কম্পিউটার

PS5 এ PSVR চালানোর জন্য কীভাবে বিনামূল্যে PS4 ক্যামেরা অ্যাডাপ্টার পাবেন তা এখানে রয়েছে

আপনি যদি স্ক্যালপারগুলিকে বাইপাস করতে এবং আমাদের প্রতিষ্ঠাতা কেভিনের মতো একটি প্লেস্টেশন 5 ছিনিয়ে নেওয়ার জন্য যথেষ্ট ভাগ্যবান হন তবে আপনি এটি PSVR-এর জন্য ব্যবহার করতে চাইতে পারেন। সর্বোপরি, কেন আপনি ভার্চুয়াল রিয়েলিটির জন্য গ্রাফিকাল শক্তির সেই সমস্ত নতুন টেরাফ্লপ ব্যবহার করবেন না, যেগুলি সত্যিই তাদের থেকে উপকৃত হতে পারে?

ব্যাপারটি হল, PS5 বেশিরভাগ PS4 গেমগুলির সাথে পিছিয়ে থাকা সামঞ্জস্যপূর্ণ, যার মধ্যে রয়েছে যেগুলি PSVR হেডসেট ব্যবহার করে, Sony-এর নতুন কনসোলে VR কীভাবে কাজ করে সে সম্পর্কে কিছু বিশেষত্ব রয়েছে৷

PS5 এর জন্য নতুন HD ক্যামেরা বিদ্যমান PSVR অভিজ্ঞতার সাথে সামঞ্জস্যপূর্ণ নয়, তাই আপনার নতুন কনসোলে আপনার VR শিরোনামগুলি চালানোর জন্য আপনার PS4 ক্যামেরার প্রয়োজন হবে৷ তার মানে PS4 ক্যামেরা ব্যবহার করার জন্য আপনার একটি অ্যাডাপ্টারের প্রয়োজন, যা আপনি সুন্দরভাবে জিজ্ঞাসা করলে Sony আপনাকে বিনামূল্যে পাঠাবে। এখানে কিভাবে।

কীভাবে পেতে হয় তা এখানে PSVR

-এর জন্য আপনার PS5 এর সাথে আপনার PS4 ক্যামেরা ব্যবহার করতে আপনার যে অ্যাডাপ্টারটি প্রয়োজন

ঠিক আছে, তাহলে আপনার কাছে একটি PS5, একটি PS4 ক্যামেরা এবং একটি PSVR হেডসেট আছে? কারণ আপনার PSVR হেডসেট থেকে কিছু নম্বরের প্রয়োজন হবে।

  1. অনুরোধ শুরু করতে Sony এর সমর্থন পৃষ্ঠাতে যান
  2. Captcha পূরণ করে আপনি রোবট নন তা যাচাই করুন, তারপর ক্রমিক নম্বর লিখুন আপনার PSVR হেডসেট থেকে। সেই নম্বরটি ব্ল্যাক বক্সে রয়েছে যেটিতে C, M, বা P দিয়ে শুরু করে সমস্ত তারগুলি যায়৷ আপনার অঞ্চলের উপর নির্ভর করে
  3. তারপর Sony কে আপনার ইমেল ঠিকানা সহ আপনার শিপিং বিশদ দিন

এটাই, এখন আপনি বসে থাকতে পারেন এবং একটি ট্র্যাকিং নম্বর সহ Sony থেকে একটি শিপিং নিশ্চিতকরণের জন্য অপেক্ষা করতে পারেন৷ আপনার নতুন PS5 এ PSVR খেলা উপভোগ করুন, যতক্ষণ না Sony ভবিষ্যতে একটি নতুন হেডসেট নিয়ে আসে।

আপনি কি মনে করেন? PSVR-এর জন্য এই অ্যাডাপ্টারের একটি ছিনতাই করার পরিকল্পনা করছেন? নীচে মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook-এ নিয়ে যান।

সম্পাদকদের সুপারিশ:

  • আপনি কি প্লেস্টেশন স্টোরে গেম ফেরত দিতে পারেন?
  • সাইবারপাঙ্ক 2077 পরিস্থিতি এতটাই খারাপ যে সোনি এটিকে প্লেস্টেশন স্টোর থেকে সরিয়ে দিচ্ছে
  • আপনি যদি কোনো গেমের PS4 সংস্করণ খেলছেন তাহলে নতুন PS5 আপডেট আপনাকে সতর্ক করে দেয়
  • PS5 - গ্রিঞ্চ বট কেনার ক্ষেত্রে আপনার সবচেয়ে বড় শত্রুর সাথে দেখা করুন

শুধু একটি সতর্কতা, আপনি যদি আমাদের লিঙ্কগুলির মাধ্যমে কিছু কিনে থাকেন তবে আমরা বিক্রয়ের একটি ছোট অংশ পেতে পারি। আমরা এখানে লাইট জ্বালিয়ে রাখার একটি উপায়। আরো জন্য এখানে ক্লিক করুন.


  1. PS4 কি 4K এবং ব্লু-রে চালায়? এখানে কিভাবে করতে হয়

  2. কিভাবে বিনামূল্যে মাইক্রোসফট ওয়ার্ড পেতে

  3. PS4 রিমোট প্লে ব্যবহার করে পিসি/ম্যাকে PS4 গেমগুলি কীভাবে খেলবেন

  4. প্লে স্টোরে বিনামূল্যের জন্য অর্থপ্রদানের Android অ্যাপগুলি কীভাবে পাবেন