কম্পিউটার

ফিক্স:iPhoto এর এই সংস্করণটি ব্যবহার করে ফটো লাইব্রেরি খুলতে পারবেন না

এই বছর পর্যন্ত যখন এটি ফটো অ্যাপ দ্বারা প্রতিস্থাপিত হয়েছিল, iPhoto ছিল অ্যাপলের বাসিন্দা ডিজিটাল ফটো ম্যানিপুলেশন প্রোগ্রাম। ম্যাক ব্যবহারকারীরা ফটো ম্যানেজমেন্ট এবং ম্যানিপুলেশন দক্ষতা ব্যবহার করতে পারে যা iPhoto তাদের ম্যাক ডিভাইসে সংরক্ষিত ফটোগ্রাফগুলিকে সংগঠিত করতে, বাছাই করতে, ভাগ করতে এবং এমনকি সম্পাদনা করতে দিতে হয়েছিল। এগুলি ছাড়াও, iPhoto সাধারণ ফটোগ্রাফগুলিকে মন্ত্রমুগ্ধ এবং স্মরণীয় স্লাইডশোতে পরিণত করতেও ব্যবহার করা যেতে পারে। যাইহোক, iPhoto অ্যাপটির নিজস্ব অনন্য ত্রুটি রয়েছে, যার মধ্যে একটি ছিল "আপনি iPhoto এর এই সংস্করণটি ব্যবহার করে আপনার বর্তমান ফটো লাইব্রেরি খুলতে পারবেন না" ত্রুটি৷

আরও নির্দিষ্ট হওয়ার জন্য, এই ত্রুটিটি বলেছে "আপনি iPhoto এর এই সংস্করণটি ব্যবহার করে আপনার বর্তমান ফটো লাইব্রেরি খুলতে পারবেন না৷ আপনি iPhoto এর একটি নতুন সংস্করণ ব্যবহার করে আপনার ফটো লাইব্রেরিতে পরিবর্তন করেছেন৷ অনুগ্রহ করে প্রস্থান করুন এবং iPhoto এর সর্বশেষ সংস্করণ ব্যবহার করুন।" প্রভাবিত Mac-এ iPhoto-এর কোন সংস্করণ ছিল তা নির্বিশেষে এই ত্রুটিটি প্রদর্শিত হবে - এমনকি এটি সর্বশেষ সংস্করণ হলেও - এবং iPhoto অ্যাপটিকে সম্পূর্ণরূপে অব্যবহারযোগ্য করে তুলবে, যা এটিকে শুরু করতে একটি বড় সমস্যা করে তুলেছে। এই সমস্যার কারণ আপনার ফটো লাইব্রেরি ক্ষতিগ্রস্ত বা সম্পূর্ণরূপে ধ্বংস হওয়ার সাথে কিছু করার আছে, তাই সমাধানটি হল আপনার ফটো লাইব্রেরি পুনর্নির্মাণ করা। নিম্নলিখিত দুটি পদ্ধতি যা আপনি আপনার ফটো লাইব্রেরি পুনর্নির্মাণ করতে এবং এই সমস্যার সমাধান করতে ব্যবহার করতে পারেন:

পদ্ধতি 1:স্বয়ংক্রিয় ব্যাকআপ থেকে আপনার ফটো লাইব্রেরি পুনর্নির্মাণ করুন

উভয় কমান্ড ধরে রাখুন এবং বিকল্প /Alt৷ কী, এবং এটি করার সময়, iPhoto চালু করুন। খোলা ডায়ালগে, পুনঃনির্মাণ বেছে নিন আপনার iPhoto লাইব্রেরি . iPhoto লাইব্রেরি ডেটাবেস মেরামত করুন নির্বাচন করুন৷ এবং তারপরে আবার মেরামতের বিকল্পগুলি খুলুন এবং Rস্বয়ংক্রিয় ব্যাকআপ থেকে iPhoto লাইব্রেরি ডাটাবেস তৈরি করুন বেছে নিন . তারপর পরীক্ষা করুন, যদি এটি এখনও কাজ না করে তবে পদ্ধতি 2 এ এগিয়ে যান।

পদ্ধতি 2:iPhoto লাইব্রেরি ম্যানেজার ডাউনলোড করুন এবং এর পুনর্নির্মাণ বৈশিষ্ট্য ব্যবহার করুন

iPhoto লাইব্রেরি ম্যানেজার অ্যাপল ম্যাকের জন্য একটি নিফটি অ্যাপ যা অন্যান্য অনেক কিছুর মধ্যে আপনার iPhoto লাইব্রেরি পুনর্নির্মাণ করতে ব্যবহার করা যেতে পারে। এটি করতে, আপনাকে করতে হবে:

এখানে যান এবং iPhoto লাইব্রেরি ম্যানেজার ডাউনলোড করুন .

নেভিগেট করুন এবং এটির পুনঃনির্মাণ ব্যবহার করুন

পুনঃনির্মাণ অ্যাপটির বৈশিষ্ট্যটি xml -এর ডেটা ব্যবহার করে একটি সম্পূর্ণ নতুন iPhoto লাইব্রেরি তৈরি করবে ফাইল অ্যাপটি আপনার iPhoto লাইব্রেরি পুনর্নির্মাণ করা হয়ে গেলে, আপনি আপনার স্লাইডশো, বই বা ক্যালেন্ডারের মতো উপাদানগুলি নাও পেতে পারেন, তবে আপনি অবশ্যই আপনার অ্যালবাম এবং কীওয়ার্ডগুলি ফিরে পাবেন৷

এই পদ্ধতিটি, উপরে তালিকাভুক্ত পদ্ধতির বিপরীতে, সম্পূর্ণরূপে অ-ধ্বংসাত্মক এবং অ-অনুপ্রবেশকারী কারণ এটি স্বয়ংক্রিয় ব্যাকআপ ডেটার উপর ভিত্তি করে একটি সম্পূর্ণ নতুন লাইব্রেরি তৈরি করে, যা আপনার পুরানো iPhoto লাইব্রেরিটিকে সম্পূর্ণরূপে স্পর্শ না করে। যদি কিছু ভুল হয়ে যায় বা আপনি যদি আপনার নতুন লাইব্রেরি পছন্দ না করেন তবে আপনি কেবল আপনার পুরানো লাইব্রেরিতে ফিরে যেতে পারেন।


  1. এই অ্যাপটি উইন্ডোজ 10-এ খোলা যাবে না ঠিক করুন

  2. এই পিসি উইন্ডোজ 11 ত্রুটি চালাতে পারে না ঠিক করুন

  3. উইন্ডোজ 11 এ খুলতে পারে না ফিক্স অ্যাপস

  4. সমাধান:উইন্ডোজ ফটো ভিউয়ার এই ছবিটি খুলতে পারে না