কম্পিউটার

RedisConf 2021-এ পুরষ্কার যোগ করুন

20-21 এপ্রিল পর্যন্ত, 60টিরও বেশি অন-ডিমান্ড ব্রেকআউট সেশন, চারটি একেবারে নতুন, বিনামূল্যের প্রশিক্ষণ কোর্স এবং $100K "Build on Redis" হ্যাকাথনের জন্য RedisConf 2021-এ আমাদের সাথে যোগ দিন। এছাড়াও আপনি আমাদের লাইভ কীনোট এবং ফায়ারসাইড চ্যাটে টিউন করতে চাইবেন, যেখানে আমরা সর্বশেষ Redis ডেভেলপমেন্ট, আমাদের অংশীদারদের সাথে আমাদের Redis এন্টারপ্রাইজের সহযোগিতা এবং যারা রিয়েল-টাইম ডেটা তাদের সমাধানের অংশ হিসেবে তৈরি করছে তাদের কাছ থেকে অন্তর্দৃষ্টি নিয়ে আলোচনা করব।

শেখার জন্য কঠোর পরিশ্রম করার সময়, কিছু মজা করতে ভুলবেন না! আমরা $25,000 পুরষ্কার-এর বেশি দিচ্ছি 500 জনের বেশি অংশগ্রহণকারীকে —আপনাকে যা করতে হবে তা হল আপনার প্রোফাইল সম্পূর্ণ করা, সমীক্ষা জমা দেওয়া এবং কোড খোঁজার মতো কাজ করে পয়েন্ট অর্জন করা। আপনার RedisConf অভিজ্ঞতার সবচেয়ে বেশি ব্যবহার করার টিপস সহ আপনি কী এবং কীভাবে জিততে পারেন তা এখানে দেখুন:

পুরস্কারগুলি দেখুন

আমরা সেরা 500 অংশগ্রহণকারীদের উপহার কার্ড প্রদান করছি। প্রতিটি ব্যক্তিকে স্কোর করা পয়েন্টের ভিত্তিতে একটি রিয়েল-টাইম লিডারবোর্ডে র‌্যাঙ্ক করা হবে। একবার ঘড়ির কাঁটা 11:59 p.m. 21 এপ্রিল PT, প্রতিটি অংশগ্রহণকারীর র‌্যাঙ্কিং সিমেন্ট করা হবে এবং পয়েন্ট টোটাল লক করা হবে। এখানে আপনি কি জিততে পারেন:

RedisConf 2021-এ পুরষ্কার যোগ করুন

পুরষ্কার ড্র

পুরষ্কারগুলি উপহার কার্ড দিয়ে থামে না—আপনি একা উপস্থিতির মাধ্যমে বড় পুরস্কার জেতার যোগ্য৷  সম্মেলনের প্রতিটি দিনে আমরা একটি iPhone 12 দিচ্ছি (256 জিবি, কারণ আমরা জানি আপনি আপনার ডেটা পছন্দ করেন) এবং একটি DGI Mini 2 Quadcopter মোট চারটি পুরস্কারের ড্রয়ের জন্য। কনফারেন্সে যোগ দিয়ে আইফোন জিতুন এবং লাইভ কীনোটগুলিতে অংশ নিয়ে ড্রোন ড্রতে প্রবেশ করুন। প্রতিটি কনফারেন্সের দিন এবং প্রতিটি মূল বক্তব্যে উপস্থিত থাকা ড্রতে একটি এন্ট্রি যোগ করবে, আপনাকে উভয় দিন পুরস্কার জেতার সুযোগ দেবে।

আপনার শট গুলি করুন এবং কিছু পয়েন্ট স্কোর করুন

অংশগ্রহণ চ্যালেঞ্জ

এটি বাস্কেটবল নয়, কিন্তু স্কোরিং পয়েন্ট আপনাকে বিজয়ী করে তুলতে পারে। পয়েন্ট অর্জনের একটি উপায় হল নিম্নলিখিত চ্যালেঞ্জে অংশগ্রহণ করা :

  • আপনার অংশগ্রহণকারীদের প্রোফাইল সম্পূর্ণ করুন (আপনার ফটো সহ)
  • একটি প্রশিক্ষণ বা সেশন জরিপ সম্পূর্ণ করুন
  • একটি মূল বক্তব্য সমীক্ষা সম্পূর্ণ করুন

অংশগ্রহণ করা বড় লভ্যাংশ প্রদান করতে পারে—আপনি যদি উভয় দিনে সকাল 9-11 টা থেকে PT, বা নির্দিষ্ট ব্রেকআউট সেশনে কী-নোটগুলিতে যোগ দেওয়ার পরিকল্পনা করেন, তাহলে পরে একটি সমীক্ষা পূরণ করতে সময় নিন। আপনার সময়ের মাত্র কয়েক মিনিটের জন্য, আপনি লিডারবোর্ডে আপনার র‌্যাঙ্কিং বাড়াতে পারেন!

স্ক্যাভেঞ্জার হান্ট

আপনি পয়েন্ট অর্জন করতে পারেন অন্য উপায় হল s এর মাধ্যমে ক্যাভেঞ্জার হান্ট। এই চ্যালেঞ্জের লক্ষ্য হল কোডগুলি খুঁজে বের করা, এবং সেগুলি পাওয়ার জন্য দুটি প্রাথমিক উপায় রয়েছে:

  • একজন রেডিস বিশেষজ্ঞের সাথে কথা বলুন
  • সম্মেলন জুড়ে লুকানো পণ্যের পতাকা অনুসন্ধান করুন
  • প্ল্যাটিনাম স্পনসর কোডের জন্য অনুসন্ধান করুন
  • Redis ডিজিটাল রূপান্তর সূচক সমীক্ষাটি সম্পূর্ণ করুন

একাধিক উপায়ে আপনি একজন বিশেষজ্ঞের কাছে পৌঁছাতে পারেন, যেমন একের পর এক টেক্সট চ্যাট, লাইভ ডিসকাশন রুম অফিসের সময় এবং ডিসকর্ড কমিউনিটি সাপোর্ট প্ল্যাটফর্ম। রেডিস বিশেষজ্ঞের একটি কোড আপনাকে 50 পয়েন্ট প্রদান করবে, যখন একটি পণ্য পতাকা থেকে একটি কোড আপনাকে 10 উপার্জন করবে। এখানে আপনি বিভিন্ন পতাকা খুঁজে পেতে পারেন:

  • RediSearch পতাকা
  • RedisJSON পতাকা
  • RedisGears পতাকা
  • RedisAI পতাকা
  • রেডিসগ্রাফ পতাকা
  • RedisTimeSeries পতাকা
  • RedisBloom পতাকা

কিভাবে RedisConf-এর সর্বোচ্চ ব্যবহার করা যায়

কনফারেন্সটি অপ্টিমাইজ করার জন্য ডিজাইন করা হয়েছে কিভাবে অংশগ্রহণকারীরা বিষয়বস্তু দেখে এবং সহকর্মী এবং প্রশিক্ষকদের সাথে যোগাযোগ করে। অভিজ্ঞতাটি মোবাইল-বান্ধব, তাই আপনি যেতে যেতে RedisConf নিতে পারেন।

অন্যদের সাথে সংযোগ করা হচ্ছে

ব্রেক কক্ষে সমমনা সহকর্মীদের সাথে নেটওয়ার্ক করুন বা জনপ্রিয় বিষয়গুলির জন্য উত্সর্গীকৃত আলোচনা কক্ষে একটি সংলাপ তৈরি করুন৷ সরাসরি বার্তার মাধ্যমে একজন সহকর্মীর সাথে সরাসরি সংযোগ করুন , অথবা একটি ফোন বা ভিডিও চ্যাট অনুরোধ করে .

RedisConf 2021-এ পুরষ্কার যোগ করুন

সামগ্রীর সাথে জড়িত

আপনার মধ্যে অনেকেই মাল্টিটাস্কার—তাই আমরা প্ল্যাটফর্মে রোমিং করার সময় আপনাকে সেশন দেখতে সক্ষম করার একটি উপায় খুঁজে পেয়েছি! সেশন ভিডিওর নীচে বাম দিকে পপ-আউট ভিডিও ট্যাবে ক্লিক করুন যখন আপনি অন্বেষণ করবেন তখন দেখা চালিয়ে যেতে আপনি প্ল্যাটফর্মের মধ্যে প্রতিটি সেশনে নোট নিতে সক্ষম হবেন, যা আপনি আপনার ব্যক্তিগত ডিভাইসে ডাউনলোড এবং সংরক্ষণাগার করতে পারেন। এছাড়াও, মনে রাখবেন যে বিষয়বস্তুর সাথে জড়িত থাকা আপনাকে পয়েন্ট অর্জন করতে এবং লিডারবোর্ডে আপনার র‌্যাঙ্কিংকে এগিয়ে নিতে সাহায্য করতে পারে।

RedisConf সারা বিশ্বের Redis উত্সাহীদের জন্য মজা এবং নমনীয়তার সাথে ডিজাইন করা হয়েছে। শুধুমাত্র মূল বক্তব্য উপস্থাপনা, ব্রেকআউট সেশন এবং প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণ করেই নয়, “বিল্ড অন রেডিস” হ্যাকাথন (আমরা এর জন্য মোট $100k পুরস্কার দিচ্ছি বিজয়ী প্রকল্প!) RedisConf 2021-এ রিয়েল-টাইম ডেটার শক্তি পুনরায় আবিষ্কার করুন এবং নিবন্ধন করে নিজেকে পুরস্কৃত করুন!


  1. 2021 সালের সেরা লিনাক্স ল্যাপটপের মধ্যে 5টি

  2. এখানে কোন RedisConf 2021 সেশনগুলি আপনার দেখা উচিত

  3. এই ৩টি RedisConf 2021 সেশনে রিয়েল-টাইম ডেটা পুনরায় আবিষ্কার করুন

  4. কীভাবে মাইক্রোসফ্ট পুরষ্কার থেকে সর্বাধিক পয়েন্ট অর্জন করবেন এবং সহজে অর্থ উপার্জন করবেন