কম্পিউটার

চার্জ করার সময় আইফোন বিপিং কীভাবে ঠিক করবেন

কিছু ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে তারা সর্বশেষ অপারেটিং সিস্টেমে আপগ্রেড করার পরে, তারা পরে কিছু সমস্যার সম্মুখীন হয়। সমস্যাগুলির মধ্যে একটি হল আইফোন চার্জ করার সময় একটি বিরক্তিকর বিপিং শব্দ। যাইহোক, আইফোন চার্জ করার জন্য একটি USB কেবল ব্যবহার করার সময়, কোন বিপিং শব্দ নেই৷

যদি এটি আপনার ক্ষেত্রে হয়, তাহলে আপনি সঠিক পৃষ্ঠায় আছেন।

আপনার এই সমস্যা হওয়ার কিছু কারণ

একটি বৈদ্যুতিক আউটলেটে প্লাগ ইন করার সময় iPhone বীপ করছে। আপনি প্লাগ অফ করে থাকলেও আইফোন যদি বীপ করতে থাকে, তাহলে নিম্নলিখিতগুলি করুন:

1 st সমাধান:আরেকটি চার্জার পান

আপনাকে প্লাগ অফ করে আবার প্লাগ অন করতে হবে।

যদি আপনার সমস্যাটি হয় চার্জার, তাহলে আপনি অন্য একটি আসল চার্জার কিনতে পারেন যা Apple দ্বারা প্রত্যয়িত৷

2 nd সমাধান:আরেকটি কেবল পান

আপনি যদি সম্প্রতি আপনার চার্জারের তারের পরিবর্তন করেন, তাহলে আপনার ফোনের সাথে আসা আসলটি ব্যবহার করার চেষ্টা করুন। নিশ্চিত করুন যে পাওয়ার সাপ্লাই আপনার চার্জার এবং আপনার ডিভাইসকে সমর্থন করার জন্য যথেষ্ট।

3 য় সমাধান:আপনার iPhone রিবুট করুন

আপনি একই সাথে ভলিউম ডাউন বোতাম এবং হোম বোতামটি ধরে রেখে জোর করে পুনরায় চালু করতে পারেন। আপনার ডিভাইস বন্ধ থাকলে বিপিং অবিলম্বে বন্ধ করা উচিত।

4 th সমাধান:বৈদ্যুতিক আউটলেট এবং চার্জার চেক করুন

নিশ্চিত করুন যে আপনার চার্জারটি দেয়ালে সঠিকভাবে প্লাগ ইন করা আছে। চার্জারটি ঢোকান বা অন্য আউটলেট ব্যবহার করুন যদি আপনি মনে করেন যে ডিভাইসটি খুব ঢিলেঢালা, তাহলে এটি যেখানে প্লাগ ইন করা আছে সেখানে বৈদ্যুতিক সকেটগুলি পরিবর্তন করুন৷

5 th সমাধান:আপনার iPhone এ স্বয়ংক্রিয় সিঙ্ক বন্ধ করুন

  1. এটি করার জন্য, শুধু আপনার iTunes অ্যাপ্লিকেশনে যান৷
  2. "সম্পাদনা" বা "পছন্দগুলি" ট্যাবে যান৷ চেকবক্সটি দেখুন। এটি বলে যে ডিভাইসটি স্বয়ংক্রিয়ভাবে সিঙ্ক হতে বাধা দিন। নিশ্চিত করুন যে এটি আনচেক করা আছে।
  3. শুধু আপনার iPhone রিবুট করুন। এটি করার জন্য, সেটিংসে যান, তারপর সাধারণ এ আলতো চাপুন। Turn Off Device এ ক্লিক করুন। আপনি এটি আবার চালু করার আগে কয়েক মিনিট অপেক্ষা করুন৷

আপনি যদি আপনার আইফোনে বীপিং শব্দটি অনুভব করতে থাকেন তবে আপনার জন্য একজন বিশেষজ্ঞের সাথে যোগাযোগ করার সময় হতে পারে। আপনাকে সমস্যাটি সম্পর্কে তাদের জানাতে হবে যাতে তারা কখন এটি ঠিক করতে হবে সে সম্পর্কে একটি পরিষ্কার ধারণা পাবে।


  1. আপনার আইফোন যখন Wi-Fi এর সাথে সংযুক্ত হবে না তখন কীভাবে ঠিক করবেন

  2. আইফোনে ক্র্যাশ হওয়া অ্যাপগুলি কীভাবে ঠিক করবেন

  3. কিভাবে একটি হিমায়িত আইফোন ঠিক করবেন

  4. আইফোনের রিস্টার্টিং সমস্যাটি কীভাবে ঠিক করবেন