কম্পিউটার

এটা কি এখনও একটি PS4 কেনা মূল্যবান?

এটা কি এখনও একটি PS4 কেনা মূল্যবান?

ব্ল্যাক ফ্রাইডে এখন আমাদের পিছনে রয়েছে, অনেক খুচরা বিক্রেতা ইতিমধ্যে আরও বিক্রি আকর্ষণ করতে তাদের পণ্যের দাম কমিয়ে দিয়েছে। এর মধ্যে কনসোল রয়েছে, যেখানে কিছু খুচরা বিক্রেতা PS4-এর দাম কমিয়েছে।

তবে সামান্য সমস্যা আছে! PS5 মুক্তির কাছাকাছি; এটি 2020 সালের ছুটির মরসুমে প্রকাশিত হবে। যেমন, আপনি যখন এখন একটি PS4 বাছাই করবেন, তখন এটি PS5 এর সাথে ছাড়িয়ে যাওয়ার প্রায় এক বছর সময় লাগবে।

যখন ডিলগুলি হিট হয়, আপনার কি PS4 কেনার জন্য বিরক্ত করা উচিত? নাকি PS5 এর জন্য আপনার নগদ সঞ্চয় করা ভাল?

PS4 গেম কি PS5 এ কাজ করে?

PS4 গেমগুলির সাথে PS5 এর সামঞ্জস্যপূর্ণ একটি চুক্তি-নির্মাতা বা ব্রেকার। আপনি PS4 গেমগুলির একটি লাইব্রেরি কিনতে চান না, শুধুমাত্র PS5 সেগুলি গ্রহণ না করার জন্য৷

সৌভাগ্যবশত, Sony সম্পূর্ণরূপে PS5-এর সাথে PS4 সামঞ্জস্য বজায় রাখতে চায়। শুধু তাই নয়, PS5 প্লেয়াররা PS4 মালিকদের সাথে অনলাইনে খেলতে পারে। এর মানে হল যে আপনি আনন্দের সাথে আপনার PS4 সংগ্রহ তৈরি করতে পারেন, তারপর এটি মুক্তি পেলে এটিকে PS5-এ নিয়ে যেতে পারেন।

PS4 পেরিফেরাল কি PS5 এ কাজ করে?

এটা কি এখনও একটি PS4 কেনা মূল্যবান?

জিনিসগুলির চেহারা থেকে, PS5 একটি নিয়ামক ব্যবহার করবে যা অনুরূপ কিন্তু PS4 এর জন্য অভিন্ন নয়। যেমন, আপনি আপনার পুরানো কন্ট্রোলারগুলিকে নতুন সিস্টেমে আনতে পারবেন কিনা তা বলা কঠিন। Sony, যাইহোক, নিশ্চিত করেছে যে PS4 এর VR হেডসেটটি স্থানান্তরিত হবে, তাই আপনি অপেক্ষা করার সময় আপনার PS4 এর সাথে ডিজিটাল বিশ্ব অন্বেষণ করুন!

PS5 কি PS4 এর চেয়ে বেশি শক্তিশালী হবে?

স্পষ্টভাবে! PS5 এর জন্য হার্ডওয়্যার স্পেসিফিকেশন টিজ করা হয়েছে, এবং এটি PS4 এর তুলনায় অনেক বেশি হবে। এটি PS4 প্রো এবং স্লিমের মতো একটি অনুভূমিক স্থানান্তর নয়, তাই PS5 গেমগুলি PS4 সিস্টেমে কাজ করবে না। যেমন, PS5 এর জন্য যদি এমন কিছু আসে যা আপনি দেখতে পছন্দ করেন, তাহলে আপনাকে আপগ্রেড করতে হবে।

এই দেরিতে PS4 কেনা কি মূল্যবান?

আপনি দেখতে পাচ্ছেন, এখন PS4 কেনার জন্য খুব বেশি নেতিবাচক দিক নেই, বিশেষ করে যদি এটি কম দামে হয়। নিশ্চিত, কনসোলটি এক বছরের মধ্যে অপ্রচলিত হয়ে যাবে, কিন্তু গেমগুলি PS5 পর্যন্ত চলতে থাকবে যদি আপনি শেষ পর্যন্ত এটি কিনে নেন৷

এটা কি এখনও একটি PS4 কেনা মূল্যবান?

আপনি কোন PS4 দখল করেন তা আপনার বাজেট এবং খরচ করার ইচ্ছার উপর নির্ভর করে। উদাহরণস্বরূপ, PS4 প্রো-এর সেরা কর্মক্ষমতা রয়েছে; যাইহোক, যদি কর্মক্ষমতা আপনার প্রধান উদ্বেগ হয়, তাহলে আপনি PS5 এর জন্য অপেক্ষা করতে এবং এর উচ্চতর হার্ডওয়্যারে PS4 গেম খেলতে পছন্দ করতে পারেন।

অন্যথায়, আপনি যদি অর্থ সঞ্চয় করতে চান, PS4 স্লিম হবে সবচেয়ে সস্তা বিকল্প এবং আপনার আর্থিক ক্ষতি করবে না। PS4 স্লিম প্রো-এর মতো শক্তিশালী নয়, তবে আপনি যদি একটি PS5 পাওয়ার পরিকল্পনা করেন, তবে এটি একটি দুর্দান্ত বিকল্প যদি আপনি শুধুমাত্র এক বছর বাকি থাকতে খুব গভীরভাবে বিনিয়োগ করতে না চান।

উপসংহারে, PS4 পুরানো হওয়ার আগে আরও এক বছর স্থায়ী হবে। সৌভাগ্যবশত, আপনি যদি বিক্রয়ের সময় একটি PS4 নিয়ে থাকেন, তাহলে আপনি একটি কিনলেই আপনি আপনার সম্পূর্ণ লাইব্রেরিটি PS5-এ নিয়ে যেতে পারবেন।

আপনি কি এই ছুটির মরসুমে একটি PS4 কিনবেন? নিচে আমাদের জানান।


  1. কিভাবে আপনার PS4 এ মিডিয়া ফাইল চালাবেন

  2. 6টি কারণ iPod Touch আজও কেনার যোগ্য

  3. S2M ব্যাখ্যা করে:AppleCare+ কী এবং এটি কি মূল্যবান?

  4. এয়ারপডগুলি কি এটির যোগ্য?