কম্পিউটার

Syncwire iPhone চার্জার রিভিউ

আপনার টুথব্রাশ বা ডিওডোরেন্টের মতো আপনার আইফোন আপনার জীবনের একটি অংশ হয়ে উঠেছে। স্ট্যান্ডার্ড, প্রতিদিনের পরিষেবাগুলি পরিচালনা করার জন্য আপনার মোবাইল ডিভাইসের উপর নির্ভর করে। এমনকি অনেক লোক দোকানে জিনিসগুলির জন্য অর্থ প্রদানের জন্য তাদের ফোন ব্যবহার করে। এই সবের অর্থ হল আপনার ডিভাইসকে চার্জ রাখার জন্য একটি উপায় প্রয়োজন, এমনকি যেতে যেতে।

সিঙ্কওয়্যার বিভিন্ন ধরনের চার্জিং ডিভাইস তৈরি করে, যার মধ্যে একটি লাইটনিং তার এবং একটি USB-C ফাস্ট চার্জার রয়েছে যা একটি গাড়ির সহায়ক পাওয়ার আউটলেটে প্লাগ করে (প্রায়ই সিগারেট লাইটার বলা হয়)। কোম্পানী আমাদের পরীক্ষা করার জন্য একটি চার্জার এবং একটি বিদ্যুতের তার পাঠিয়েছে৷

Syncwire iPhone চার্জার রিভিউ

USB-C ফাস্ট চার্জার:সুবিধাজনক, কিন্তু দ্রুত নয়

একটি গাড়িতে দ্রুত চার্জ করার ধারণাটি একটি উত্তেজনাপূর্ণ, কিন্তু দুর্ভাগ্যবশত, সিঙ্কওয়্যার চার্জারটি প্রত্যাশা অনুযায়ী বাঁচেনি। যদিও সুবিধাজনক এবং একই সময়ে দুটি ডিভাইস চার্জ করতে সক্ষম (একটি USB পোর্টের মাধ্যমে এবং একটি USB-C পোর্টের মাধ্যমে), এটি "দ্রুত চার্জ" গতি সম্পন্ন করেনি৷

আমাদের পরীক্ষায়, চার্জারটি চার্জ করার সময় প্রতি মিনিটে ব্যাটারির প্রায় 1% গতিতে কাজ করে। 25 মিনিটের চার্জে, এটি ফোনটি 29% চার্জ করে। অ্যাপলের মতে, দ্রুত চার্জিং মাত্র আধ ঘন্টার মধ্যে ব্যাটারির 50% শক্তি পুনরুদ্ধার করে।

Syncwire iPhone চার্জার রিভিউ

Syncwire Tech Specs

Syncwire চার্জারটি বৈশিষ্ট্যে পরিপূর্ণ। এটি PD এবং QC উভয় দ্রুত চার্জিং প্রোটোকল সমর্থন করে এবং প্রতি পোর্টে 2.4 amps পর্যন্ত একসাথে দুটি ডিভাইসকে পাওয়ার করতে পারে। চার্জারটি 24W পর্যন্ত আঁকতে পারে এবং 35 মিনিটে 80% পর্যন্ত রিচার্জ করতে পারে, তার বিশেষ পত্রক অনুসারে — কিন্তু আমাদের পরীক্ষা এই দাবির ব্যাক আপ করেনি।

চার্জারটিতে একটি অন্তর্নির্মিত চিপ রয়েছে যা ভোল্টেজের তারতম্য যেমন ওভার- এবং আন্ডার-ভোল্টেজ, শর্ট সার্কিট, অতিরিক্ত গরম হওয়া এবং আরও অনেক কিছু থেকে রক্ষা করে। এটি একটি গাড়ি বা ট্রাকে বিশেষভাবে সহায়ক যেখানে ব্যাটারি সামঞ্জস্যপূর্ণ পরিমাণে শক্তি সরবরাহ করতে পারে না।

Syncwire এর মতে, চার্জারটি iPhone 11 এবং Samsung Galaxy S20 পর্যন্ত বিস্তৃত পণ্যের সাথে সামঞ্জস্যপূর্ণ।

সিঙ্কওয়্যার উপস্থিতি

Syncwire iPhone চার্জার রিভিউ

Syncwire ফাস্ট চার্জারটি ছোট এবং কমপ্যাক্ট। এটি অক্জিলিয়ারী পাওয়ার পোর্ট থেকে খুব বেশি দূরে থাকে না এবং এর সাধারণ কালো নকশাটি খুব বেশি মনোযোগ আকর্ষণ করে না। QC পোর্টের উপরে একটি একক স্ট্যাটাস লাইট আছে, কিন্তু অন্য কিছু নেই।

এর সাধারণ নকশা সত্ত্বেও, সিঙ্কওয়্যারটি ভাল বোধ করে যে এটিতে কিছুটা ওজন রয়েছে। অনেক চার্জার থেকে ভিন্ন যেগুলি ক্ষীণ এবং ভঙ্গুর বোধ করে, এই চার্জারের হেফ্ট ব্যবহারকারীকে গুণমানের অনুভূতি দেয়। এটি বন্দরে কখনই বিড়বিড় করে না এবং চার্জিং তারগুলি ব্যবহারের সময় কখনই বিনামূল্যে আসে না।

সিঙ্কওয়্যার লাইটনিং কেবল

সিঙ্কওয়্যার যে প্যাকেজটি সরবরাহ করেছিল তার বাকি অর্ধেকটি ছিল একটি নাইলন-বিনুনিযুক্ত বজ্রপাতের তার। এই তারের বেশ চিত্তাকর্ষক; এটি শুধুমাত্র একটি প্রিমিয়াম অনুভূতি আছে, কিন্তু ছয় ফুট দৈর্ঘ্য এটি প্রচুর নাগাল দেয়.

Syncwire iPhone চার্জার রিভিউ

Syncwire Cable Tech Specs

সিঙ্কওয়্যার লাইটনিং চার্জার অ্যাপল দ্বারা প্রত্যয়িত, যার মানে এটি অনেক সস্তা বজ্রপাতের তারের মধ্যে অন্তর্নিহিত ঝুঁকি রাখে না। এটি শক্তি এবং ডেটা উভয়ই সহজে স্থানান্তর করে। পরীক্ষার সময় এটি কোনো সময়েই সংযোগ বিচ্ছিন্ন করেনি৷

এটিতে সর্বশেষ Apple C89 চার্জিং চিপ রয়েছে, যা Syncwire দাবি করে যে স্ট্যান্ডার্ড লাইটনিং তারের চেয়ে 20% দ্রুত ডিভাইসগুলি চার্জ করে৷ যেখানে কেবলটি সবচেয়ে চিত্তাকর্ষক, তবে এটির নির্মাণ।

একটি অ্যারামিড ফাইবার কোর দিয়ে ডিজাইন করা হয়েছে, এটি ভাঙ্গা ছাড়াই 12,000 বার বাঁকানো যেতে পারে। এটি এটিকে প্রচুর পরিমাণে শক্তি সরবরাহ করে যা এটি যেতে যেতে ব্যবহারের জন্য নিখুঁত করে তোলে। যদিও আমরা এটিকে 12,000 বার বাঁকাইনি, বিদ্যুতের তারটি হাতে শক্ত মনে হয়।

Syncwire iPhone চার্জার রিভিউ

সিঙ্কওয়্যার তারের উপস্থিতি

বজ্রপাতের তারটি বিনুনিযুক্ত এবং হালকা রঙের। যদিও এটি ফ্লেয়ারের জন্য অনেক পয়েন্ট জিততে পারে না, এটি বেশিরভাগ Apple ডিভাইসের সাথে প্রদত্ত স্ট্যান্ডার্ড লাইটনিং তারের চেয়ে ভাল দেখায়। তার চেহারা কার্যকরী এবং দরকারী, একটি braided বহি সঙ্গে।

সিঙ্কওয়্যার চার্জারটি কি চেষ্টা করার মতো?

গাড়ির চার্জার এবং লাইটনিং ক্যাবল উভয়ই পরীক্ষার সময় মুগ্ধ করেছে, এমনকি যদি গাড়ির চার্জার তার দ্রুত-চার্জিং প্রত্যাশা পূরণ না করে। দুটি ডিভাইসের মিলিত মোট মূল্য মাত্র $33, যা অন্যান্য খুচরা বিক্রেতাদের থেকে লাইটনিং তারের সমান দৈর্ঘ্যের তুলনায় উল্লেখযোগ্যভাবে কম ব্যয়বহুল।

ডিভাইসগুলি ভাল কাজ করে এবং বাজেট মূল্যে তাদের যা করা দরকার তা করে। আপনি যদি একটি অতিরিক্ত বজ্রপাতের তারের সন্ধান করেন তবে Syncwire-এর বিকল্পটি অবশ্যই আপনার সময়ের জন্য মূল্যবান। আপনি Amazon থেকে তারের এবং গাড়ির চার্জার উভয়ই কিনতে পারেন।


  1. আইফোনের সর্বশেষ লাইনের জন্য সেরা ওয়্যারলেস চার্জার

  2. দেডো আইফোন 11 করে - একজন কৃষক কার্মুজেন থেকে পর্যালোচনা

  3. Dedoimedo iPhone 6s পরীক্ষা করে

  4. Apple TV দ্রুত পর্যালোচনা