কম্পিউটার

ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না

কিছু ব্যবহারকারী ডিফল্ট Windows Photo Viewer (WPV) এর সাথে সমস্যার রিপোর্ট করছেন। এই সমস্যার সম্মুখীন ব্যবহারকারীরা Windows Photo Viewer এর মাধ্যমে খোলা নির্দিষ্ট/সমস্ত ফটোতে নিম্নলিখিত ত্রুটি বার্তাটি দেখতে পান : "Windows ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না কারণ হয় ফটো ভিউয়ার এই ফাইলটিকে সমর্থন করে না, অথবা আপনার কাছে সর্বশেষ আপডেট নেই।"

ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না

এই বিশেষ সমস্যাটি মূলত Windows 7, Windows 8 এবং Windows 8.1-এ রিপোর্ট করা হয়েছে। উইন্ডোজ 10 আরেকটি ডিফল্ট ফটো ভিউয়ার। Windows 10 ব্যবহারকারীরা শুধুমাত্র এই সমস্যার সম্মুখীন হতে পারে যদি তারা পূর্বে ডিফল্টরূপে WPV ব্যবহার করার জন্য সিস্টেম সেটিংস পরিবর্তন করে।

আমরা এগিয়ে গিয়েছিলাম এবং এই বিষয়ে কিছু তদন্ত করেছি। এখানে কিছু সাধারণ পরিস্থিতি রয়েছে যা এই সমস্যাটিকে ট্রিগার করবে:

  • ফটো/ইমেজ হল একটি ফাইল প্রকার যা Windows ফটো ভিউয়ার দ্বারা সমর্থিত নয়৷
  • ফটো/ছবি ফাইলটি দূষিত৷
  • 3য় পক্ষের Android/iOS স্যুট ডিফল্ট ফটো ভিউয়ারের সাথে বিরোধ সৃষ্টি করছে।
  • ফাইলটি এনক্রিপ্ট করা হয়েছে৷
  • অপারেটিং সিস্টেমটি দূষিত সিস্টেম ফাইলগুলির সাথে কাজ করছে৷

আপনি যদি এই বিশেষ সমস্যাটি নিয়ে সমস্যায় পড়ে থাকেন তবে আপনার সমস্যার সমাধান করতে নীচের পদ্ধতিগুলি ব্যবহার করুন৷ এটি অত্যন্ত সুপারিশ করা হয় যে আপনি সমস্যাটি সমাধান করতে পরিচালনা না করা পর্যন্ত ক্রমানুসারে সংশোধনগুলি অনুসরণ করুন৷ যাই হোক না কেন, পদ্ধতি 1 দিয়ে শুরু করুন এবং একটি দূষিত বা অসমর্থিত ফাইলের সম্ভাবনা দূর করে।

পদ্ধতি 1:ফাইলটি দূষিত বা অসমর্থিত কিনা তা পরীক্ষা করুন

আপনি সিস্টেমের দুর্নীতি বা সফ্টওয়্যার দ্বন্দ্বের সমস্যা সমাধান করার আগে, একটি দূষিত ফটো/চিত্রের সম্ভাবনাকে বাদ দেওয়া এবং বিন্যাসটি আসলে Windows ফটো ভিউয়ার দ্বারা সমর্থিত তা নিশ্চিত করা গুরুত্বপূর্ণ।

WPV সফ্টওয়্যারের একটি বেশ পুরানো অংশ, তাই এটি অনেক ধরনের ফাইল সমর্থন করে না। প্রথম জিনিসগুলি প্রথমে, প্রশ্নে থাকা ফাইলের এক্সটেনশনটি পরীক্ষা করুন এবং এটি আসলে সফ্টওয়্যার দ্বারা সমর্থিত কিনা তা দেখুন। Windows ফটো ভিউয়ার শুধুমাত্র .jpg, .jpeg, .tif, .tiff, .png, .gif, .bmp, .dib, খুলতে পারে এবং .wdp নথির ধরণ. আপনি ফাইলের উপর ডান-ক্লিক করে এবং বৈশিষ্ট্য নির্বাচন করে ছবির ফাইলের প্রকার দেখতে পারেন। তারপর, সাধারণ-এ ফাইলের ধরনটি পরীক্ষা করুন৷ ফাইলের প্রকারের পাশের ট্যাব .

ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না

আপনার ফাইলের এক্সটেনশন WPV দ্বারা সমর্থিত না হলে, আপনি এই সফ্টওয়্যার দিয়ে এটি খুলতে পারবেন না। যদি তা হয়, তাহলে পদ্ধতি 5-এ যান একটি ভিন্ন ফটো ভিউয়ার অ্যাপ্লিকেশন ব্যবহার করার নির্দেশাবলীর জন্য৷

আপনি যদি নির্ধারণ করেন যে ফাইলের ধরনটি WPV দ্বারা সমর্থিত, আসুন দেখি ফাইলটি দূষিত না হয়েছে কিনা। আপনি বিভিন্ন উপায়ে এটি সম্পর্কে যেতে পারেন - হয় ফাইলটিকে একটি ভিন্ন সিস্টেমে সরান এবং দেখুন এটি সেখানে খোলে কিনা বা ছবিটি বন্ধুকে পাঠান এবং তাকে এটি খুলতে বলুন৷ এছাড়াও আপনি এটিকে একটি অ্যান্ড্রয়েড ফোনে স্থানান্তর করতে পারেন এবং ডিফল্ট ফটো অ্যাপের মাধ্যমে এটি খুলতে পারেন (এটি WPV এর চেয়ে বেশি ফাইল প্রকার সমর্থন করে)।

একবার আপনি নিশ্চিত করেছেন যে ফাইলটি দূষিত বা অসমর্থিত নয়, আপনি নীচের পদ্ধতিগুলি দিয়ে সমস্যা সমাধান শুরু করতে পারেন৷

পদ্ধতি 2:Android/iOS ব্যাকআপ স্যুট পুনরায় ইনস্টল করুন

কিছু ব্যবহারকারী তাদের ফোন ব্যাকআপ স্যুট আপডেট করার সাথে সাথেই এই সমস্যার সম্মুখীন হতে শুরু করেছে৷ আপডেটটি প্রয়োগ করার সাথে সাথেই তারা ফটো ভিউয়ারে ছবি খোলার ক্ষমতা হারিয়ে ফেলেছে।

তাদের ক্ষেত্রে, সমাধানটি ছিল ফোন সফ্টওয়্যারটি আনইনস্টল করা এবং এটি পুনরায় ইনস্টল করা। এটি দেখা যাচ্ছে, এই ফোন ইউটিলিটি স্যুটগুলির মধ্যে অনেকগুলি একটি ফটো ভিউয়ার অন্তর্ভুক্ত করে যা ডিফল্ট ফটো অ্যাপ্লিকেশনের সাথে সামঞ্জস্যের সমস্যা সৃষ্টি করতে পারে। আপনার ফোনের সাথে যুক্ত প্রোগ্রামটি সরানোর জন্য এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. Windows কী + R টিপুন এবং টাইপ করুন “appwiz.cpl " এন্টার টিপুন প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য খুলতে উইন্ডো।
    ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  2. আপনার ফোনের নির্মাতার সাথে সম্পর্কিত একটি এন্ট্রি খুঁজুন এবং আপনার সিস্টেম থেকে এটি আনইনস্টল করুন। ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না দ্রষ্টব্য: এই ক্ষেত্রে HiSuite Huawei এর অন্তর্গত, কিন্তু আপনি আপনার ফোনের উপর নির্ভর করে একটি ভিন্ন স্যুট দেখতে পাবেন। এটি সহজ করতে, প্রকাশক ব্যবহার করুন৷ কলাম নিশ্চিত করুন যে সফ্টওয়্যারটি আপনার ফোনের প্রস্তুতকারকের।
  3. আপনি এখন Windows Photo Viewer-এ ছবিগুলি খুলতে সক্ষম কিনা তা দেখতে পরীক্ষা করুন৷
  4. ফোন স্যুটটি পুনরায় ইনস্টল করুন৷

পদ্ধতি 3:এই ফাইলের জন্য এনক্রিপশন সরান

এনক্রিপ্ট করা ফাইলগুলির সাথে কাজ করার সময় উইন্ডোজের অদ্ভুত ত্রুটির বার্তাগুলি প্রদর্শনের বেশ ইতিহাস রয়েছে। আপনি যে ফাইলটি খোলার চেষ্টা করছেন তার নাম যদি সবুজ অক্ষরে প্রদর্শিত হয় (অথবা যে ফোল্ডারটিতে এটি রয়েছে), এর অর্থ হল ফাইলটি এনক্রিপ্ট করা হয়েছে৷

ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না

এটি সাধারণত ঘটে যখন আপনি একটি ভিন্ন OS (OS X, iOS, Android, Linux, ইত্যাদি) থেকে ম্যানুয়ালি তোলা ফটোগুলি খোলার চেষ্টা করছেন। যদি ফাইলটি সবুজ অক্ষরে প্রদর্শিত হয়, তাহলে সমস্যাটির প্রতিকার করতে নিচের ধাপগুলি অনুসরণ করুন এবং এটিকে Windows Photo Viewer: দিয়ে খুলুন

  1. ফাইলের উপর ডান-ক্লিক করুন এবং বৈশিষ্ট্যগুলি বেছে নিন
  2. সাধারণ-এ ট্যাবে, উন্নত-এ ক্লিক করুন বোতাম৷
    ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  3. ডেটা সুরক্ষিত করতে বিষয়বস্তু এনক্রিপ্ট করুন নামক বাক্সের পাশের চেকমার্কটি সরান ” এবং ঠিক আছে টিপুন .
    ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না

পদ্ধতি 4:সিস্টেম ফাইল চেকার চালান

আপনি যদি উপরের সমস্ত পদ্ধতির মাধ্যমে বার্ন করে থাকেন এবং এখনও একই সমস্যার সাথে লড়াই করছেন, তাহলে একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে যে আপনি কিছু দুর্নীতিগ্রস্ত সিস্টেম ফাইলের সাথে কাজ করছেন। যদি এটি হয়, একটি সিস্টেম ফাইল পরীক্ষক স্ক্যান করা সাধারণত দুর্নীতির বেশিরভাগ দৃষ্টান্ত মেরামত করবে যা আপনার সিস্টেমকে জর্জরিত করতে পারে। কিভাবে একটি সিস্টেম ফাইল পরীক্ষক শুরু করতে হয় তার একটি দ্রুত নির্দেশিকা এখানে স্ক্যান করুন:

  1. উইন্ডোজ স্টার্ট বারে ক্লিক করুন (নীচে-বাম কোণে) এবং অনুসন্ধান করুন cmd . কমান্ড প্রম্পটে ডান-ক্লিক করুন এবং প্রশাসক হিসাবে চালান নির্বাচন করুন .
    ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  2. উন্নত কমান্ড প্রম্পটে , sfc /scannow টাইপ করুন . এটি সমস্ত সুরক্ষিত সিস্টেম ফাইলগুলিকে স্ক্যান করবে এবং দূষিত ফাইলগুলিকে পরিষ্কার সংস্করণ দিয়ে প্রতিস্থাপন করবে৷
    ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  3. রিবুট করুন এবং দেখুন সমস্যাটির সমাধান হয়েছে কিনা।

পদ্ধতি 5:একটি ভিন্ন ফটো ভিউয়ার অ্যাপ ব্যবহার করুন

যদি ফাইলটি Windows Photo Viewer  দ্বারা সমর্থিত না হয় অথবা সফ্টওয়্যারটি অব্যবহারযোগ্য হয়ে গেছে, আপনি সহজেই সংশ্লিষ্ট ইমেজ ফাইল খুলতে একটি ভিন্ন প্রোগ্রাম ব্যবহার করতে পারেন।

যে ফাইলটিতে সমস্যা হচ্ছে সেটিতে ডান-ক্লিক করুন এবং এর সাথে খুলুন-এ যান তারপর তালিকা থেকে একটি ভিন্ন প্রোগ্রাম নির্বাচন করুন। পেইন্ট একটি ভাল পছন্দ যেহেতু সমর্থিত ফাইল প্রকারের তালিকা WPV এর থেকে বড়৷

ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না

দ্রষ্টব্য: আপনি ইরফানভিউ গ্রাফিক ভিউয়ারের মতো আরও বিশেষ সফ্টওয়্যারের জন্যও যেতে পারেন। এই সফ্টওয়্যারটি বিনামূল্যে এবং ফটো বা ছবির জন্য ব্যবহৃত যেকোন ফাইল প্রকারকে সমর্থন করে। এছাড়াও একটি Windows 10 অ্যাপ রয়েছে যা Microsoft অ্যাপ স্টোরে ডাউনলোডের জন্য উপলব্ধ।

যদি পেইন্ট বা অন্য কোনও প্রোগ্রাম ফটো/ছবি খুলতে পরিচালনা করে, আবার ডান-ক্লিক করুন> এর সাথে খুলুন এবং ডিফল্ট প্রোগ্রাম পরিবর্তন করুন নির্বাচন করুন (অন্য একটি অ্যাপ চয়ন করুন৷ )।
ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না

পরিবর্তনটি স্থায়ী করতে, আপনি এখন থেকে যে অ্যাপটি ব্যবহার করতে চান সেটি নির্বাচন করুন, jpg ফাইলগুলি খুলতে সর্বদা এই অ্যাপটি ব্যবহার করুন এর পাশের বাক্সে টিক চিহ্ন দিন। এবং ঠিক আছে টিপুন .

পদ্ধতি 6:উত্তরাধিকার নিষ্ক্রিয় করুন

আপনি যদি এখনও ফটোগ্রাফ দেখতে সক্ষম হওয়ার জন্য উইন্ডোজ ফটো ভিউয়ার ব্যবহার করতে চান, তাহলে আপনি ছবির উত্তরাধিকার নিষ্ক্রিয় করার চেষ্টা করতে পারেন যা আপনাকে তার পূর্ববর্তী বাসভবন থেকে কোনো অনুমতি আপত্তি থাকা সত্ত্বেও এটি দেখতে সক্ষম হবে। এটি করার জন্য:

  1. প্রশ্নে থাকা ছবিতে রাইট-ক্লিক করুন এবং "বৈশিষ্ট্য" নির্বাচন করুন৷ ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  2. “নিরাপত্তা”-এ ক্লিক করুন উপরে বিকল্পটি বেছে নিন এবং “উন্নত” নির্বাচন করুন বোতাম।
  3. যে কোনো "অনুমতি এন্ট্রি"-এ ক্লিক করুন এবং "উত্তরাধিকার নিষ্ক্রিয় করুন" নির্বাচন করুন৷ বোতাম ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  4. "উত্তরাধিকারসূত্রে প্রাপ্ত অনুমতিগুলি রূপান্তর করুন" নির্বাচন করুন৷ বিকল্প এবং “প্রয়োগ করুন” নির্বাচন করুন এবং তারপর "ঠিক আছে" এ ক্লিক করুন৷ ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  5. এর পরে, ছবি খুলতে চেষ্টা করুন এবং সমস্যাটি রয়ে গেছে কিনা তা পরীক্ষা করে দেখুন।

পদ্ধতি 7:আপডেট ইনস্টল করুন

কিছু ক্ষেত্রে, মুলতুবি আপডেটগুলিও এই ত্রুটিটিকে ট্রিগার করতে পারে কারণ নতুন ফাইল ফর্ম্যাট, নতুন ধরণের এনক্রিপশন এবং অন্যান্য সমস্যাগুলিকে মিটমাট করার জন্য সময়ে সময়ে উইন্ডোজের বৈশিষ্ট্যগুলিকে আপডেট করতে হবে। অতএব, এই ধাপে, আমরা এই সমস্যাটি সমাধান করতে উইন্ডোজ আপডেট করব। এর জন্য:

  1. “উইন্ডোজ” টিপুন + “আমি” সেটিংস প্যানেল খুলতে।
  2. “আপডেট এবং নিরাপত্তা”-এ ক্লিক করুন এবং "চেক করুন নির্বাচন করুন৷ আপডেটের জন্য৷ ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  3. উইন্ডোজ এখন স্বয়ংক্রিয়ভাবে যেকোনো নতুন আপডেট চেক করবে এবং ডাউনলোড করবে যা উইন্ডোজ ফটো ভিউয়ারের সমস্যাটি সমাধান করবে।

পদ্ধতি 8:থাম্বনেইল পূর্বরূপ সক্রিয় করা

সেটিংসে থাম্বনেইল প্রিভিউ সক্ষম করা হয়নি বলে এই সমস্যাটি ট্রিগার করা হয়েছে বলে রিপোর্ট করা হয়েছে। অতএব, আমরা এটি সক্ষম করব, এটি করার জন্য নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

  1. ফাইল এক্সপ্লোরার খুলুন, “দেখুন”-এ ক্লিক করুন ট্যাব এবং তারপর "বিকল্পগুলি" নির্বাচন করুন৷ উপরের ডানদিকে বোতাম।
  2. এখন “আনচেক করুন”সর্বদা আইকন দেখান না থাম্বনেইল৷ " বোতাম৷
  3. পরিচিত ফাইল প্রকারের জন্য এক্সটেনশন লুকান থেকে চেকমার্কটি সরান "বোতাম। ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  4. “আবেদন করুন”-এ ক্লিক করুন এবং তারপরে “ঠিক আছে”।
  5. সমস্যা বজায় আছে কিনা তা পরীক্ষা করে দেখুন।

পদ্ধতি 9:USB ড্রাইভ স্ক্যান করা

আপনি যদি একটি নির্দিষ্ট ইউএসবি ড্রাইভে এই সমস্যার সম্মুখীন হন তবে আপনি এটিতে একটি এসএফসি স্ক্যান করতে পারেন এবং এটি সমস্যাটির কারণ কিনা তা পরীক্ষা করতে পারেন। এটি করার জন্য:

  1. “উইন্ডোজ” টিপুন + “R” “রান” খুলতে প্রম্পট।
  2. “cmd” টাইপ করুন এবং তারপর “Ctrl” টিপুন + "শিফট" + "এন্টার" প্রশাসনিক সুবিধা প্রদান করতে। ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  3. নিম্নলিখিত কমান্ড টাইপ করুন এবং এটি কার্যকর করতে "এন্টার" টিপুন।
    SFC /scannow /OFFWINDIR=F:\Windows /OFFBOOTDIR=F:\

     দ্রষ্টব্য: USB ড্রাইভের নামের সাথে “F” প্রতিস্থাপন করুন।

  4. স্ক্যান করার পরেও সমস্যাটি থেকে যায় কিনা তা পরীক্ষা করে দেখুন।

দ্রষ্টব্য:  এছাড়াও নিশ্চিত করুন যে Windows ফটো ভিউয়ার ফটো দেখার জন্য ডিফল্ট প্রোগ্রাম হিসাবে নির্বাচিত হয়েছে। এটি ছাড়াও, নিশ্চিত করুন যে আপনি ফাইলগুলি অন্য কম্পিউটারে চলছে কিনা তা পরীক্ষা করুন৷

পদ্ধতি 10:রঙ পরিচালনার সেটিংস পরিবর্তন করা

এই ধাপে, আমরা কালার ম্যানেজমেন্ট সেটিংস পুনরায় কনফিগার করব, যেখানে আমরা যেকোনো সংশ্লিষ্ট প্রোফাইল মুছে দেব এবং সিস্টেম ডিফল্টে নির্দিষ্ট কনফিগারেশন পরিবর্তন করব। এটি করার জন্য, নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

  1. ডেস্কটপের যেকোনো জায়গায় ডান-ক্লিক করুন এবং "ডিসপ্লে সেটিংস" নির্বাচন করুন৷
  2. "উন্নত প্রদর্শন সেটিংস" নির্বাচন করুন৷ বিকল্প এবং তারপর “প্রদর্শনের জন্য অ্যাডাপ্টারের বৈশিষ্ট্য প্রদর্শন করুন নির্বাচন করুন 1 " ট্যাব৷
  3. “রঙ ব্যবস্থাপনা”-এ ক্লিক করুন বোতাম এবং তারপর "রঙ ব্যবস্থাপনা" নির্বাচন করুন বোতাম ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  4. একের পর এক সমস্ত প্রোফাইলে ক্লিক করুন এবং "রিমুভ" নির্বাচন করুন৷
  5. এখন, “উন্নত”-এ ক্লিক করুন ট্যাব করুন এবং নিশ্চিত করুন যে সেখানে সমস্ত ড্রপডাউন "সিস্টেম ডিফল্ট" এ সেট করা আছে৷ ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  6. এছাড়া, “রিক্যালিব্রেট ডিসপ্লে”-এ ক্লিক করতে ভুলবেন না বোতাম এবং অন-স্ক্রীন প্রম্পট অনুসরণ করুন।
  7. এই সব করার পরে, সমস্যাটি থেকে যায় কিনা তা পরীক্ষা করে দেখুন।

সমাধান 11:আবেদন নিবন্ধন

কিছু ক্ষেত্রে, উইন্ডোজ ফটো ভিউয়ারের রেজিস্ট্রি এন্ট্রিগুলি গোলমাল হতে পারে যার কারণে এই সমস্যাটি তৈরি হতে পারে। অতএব, এই ধাপে, আমরা একটি ফাইল ব্যবহার করে অ্যাপ্লিকেশনগুলি নিবন্ধন করব। এর জন্য:

  1. ডান-ক্লিক করুন ডেস্কটপের যেকোনো জায়গায় এবং “নতুন>পাঠ্য নির্বাচন করুন ডকুমেন্ট”।
  2. নতুন তৈরি ডকুমেন্টের ভিতরে নিচের কোডটি কপি করে পেস্ট করুন।
    Windows Registry Editor Version 5.00 ; Change Extension's File Type [HKEY_CURRENT_USER\Software\Classes\.jpg] @="PhotoViewer.FileAssoc.Tiff" ; Change Extension's File Type [HKEY_CURRENT_USER\Software\Classes\.jpeg] @="PhotoViewer.FileAssoc.Tiff"
  3. “ফাইল>সেভ এজ” এ ক্লিক করুন এবং তারপর "টাইপ হিসাবে সংরক্ষণ করুন:সমস্ত নথি নির্বাচন করুন৷ ".
  4. ফাইলের নাম দিন “Photo.REG” এবং "সংরক্ষণ করুন" এ ক্লিক করুন৷ ঠিক করুন:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না
  5. ফাইলটি একটি রেজিস্ট্রি ফাইল হিসাবে সংরক্ষণ করা হবে, এই ফাইলটি চালান এবং চেক করুন সমস্যাটি থেকে যায় কিনা তা দেখতে।

  1. Fix File Explorer Windows 10 এ খুলবে না

  2. এই অ্যাপটি উইন্ডোজ 10-এ খোলা যাবে না ঠিক করুন

  3. উইন্ডোজ 10 এ কিভাবে GZ ফাইল খুলবেন

  4. সমাধান:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না