কম্পিউটার

উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?

আপনার পিসি থেকে বেরিয়ে আসা শব্দের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকা এমন কিছু যা প্রচুর ব্যবহারকারীর জন্য আকাঙ্ক্ষা করে তবে তারা মাইক্রোসফ্ট দ্বারা প্রদত্ত বিকল্পগুলির সাথে সন্তুষ্ট বলে মনে হয় না। পরিবর্তে, অনেক ব্যবহারকারী এই উদ্দেশ্যে থার্ড-পার্টি ইকুয়ালাইজার ব্যবহার করেন। ইকুয়ালাইজার APO এটির একটি প্রধান উদাহরণ কিন্তু ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে এটি কেবল কাজ করবে না৷

উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?

Equalizer APO খোলে এবং সঠিকভাবে কাজ করছে বলে মনে হয় কিন্তু এটি আপনার কম্পিউটার থেকে আসা অডিওকে প্রভাবিত করে না। এই সমস্যাটি সমাধান করার জন্য অন্যান্য লোকেরা ব্যবহার করা বেশ কয়েকটি পদ্ধতি রয়েছে তাই আপনি সেগুলি পরীক্ষা করে দেখুন!

ইকুয়ালাইজার APO-এর Windows 10-এ কাজ না করার কারণ কী?

এখানে কয়েকটি কারণের একটি তালিকা রয়েছে যার কারণে Equalizer APO Windows 10-এ কাজ করতে পারে না৷ সমস্যার সঠিক কারণ নির্ধারণ করা এটি সমাধানের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপগুলির মধ্যে একটি৷ নীচের সংক্ষিপ্ত তালিকাটি দেখুন!

  • ডিভাইস বর্ধিতকরণ নিষ্ক্রিয়৷ - যদি সমস্যাযুক্ত ডিভাইসের বৈশিষ্ট্যগুলির জন্য উন্নতিগুলি অক্ষম করা হয়, তাহলে Equalizer APO ডিভাইসের সাথে সঠিকভাবে কাজ নাও করতে পারে। সমস্যা সমাধানের জন্য আপনি এটি ঠিক করেছেন তা নিশ্চিত করুন!
  • অডিওর হার্ডওয়্যার ত্বরণ - ডিভাইসের বৈশিষ্ট্যে অডিওর হার্ডওয়্যার ত্বরণ সক্ষম করা থাকলে, কিছু সমস্যা দেখা দিতে পারে এবং Equalizer APO ডিভাইসের সাথে কাজ নাও করতে পারে। হার্ডওয়্যার ত্বরণ অক্ষম করুন এবং সমস্যাটি অব্যাহত আছে কিনা তা পরীক্ষা করুন৷
  • অ্যান্টিভাইরাস দ্বারা অবরুদ্ধ৷ - অ্যান্টিভাইরাস সরঞ্জামগুলি ইকুয়ালাইজার এপিওকে দূষিত হিসাবে চিনতে পারে এবং এর কিছু বৈশিষ্ট্য আপনাকে অবহিত না করেই ব্লক করা হতে পারে। নিশ্চিত করুন যে আপনি এর প্রধান এক্সিকিউটেবলের জন্য একটি ব্যতিক্রম যোগ করেছেন।

সমাধান 1:SFX/EFX হিসাবে ইনস্টল করুন

যদিও এটি কনফিগারটর উইন্ডোতে একটি পরীক্ষামূলক বৈশিষ্ট্য হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে, SFX/EFX হিসাবে ইনস্টল করা অনেক ব্যবহারকারীর সমস্যা সম্পূর্ণরূপে সমাধান করতে পরিচালিত হয়েছে এবং আমরা আশা করি এটি আপনার জন্যও ভাল হবে৷ এটি সম্পাদন করা খুব সহজ এবং এটি চেষ্টা করার জন্য কিছুই খরচ করে না। নীচে এটি পরীক্ষা করে দেখুন!

  1. কনফিগারেশন খুলুন Equalizer APO এর জন্য প্রোগ্রামটি স্টার্ট মেনুতে অনুসন্ধান করে। স্টার্ট মেনু বোতামে ক্লিক করুন এবং টাইপ করা শুরু করুন। প্রথম উপলব্ধ ফলাফলে ক্লিক করুন৷
  2. প্লেব্যাক ডিভাইসের অধীনে ট্যাবে, আপনি যে সমস্ত ডিভাইসগুলিকে ইকুয়ালাইজারের সাথে ব্যবহার করতে চান সেগুলির ঠিক পাশের বাক্সগুলিতে টিক চিহ্ন দিয়ে নির্বাচন করুন৷
উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  1. নিশ্চিত করুন যে উভয় "আসল APO ব্যবহার করুন" বাক্সে টিক চিহ্ন নেই৷
  2. সমস্যা সমাধানের বিকল্পগুলি (শুধুমাত্র সমস্যার ক্ষেত্রে ব্যবহার করুন) পাশের বাক্সে টিক দিন , ড্রপডাউন মেনু খুলতে তীরটিতে ক্লিক করুন এবং SFX/EFX (পরীক্ষামূলক) হিসাবে ইনস্টল করুন বেছে নিন মেনু থেকে বিকল্প।
  3. পরিবর্তনগুলি প্রয়োগ করুন, কনফিগারেটর বন্ধ করুন এবং Equalizer APO পুনরায় খুলুন এটি এখন কাজ করে তা দেখতে!

দ্রষ্টব্য :যদি এটি কাজ না করে, তাহলে নিশ্চিত করুন যে আপনি দুটির পাশের বাক্সে টিক চিহ্ন মুক্ত করার চেষ্টা করুন মূল APO ব্যবহার করুন সমস্যা সমাধানের বিকল্পগুলিতে এন্ট্রি। এটি অন্যান্য ব্যবহারকারীদের সাহায্য করেছে তাই আপনি এটি চেষ্টা করে দেখুন!

সমাধান 2:নিশ্চিত করুন যে বর্ধিতকরণগুলি অক্ষম করা হয়নি

নির্দিষ্ট প্লেব্যাক ডিভাইসের জন্য সমস্ত বর্ধন অক্ষম করা সম্ভব। এটি আপনাকে ডিভাইসের জন্য অডিও উন্নত করতে Equalizer APO ব্যবহার করতে বাধা দেয় এবং আপনি দেখতে পারেন যে আপনি যাই করুন না কেন, আপনার কম্পিউটারে অডিওর সাথে কিছুই হবে না। নিশ্চিত করুন যে আপনি আপনার ডিভাইসের বৈশিষ্ট্য উইন্ডোতে বর্ধিতকরণ সক্ষম করেছেন!

  1. আপনার স্ক্রিনের নীচে ডানদিকে অবস্থিত ভলিউম আইকনে ডান-ক্লিক করুন এবং শব্দ চয়ন করুন বিকল্প একটি বিকল্প উপায় হ'ল আপনার পিসিতে কন্ট্রোল প্যানেল খুলুন এবং বড় আইকনগুলিতে বিকল্প দ্বারা ভিউ সেট করুন৷ . এর পরে, শব্দগুলি সনাক্ত করুন এবং ক্লিক করুন৷ একই উইন্ডো খোলার বিকল্প।
  2. প্লেব্যাকে নেভিগেট করুন শব্দ -এর ট্যাব জানালা যা সবেমাত্র খুলেছে। উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  3. আপনার ডিভাইসে বাম-ক্লিক করুন এবং বৈশিষ্ট্য-এ ক্লিক করুন বোতাম বৈশিষ্ট্য উইন্ডোতে বর্ধিতকরণ ট্যাবে নেভিগেট করুন এবং সমস্ত বর্ধিতকরণ নিষ্ক্রিয় করুন এর পাশের বাক্সটি আনচেক করুন বিকল্প ঠিক আছে বোতামে ক্লিক করুন এবং ইকুয়ালাইজার APO এখন কাজ করে কিনা তা পরীক্ষা করে দেখুন!

সমাধান 3:অডিওর হার্ডওয়্যার ত্বরণ নিষ্ক্রিয় করুন

এই বিকল্পটি সবার জন্য উপলব্ধ নয়। যাদের অডিও আউটপুট ডিভাইসের বৈশিষ্ট্যে এটি রয়েছে তাদের ইকুয়ালাইজার APO আবার কাজ করার স্বার্থে এটি নিষ্ক্রিয় করার কথা বিবেচনা করা উচিত। বেশ কিছু ব্যবহারকারী দাবি করেছেন যে সমস্যাটি সমাধান করতে তাদের জন্য এইটুকুই নেওয়া হয়েছে তাই আপনি এটি পরীক্ষা করে দেখেছেন তা নিশ্চিত করুন!

  1. আপনার স্ক্রিনের নীচে ডানদিকে অবস্থিত ভলিউম আইকনে ডান-ক্লিক করুন এবং শব্দ চয়ন করুন একটি বিকল্প উপায় হ'ল আপনার পিসিতে কন্ট্রোল প্যানেল খুলুন এবং বড় আইকনগুলিতে বিকল্প দ্বারা ভিউ সেট করুন৷ . এর পরে, শব্দগুলি সনাক্ত করুন এবং ক্লিক করুন৷ একই উইন্ডো খোলার বিকল্প।
  2. প্লেব্যাকে নেভিগেট করুন শব্দ -এর ট্যাব জানালা যা সবেমাত্র খুলেছে। উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  3. আপনার হেডসেটে বাম-ক্লিক করুন এবং বৈশিষ্ট্য-এ ক্লিক করুন উন্নত-এ নেভিগেট করুন মাইক্রোফোন বৈশিষ্ট্য উইন্ডোতে ট্যাব করুন এবং হার্ডওয়্যার ত্বরণ  চেক করুন অধ্যায়. উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  4. এই ডিভাইসের সাথে অডিওর হার্ডওয়্যার ত্বরণের অনুমতি দিন এর পাশের বাক্সটি আনচেক করুন বিকল্প Equalizer APO এখন সঠিকভাবে কাজ করে কিনা তা পরীক্ষা করে দেখুন!

সমাধান 4:আপনার অ্যান্টিভাইরাসে এটির জন্য একটি ব্যতিক্রম করুন

অনেক প্রোগ্রাম সঠিকভাবে কাজ করতে ব্যর্থ হয় যদি সেগুলি আপনার অ্যান্টিভাইরাস প্রোগ্রামের জন্য হুমকি হিসাবে স্বীকৃত হয়। এই সমস্যাটি সমাধান করার সময় Equalizer APO-এর জন্য একটি ব্যতিক্রম তৈরি করা সঠিক কাজ তাই নিশ্চিত করুন যে আপনি সমাধান 5 এ ব্যাখ্যা করা পদক্ষেপগুলি অনুসরণ করছেন৷

যাইহোক, নিশ্চিত করুন যে আপনি Equalizer APOএক্সিকিউটেবল যোগ করেছেন বাক্সে যা আপনাকে ইনস্টলেশন ফোল্ডারে নেভিগেট করতে অনুরোধ করবে। এটি একই ফোল্ডারে থাকা উচিত যেখানে আপনি ইকুয়ালাইজার APO ইনস্টল করার সিদ্ধান্ত নিয়েছেন। ডিফল্টরূপে এটি:

C:\Program Files (x86)\Equalizer APO

আপনি এখন Equalizer APO সঠিকভাবে ব্যবহার করতে সক্ষম কিনা তা দেখতে পরীক্ষা করুন। যদি এটি এখনও কাজ না করে, আপনার কম্পিউটার পুনরায় চালু করার চেষ্টা করুন এবং আবার চেষ্টা করুন। শেষ ধাপ হবে অ্যান্টিভাইরাস আনইনস্টল করা এবং একই সমস্যা থাকলে অন্য একটি চেষ্টা করা।

সমাধান 5:একটি রেজিস্ট্রি কী মুছুন

ইকুয়ালাইজার এপিও-তে সমস্যা সমাধানের জন্য আপনি ব্যবহার করতে পারেন এটি সম্ভবত সবচেয়ে উন্নত পদ্ধতি। এটির মালিকানা নেওয়া এবং একটি রেজিস্ট্রি কী মুছে ফেলা জড়িত। এই পদ্ধতিটি একটি ইন্টারনেট ফোরামে একজন ব্যবহারকারীর দ্বারা প্রস্তাবিত হয়েছিল এবং এটি তখন থেকে অগণিত ব্যবহারকারীদের এই সমস্যাটি মোকাবেলায় সহায়তা করেছে৷ নীচে এটি পরীক্ষা করে দেখুন!

এই (পদক্ষেপ) ব্যবহার করে এই পদ্ধতিতে এগিয়ে যাওয়ার আগে অনুগ্রহ করে আপনার রেজিস্ট্রি কী ব্যাক আপ করুন।

  1. প্রথমে, আপনাকে যে রেজিস্ট্রি মানটি মুছতে হবে তার নাম খুঁজে বের করতে হবে। এটি কনফিগারার ব্যবহার করে করা যেতে পারে। কনফিগারার খুলুন স্টার্ট মেনুতে এটি অনুসন্ধান করে। স্টার্ট মেনু বোতামে ক্লিক করুন এবং টাইপ করা শুরু করুন। প্রথম উপলব্ধ ফলাফলে ক্লিক করুন৷
  2. প্লেব্যাক ডিভাইসের অধীনে ট্যাবে, আপনি যে ডিভাইসটি ইকুয়ালাইজার ব্যবহার করতে চান সেটি নির্বাচন করুন এবং ক্লিপবোর্ডে ডিভাইস কমান্ড অনুলিপি করুন ক্লিক করুন নীচে বোতাম।
উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  1. কমান্ডটি কোথাও পেস্ট করুন। আপনার অনুলিপি করা পাঠ্যটি এইরকম দেখতে হবে:
Device: High Definition Audio Device Headphones {64e620cf-acc0-4d70-ac8f-c569b893ff4d}
  1. বোল্ড করা অংশটি খুবই গুরুত্বপূর্ণ তাই এটিকে নোট করুন কারণ এটি তাদের নামের প্রতিনিধিত্ব করে যা আপনাকে মুছতে হবে।
  2. যেহেতু আপনি একটি রেজিস্ট্রি কী সম্পাদনা করতে যাচ্ছেন, তাই আমরা সুপারিশ করছি আপনি এই নিবন্ধটি দেখুন যা আমরা আপনার জন্য প্রকাশ করেছি যাতে আপনার রেজিস্ট্রি নিরাপদে ব্যাকআপ করা যায় যাতে অন্যান্য সমস্যাগুলি প্রতিরোধ করা যায়৷ তবুও, আপনি যদি সাবধানে এবং সঠিকভাবে পদক্ষেপগুলি অনুসরণ করেন তবে কিছুই ভুল হবে না৷
  3. রেজিস্ট্রি এডিটর খুলুন অনুসন্ধান বারে "regedit" টাইপ করে উইন্ডো, স্টার্ট মেনু, বা রান ডায়ালগ বক্স যা Windows Key + R দিয়ে অ্যাক্সেস করা যেতে পারে কী সমন্বয়। বাম প্যানে নেভিগেট করে আপনার রেজিস্ট্রিতে নিম্নলিখিত কীটিতে নেভিগেট করুন:
HKEY_LOCAL_MACHINE\SOFTWARE\Microsoft\Windows\CurrentVersion\MMDevices\Audio\Render
উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  1. শেষ কীটি প্রসারিত করুন, উপরের বোল্ড করা অংশের মতো একটি কী চিহ্নিত করুন, এটিতে ডান-ক্লিক করুন এবং অনুমতি বেছে নিন প্রসঙ্গ মেনু থেকে বিকল্প যা প্রদর্শিত হবে।
  2. উন্নত ক্লিক করুন "উন্নত নিরাপত্তা সেটিংস" উইন্ডো প্রদর্শিত হবে। এখানে আপনাকে মালিক পরিবর্তন করতে হবে চাবির।
  3. পরিবর্তন এ ক্লিক করুন "মালিক:" লেবেলের পাশের লিঙ্কটি ব্যবহারকারী বা গোষ্ঠী নির্বাচন করুন উইন্ডোটি প্রদর্শিত হবে৷
উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  1. উন্নত এর মাধ্যমে ব্যবহারকারীর অ্যাকাউন্ট নির্বাচন করুন বোতাম বা শুধু আপনার ব্যবহারকারী অ্যাকাউন্টটি টাইপ করুন যেখানে বলা আছে 'নির্বাচনের জন্য অবজেক্টের নাম লিখুন' এবং ঠিক আছে ক্লিক করুন। সবাইকে যোগ করুন
  2. ঐচ্ছিকভাবে, ফোল্ডারের ভিতরে সমস্ত সাবফোল্ডার এবং ফাইলের মালিক পরিবর্তন করতে, চেকবক্স নির্বাচন করুন “সাবকন্টেইনার এবং অবজেক্টে মালিক প্রতিস্থাপন করুন "উন্নত নিরাপত্তা সেটিংস-এ " উইন্ডো৷
উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  1. যোগ করুন ক্লিক করুন নীচের বোতামটি ক্লিক করুন এবং শীর্ষে একটি প্রধান নির্বাচন করুন বোতামে ক্লিক করে এটি অনুসরণ করুন৷ উন্নত এর মাধ্যমে ব্যবহারকারীর অ্যাকাউন্ট নির্বাচন করুন৷ বোতাম বা শুধু আপনার ব্যবহারকারীর অ্যাকাউন্টটি টাইপ করুন যেখানে বলা আছে 'নির্বাচনের জন্য অবজেক্টের নাম লিখুন ' এবং ঠিক আছে ক্লিক করুন . সবাইকে যোগ করুন
  2. মৌলিক অনুমতির অধীনে বিভাগে, আপনি সম্পূর্ণ নিয়ন্ত্রণ চয়ন করেছেন তা নিশ্চিত করুন৷ আপনার করা পরিবর্তনগুলি প্রয়োগ করার আগে৷
উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  1. সবকিছু প্রয়োগ করুন, কীটিতে ডান-ক্লিক করুন এবং প্রসঙ্গ মেনু থেকে মুছুন বিকল্পটি নির্বাচন করুন যা প্রদর্শিত হবে। কম্পিউটার রিস্টার্ট করুন এবং কনফিগারেটর ব্যবহার করে APO পুনরায় ইনস্টল করুন। Equalizer APO এখন সঠিকভাবে কাজ করে কিনা তা পরীক্ষা করে দেখুন!

সমাধান 6:একটি পরিষ্কার ইনস্টল সম্পাদন করুন

একটি পরিষ্কার ইনস্টল করা ইকুয়ালাইজার APO দিয়ে শুরু করার একটি পরিষ্কার উপায় এবং আমরা উচ্চতর সুপারিশ করি যে উপরের সবকিছু ফলাফল প্রদান করতে ব্যর্থ হলে আপনি এটি চেষ্টা করে দেখুন। কন্ট্রোল প্যানেলে এটি আনইনস্টল করা যথেষ্ট নাও হতে পারে এবং আপনার অবশিষ্ট কী এবং মানগুলির জন্য রেজিস্ট্রির মাধ্যমে অনুসন্ধান করতে হবে। Equalizer APO!

একটি পরিষ্কার ইনস্টল করার জন্য নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷
  1. স্টার্ট মেনু ক্লিক করুন এবং কন্ট্রোল প্যানেল খুলুন স্টার্ট মেনু উইন্ডো খোলার সাথে টাইপ করে এটি অনুসন্ধান করে। বিকল্পভাবে, আপনি কগ ক্লিক করতে পারেন সেটিংস খুলতে স্টার্ট মেনুর নিচের-বাম অংশে আইকন আপনি যদি উইন্ডোজ 10 ব্যবহার করেন তাহলে অ্যাপ। উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  2. কন্ট্রোল প্যানেলে , এইভাবে দেখুন:বিভাগ নির্বাচন করুন কন্ট্রোল প্যানেল উইন্ডোর উপরের ডানদিকের কোণায় বিকল্পটি এবং একটি প্রোগ্রাম আনইনস্টল করুন এ ক্লিক করুন প্রোগ্রামের অধীনে বিভাগ।
  3. যদি আপনি সেটিংস ব্যবহার করেন অ্যাপ, অ্যাপস-এ ক্লিক করে অবিলম্বে আপনার পিসিতে ইনস্টল করা সমস্ত প্রোগ্রামের একটি তালিকা খুলতে হবে তাই এটি লোড হওয়ার জন্য কিছুক্ষণ অপেক্ষা করুন উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  4. ইকুয়ালাইজার APO সনাক্ত করুন কন্ট্রোল প্যানেল বা সেটিংসে এবং আনইনস্টল/মেরামত এ ক্লিক করুন . এটি সম্পূর্ণরূপে আনইনস্টল করতে পরবর্তীতে প্রদর্শিত যেকোনো নির্দেশাবলী অনুসরণ করুন।
  5. যেহেতু আপনি একটি রেজিস্ট্রি কী সম্পাদনা করতে যাচ্ছেন, তাই আমরা সুপারিশ করছি আপনি এই নিবন্ধটি দেখুন যা আমরা আপনার জন্য প্রকাশ করেছি যাতে আপনার রেজিস্ট্রি নিরাপদে ব্যাকআপ করা যায় যাতে অন্যান্য সমস্যাগুলি প্রতিরোধ করা যায়৷ তবুও, আপনি যদি সাবধানে এবং সঠিকভাবে পদক্ষেপগুলি অনুসরণ করেন তবে কিছুই ভুল হবে না৷
  6. রেজিস্ট্রি এডিটর খুলুন অনুসন্ধান বারে "regedit" টাইপ করে উইন্ডো, স্টার্ট মেনু, বা রান ডায়ালগ বক্স যা Windows Key + R দিয়ে অ্যাক্সেস করা যেতে পারে কী সমন্বয়। সম্পাদনা এ ক্লিক করুন উইন্ডোর শীর্ষে মেনু বারে বোতাম এবং খুঁজুন ক্লিক করুন৷ . আপনি Ctrl + F কী সমন্বয়ও ব্যবহার করতে পারেন। উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  7. ফাইন্ড উইন্ডোতে যা প্রদর্শিত হবে, নিশ্চিত করুন যে আপনি ইকুয়ালাইজার APO টাইপ করুন কি খুঁজুন-এ বাক্সে ক্লিক করুন এবং পরবর্তী খুঁজুন ক্লিক করুন বোতাম পরে। একটি ফলাফল মান বা কী প্রদর্শিত হবে। নিশ্চিত করুন যে আপনি এটিতে ডান-ক্লিক করুন এবং মুছুন চয়ন করুন৷ প্রসঙ্গ মেনু থেকে বিকল্প যা প্রদর্শিত হবে।
  8. সম্পাদনা>> পরবর্তী খুঁজুন ক্লিক করুন অথবা F3 ব্যবহার করুন অন্যান্য এন্ট্রি অনুসন্ধান করতে বোতাম এবং নিশ্চিত করুন যে আপনি সেগুলি মুছে ফেলুন। নিশ্চিত করুন যে আপনি ইকুয়ালাইজার অনুসন্ধান করছেন৷ যেমন! আপনি এই প্রক্রিয়াটি স্বয়ংক্রিয় করতে CCleaner ব্যবহার করতে পারেন উইন্ডোজ 10 এ কাজ করছে না ইকুয়ালাইজার এপিও কীভাবে ঠিক করবেন?
  9. ইকুয়ালাইজার APO এর সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করুন এই লিঙ্কে গিয়ে . এটির সেটআপ ফাইল ডাউনলোড করুন, ডাউনলোড ফোল্ডার থেকে এটি চালান, স্ক্রিনে নির্দেশাবলী অনুসরণ করুন এবং এটি পুনরায় ইনস্টল করার পরে সমস্যাটি থেকে যায় কিনা তা পরীক্ষা করুন!

  1. কিভাবে উইন্ডোজ 11 ওয়েবক্যাম কাজ করছে না ঠিক করবেন

  2. কিভাবে Windows 11 টাস্কবার কাজ করছে না ঠিক করবেন

  3. উইন্ডোজ 10 টাচস্ক্রিন কাজ করছে না তা কীভাবে ঠিক করবেন

  4. Windows 11 এ কাজ করছে না এমন বিজ্ঞপ্তিগুলি কীভাবে ঠিক করবেন