কম্পিউটার

কিভাবে একটি DoorDash অ্যাকাউন্ট মুছে ফেলবেন?

ডোরড্যাশ মার্কিন যুক্তরাষ্ট্র থেকে অনলাইন খাদ্য অর্ডার এবং খাদ্য সরবরাহের জন্য একটি শীর্ষস্থানীয় প্ল্যাটফর্ম। যাইহোক, হতে পারে আপনার খাদ্য সরবরাহকারীদের সাথে একটি খারাপ অভিজ্ঞতা হয়েছে, অথবা হয়ত আপনি আর অনলাইনে খাবার অর্ডার করতে চান না। আপনার ডোরড্যাশ অ্যাকাউন্ট মুছে ফেলার কারণ যাই হোক না কেন, এটি একটি সহজ প্রক্রিয়া যা কয়েক মিনিটের মধ্যে করা যেতে পারে।

কিভাবে একটি DoorDash অ্যাকাউন্ট মুছে ফেলবেন?

আপনি আপনার মোবাইল ডিভাইস থেকে আপনার DoorDash অ্যাকাউন্ট মুছতে পারবেন না, তাই আপনার কম্পিউটারের একটি ওয়েব ব্রাউজার থেকে এটি মুছে ফেলার একমাত্র উপায়।

ডোরড্যাশ কি?

এই মুহূর্তে, Doordash বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া এবং কানাডায় উপলব্ধ। এখন পর্যন্ত, প্রায় 56% সহ মার্কিন যুক্তরাষ্ট্রে DoorDash-এর কাছে সবচেয়ে বড় বাজারের শেয়ার রয়েছে৷ এই কোম্পানির মূল উদ্দেশ্য হল স্বাধীন ঠিকাদারদের সাথে ডেলিভারি সহজতর করে স্থানীয় ভোক্তাদের স্থানীয় রেস্টুরেন্টের সাথে সংযুক্ত করা।

আপনার DoorDash অ্যাকাউন্ট মুছে ফেলার কারণ

সরাসরি গাইডে যাওয়ার আগে, আপনি কেন আপনার DoorDash অ্যাকাউন্ট মুছে ফেলবেন তার কয়েকটি কারণ এখানে রয়েছে:

  • আপনার খাবার সরবরাহকারী ড্যাশারের সাথে খারাপ অভিজ্ঞতা।
  • অন্যান্য অনলাইন ফুড অর্ডারিং প্ল্যাটফর্ম যা আপনি আরও ভাল মনে করেন।
  • অনলাইনে অর্ডার দেওয়া বন্ধ করে নিজের খাবার রান্না করা শুরু করার ব্যক্তিগত সিদ্ধান্ত।
  • রেজিস্ট্রেশন করার সময় ভুল, ড্যাশার বা গ্রাহকের মধ্যে ভুল বিকল্প বেছে নিন।
  • আপনার ব্যক্তিগত তথ্যের জন্য ডোরড্যাশকে বিশ্বাস করতে পারছি না, অতীতে একটি নিরাপত্তা লঙ্ঘনের অভিজ্ঞতা হয়েছে যার ফলে ডেটা ক্ষতি হয়েছে।

এখন আপনি আপনার DoorDash অ্যাকাউন্ট মুছে ফেলার বিষয়ে নিশ্চিত, এটি মুছে ফেলার দুটি উপায় আছে, প্রথমটি আপনার দ্বারা করা হবে, এবং অন্যটি গ্রাহক সহায়তার সাহায্যে, কিন্তু আপনি শুধুমাত্র এটি নিষ্ক্রিয় করতে পারেন৷ এটি কীভাবে করবেন তার নির্দেশিকা এখানে রয়েছে:

কিভাবে আপনার ডোরড্যাশ অ্যাকাউন্ট নিষ্ক্রিয় বা মুছবেন

আপনি যদি আপনার Doordash অ্যাকাউন্ট থেকে মুক্তি পাওয়ার সিদ্ধান্ত নিয়ে থাকেন তবে আপনি দুটি উপায়ে যেতে পারেন:

  • আপনি অফিসিয়াল ওয়েবসাইটে আপনার অ্যাকাউন্টের শংসাপত্রের সাথে লগ ইন করে এবং সেটিংস মেনু থেকে স্থায়ীভাবে আপনার অ্যাকাউন্ট মুছে ফেলার মাধ্যমে আপনি নিজেই Doordash অ্যাকাউন্টটি মুছে ফেলতে পারেন।
  • আপনি একটি অফিসিয়াল সহায়তা এজেন্টের সাথে যোগাযোগ করতে পারেন এবং তাদের আপনার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করতে বলতে পারেন৷ এই রুটটি শুধুমাত্র আপনার অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় করবে, তাই তাত্ত্বিকভাবে আপনি একই সমর্থন ডেস্কের সাথে যোগাযোগ করে পরে সিদ্ধান্তটি ফিরিয়ে নিতে পারেন৷

আপনার নিজের থেকে আপনার Doordash অ্যাকাউন্ট মুছুন

আপনি যদি আপনার Doordash অ্যাকাউন্ট থেকে মুক্তি পাওয়ার সিদ্ধান্ত নিয়ে থাকেন, তাহলে আপনাকে বুঝতে হবে যে এই প্রক্রিয়াটি সম্ভবত স্থায়ী হবে, তাই নীচের নির্দেশাবলী অনুসরণ করা শুরু করার আগে আপনার সিদ্ধান্তটি সঠিকভাবে বিবেচনা করুন:

দ্রষ্টব্য: আপনি ভবিষ্যতে DoorDash ব্যবহার করতে যাচ্ছেন কিনা তা নিশ্চিত না হলে, আমাদের সুপারিশ হল নীচের পরবর্তী পদ্ধতিতে যাওয়া যাতে আপনি অ্যাকাউন্টটি মুছে ফেলার পরিবর্তে শুধুমাত্র নিষ্ক্রিয় করেন।

  1. প্রথমে, ডোরড্যাশ সাইট অ্যাক্সেস করুন আপনার ওয়েব ব্রাউজার থেকে।
  2. এর পর, আপনার শংসাপত্র লিখুন, তারপর আপনার অ্যাকাউন্টে সাইন ইন করুন৷ কিভাবে একটি DoorDash অ্যাকাউন্ট মুছে ফেলবেন?
  3. উপরের বাম কোণার মেনু আইকনটি নির্বাচন করুন, তারপরে বিকল্পগুলির তালিকা থেকে, অ্যাকাউন্ট নির্বাচন করুন।

    কিভাবে একটি DoorDash অ্যাকাউন্ট মুছে ফেলবেন?
  4. এর পর, অ্যাকাউন্ট পরিচালনা করুন-এ ক্লিক করুন কিভাবে একটি DoorDash অ্যাকাউন্ট মুছে ফেলবেন?

    দ্রষ্টব্য: আপনার অ্যাকাউন্ট মুছে ফেলার আগে, আপনার কাছে আপনার DashDoor অ্যাকাউন্টের ইতিহাস ডাউনলোড করার বিকল্প আছে, যাতে আপনার পূর্ববর্তী লেনদেনের তথ্য অন্তর্ভুক্ত থাকে, তাই আপনার নিরাপত্তার জন্য, আমরা আপনার ডেটা ডাউনলোড করার পরামর্শ দিই।

  5. এখন ডিলিট বোতামে ক্লিক করুন, আপনাকে একটি যাচাইকরণ কোড পাঠানো হবে, এটি লিখুন তারপর ক্রিয়াটি চালিয়ে যান। অ্যাকাউন্ট মুছুন আইকনে ক্লিক করুন, তারপর আপনার সিদ্ধান্ত নিশ্চিত করুন এবং আপনার DoorDash অ্যাকাউন্ট মুছে ফেলা হবে। কিভাবে একটি DoorDash অ্যাকাউন্ট মুছে ফেলবেন?

গ্রাহক সহায়তার সহায়তার মাধ্যমে আপনার ডোরড্যাশ অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করুন

DoorDash থেকে গ্রাহক সহায়তা এজেন্টের সাথে যোগাযোগ করার সুবিধা রয়েছে, যদিও প্রক্রিয়াটি বেশি সময় নেয়। এই রুটে যাওয়ার অর্থ হল আপনার কাছে অ্যাকাউন্টটি মুছে ফেলার পরিবর্তে নিষ্ক্রিয় করার বিকল্প রয়েছে, যার অর্থ আপনি যদি সিদ্ধান্ত নেন যে আপনি আবার এই পরিষেবাটি ব্যবহার করতে চান তাহলে ভবিষ্যতে আপনি আপনার অ্যাকাউন্টটি ফেরত পেতে পারেন৷

DoorDash থেকে একজন গ্রাহক সহায়তা এজেন্টের সাথে যোগাযোগ করতে এবং আপনার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. DoorDash গ্রাহক সহায়তা সাইট অ্যাক্সেস করুন .
  2. উপলব্ধ বিকল্পগুলির তালিকা থেকে, গ্রাহক সমর্থন-এ ক্লিক করুন। কিভাবে একটি DoorDash অ্যাকাউন্ট মুছে ফেলবেন?
  3. কিছু ​​ব্যক্তিগত তথ্য আছে যা আপনাকে টাইপ করতে হবে, তারপর বর্ণনা ট্যাবের নিচে, আপনি লিখবেন যে আপনি আপনার DoorDash অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করতে চান।

দ্রষ্টব্য: তথ্যটি সঠিক কিনা তা নিশ্চিত করুন, তারপরে এটি জমা দিন এবং গ্রাহক সহায়তা টিমের জন্য আপনার প্রতিক্রিয়া জানানোর জন্য অপেক্ষা করুন।


  1. উইন্ডোজ 10 এ কীভাবে ইএ অ্যাকাউন্ট মুছবেন

  2. কিভাবে একটি Badoo অ্যাকাউন্ট মুছে ফেলবেন

  3. কীভাবে অ্যামাজন অ্যাকাউন্ট মুছবেন?

  4. কীভাবে একটি ডিসকর্ড অ্যাকাউন্ট মুছবেন