কম্পিউটার

কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?

AMD ত্রুটি 182 এএমডি সফ্টওয়্যারের সাথে উপলব্ধ সর্বশেষ সংস্করণে তাদের গ্রাফিক্স ড্রাইভার আপডেট করতে অক্ষম Windows ব্যবহারকারীদের দ্বারা রিপোর্ট করা হয়েছে৷ বেশিরভাগ ব্যবহারকারী যারা এই সমস্যার সম্মুখীন হচ্ছেন তারা আগেই নিশ্চিত করেছেন যে তাদের GPU পুরানো।

কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?

এটি দেখা যাচ্ছে, বেশ কয়েকটি ভিন্ন পরিস্থিতি রয়েছে যা শেষ পর্যন্ত AMD ত্রুটি 182: হতে পারে

  • AMD পণ্য AMD সফটওয়্যার দ্বারা সমর্থিত নয় –  মনে রাখবেন যে যদিও AMD সফ্টওয়্যার এটি AMD-এর জন্য প্রধান স্বয়ংক্রিয়-আপডেট ইউটিলিটি, এটি নির্দিষ্ট পণ্য সমর্থন করে না। যদি আপনি একটি কাস্টমাইজড AMD GPU, একটি লিগ্যাসি AMD GPU বা একটি এমবেডেড AMD গ্রাফিক্স কার্ড ব্যবহার করেন, তাহলে ত্রুটি এড়াতে আপনাকে সম্ভবত AMD ড্রাইভার নির্বাচক ওয়েব-টুল ব্যবহার করে ম্যানুয়ালি আপনার ড্রাইভার আপডেট করতে হবে৷
  • GPU শুধুমাত্র Windows আপডেটের মাধ্যমে আপডেট করা যেতে পারে - যেমন দেখা যাচ্ছে, AMD-এর APU-এর একটি বিস্তৃত নির্বাচন রয়েছে যা শুধুমাত্র Windows Update উপাদানের মাধ্যমে আপডেট করা যেতে পারে। আপনি যদি এই মডেলগুলির মধ্যে একটি ব্যবহার করেন, তাহলে আপনাকে উইন্ডোজ আপডেটের মাধ্যমে আপনার ড্রাইভার আপডেট করতে হবে৷
  • দূষিত GPU ড্রাইভার ফাইলগুলি - নির্দিষ্ট পরিস্থিতিতে, আপনার AMD ড্রাইভার ফাইল বা সংশ্লিষ্ট নির্ভরতাগুলির মধ্যে কিছু ধরণের ফাইল দুর্নীতির কারণে আপনি এই সমস্যাটি দেখতে পারেন। এই ক্ষেত্রে, আপনাকে একটি GPU ক্লিন ইনস্টল পদ্ধতি করতে হবে।
  • লিগেসি ইন্টিগ্রেটেড GPU আপডেট করার ইউটিলিটিকে বিভ্রান্ত করছে – আপনি যদি একটি লিগ্যাসি ইন্টিগ্রেটেড ATI Radeon GPU (ATI Radeon 3000 বা তার কম) ব্যবহার করেন, তাহলে সম্ভবত AMD সফ্টওয়্যার ইউটিলিটি আপনার বিচ্ছিন্ন (ডেডিকেটেড GPU) এর পরিবর্তে ইন্টিগ্রেটেড GPU ড্রাইভার আপডেট করার চেষ্টা করছে। এই ক্ষেত্রে, আপনাকে ইন্টিগ্রেটেড GPU অক্ষম করতে হবে (হয় ডিভাইস ম্যানেজারের মাধ্যমে বা সরাসরি আপনার BIOS সেটিংস থেকে)।
  • সিস্টেম ফাইল দুর্নীতি - কিছু প্রভাবিত ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে, এই সমস্যাটি আপনার OS ফাইলগুলিতে রুট করা একটি অন্তর্নিহিত সিস্টেম ফাইল দুর্নীতির কারণেও ঘটতে পারে। এই ক্ষেত্রে, একমাত্র কার্যকর সমাধান হল প্রতিটি উইন্ডোজ উপাদান পুনরায় সেট করা (একটি পরিষ্কার ইনস্টল বা মেরামত ইনস্টলের মাধ্যমে)।

AMD ড্রাইভার নির্বাচক ব্যবহার করা

AMD সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনটিতে জেনেরিক ড্রাইভারের একটি সিরিজ রয়েছে যা বিভিন্ন ধরণের গ্রাফিক পণ্য সমর্থন করে। কিন্তু কিছু AMD প্রোডাক্ট আছে যেগুলো AMD Software দ্বারা সমর্থিত নয়:

  • কাস্টমাইজড AMD গ্রাফিক্স (একটি OEM এর জন্য কাস্টম তৈরি)
  • লেগেসি AMD গ্রাফিক্স (5 বছরের বেশি পুরানো AMD পণ্য)
  • এমবেডেড AMD গ্রাফিক্স

যদি আপনার নির্দিষ্ট গ্রাফিক কার্ড সলিউশন উপরের বৈশিষ্ট্যগুলির একটিতে পড়ে, তাহলে খুব সম্ভবত আপডেট সফ্টওয়্যারটি আপনার ড্রাইভার আপডেট করতে পারবে না কারণ এটি একটি অসমর্থিত পণ্য গোষ্ঠীর অন্তর্গত৷

এই দৃশ্যটি প্রযোজ্য হলে, ড্রাইভার আপডেট করার জন্য আপনার একমাত্র পছন্দ হল AMD ড্রাইভার নির্বাচক ব্যবহার করা উপযুক্ত ড্রাইভার সনাক্ত করতে এবং ডাউনলোড করতে। আপনার ড্রাইভারের জন্য সর্বশেষ ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করতে এই ওয়েব টুলটি কীভাবে ব্যবহার করবেন সে সম্পর্কে এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. আপনার ডিফল্ট ব্রাউজার খুলুন এবং এই লিঙ্কে ক্লিক করুন (এখানে) AMD ড্রাইভার সিলেক্টর ইউটিলিটি অ্যাক্সেস করতে।
  2. আপনি একবার ভিতরে গেলে, ডাউনলোড বিভাগটি উপেক্ষা করুন এবং নীচের বিভাগে স্ক্রোল করুন এবং অনুসন্ধান বার ব্যবহার করে আপনার গ্রাফিক্স কার্ড সমাধান অনুসন্ধান করুন বা নীচের মেনুর মাধ্যমে ম্যানুয়ালি আপনার GPU পণ্যটি নির্বাচন করুন৷ একবার উপযুক্ত পণ্য নির্বাচন করা হলে, জমা দিন-এ ক্লিক করুন এবং ফলাফল উত্পন্ন হওয়ার জন্য অপেক্ষা করুন। কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?
  3. ফলাফল তৈরি হয়ে গেলে, ড্রাইভার-এ ক্লিক করুন শীর্ষে ট্যাব, তারপর আপনি যে অপারেটিং সিস্টেম ব্যবহার করছেন তার সাথে যুক্ত ড্রপ-ডাউন মেনুটি প্রসারিত করুন। এরপর, ডাউনলোড-এ ক্লিক করুন বোতাম এবং অপারেশন সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন। কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?
  4. ডাউনলোড সম্পূর্ণ হলে, ইনস্টলেশন এক্সিকিউটেবল খুলুন এবং অন-স্ক্রীন অনুসরণ করুন ড্রাইভার আপডেট সম্পূর্ণ করুন। কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?

    দ্রষ্টব্য: এই পদ্ধতির সময়, আপনার স্ক্রীন কয়েকবার ঝিকঝিক করবে। আতঙ্কিত হবেন না, কারণ এটি সম্পূর্ণ স্বাভাবিক।

  5. ইন্সটলেশন সম্পূর্ণ হওয়ার পর, ড্রাইভার ইন্সটলেশন সম্পূর্ণ করতে আপনার কম্পিউটার রিস্টার্ট করুন।

যদি এই সমাধানটি এখনও AMD ত্রুটি 182  দেখায় শেষ হয় অথবা এই দৃশ্যটি প্রযোজ্য ছিল না, নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

উইন্ডোজ আপডেটের মাধ্যমে ড্রাইভার আপডেট করা (যদি প্রযোজ্য হয়)

মনে রাখবেন যে AMD এর সাথে, নির্দিষ্ট APU (উন্নত প্রক্রিয়াকরণ ইউনিট) প্রচলিতভাবে আপডেট করার জন্য নির্মিত হয় না (অ্যাড্রেনালিন বা ড্রাইভার নির্বাচকের মাধ্যমে)। কিছু মডেলের সাথে, গ্রাফিক্স ড্রাইভার সমর্থন একচেটিয়াভাবে উইন্ডোজ আপডেট দ্বারা পরিচালিত হয়। তাই যদি আপনার কাছে এরকম একটি GPU মডেল থাকে, তাহলে আপনাকে Windows আপডেটের মাধ্যমে এটি আপডেট করতে হবে – AMD সফ্টওয়্যার এটি আপডেট করতে সক্ষম হবে না।

এখানে APU-এর সাথে একটি তালিকা রয়েছে যা শুধুমাত্র Microsoft Windows Update উপাদানের মাধ্যমে আপডেট করা যেতে পারে:

  • AMD A4/A6/A8-3000 সিরিজ APUs
  • AMD E2-3200 APU
  • AMD E2-3000M APU
  • AMD E2-2000 APU
  • AMD E1/E2-1000 সিরিজ APUs
  • AMD E-200/300/400 সিরিজ APUs
  • AMD C-Series APUs
  • AMD Z-Series APUs

আপনার যদি উপরে বৈশিষ্ট্যযুক্ত AMD প্রসেসিং ইউনিটগুলির একটি থাকে, তাহলে Windows Update এর মাধ্যমে আপনার AMD গ্রাফিক্স ড্রাইভার আপডেট করতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. এরপর, 'ms-settings:windowsupdate'  টাইপ করুন৷ এবং Enter চাপুন উইন্ডোজ আপডেট খুলতে সেটিংস-এর ট্যাব ট্যাব কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?

    দ্রষ্টব্য: আপনি Windows 7 ব্যবহার করার ক্ষেত্রে, পরিবর্তে এই কমান্ডটি ব্যবহার করুন:wuapp৷

  2. উইন্ডোজ আপডেট এর ভিতরে স্ক্রীন, স্ক্রিনের ডানদিকের বিভাগে যান এবং আপডেটগুলির জন্য চেক করুন ক্লিক করুন বোতাম।
  3. প্রাথমিক স্ক্যান সম্পূর্ণ হলে, এগিয়ে যান এবং প্রতিটি মুলতুবি আপডেট ইনস্টল করুন (AMD ড্রাইভার সহ) কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?
  4. একবার প্রতিটি ড্রাইভার ইনস্টল হয়ে গেলে, ড্রাইভার ইনস্টলেশন সম্পূর্ণ করতে আপনার কম্পিউটার পুনরায় চালু করুন।

এই পদ্ধতিটি প্রযোজ্য না হলে, নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

GPU ড্রাইভার ইনস্টল করা পরিষ্কার করুন

যদি উপরের কোনো সমাধান আপনার জন্য কাজ না করে, তাহলে সম্ভবত আপনি আপনার ড্রাইভার ফাইল বা নির্ভরতাগুলির মধ্যে দুর্নীতির একটি গুরুতর ক্ষেত্রে মোকাবিলা করছেন, যা AMD সফ্টওয়্যারের জন্য নতুন ড্রাইভার সংস্করণ ইনস্টল করা অসম্ভব করে তোলে।

এই ক্ষেত্রে, সবচেয়ে কার্যকর সমাধান যা আপনাকে AMD ত্রুটি 182  অতিক্রম করতে দেবে সহজভাবে একটি GPU পরিষ্কার ইনস্টল করা হয়. এই ক্রিয়াকলাপটিতে প্রচলিতভাবে ড্রাইভারটিকে আনইনস্টল করা, রুট এএমডি ড্রাইভার ফোল্ডার মুছে ফেলা এবং তারপরে কোনও অবশিষ্ট থাকা নষ্ট ফাইলগুলি সরিয়ে নেস্ট ইনস্টলেশনটি কোনও অবশিষ্ট ফাইলের হস্তক্ষেপ ছাড়াই সম্পন্ন হয়েছে তা নিশ্চিত করার জন্য একটি 3য় পক্ষের শক্তিশালী GPU ড্রাইভার আনইনস্টলার ব্যবহার করে৷

আপনি যদি এই রুটে যাওয়ার সিদ্ধান্ত নেন, তাহলে নিচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. এরপর, ‘appwiz.cpl’ টাইপ করুন এবং Enter টিপুন প্রোগ্রাম এবং ফাইল খুলতে তালিকা. কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?
  2. প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য এর ভিতরে মেনু, ইনস্টল করা আইটেমগুলির তালিকার মধ্য দিয়ে নীচে স্ক্রোল করুন এবং Advanced Micro Devices INC দ্বারা প্রকাশিত সমস্ত কিছু আনইনস্টল করুন . তাদের উপর ডান-ক্লিক করে এবং আনইন্সটল নির্বাচন করে প্রসঙ্গ মেনু থেকে।
  3. আনইন্সটলেশন স্ক্রিনের ভিতরে, প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন, তারপর আপনার কম্পিউটার পুনরায় চালু করুন। কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?
  4. আপনার কম্পিউটার ব্যাক আপ হয়ে গেলে, ফাইল এক্সপ্লোরার খুলুন , C:/AMD,-এ নেভিগেট করুন এবং ভিতরের সবকিছু মুছে ফেলুন যাতে আপনি কোনো অবশিষ্ট ফাইল রেখে না যান।
  5. এই লিঙ্কে যান (এখানে ) এবং ডিসপ্লে ড্রাইভার আনইনস্টলার এর সর্বশেষ সংস্করণ ডাউনলোড করুন . কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?

    দ্রষ্টব্য: এটি একটি 3য় পক্ষের ফ্রিওয়্যার যা আপনার GPU ড্রাইভারের অবশিষ্টাংশগুলিকে গভীরভাবে পরিষ্কার করতে সক্ষম৷

  6. ডাউনলোড সম্পূর্ণ হলে, DDU আর্কাইভের বিষয়বস্তু বের করতে 7zip বা Winzip-এর মতো একটি ইউটিলিটি ব্যবহার করুন। কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?
  7. নির্দেশাবলী অনুসরণ করুন (এখানে ) নিরাপদ মোডে আপনার কম্পিউটার পুনরায় চালু করতে .
  8. আপনার কম্পিউটার বুট ব্যাক আপ হওয়ার পরে, আপনি পূর্বে এক্সট্রাক্ট করা এক্সিকিউটেবলটিতে ডাবল ক্লিক করুন এবং হ্যাঁ এ ক্লিক করুন যখন আপনি UAC (ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ)-এ যান প্রম্পট।
  9. একবার আপনি মূল ডিসপ্লে ড্রাইভার আনইনস্টলার-এর ভিতরে চলে গেলে ইন্টারফেস, ডিভাইস নির্বাচন করুন থেকে আপনার GPU নির্বাচন করে শুরু করুন ড্রপ-ডাউন মেনু টাইপ করুন (স্ক্রীনের ডানদিকের অংশ)। এরপরে, ক্লিন-এ ক্লিক করুন এবং ক্লিনআপ প্রক্রিয়া শুরু করতে পুনরায় চালু করুন। কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?
  10. অপারেশন শেষ হয়ে গেলে, আবার AMD ড্রাইভার ইনস্টল করার চেষ্টা করুন এবং দেখুন আপনি এখনও AMD Error 182 দেখতে পাচ্ছেন কিনা।

যদি আপনি এখনও একই সমস্যা দেখতে পান, নীচের পরবর্তী পদ্ধতিতে যান৷

ইন্টিগ্রেটেড GPU নিষ্ক্রিয় করা (যদি প্রযোজ্য হয়)

যদি ল্যাপটপ বা পিসি কনফিগারেশনে আপনি সমস্যাটির সম্মুখীন হন একটি সমন্বিত ATI Radeon GPU (সম্ভবত ATI Radeon 3000), এটি খুব সম্ভবত AMD সফ্টওয়্যার ইউটিলিটি ডেডিকেটেড GPU-এর পরিবর্তে এটি আপডেট করার চেষ্টা করে৷

আপনি যদি এখনও একটি সমন্বিত ATI GPU ব্যবহার করে থাকেন, তাহলে AMD ত্রুটি 182 ঠিক করার জন্য আপনাকে প্রথমে আপনার BIOS সেটিংস থেকে এটি নিষ্ক্রিয় করতে হবে৷ এবং যেহেতু আপনি একটি লিগ্যাসি ইন্টিগ্রেটেড-জিপিইউ নিয়ে কাজ করছেন, তাই এটি করা অন্যান্য সম্ভাব্য দ্বন্দ্ব এবং অসঙ্গতিগুলিরও সমাধান করবে।

এই দৃশ্যটি প্রযোজ্য হলে, আপনাকে ইন্টিগ্রেটেড GPU নিষ্ক্রিয় করতে হবে - আপনার নির্দিষ্ট পরিস্থিতির উপর নির্ভর করে, ডিভাইস ম্যানেজারের মাধ্যমে এটি নিষ্ক্রিয় করা যথেষ্ট হতে পারে, অথবা আপনার BIOS সেটিংস থেকে এটি নিষ্ক্রিয় করতে হতে পারে৷

উভয় পরিস্থিতিতেই মানানসই করার জন্য, আমরা দুটি নির্দেশিকা তৈরি করেছি – প্রথমটি আপনাকে দেখাবে কিভাবে ডিভাইস ম্যানেজার থেকে ইন্টিগ্রেটেড GPU অক্ষম করতে হয় যখন দ্বিতীয়টি আপনাকে দেখাবে কিভাবে এটি সরাসরি BIOS সেটিংস থেকে করতে হয়

বিকল্প 1:ডিভাইস ম্যানেজারের মাধ্যমে ইন্টিগ্রেটেড GPU অক্ষম করা

  1. Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. এরপর, ‘devmgmt.msc’ টাইপ করুন এবং Enter টিপুন ডিভাইস ম্যানেজার খুলতে . কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?
  2. আপনি একবার ডিভাইস ম্যানেজার-এর ভিতরে গেলে , ইনস্টল করা ডিভাইসের তালিকার মধ্য দিয়ে নিচে স্ক্রোল করুন এবং ডিসপ্লে অ্যাডাপ্টার এর সাথে যুক্ত মেনুতে প্রসারিত করুন . এরপরে, আপনার ইন্টিগ্রেটেড GPU-তে ডান-ক্লিক করুন এবং প্রসঙ্গ মেনু থেকে ডিভাইস নিষ্ক্রিয় করুন বেছে নিন। কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?
  3. আপনি এটি করার পরে এবং ইন্টিগ্রেটেড GPU-এর আইকন পরিবর্তিত হয়ে প্রতিফলিত হয় যে এটি অক্ষম করা হয়েছে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন।
  4. পরবর্তী স্টার্টআপে, মুলতুবি থাকা AMD GPU ড্রাইভারটিকে আবার ইনস্টল করার চেষ্টা করুন এবং দেখুন সমস্যাটি এখন ঠিক হয়েছে কিনা৷

বিকল্প 2:BIOS সংস্করণের মাধ্যমে ইন্টিগ্রেটেড GPU নিষ্ক্রিয় করা

  1. প্রভাবিত কম্পিউটার ইতিমধ্যে চালু থাকলে পুনরায় চালু করুন। আপনি যখন প্রাথমিক লোডিং স্ক্রিনে পৌঁছান, বারবার সেটআপ (BIOS কী) টিপুন যতক্ষণ না আপনি আপনার BIOS সেটিংস অ্যাক্সেস করতে পরিচালনা করেন . কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?

    দ্রষ্টব্য: বেশিরভাগ মাদারবোর্ড মডেলের সাথে, সেটআপ কী প্রাথমিক স্ক্রিনে প্রদর্শিত হবে। কিন্তু যদি আপনি এটি দেখতে না পান তবে আপনার BIOS সেটিংস অ্যাক্সেস করার নির্দিষ্ট পদক্ষেপগুলির জন্য অনলাইনে অনুসন্ধান করুন৷

  2. আপনি একবার আপনার BIOS সেটিংসের ভিতরে গেলে, উন্নত ট্যাবে অ্যাক্সেস করুন এবং ইন্টিগ্রেটেড পেরিফেরাল নামে একটি বিভাগ সন্ধান করুন এবং IGP নিষ্ক্রিয় করুন অথবা ইন্টিগ্রেটেড গ্রাফিক্স। যদি আপনার কাছে ইন্টিগ্রেটেড গ্রাফিক্স এর মধ্যে নির্বাচন করার বিকল্প থাকে এবং ডিসক্রিট গ্রাফিক্স , ডিসক্রিট গ্রাফিক্স বেছে নিন

    কিভাবে AMD ড্রাইভার এরর 182 ফিক্স করবেন?

    দ্রষ্টব্য: এই বিকল্পের সঠিক নামটি প্রস্তুতকারক থেকে প্রস্তুতকারকের মধ্যে আলাদা হবে৷

  3.  আপনার করা পরিবর্তনগুলি সংরক্ষণ করুন এবং আপনার কম্পিউটারকে আবার বুট আপ করার অনুমতি দিন।
  4. ড্রাইভার আপডেট পুনরায় করার চেষ্টা করুন এবং দেখুন আপনি এখনও AMD ত্রুটি 182 দেখতে পাচ্ছেন কিনা ড্রাইভার ইনস্টলেশন ক্রম চলাকালীন।

একই সমস্যা এখনও ঘটতে থাকলে, নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

একটি মেরামত ইনস্টল / পরিষ্কার ইনস্টল করা

যদি উপরের কোনো পদ্ধতিই আপনার জন্য কাজ না করে, তবে এখন পর্যন্ত একমাত্র সম্ভাব্য সমাধান হল প্রতিটি উইন্ডোজ উপাদানকে একটি পরিষ্কার ইনস্টল বা মেরামত ইনস্টল (ইন-প্লেস মেরামত) এর মতো পদ্ধতির মাধ্যমে রিসেট করা।

Aমেরামত ইনস্টল আপনার ব্যক্তিগত ফাইলগুলিকে স্পর্শ না করেই প্রতিটি OS উপাদানকে রিফ্রেশ করবে – এটিকে একটি পরিষ্কার ইনস্টল পদ্ধতি হিসাবে ভাবুন যা আপনাকে আপনার অ্যাপ, গেম এবং ব্যক্তিগত ফাইলগুলিকে OS ড্রাইভে উপস্থিত রাখতে দেয়৷

আপনি যদি কোনো ডেটা হারানোর বিষয়ে কিছু মনে না করেন, আপনি ঐতিহ্যগত ক্লিন ইনস্টল করতে পারেন পদ্ধতি।


  1. কীভাবে নেটওয়ার্ক অ্যাডাপ্টার ড্রাইভার কোড 10 ত্রুটি ঠিক করবেন

  2. Windows 10 এ ড্রাইভার এরর কোড 43 কিভাবে ঠিক করবেন

  3. ভিডিও শিডিউলারের অভ্যন্তরীণ ত্রুটি কীভাবে ঠিক করবেন

  4. Windows-এ Windows DRIVER_CORRUPTED_EXPOOL ত্রুটি কীভাবে ঠিক করবেন