম্ভাব্যতা রয়েছে যে Win32:Bogent AVG, Avast, McAfee, ইত্যাদির দ্বারা একটি ভাইরাস রিপোর্ট করা হয়েছে৷

সম্পর্কিত: Hxtsr.exe কি? আমার কি Windows 10 থেকে এটি সরানো উচিত?

Win32:Bogent একটি ভাইরাস?

এই সনাক্তকরণের সংজ্ঞা অনুসারে, এটা বলা নিরাপদ যে Win32:Bogent কোন ভাইরাস নয়। এবং কিছু ক্ষেত্রে, কিছু অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার যে Win32:বোজেন্টকে হুমকি দিচ্ছে তার কারণ হল যে AVG-এর মতো কিছু অ্যান্টিভাইরাস প্রোগ্রাম এই ভাইরাস সফ্টওয়্যারটিকে ভাইরাস বলে ভুল করেছে।

তাই, এই তৃতীয় পক্ষের অ্যান্টিভাইরাস প্রোগ্রামগুলি Win32:Bogent ভাইরাস রিপোর্ট করার সময় মিথ্যা-পজিটিভ ট্রিগার করবে। কিন্তু আসলে, Win32:Bogent কোনো ভাইরাস নয় যদি না এটি সংক্রমিত হয় .

এইভাবে, এই ভাইরাসের সমস্যায় ডুব দেওয়ার জন্য আপনার অনেক প্রয়োজন। একদিকে, যদি আপনি স্টিমে গেম খেলতে বা স্টিম ক্লায়েন্ট আপডেট করার সময় AVG বা অন্য কোনো সফ্টওয়্যার দ্বারা Win32:Bogent ভাইরাসের সমস্যা দেখা দেয়, তাহলে আপনাকে অন্য অ্যান্টিভাইরাস প্রোগ্রাম দিয়ে আপনার সিস্টেম স্ক্যান করতে পরিবর্তন করতে হবে।

যদি আগের অ্যান্টিভাইরাস প্রোগ্রামটি ভুল করে থাকে, তবে এই সময় অন্য প্রোগ্রামটি আপনার জন্য Win32:Bogent ভাইরাস প্রম্পট প্রদর্শন করবে না। অন্যদিকে, যদি Win32:Bogent সত্যিই সংক্রমিত হয়ে থাকে এবং অন্যান্য অনেক অ্যান্টিভাইরাস প্রোগ্রাম আপনাকে ভাইরাস সতর্কতা দেখায়, তাহলে আপনাকে Windows 10, 8.1, 8, 7, ইত্যাদি থেকে এই ভাইরাস সফ্টওয়্যারটি সরিয়ে ফেলতে হবে।

সম্পর্কিত: Mom.exe কি একটি ভাইরাস? কিভাবে Windows 10 এ Mom.exe অ্যাপ্লিকেশন ত্রুটি ঠিক করবেন?

কিভাবে Win32 সরাতে হয়:বোজেন্ট?

Win32:Bogent [Susp] থেকে পরিত্রাণ পাওয়ার আগে, এটি একটি মিথ্যা অ্যালার্ম কিনা তা নিশ্চিত করার জন্য আপনি ভাল চেষ্টা করবেন। অর্থাৎ, অন্যান্য অ্যান্টিভাইরাস প্রোগ্রাম ব্যবহার করে ভাইরাস সফ্টওয়্যার স্ক্যান করুন। অথবা আপনার কারো জন্য, যদি আপনি আপনার ডাউনলোড করা অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার যেমন AVG বা McAfee-এর নির্ভরযোগ্যতা নিয়ে সন্দেহ করেন, তাহলে আপনি Windows এম্বেডেড অ্যান্টিভাইরাস টুল – Windows Defender-এর সুবিধা নিতে পারেন যাতে আপনার Win32 Bogent সংক্রমিত হয় এবং ভাইরাস হয়ে যায়।

তাই, ভাইরাস অপসারণের নির্দেশাবলী শেখানোর জন্য নীচে দুটি অংশ রয়েছে, যথা, স্ক্যানিং অংশ এবং ভাইরাস অপসারণ অংশ৷

পার্ট 1:স্ক্যান Win32:Bigent [Susp] Windows Defender ব্যবহার করে

অবশ্যই, আপনি যদি AVG বা Avast দিয়ে এই ভাইরাস সফ্টওয়্যারটি পরীক্ষা করতে চান তবে এটি আপনার উপর নির্ভর করে। ফাইল, প্রোগ্রাম এবং সিস্টেমের অবস্থা স্ক্যান করতে উইন্ডোজ ডিফেন্ডার কীভাবে ব্যবহার করবেন তা এখানে স্পষ্টভাবে ব্যাখ্যা করা হবে।

1. সেটিংস-এ যান৷> আপডেট এবং নিরাপত্তা> উইন্ডোজ নিরাপত্তা> Windows ডিফেন্ডার নিরাপত্তা কেন্দ্র খুলুন .

Win32 কি:Bogent এবং কিভাবে এটি অপসারণ?

2. Windows Defender Security Center-এ , ভাইরাস এবং হুমকি সুরক্ষা ক্লিক করুন৷ .

3. ভাইরাস এবং হুমকি সুরক্ষা-এ৷ , স্ক্যান বিকল্পগুলি বেছে নিন .

4. তারপর সম্পূর্ণ স্ক্যান টিপুন> এখনই স্ক্যান করুন .

Win32 কি:Bogent এবং কিভাবে এটি অপসারণ?

উইন্ডোজ ডিফেন্ডার ভাইরাস এবং হুমকির জন্য আপনার পিসি স্ক্যান করা শুরু করবে। যদি থাকে তবে এটি আপনাকে সতর্ক করবে। এখানে যদি উইন্ডোজ ডিফেন্ডার আপনাকে দেখায় যে Win32:বোজেন্ট একটি ভাইরাস, সম্ভবত আপনাকে এই ভাইরাস সফ্টওয়্যারটিকে আপনার পিসি থেকে সরিয়ে ফেলতে হবে কারণ এটি সংক্রমিত হয়েছে৷

পার্ট 2:Win32 সরান:Bogent

সাধারণত, যতক্ষণ একটি অ্যান্টিভাইরাস প্রোগ্রাম আপনাকে অনুরোধ করে যে Win32:বোজেন্ট একটি ভাইরাস, এটি আপনাকে কীভাবে এই ভাইরাস থেকে পরিত্রাণ পেতে হয় তাও জানিয়ে দেবে। অর্থাৎ, আপনি চাইলে সংক্রামিত Win32 Bogent [Susp] অপসারণ করতে আপনার পিসিতে অ্যান্টিভাইরাস সফ্টওয়্যারের উপর নির্ভর করতে পারেন।

এটি শেষ করতে, শুধুমাত্র সফ্টওয়্যারের নির্দেশাবলী অনুসরণ করুন। এবং আপনি দেখতে পাবেন যে সংক্রমণ সহজভাবে এবং সহজে সরানো হয়েছে।

সংক্ষেপে, এই নিবন্ধটির সাহায্যে, আপনি Win32:Bogent ধারণাটি আয়ত্ত করতে পারবেন, এটি একটি ভাইরাস কিনা তা জানবেন এবং কীভাবে Win32:বোজেন্ট ভাইরাস সংক্রমিত হলে তা থেকে মুক্তি পাবেন।


  1. Google ডক্স ভাইরাস:এটি কি এবং কিভাবে এটি অপসারণ করা যায়

  2. Amarktflow.Com কি এবং কিভাবে এটি অপসারণ করতে হয়?

  3. ট্রিকবট ম্যালওয়্যার কী এবং কীভাবে এটি সরানো যায়

  4. Win32:Bogent [susp] কি একটি ভাইরাস? কিভাবে এটি সরান?