কম্পিউটার

AggregatorHost.exe কি? এটা নিরাপদ বা ক্ষতিকারক?

বেশিরভাগ ব্যবহারকারী যারা তাদের টাস্ক ম্যানেজারে AggregatorHost.exe খুঁজে পেয়েছেন তারা ভাবছেন এটি কী এবং এটি নিরাপদ বা ক্ষতিকারক। ব্যবহারকারীরা সর্বদা কৌতুহলী হয়ে ওঠে যখন তারা তাদের অজান্তে তাদের টাস্ক ম্যানেজারে চলমান একটি অজানা প্রক্রিয়া দেখতে পায়। মাইক্রোসফ্টের কিছু প্রক্রিয়া সম্পর্কে খুব কম জ্ঞান রয়েছে। এই নিবন্ধে, আমরা AggregatorHost.exe অ্যাপ্লিকেশন সম্পর্কিত সমস্ত উপলব্ধ তথ্য প্রদান করব।

AggregatorHost.exe কি? এটা নিরাপদ বা ক্ষতিকারক?

AggregatorHost.exe কি?

এই ফাইলটি উইন্ডোজের সাথে সম্পর্কিত এবং আপনি এটিকে টাস্ক ম্যানেজারে দেখতে পাবেন। বৈশিষ্ট্য উইন্ডোতে ফাইলটির কোনো তথ্য থাকবে না। কিছু ব্যবহারকারী উইন্ডোজ ডিফেন্ডারের সাথে সম্পর্কিত এই প্রক্রিয়াটির উপস্থিতি এবং অন্তর্ধান লক্ষ্য করেন। “aggregator.exe নামে আরও কিছু অনুরূপ ফাইল রয়েছে যা Adobe অ্যাপ্লিকেশন বা LG স্মার্ট শেয়ারের সাথে পাওয়া যাবে। অনেক ব্যবহারকারী এই দুটি ফাইল ভুল করে, যা বেশিরভাগই বিভিন্ন স্থানে অবস্থিত। ফাইলের পাথ প্রক্রিয়াটি কী হতে পারে সে সম্পর্কেও ধারণা দেয়।

AggregatorHost.exe কি? এটা নিরাপদ বা ক্ষতিকারক?

AggregatorHost.exe কি বৈধ?

এই নির্দিষ্ট ফাইলের অবস্থান হবে “C:\Windows\System32 আপনার সিস্টেমের ফোল্ডার। অন্য “aggregator.exe ” ফাইলটি সেই নির্দিষ্ট অ্যাপ্লিকেশনের পথে অবস্থিত হবে। ফাইলটি কোথায় থাকা উচিত তা জানা সর্বোত্তম, তাই আপনি এটি বৈধ কিনা তা জানতে পারবেন। যদি এটি উল্লিখিত পাথগুলিতে অবস্থিত হয়, তাহলে ফাইলটি বৈধ এবং আপনার এটি নিয়ে চিন্তা করা উচিত নয়৷

এটি কি নিরাপদ নাকি ক্ষতিকর?

যদি ফাইলটি সঠিক পথে থাকে, তাহলে এটি ক্ষতিকারক নয় এবং আমরা এটিকে একটি নিরাপদ ফাইল বলে মনে করি . বেশিরভাগ ফাইলের জন্য, আপনি ফাইলের বৈশিষ্ট্যগুলির মাধ্যমে তথ্য খুঁজে পেতে পারেন। যদি এটি এইরকম খালি থাকে, তাহলে আপনার সর্বদা টাস্ক ম্যানেজারে চলমান প্রক্রিয়াটির ফাইল পাথ পরীক্ষা করা উচিত। যতদূর পর্যন্ত বেশিরভাগ ব্যবহারকারী এই প্রক্রিয়া সম্পর্কে জানতে পেরেছেন, তাদের সিস্টেমে কোন ক্ষতিকারক জিনিস ঘটছে না।

AggregatorHost.exe কি? এটা নিরাপদ বা ক্ষতিকারক?

তবে, ফাইলটি সঠিক অবস্থানের পরিবর্তে অন্য কোথাও অবস্থিত হলে। তারপরে আপনাকে নিরাপদ হতে আপনার সিস্টেমে ম্যালওয়্যার স্ক্যানটি চালাতে হবে। কিছু ক্ষতিকারক ফাইল থাকতে পারে যা নিজেকে এই ফাইল হিসাবে ছদ্মবেশ দেয়। যেকোন ভাইরাস এবং দূষিত ফাইলের জন্য স্ক্যান করতে ম্যালওয়্যারবাইট ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়।


  1. sppextcomobjpatcher.exe:এটা কি নিরাপদ?

  2. MusNotifyIcon.exe কি এবং এটি কি নিরাপদ?

  3. Systemswift.exe প্রক্রিয়া - এটা কি? systemswift.exe কি নিরাপদ?

  4. AggregatorHost.exe কি? এটি কি নিরাপদ নাকি এটি একটি ভাইরাস?