কম্পিউটার

আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)

আপনার সিস্টেমের কোনো অ্যাপ্লিকেশন যদি OneDrive-এর অপারেশনে বাধা সৃষ্টি করে তাহলে আপনি OneDrive-এ একটি ফাইল খুলতে ব্যর্থ হতে পারেন। অধিকন্তু, একটি VPN ক্লায়েন্ট ব্যবহার করে বা দূষিত OneDrive ইনস্টলেশনের ফলেও ত্রুটি হতে পারে।

ব্যবহারকারী যখন তার পিসিতে OneDrive ফোল্ডার থেকে একটি ফাইল খোলার চেষ্টা করেন কিন্তু তা করতে ব্যর্থ হন (সমস্যাটি একটি নির্দিষ্ট ধরনের ফাইলের মধ্যে সীমাবদ্ধ নয়) এবং নিম্নলিখিত বার্তাটির মুখোমুখি হন তখন সমস্যাটির সম্মুখীন হন:

এই ফাইলটি খোলা যাচ্ছে না৷ নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে, তারপর আবার চেষ্টা করুন

আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)

আপনার পিসিতে OneDrive চালানোর সমাধানগুলি নিয়ে এগিয়ে যাওয়ার আগে, আপনার PC-এর OneDrive ফোল্ডারে প্রয়োজনীয় ডেটা ব্যাক-আপ করতে ভুলবেন না (কেবল ক্ষেত্রে)। এছাড়াও, নিশ্চিত করুন যে আপনার সংযোগটি সিস্টেমের সেটিংসে মিটারযুক্ত হিসাবে সেট করা নেই। তাছাড়া, যেকোন সার্ভার-আউটেজ বাতিল করতে, OneDrive ওয়েব ঠিক কাজ করছে কিনা তা পরীক্ষা করুন। উপরন্তু, কোনো স্টার্টআপ স্ক্রিপ্ট (আপনার সংস্থা দ্বারা স্থাপন করা) বা অ্যাপ্লিকেশন (যেমন ডেক্রাপিফায়ার) সমস্যা সৃষ্টি করছে কিনা তা পরীক্ষা করুন। উপরন্তু, নিশ্চিত করুন যে আপনার পিসির ব্যবহারকারীর অ্যাকাউন্টটি পাসওয়ার্ড সুরক্ষিত এবং আপনার সিস্টেম ড্রাইভে পর্যাপ্ত সঞ্চয়স্থান উপলব্ধ রয়েছে।

সমাধান 1:OneDrive সিঙ্ক সক্রিয় করুন

আপনার OneDrive বর্তমান আচরণ দেখাতে পারে যদি OneDrive সিঙ্ক করা বন্ধ করা হয় কারণ এটি ফাইলের অনুপলব্ধতার কারণ হতে পারে এবং এইভাবে সমস্যার কারণ হতে পারে। এই ক্ষেত্রে, OneDrive সিঙ্ক সক্রিয় করলে সমস্যার সমাধান হতে পারে৷

  1. সিস্টেমের ট্রেতে OneDrive আইকনে ডান-ক্লিক করুন (আপনাকে সিস্টেম ট্রের লুকানো আইকনগুলি প্রসারিত করতে হতে পারে) এবং সহায়তা এবং সেটিংস নির্বাচন করুন .
  2. এখন, দেখানো মেনুতে, সিঙ্কিং পুনরায় শুরু করুন বেছে নিন এবং তারপর সিঙ্ক সম্পূর্ণ হতে দিন।
  3. এখন আপনার পিসি রিবুট করুন এবং এটি OneDrive ত্রুটি থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করুন। আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)

আপনি যদি ল্যাপটপে সমস্যাটির সম্মুখীন হন, তাহলে নিশ্চিত করুন যে আপনার সিস্টেমটি কোনো ধরনের ব্যাটারি সেভিং মোডে নেই কারণ এটি ক্লায়েন্ট এবং সার্ভারের মধ্যে সিঙ্ক সমস্যা তৈরি করতে পারে। এছাড়াও, OneDrive সেটিংসে 'এই ডিভাইসটি ব্যাটারি সেভার মোডে থাকাকালীন স্বয়ংক্রিয়ভাবে সিঙ্ক বিরাম দিন' অক্ষম আছে কিনা তা পরীক্ষা করুন .

আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)

সমাধান 2:OneDrive পুনরায় চালু করুন

OneDrive-এর যোগাযোগ/অ্যাপ্লিকেশন মডিউলে সাময়িক ত্রুটির কারণে সমস্যাটি হতে পারে। তারপরে অ্যাপ্লিকেশনটি পুনরায় চালু করার মাধ্যমে ত্রুটি সাফ করা যেতে পারে। আপনার সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত আপনি বিভিন্ন অবস্থান থেকে OneDrive চালু করার চেষ্টা করতে পারেন (নিচে আলোচনা করা হয়েছে)৷

স্টার্টআপ মেনু থেকে লঞ্চ করুন

  1. সিস্টেমের ট্রেতে, OneDrive আইকনে ডান-ক্লিক করুন এবং OneDrive বন্ধ করুন নির্বাচন করুন। তারপর OneDrive বন্ধ করুন-এ ক্লিক করে নিশ্চিত করুন৷ বোতাম আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  2. এখন উইন্ডোজ বোতামে ক্লিক করুন এবং অনুসন্ধান বারে, OneDrive টাইপ করুন। তারপরে, দেখানো ফলাফলে, OneDrive বেছে নিন . আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  3. তারপর OneDrive সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

পিন করা টাস্কবার আইকন থেকে লঞ্চ করুন

  1. Windows কী টিপুন এবং OneDrive টাইপ করুন (সার্চ বারে)। তারপর, OneDrive-এ ডান-ক্লিক করুন এবং টাস্কবারে পিন করুন নির্বাচন করুন . আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  2. তারপর টাস্কবারে পিন করা OneDrive আইকনে ডান-ক্লিক করুন এবং OneDrive নির্বাচন করুন . আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  3. এখন পরীক্ষা করুন যে সিস্টেমটি OneDrive ত্রুটি থেকে পরিষ্কার কিনা৷

একটি ওয়েব ব্রাউজারের মাধ্যমে লঞ্চ করুন

  1. একটি ওয়েব ব্রাউজার চালু করুন এবং OneDrive-এর ডাউনলোড পৃষ্ঠায় নেভিগেট করুন।
  2. এখন, Start OneDrive বোতামে ক্লিক করুন, এবং তারপর দেখানো ডায়ালগ বক্সে, Open Microsoft OneDrive-এ ক্লিক করুন বোতাম আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  3. তারপর দেখুন OneDrive ঠিকঠাক কাজ করছে কিনা।

সমাধান 3:সিস্টেমের স্টার্টআপে OneDrive সক্ষম করুন

OneDrive অ্যাপ্লিকেশন বুট করার সময় অক্ষম থাকলে বা সিস্টেমের স্টার্টআপের সাথে লোড করতে ব্যর্থ হলে আপনি এই সমস্যার সম্মুখীন হতে পারেন। এই ক্ষেত্রে, সিস্টেমের স্টার্টআপে চালু করার জন্য OneDrive সক্ষম করলে সমস্যার সমাধান হতে পারে৷

  1. সিস্টেমের ট্রে আইকনটি প্রসারিত করুন এবং OneDrive-এ ডান-ক্লিক করুন আইকন।
  2. এখন সহায়তা এবং সেটিংস খুলুন এবং তারপর সেটিংস-এ . আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  3. তারপর Windows-এ সাইন ইন করার সময় স্বয়ংক্রিয়ভাবে OneDrive শুরু করুন বিকল্পটি চেকমার্ক করুন এবং প্রয়োগ/ওকে ক্লিক করুন। আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  4. এখন উইন্ডোজ বোতামে ডান-ক্লিক করুন (পাওয়ার ইউজার মেনু চালু করতে) এবং টাস্ক ম্যানেজার নির্বাচন করুন . আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  5. তারপর স্টার্টআপ ট্যাবে নেভিগেট করুন এবং Microsoft OneDrive-এ ডান-ক্লিক করুন .
  6. এখন সক্ষম নির্বাচন করুন এবং তারপর রিবুট করুন আপনার পিসি। আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  7. রিবুট করার পরে, OneDrive সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

সমাধান 4:'ফাইল অন ডিমান্ড ফিচার' নিষ্ক্রিয় করুন এবং 'সর্বদা এই ডিভাইসে রাখুন' সক্ষম করুন

ফাইল অন ডিমান্ড বৈশিষ্ট্য ব্যবহারকারীদের তাদের হার্ড ড্রাইভে নেটওয়ার্কের ব্যান্ডউইথ এবং স্থান সংরক্ষণ করতে সহায়তা করে। কিন্তু এই বৈশিষ্ট্যটি হাতের কাছে সমস্যার কারণ হতে পারে কারণ ফাইলগুলি স্থানীয়ভাবে উপলব্ধ নয় এবং একটি নেটওয়ার্ক ত্রুটি ফাইলটিকে লোড হওয়া থেকে আটকাতে পারে৷ এই ক্ষেত্রে, 'ফাইল অন ডিমান্ড ফিচার' নিষ্ক্রিয় করলে সমস্যার সমাধান হতে পারে।

  1. সিস্টেমের ট্রেতে OneDrive-এর আইকনে ডান-ক্লিক করুন (আপনাকে সিস্টেমের ট্রের লুকানো আইকনগুলি খুলতে হতে পারে) এবং তারপরে সহায়তা এবং সেটিংস নির্বাচন করুন . এখন সেটিংস খুলুন .
  2. এখন, সেটিংস ট্যাবে, আনচেক করুনস্পেস সংরক্ষণ করুন এবং ফাইল ডাউনলোড করুন যেমন আপনি সেগুলি ব্যবহার করেন বিকল্প ” এবং Apply/OK এ ক্লিক করুন। আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  3. তারপর রিবুট করুন আপনার পিসি এবং OneDrive ঠিক কাজ করছে কিনা তা পরীক্ষা করুন।
  4. যদি না হয়, সিস্টেমের ট্রেতে OneDrive আইকনে ডাবল ক্লিক করুন এবং তারপরে সমস্যাযুক্ত ফাইল/ফাইলগুলি নির্বাচন করুন .
  5. এখন ডান-ক্লিক করুন  ফাইলগুলিতে এবং সর্বদা এই ডিভাইসে রাখুন নির্বাচন করুন৷ . আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  6. তারপর রিবুট করুন আপনার পিসি এবং OneDrive সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

সমাধান 5:VPN ক্লায়েন্ট অক্ষম করুন এবং সর্বশেষ নেটওয়ার্ক পরিবর্তন প্রত্যাবর্তন করুন

কোনো সাম্প্রতিক নেটওয়ার্ক পরিবর্তনের কারণে Microsoft আপনার OneDrive অ্যাক্সেস (নিরাপত্তা পরিমাপ হিসাবে) সীমাবদ্ধ করে থাকতে পারে, বিশেষ করে যদি আপনি ইন্টারনেটের সাথে সংযোগ করার জন্য একটি VPN ক্লায়েন্ট (বা বিদেশী দেশ থেকে OneDrive অ্যাক্সেস করছেন) ব্যবহার করছেন। এই পরিস্থিতিতে, VPN ক্লায়েন্ট নিষ্ক্রিয় করা বা সর্বশেষ নেটওয়ার্ক পরিবর্তনটি প্রত্যাবর্তন করলে সমস্যার সমাধান হতে পারে৷

  1. VPN ক্লায়েন্ট নিষ্ক্রিয় করুন আপনার সিস্টেমের (সিস্টেমের ট্রেতে ভিপিএন ক্লায়েন্ট আইকনে ডান-ক্লিক করুন এবং নিষ্ক্রিয় করুন নির্বাচন করুন) এবং তারপরে OneDrive সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন। আপনি যদি একটি VPN ব্যবহার না করেন, তাহলে সাম্প্রতিক নেটওয়ার্ক পরিবর্তনটি ফিরিয়ে আনছেন কিনা চেক করুন৷ (যেমন, মিটার করা অবস্থা থেকে আপনার নেটওয়ার্ককে ফিরিয়ে আনা) সমস্যাটির সমাধান করে। আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  2. যদি না হয়, তাহলে দেখুন আপনার অ্যাকাউন্ট সরানো বা পুনরায় যোগ করা হচ্ছে কিনা OneDrive-এ সমস্যার সমাধান করে।

সমাধান 6:বিরোধপূর্ণ অ্যাপ্লিকেশনগুলি সরান

আপনার সিস্টেমের কোনো অ্যাপ্লিকেশান যদি OneDrive-এর ক্রিয়াকলাপকে বাধা দেয় তবে OneDrive আলোচনার অধীনে ত্রুটি দেখাতে পারে (ব্যবহারকারীদের দ্বারা রিপোর্ট করা এমন একটি অ্যাপ্লিকেশন হল iCloud)। এই প্রেক্ষাপটে, বিরোধপূর্ণ অ্যাপ্লিকেশনগুলি সরানো সমস্যা সমাধান করতে পারে। বিরোধপূর্ণ অ্যাপ্লিকেশন খুঁজে বের করতে, আপনি আপনার সিস্টেম বুট পরিষ্কার করতে পারেন। ব্যাখ্যার জন্য, আমরা iCloud-এর প্রক্রিয়া নিয়ে আলোচনা করব (প্রয়োজনীয় ডেটার ব্যাক আপ নিশ্চিত করুন)।

  1. উইন্ডোজ বোতামে ডান-ক্লিক করুন এবং পাওয়ার ইউজার মেনুতে, অ্যাপস এবং বৈশিষ্ট্যগুলি বেছে নিন . আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  2. এখন iCloud প্রসারিত করুন এবং তারপর আনইনস্টল করুন এ ক্লিক করুন৷ . আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  3. তারপর অনুসরণ করুন iCloud আনইনস্টলেশন সম্পূর্ণ করার জন্য প্রম্পট এবং তারপর রিবুট আপনার পিসি।
  4. রিবুট করার পরে, OneDrive সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

সমাধান 7:পিসি পুনরায় লিঙ্ক করুন এবং ওয়ানড্রাইভ ফোল্ডারটিকে তার ডিফল্ট অবস্থানে ফিরিয়ে দিন

OneDrive ফাইল ত্রুটি দেখাতে পারে যদি আপনি (অনিচ্ছাকৃতভাবে) এর ফোল্ডারটিকে পিসিতে অন্য অবস্থানে সরিয়ে নিয়ে থাকেন (যেখানে এটি কিছু অনুমতি সংক্রান্ত সমস্যার সম্মুখীন হচ্ছে)। এই পরিস্থিতিতে, OneDrive ফোল্ডারটিকে তার ডিফল্ট অবস্থানে সেট করা সমস্যার সমাধান করতে পারে৷

  1. সিস্টেমের ট্রেতে OneDrive আইকনে ডান-ক্লিক করুন এবং সহায়তা এবং সেটিংস নির্বাচন করুন .
  2. তারপর সেটিংস খুলুন এবং অ্যাকাউন্টে নিয়ে যান ট্যাব।
  3. এখন Unlink This PC অপশনে ক্লিক করুন এবং তারপর PC আনলিঙ্ক করার বিষয়টি নিশ্চিত করুন। আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  4. তারপর আপনার পিসি রিবুট করুন এবং রিবুট করার পরে, OneDrive চালু করুন এবং আপনার Microsoft শংসাপত্র ব্যবহার করে সাইন-ইন করুন।
  5. এখন, Your OneDrive Folder is Here বিকল্পের অধীনে , অবস্থান পরিবর্তন করুন-এ ক্লিক করুন এবং এটিকে ডিফল্ট পাথে সেট করুন।
    \Users\%Username%\

    (আপনি OneDrive উইন্ডোর ঠিকানা বারে এই পথটি অনুলিপি এবং পেস্ট করতে পারেন)

    আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  6. একটি নতুন ফোল্ডার তৈরি করা নিশ্চিত করুন৷ , যদি চাওয়া হয়, অন্যথায়, আপনি ফোল্ডার/ফাইলের দ্বন্দ্ব দেখতে পাবেন এবং তারপর OneDrive সেট আপ করার জন্য প্রম্পটগুলি অনুসরণ করুন৷ আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  7. তারপর রিবুট করুন আপনার পিসি এবং OneDrive ঠিক কাজ করছে কিনা তা পরীক্ষা করুন।

সমাধান 8:OneDrive অ্যাপ্লিকেশনটিকে ডিফল্টে রিসেট করুন

OneDrive ফোল্ডারের বিষয়বস্তু বা OneDrive-এর ইনস্টলেশন নিজেই দূষিত হলে আপনি সমস্যাটির মুখোমুখি হতে পারেন। এই প্রসঙ্গে, OneDrive অ্যাপ্লিকেশানটিকে এর ডিফল্টে রিসেট করলে সমস্যার সমাধান হতে পারে (প্রয়োজনীয় ডেটা ব্যাক-আপ করতে ভুলবেন না)।

  1. পাওয়ার ইউজার মেনু চালু করতে Windows কী-তে ডান-ক্লিক করুন এবং তারপর চালান বেছে নিন . আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  2. এখন নেভিগেট করুন নিম্নলিখিত:
    %LOCALAPPDATA%\Microsoft\OneDrive\Update
    আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  3. এখন OneDrive.exe ফাইলটি চালু করুন এবং প্রথম ব্যবহারের জন্য OneDrive সেট আপ করার প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে প্রম্পটগুলি অনুসরণ করুন৷ যদি এই অবস্থানে কোনো OneDrive.exe ফাইল না থাকে, তাহলে নিম্নলিখিত ডিরেক্টরিতে OneDrive.exe ফাইলটি চালান:
    %localappdata%\Microsoft\OneDrive\
    আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  4. তারপর OneDrive সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন।
  5. যদি না হয়, তাহলে চালনা করুন রান কমান্ড বক্সে নিম্নলিখিতগুলি:
    %localappdata%\Microsoft\OneDrive\onedrive.exe /reset
    আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  6. যদি OneDrive আইকন সিস্টেম ট্রেতে উপস্থিত না হয়, তাহলে (5 মিনিট অপেক্ষা করার পর) চালনা করুন রান কমান্ড বক্সে নিম্নলিখিতগুলি:
    %localappdata%\Microsoft\OneDrive\onedrive.exe
  7. এখন সাইন ইন করুন৷ OneDrive-এ যান এবং তারপর এটি ঠিক কাজ করছে কিনা তা পরীক্ষা করুন৷

সমাধান 9:OneDrive পুনরায় ইনস্টল করুন

যদি সমস্যাটি এখনও থাকে, তাহলে (সম্ভবত) OneDrive-এর একটি দূষিত ইনস্টলেশন সমস্যাটি ঘটাচ্ছে। এই প্রসঙ্গে, OneDrive অ্যাপ্লিকেশনটি পুনরায় ইনস্টল করা সমস্যার সমাধান করতে পারে। প্রয়োজনীয় ডেটার ব্যাক-আপ নিশ্চিত করুন।

  1. পাওয়ার ইউজার মেনু চালু করতে Windows বোতামে ডান-ক্লিক করুন এবং তারপর অ্যাপস এবং বৈশিষ্ট্যগুলি বেছে নিন .
  2. এখন OneDrive প্রসারিত করুন এবং আনইন্সটল করুন-এ ক্লিক করুন বোতাম আমরা এখন এই ফাইলটি খুলতে পারছি না। নিশ্চিত করুন যে OneDrive আপনার পিসিতে চলছে (ঠিক করুন)
  3. তারপর আনইনস্টল বোতামে ক্লিক করে আনইনস্টল শুরু করার বিষয়টি নিশ্চিত করুন এবং OneDrive আনইনস্টল করার প্রম্পট অনুসরণ করুন।
  4. এখন রিবুট করুন৷ আপনার পিসি এবং রিবুট হলে, OneDrive-এর সর্বশেষ সংস্করণ ডাউনলোড/ইনস্টল করুন।
  5. তারপর OneDrive চালু করুন এবং আপনার Microsoft শংসাপত্র ব্যবহার করে সাইন-ইন করুন।
  6. এখন সিঙ্ক প্রক্রিয়া সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন এবং আশা করি, OneDrive সঠিকভাবে কাজ করবে।

যদি সমস্যাটি থেকে যায়, তাহলে সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে OneDrive ফাইলগুলি অনলাইনে ব্যবহার করতে হতে পারে৷


  1. Fix File Explorer Windows 10 এ খুলবে না

  2. আপনার বর্তমান নিরাপত্তা সেটিংস এই ফাইলটি ডাউনলোড করার অনুমতি দেয় না [সমাধান]

  3. উইন্ডোজ 10 সেটিংস খুলবে না ঠিক করুন

  4. উইন্ডোজ 10-এ এই পিসিতে ফাইল এক্সপ্লোরার কীভাবে খোলা যায়