কম্পিউটার

স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করার জন্য ট্যাপ কীভাবে ঠিক করবেন

স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করার জন্য ট্যাপ কীভাবে ঠিক করবেন

স্ন্যাপচ্যাট দ্রুততম সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। এর সহজ, সহজে বোঝার ইউজার ইন্টারফেস এবং আকর্ষণীয় ওয়ান-টাইম-ভিউ মডেল সহ, অ্যাপটি নিজেকে কিশোর এবং তরুণ প্রাপ্তবয়স্কদের জন্য আদর্শ প্ল্যাটফর্ম হিসাবে উপস্থাপন করেছে। যাইহোক, অনেক ব্যবহারকারী লোড করতে আলতো চাপুন অভিযোগ করেছেন৷ স্ন্যাপচ্যাট সমস্যা। এই নিবন্ধে, আমরা আলোচনা করতে যাচ্ছি কেন স্ন্যাপচ্যাট স্ন্যাপ ডাউনলোড করবে না এবং কীভাবে এই সমস্যাটি সমাধান করা যায়।

স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করার জন্য ট্যাপ কীভাবে ঠিক করবেন

স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করার জন্য ট্যাপ কিভাবে ঠিক করবেন

স্ন্যাপচ্যাট, ডিফল্টরূপে, স্বয়ংক্রিয়-ডাউনলোড snaps, এবং টেক্সট যেমন এবং যখন তারা গ্রহণ করা হয়। সুতরাং, আপনাকে যা করতে হবে তা হল চ্যাটে আলতো চাপুন৷ এটা দেখতে যাইহোক, অনেক ব্যবহারকারী একটি সমস্যার সম্মুখীন হয়েছে যেখানে স্ন্যাপচ্যাট স্বয়ংক্রিয়ভাবে স্ন্যাপ লোড হচ্ছে না। পরিবর্তে, তাদের ম্যানুয়ালি ডাউনলোড করতে হবে৷ এটি দেখার জন্য চ্যাট।

কেন Snapchat স্ন্যাপ ডাউনলোড করবে না?

যদিও এই সমস্যাটি বেশিরভাগই দুর্বল নেটওয়ার্ক সংযোগের কারণে হয়, তবে আরও কয়েকটি কারণ থাকতে পারে। এটি ইন-অ্যাপ পাশাপাশি ডিভাইস সেটিংস চেক করার পরামর্শ দেওয়া হয়। বেশিরভাগ সময় স্ন্যাপচ্যাট কেন স্ন্যাপস ডাউনলোড করবে না এর উত্তর সেখানে পাওয়া যায়।

Google Play Store থেকে Snapchat ডাউনলোড করুন।

অ্যান্ড্রয়েড ফোনে ট্যাপ টু লোড স্ন্যাপচ্যাট ত্রুটি ঠিক করার সমাধানগুলি পড়তে নীচে পড়ুন৷ এই পদ্ধতিগুলি যে ক্রমানুসারে প্রদর্শিত হবে সেই ক্রমে প্রয়োগ করা নিশ্চিত করুন, যতক্ষণ না আপনি আপনার জন্য কাজ করে এমন একটি খুঁজে পান৷

দ্রষ্টব্য: যেহেতু স্মার্টফোনগুলিতে একই সেটিংস বিকল্প নেই, এবং সেগুলি প্রস্তুতকারক থেকে প্রস্তুতকারকের মধ্যে পরিবর্তিত হয়, তাই কোনও পরিবর্তন করার আগে সঠিক সেটিংস নিশ্চিত করুন৷

পদ্ধতি 1:আপনার ফোন রিবুট করুন

আপনি অন্য কিছু চেষ্টা করার আগে বা আপনার সেটিংস নিয়ে খেলা করার আগে, আপনার ডিভাইসটি পুনরায় বুট করা ভাল হবে। এটি Snapchat অ্যাপটিকে পুনরায় লোড করার অনুমতি দেবে। এটি সম্ভবত, স্ন্যাপচ্যাট সমস্যা লোড করার জন্য ট্যাপ ঠিক করার দ্রুততম এবং সহজ উপায়।

পদ্ধতি 2:Snapchat এ ডেটা সেভার নিষ্ক্রিয় করুন

Snapchat ট্রাভেল মোড নামে একটি অন্তর্নির্মিত ডেটা সেভার বিকল্প ব্যবহার করে অথবা ডেটা সেভার, আপনার ফোনে ইনস্টল করা Snapchat এর সংস্করণের উপর নির্ভর করে। এই বৈশিষ্ট্যটি অ্যাপে ডেটা ব্যবহার কমাতে সাহায্য করে। এটি 3 দিনের জন্য হতে পারে৷ , 1 সপ্তাহ , অথবা বন্ধ না হওয়া পর্যন্ত .

আপনি যদি অফ না করা পর্যন্ত সক্ষম করেন বিকল্প, আপনার ডেটা সেভার এখনও চালু করা যেতে পারে। এটি স্ন্যাপচ্যাটে ট্যাপ লোড করতে সমস্যা সৃষ্টি করতে পারে। এখানে কিভাবে ডেটা সেভার বন্ধ করতে হয়:

1. স্ন্যাপচ্যাট খুলুন৷ অ্যাপ এবং আপনার সেটিংসে যান৷

2. নিচে স্ক্রোল করুন এবং ডেটা সেভার আলতো চাপুন বিকল্প, যেমন দেখানো হয়েছে।

স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করার জন্য ট্যাপ কীভাবে ঠিক করবেন

3. ডেটা সেভার চিহ্নিত বক্সটি আনচেক করুন এটি বন্ধ করতে

স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করার জন্য ট্যাপ কীভাবে ঠিক করবেন

পদ্ধতি 3:অ্যাপ ক্যাশে সাফ করুন

আপনার অ্যাপ ক্যাশে সাফ করা Snapchat যতটা সম্ভব কার্যকরীভাবে চলছে তা নিশ্চিত করতে সাহায্য করবে। ওভারলোডেড ক্যাশে মেমরি স্ন্যাপচ্যাট স্ন্যাপ বা গল্প ডাউনলোড না করার কারণ হতে পারে। যেকোন অপ্রয়োজনীয় আবর্জনা সরানো অ্যাপটিকে আরও ভালভাবে চলতে সাহায্য করতে পারে এবং স্ন্যাপচ্যাটে লোড করার জন্য ট্যাপ সমস্যার সমাধান করতে পারে।

বিকল্প 1:ডিভাইস সেটিংস থেকে স্ন্যাপচ্যাট ক্যাশে সাফ করুন

1. ডিভাইস সেটিংস এ যান৷ এবং অ্যাপস এবং বিজ্ঞপ্তি খুলুন .

2. এখন, Snapchat-এ নেভিগেট করুন এবং স্টোরেজ এবং ক্যাশে এ আলতো চাপুন

3. অবশেষে, ক্যাশে সাফ করুন আলতো চাপুন৷ বিকল্প, যেমন হাইলাইট করা হয়েছে।

স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করার জন্য ট্যাপ কীভাবে ঠিক করবেন

বিকল্প 2:অ্যাপের মধ্যে থেকে স্ন্যাপচ্যাট ক্যাশে সাফ করুন

1. স্ন্যাপচ্যাট খুলুন৷ অ্যাপ।

2. সেটিংস-এ আলতো চাপুন৷ এবং অ্যাকাউন্ট অ্যাকশন-এ স্ক্রোল করুন .

3. এখানে, ক্যাশে সাফ করুন -এ আলতো চাপুন৷ বিকল্প, যেমন হাইলাইট করা হয়েছে।

স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করার জন্য ট্যাপ কীভাবে ঠিক করবেন

4. পপ-আপ প্রম্পটে মুছে ফেলার বিষয়টি নিশ্চিত করুন৷ তারপরে, স্ন্যাপচ্যাট লোড করার জন্য ট্যাপটি যাচাই করার জন্য অ্যাপটি রিস্টার্ট করুন।

যদি না হয়, পরবর্তী সংশোধন করার চেষ্টা করুন৷

পদ্ধতি 4:Snapchat এর জন্য ব্যাটারি অপ্টিমাইজেশন অক্ষম করুন

অ্যান্ড্রয়েড ডিভাইসগুলি বেশিরভাগ অ্যাপের জন্য ব্যাটারি ব্যবহার অপ্টিমাইজ করার ক্ষমতা প্রদান করে। যখন অপ্টিমাইজেশান চালু করা হয়, তখন এটি ব্যবহার না করার সময় অ্যাপটিকে ঘুমোতে দেয় এইভাবে, Android অপারেটিং সিস্টেমকে আরও দক্ষতার সাথে কাজ করার অনুমতি দেয়। যাইহোক, এটি স্বয়ংক্রিয়-ডাউনলোডিং স্ন্যাপ থেকে স্ন্যাপচ্যাটকে বাধা দিতে পারে। ব্যাটারি অপ্টিমাইজেশান বন্ধ করে স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করতে ট্যাপ কীভাবে ঠিক করবেন তা এখানে রয়েছে:

1. সেটিংস -এ যান৷ আপনার ফোনের অ্যাপ।

2. অ্যাপস-এ আলতো চাপুন তারপর, স্ন্যাপচ্যাট .

3. ব্যাটারি অপ্টিমাইজেশান-এ আলতো চাপুন৷ .

4. অপ্টিমাইজ করবেন না-এ আলতো চাপুন৷ এটি বন্ধ করার বিকল্প।

স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করার জন্য ট্যাপ কীভাবে ঠিক করবেন

দ্রষ্টব্য: আপনার ডিভাইস এবং Android OS এর সংস্করণের উপর নির্ভর করে, নীচে দেখানো হিসাবে আপনার কাছে বিভিন্ন বিকল্প উপলব্ধ হতে পারে৷

পদ্ধতি 5:ব্যাটারি সেভার মোড বন্ধ করুন

আমরা বেশিরভাগই ডিভাইসের ব্যাটারি পাওয়ার জন্য সারাদিন ব্যাটারি সেভার মোডে আমাদের ডিভাইসগুলি ব্যবহার করি। যাইহোক, ব্যাটারি সেভার মোডগুলি ব্যাকগ্রাউন্ডে চলাকালীন একটি অ্যাপের ডেটা ব্যবহার সীমাবদ্ধ করে। স্পষ্টতই, স্ন্যাপচ্যাট স্ন্যাপগুলি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করতে অক্ষম হবে যাতে আপনি অবাক হয়ে যান যে কেন স্ন্যাপচ্যাট স্ন্যাপ বা গল্প ডাউনলোড করবে না। অতএব, ব্যাটারি সেভার মোড বন্ধ করা এই ত্রুটিটি ঠিক করার আরেকটি দ্রুত এবং সহজ উপায় হতে পারে। আপনি আপনার ডিভাইস ড্রপ-ডাউন টুলবার থেকে তা করতে পারেন সরাসরি অন্যথায়,

1. সেটিংস-এ যান৷ এবং ব্যাটারি আলতো চাপুন .

2. ব্যাটারি সেভার টগল বন্ধ করুন বিকল্প।

স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করার জন্য ট্যাপ কীভাবে ঠিক করবেন

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন (FAQ)

প্রশ্ন 1. আপনি কিভাবে স্ন্যাপচ্যাট সমস্যা লোড করার জন্য ট্যাপ ঠিক করবেন?

আপনার ডিভাইস রিবুট করে বা ডেটা-সেভার এবং ব্যাটারি-সেভার বিকল্পগুলি অক্ষম করে লোড করার জন্য ট্যাপ সমস্যার সমাধান করা যেতে পারে। আপনি স্ন্যাপচ্যাট অ্যাপ ক্যাশেও সাফ করতে পারেন, যেমন এই নিবন্ধে ব্যাখ্যা করা হয়েছে।

প্রশ্ন 2। কেন আমার স্ন্যাপগুলি লোড করার জন্য ট্যাপ এ আটকে আছে?

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না এবং স্ন্যাপচ্যাট লোড করার জন্য ট্যাপ এ আটকে গেলে দুর্বল ইন্টারনেট সংযোগ বা ডিভাইস এবং অ্যাপ সেটিংসের কারণে ত্রুটি ঘটতে পারে। আপনার ফোনে ব্যাটারি সেভার এবং ডেটা সেভার মোড বন্ধ করা নিশ্চিত করুন।

প্রস্তাবিত:

  • স্ন্যাপচ্যাটে সংখ্যার মানে কি?
  • স্ন্যাপচ্যাটে ফল মানে কি?
  • স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?
  • কিভাবে আপনার স্ন্যাপচ্যাট বিটমোজি গল্পগুলি তৈরি করবেন, রেকর্ড করবেন এবং শেয়ার করবেন

আমরা আশা করি আপনিস্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না তা ঠিক করতে সক্ষম হয়েছেন৷ আমাদের গাইডের সাহায্যে সমস্যা। মন্তব্য বিভাগে আপনার প্রশ্ন বা পরামর্শ দিন।


  1. হুলু টোকেন ত্রুটি 3 কিভাবে ঠিক করবেন

  2. Fix Snapchat গল্প লোড করবে না

  3. অ্যান্ড্রয়েডে স্ন্যাপচ্যাট লগইন ত্রুটি কীভাবে ঠিক করবেন

  4. Google Chrome-এ "ERR_INTERNET_DISCONNECTED" ত্রুটি কীভাবে ঠিক করবেন