কম্পিউটার

একটি রগড কম্পিউটার কেনার সময় কি দেখতে হবে

অস্বাস্থ্যকর কম্পিউটারগুলি কিছু পেশা এবং চাকরির একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ - তারা মানুষকে এই জ্ঞানে নিরাপদে কাজ করতে সক্ষম করে যে কোনও দুর্যোগ ঘটলে তাদের ডেটা আপোস করা হবে না বা হারিয়ে যাবে না।

রগড কম্পিউটারগুলি প্রায়শই সামরিক বাহিনী দ্বারা ব্যবহৃত হয়, যদিও সেগুলি শিল্পেও ব্যবহৃত হয়। এই কম্পিউটারগুলি এমন অনেকগুলি জিনিস সহ্য করতে সক্ষম হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে যা একটি ঐতিহ্যগত কম্পিউটারের জন্য সম্ভাব্য ক্ষতিকারক প্রমাণিত হবে। তাদের প্রায়শই আর্মার প্লেটিং থাকে, তা নিশ্চিত করার জন্য যে এটি মেঝেতে পড়লেও কম্পিউটারটি অক্ষত অবস্থায় বেঁচে থাকবে।

একটি রগড কম্পিউটার কেনার সময় কি দেখতে হবে

এই প্রবন্ধে, আমরা আপনাকে বলতে যাচ্ছি যে আপনি যখন আপনার প্রথম শ্রমসাধ্য কম্পিউটার কিনছেন তখন আপনার কী দেখা উচিত, তা কাজের জন্য হোক বা আনন্দের জন্য। আপনার যদি অন্য কোন পরামর্শ থাকে, অনুগ্রহ করে নিচে মন্তব্য বিভাগে সেগুলি ছেড়ে দিন৷

একটি শ্রমসাধ্য কম্পিউটার কেনার সময় যা দেখতে হবে তা এখানে।

তাপমাত্রা

বেশিরভাগ সাধারণ কম্পিউটার উচ্চ মাত্রার তাপ সহ্য করতে পারে না এবং খুব আর্দ্র পরিবেশে ব্যবহার করা যায় না। যাইহোক, CP টেকনোলজিস অনুসারে , শ্রমসাধ্য পিসি বিশেষজ্ঞরা, শ্রমসাধ্য কম্পিউটারগুলি খুব উচ্চ তাপমাত্রা সহ্য করতে পারে, যে কারণে তারা প্রায়শই বিদেশে এবং বিদেশে সামরিক বাহিনী দ্বারা ব্যবহৃত হয়। সামরিক বাহিনী প্রায়শই খুব উচ্চ তাপমাত্রা সহ পরিবেশে কাজ করে, যা একটি সাধারণ কম্পিউটারকে ভাজবে এবং এটিকে অকেজো করে দেবে।

উচ্চ তাপমাত্রার সময় টিকে থাকার জন্য আপনার যদি কম্পিউটারের প্রয়োজন হয় এবং উচ্চ আর্দ্রতায়, তারপরে একটি শ্রমসাধ্য কম্পিউটার অবশ্যই আপনার প্রয়োজন। এই কম্পিউটারগুলি নিশ্চিত করবে যে আপনি এখনও অসহ্য গরম বা অবিশ্বাস্যভাবে আর্দ্র আবহাওয়ায় গুরুত্বপূর্ণ ডেটা প্রেরণ করতে পারেন৷

শক

রুক্ষ কম্পিউটার উচ্চ মাত্রার শক এবং তীব্র কম্পন সহ্য করতে পারে। এর কারণ হ'ল এগুলি সামরিক প্রয়োগের জন্য ডিজাইন করা হয়েছে এবং সামরিক ক্ষেত্রে বিস্ফোরণ এবং কম্পন অস্বাভাবিক নয়। সামরিক অভিযান এবং মিশনের জন্য এই কম্পিউটারগুলি ব্যবহার করে। এগুলি প্রায়শই ড্রোন স্থাপনের জন্য ব্যবহার করা যেতে পারে, তাই তাদের কম্পন এবং বিস্ফোরণ সহ্য করতে সক্ষম হতে হবে।

আপনি যদি সামরিক প্রয়োগের জন্য একটি শ্রমসাধ্য কম্পিউটার কিনতে চান, তাহলে এটি গুরুত্বপূর্ণ যে আপনি এমন একটি খুঁজে বের করুন যা তীব্র কম্পন এবং ধাক্কা সহ্য করতে পারে। প্রস্তুতকারক সম্ভবত তাদের ওয়েবসাইটে আপনাকে জানাবেন যে তাদের কম্পিউটার কতটা শক এবং কম্পন দাঁড়াতে পারে – যদি না হয় তাহলে আপনি সবসময় তাদের খুঁজে বের করতে বলতে পারেন।

জারা বিরোধী

আপনি কখনই নিশ্চিত হতে পারবেন না যে আপনি কোথায় একটি শ্রমসাধ্য কম্পিউটার ব্যবহার করবেন। যে কাজে তারা প্রায়শই ব্যবহৃত হয় তা ব্যবহারকারীকে সম্ভাব্য ক্ষয়কারী পদার্থের কাছাকাছি রাখে।

এই কারণে, এটি গুরুত্বপূর্ণ যে আপনি শুধুমাত্র একটি শ্রমসাধ্য কম্পিউটারে বিনিয়োগ করুন যেখানে উচ্চ ক্ষয়রোধী বৈশিষ্ট্য রয়েছে, যাতে আপনি নিশ্চিত করতে পারেন যে আপনার কম্পিউটারটি সম্ভাব্য ক্ষয়কারী পদার্থ বা দূষিত পদার্থের সংস্পর্শে এলে এটি নষ্ট না হয়।

আপনি যুদ্ধক্ষেত্রে থাকাকালীন বা তেলের রিগ এ অবস্থান করার সময় আপনার কম্পিউটার যদি ক্ষয়প্রাপ্ত হয়, তাহলে আপনি খুব গুরুত্বপূর্ণ ডেটা হারাতে পারেন। সর্বদা ক্ষয়রোধী বৈশিষ্ট্য আছে এমন একটি রুক্ষ কম্পিউটার সন্ধান করুন৷

একটি রগড কম্পিউটার কেনার সময় কি দেখতে হবে

উচ্চতা

একটি সাধারণ কম্পিউটার উচ্চ বা নিম্ন যাই হোক না কেন চরম উচ্চতায় দাঁড়াতে পারে না। রাগড কম্পিউটারগুলি, তবে, চরম উচ্চতা সহ্য করতে সক্ষম হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে, যা অত্যন্ত গুরুত্বপূর্ণ বিবেচনা করে যে লোকেরা তাদের ব্যবহার করে সামরিক বাহিনীতে থাকতে পারে, যারা তাদের বিভিন্ন উচ্চতায় দেখতে পারে।

এটি গুরুত্বপূর্ণ যে আপনি একটি রগড কম্পিউটার খুঁজে বের করুন যা বিভিন্ন উচ্চতা সহ্য করতে পারে – এটি সম্ভবত তাদের ওয়েবসাইটে বলে দেবে তারা কোন ডিগ্রিতে দাঁড়াতে পারে, এবং যদি না হয়, আপনি সর্বদা প্রস্তুতকারককে জিজ্ঞাসা করতে পারেন। আগে থেকে বলা অসম্ভব, কোন উচ্চতায় আপনার এটির প্রয়োজন হবে, বিশেষ করে আপনি যদি সামরিক বাহিনীতে কাজ করেন, তাই সতর্কতার দিক থেকে ভুল করুন এবং এমন একটি খুঁজুন যা সব ধরনের উচ্চতায় দাঁড়াতে পারে।

SWaP

SWaP, যা আকার, ওজন এবং শক্তির সংক্ষিপ্ত রূপ, আপনি একটি শ্রমসাধ্য কম্পিউটার কেনার আগে বিবেচনা করা আরেকটি গুরুত্বপূর্ণ বিষয়। আদর্শভাবে, আপনার কম্পিউটারটি যথেষ্ট বড় হওয়া উচিত যাতে আপনি স্ক্রীন দেখতে এবং স্ট্রেন ছাড়াই কম্পিউটার ব্যবহার করতে সক্ষম হন, তবে স্টোরেজের ক্ষেত্রে এটি যুক্তিসঙ্গত আকারের হওয়া উচিত। আপনি এমন একটি কম্পিউটার চান না যা খুব ভারী, তবে সাঁজোয়া প্লেটিংয়ের কারণে এটি এখনও একটি সাধারণ কম্পিউটারের চেয়ে ভারী হবে।

আপনি, অবশেষে, দীর্ঘায়ু আছে এমন একটি ব্যাটারি খুঁজে পেতে চাইবেন। বেশিরভাগ লোকেরা যারা এই কম্পিউটারগুলি ব্যবহার করে তাদের কাজের প্রকৃতির কারণে, আপনি প্রতিদিন এটিকে থামাতে এবং চার্জ করতে সক্ষম নাও হতে পারেন, তাই আদর্শভাবে এটির কয়েক দিনের শক্তি থাকা উচিত৷

আমরা আশা করি, এই পৃষ্ঠাটির সাহায্যে, আপনি এখন একটি রুক্ষ কম্পিউটার কেনার জন্য আরও স্বাচ্ছন্দ্য বোধ করবেন। এই কম্পিউটারগুলি সামরিক এবং শিল্প কর্মীদের জন্য একটি দুর্দান্ত সম্পদ, তবে এটি গুরুত্বপূর্ণ যে আপনি সঠিকটি খুঁজে পান। পড়ার জন্য আপনাকে ধন্যবাদ, অনুগ্রহ করে ফিরে আসুন এবং শীঘ্রই আমাদের সাথে আবার দেখা করুন৷


  1. একটি SSD কেনা:কি দেখতে হবে

  2. একটি VPN নির্বাচন করার সময় কি দেখতে হবে

  3. একটি VPS নির্বাচন করার সময় কি লক্ষ্য করা উচিত

  4. ডান স্ক্রীন ক্যাপচার সফ্টওয়্যারটিতে কী সন্ধান করবেন