কম্পিউটার

কিভাবে 9anime 'সার্ভার ত্রুটি, আবার চেষ্টা করুন' ঠিক করবেন

9anime হল ইন্টারনেটে সবচেয়ে জনপ্রিয় অ্যানিমে স্ট্রিমিং ওয়েবসাইটগুলির মধ্যে একটি। এই ওয়েবসাইটটি বেশ কিছুদিন ধরে বাজারে রয়েছে এবং মোবাইল অ্যাপ্লিকেশন, ফায়ারস্টিক, কোডি এবং ওয়েবে এর পথে পৌঁছেছে। সমস্ত সাম্প্রতিক অনুষ্ঠানগুলি নির্ধারিত তারিখে আপলোড করা হয়েছে এবং সরাসরি পর্বটি ডাউনলোড করার জন্য বেশ কয়েকটি লিঙ্ক রয়েছে৷

কিভাবে 9anime  সার্ভার ত্রুটি, আবার চেষ্টা করুন  ঠিক করবেন

সম্প্রতি গত বছরে, অনেক ব্যবহারকারী রিপোর্ট করতে শুরু করেছেন যে বিভিন্ন পর্ব স্ট্রিম করার চেষ্টা করার সময় তারা একটি ত্রুটির সম্মুখীন হয়েছে। সম্পূর্ণ ত্রুটি বার্তাটি বলে “সার্ভার ত্রুটি, অনুগ্রহ করে আবার চেষ্টা করুন ” এই ত্রুটি বার্তাটি প্রাথমিকভাবে ঘটে যখন একটি অ্যাড-অন বিজ্ঞাপনগুলি ব্লক করার চেষ্টা করার সময় 9anime-এর স্ট্রিম আউটপুটকে ব্লক করে। এটি একটি মিথ্যা ইতিবাচক পরিভাষা হিসাবেও পরিচিত।

9anime সার্ভার ত্রুটির কারণ কী?

যে সমস্ত সম্ভাব্য কারণ 9anime আপনাকে একটি সার্ভার ত্রুটি ফেলতে পারে তা হল:

  • বিজ্ঞাপন ব্লকার সাইটের স্ট্রিম আউটপুটকে মিথ্যা ইতিবাচক হিসাবে বিবেচনা করছে এবং এটিকে একটি বিজ্ঞাপন ভেবে ব্লক করে।
  • 9 anime সার্ভারগুলি ডাউন অথবা রক্ষণাবেক্ষণ চলছে . এটি বিশাল স্ট্রিমিং সাইটগুলির জন্য খুবই সাধারণ, বিশেষ করে যারা বিতরণের অধিকার ছাড়াই অ্যানিমে বিতরণ করে।
  • ব্রাউজার ডেটা হয় দুর্নীতিগ্রস্ত বা পুরানো। কুকিজ এবং ক্যাশে সাফ করা সাধারণত এই সমস্যার সমাধান করে।

আপনি সমাধানগুলি বাস্তবায়ন শুরু করার আগে, আপনার কম্পিউটার/ডিভাইসে একটি খোলা ইন্টারনেট সংযোগ রয়েছে তা নিশ্চিত করুন৷ একটি খোলা ইন্টারনেট সংযোগ মানে কোন ফায়ারওয়াল এবং সীমাবদ্ধতা থাকবে না। যদি আপনার জায়গায় ফায়ারওয়াল থাকে তবে নিশ্চিত করুন যে আপনি এগিয়ে যাওয়ার আগে সেগুলি অক্ষম করেছেন৷

সমাধান 1:বিজ্ঞাপন ব্লকার বন্ধ করা

বিজ্ঞাপন ব্লকাররা প্রতিবারই মিথ্যা ইতিবাচক কারণ হিসাবে পরিচিত। তবুও, কিছু ওয়েবসাইট তাদের ওয়েবসাইটে একটি নতুন পদ্ধতি প্রয়োগ করেছে যাতে ব্যবহারকারীদের কন্টেন্ট স্ট্রিমিং করার সময় বিজ্ঞাপন ব্লকার ব্যবহার করা থেকে সীমাবদ্ধ করা হয়। আপনার যদি কোনও অ্যাড ব্লকার সক্রিয় থাকে আপনার ব্রাউজারে, নিশ্চিত করুন যে আপনি অক্ষম করুন এটি সম্পূর্ণভাবে বা 9anime সাইটটিকে সাদা তালিকাভুক্ত করুন। সমস্যা সৃষ্টির জন্য পরিচিত সবচেয়ে সাধারণ অ্যাডব্লকারের মধ্যে একটি হল Ublock .

  1. নিশ্চিত করুন যে আপনি আপনার অ্যাডব্লকার সনাক্ত করেছেন৷ ব্রাউজারের উপরের ডানদিকে উপস্থিত। পরিসংখ্যান দেখতে আপনি একবার ক্লিক করতে পারেন।
কিভাবে 9anime  সার্ভার ত্রুটি, আবার চেষ্টা করুন  ঠিক করবেন
  1. এখন অ্যাড ব্লকারে ডান-ক্লিক করুন এবং Chrome থেকে সরান নির্বাচন করুন . প্রক্রিয়াটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন এবং আপনার ব্রাউজার পুনরায় চালু করুন।
কিভাবে 9anime  সার্ভার ত্রুটি, আবার চেষ্টা করুন  ঠিক করবেন
  1. আপনার ব্রাউজার রিস্টার্ট করার পর, আপনি সফলভাবে কন্টেন্ট স্ট্রিম করতে পারেন কিনা তা পরীক্ষা করুন।

সমাধান 2:সার্ভারের স্থিতি পরীক্ষা করা হচ্ছে

যেমন আগে উল্লেখ করা হয়েছে, এই ত্রুটিটিও ঘটতে পারে যদি 9anime সার্ভার হয় ডাউন থাকে বা রক্ষণাবেক্ষণের মধ্যে থাকে। সার্ভারের কার্যকারিতা উন্নত করতে এবং সমগ্র ওয়েব পৃষ্ঠাটি রিফ্রেশ করতে সর্বদা রক্ষণাবেক্ষণের একটি নির্দিষ্ট সময় থাকে। উভয় ক্ষেত্রেই, আপনি প্রাসঙ্গিক ফোরামে 9anime-এর অ্যাক্সেসযোগ্যতার ঘন ঘন পোস্ট দেখতে পাবেন।

কিভাবে 9anime  সার্ভার ত্রুটি, আবার চেষ্টা করুন  ঠিক করবেন

9anime ফোরামে বা অন্যান্য সম্পর্কিত সম্প্রদায়গুলিতে অনুসন্ধান করুন এবং একই ধরণের ত্রুটির বার্তাগুলি সন্ধান করুন৷ আপনি যদি দেখেন যে লোকেদের একটি প্যাটার্ন একই সমস্যার সম্মুখীন হচ্ছে, তাহলে সম্ভবত এর অর্থ হল সার্ভারটি অ্যাক্সেসযোগ্য নয় এবং আপনাকে আবার চেষ্টা করার আগে অপেক্ষা করতে হবে৷

সমাধান 3:ব্রাউজার কুকিজ এবং ক্যাশে সাফ করা

ওয়েবসাইটগুলি আপনার কম্পিউটারে অস্থায়ী ডেটা সঞ্চয় করে যাতে তারা স্থানীয়ভাবে ব্যক্তিগতকৃত সেটিংস সংরক্ষণ করতে পারে এবং ইন্টারনেট থেকে আনার পরিবর্তে জিনিসগুলি দ্রুত লোড করতে পারে৷ উপরন্তু, একটি নির্দিষ্ট ওয়েবসাইটের অনন্য ব্যবহারকারীর ভিজিটও ওয়েবসাইটের দক্ষতার জন্য ক্যাশে/কুকিতে সংরক্ষণ করা হয়। যদি এই ডেটা দূষিত বা পুরানো হয়ে যায়, তাহলে আপনি "সার্ভার ত্রুটি, অনুগ্রহ করে আবার চেষ্টা করুন" ত্রুটি বার্তাটি অনুভব করতে পারেন৷ আমরা এই ডেটা রিফ্রেশ করব এবং দেখব এটি সমস্যার সমাধান করে কিনা৷

  1. আপনার Chrome ব্রাউজার খুলুন এবং টাইপ করুন “chrome://settings ” ডায়ালগ বক্সে এবং এন্টার টিপুন। এটি ব্রাউজারের সেটিংস খোলার দিকে নিয়ে যাবে৷
  2. এখন পৃষ্ঠার নীচে স্ক্রোল করুন এবং উন্নত নির্বাচন করুন৷ .
কিভাবে 9anime  সার্ভার ত্রুটি, আবার চেষ্টা করুন  ঠিক করবেন
  1. একবার উন্নত মেনু প্রসারিত হলে, “গোপনীয়তা এবং নিরাপত্তা বিভাগের অধীনে ”, “ব্রাউজিং ডেটা সাফ করুন-এ ক্লিক করুন ”।
কিভাবে 9anime  সার্ভার ত্রুটি, আবার চেষ্টা করুন  ঠিক করবেন
  1. তারিখ সহ আপনি যে আইটেমগুলি সাফ করতে চান তা নিশ্চিত করে আরেকটি মেনু পপ আপ হবে। “সর্বক্ষণ নির্বাচন করুন ”, সমস্ত বিকল্প চেক করুন এবং “ব্রাউজিং ডেটা সাফ করুন ক্লিক করুন ”।
কিভাবে 9anime  সার্ভার ত্রুটি, আবার চেষ্টা করুন  ঠিক করবেন
  1. কুকিজ এবং ব্রাউজিং ডেটা সাফ করার পরে, আপনার কম্পিউটার সম্পূর্ণরূপে পুনরায় চালু করুন . এখন 9anime স্ট্রিম করার চেষ্টা করুন এবং দেখুন ত্রুটিটি থেকে যায় কিনা।

  1. ঠিক করুন:একটি সিস্টেম ত্রুটি ঘটেছে। অনুগ্রহ করে পরে আবার চেষ্টা করুন (ত্রুটি 2024/1903)

  2. কোডিতে ইন্ডিগো ত্রুটি কীভাবে ঠিক করবেন

  3. Google Play Store এ সার্ভারের ত্রুটি কীভাবে ঠিক করবেন

  4. 500 অভ্যন্তরীণ সার্ভার ত্রুটি কি? কিভাবে এটা ঠিক করবেন?