কম্পিউটার

উইন্ডোজ 10 মে 2021 আপডেট এখন শেষ

আমরা সম্প্রতি Windows 10 মে আপডেট ("21H1" নামেও পরিচিত) কভার করেছি, কিন্তু কখন এটি জনসাধারণের কাছে প্রকাশ হবে তা আমরা জানতাম না। সৌভাগ্যবশত, মাইক্রোসফ্ট আপডেটের জন্য লঞ্চ বোতামে আঘাত করেছে, এবং এটি শীঘ্রই আপনার উইন্ডোজ আপডেটে প্রদর্শিত হবে।

Windows 10 মে আপডেটে কী আছে?

মাইক্রোসফ্ট উইন্ডোজ ব্লগে ট্রাম্পেট বাজিয়েছে, আনুষ্ঠানিকভাবে আপডেটটিকে প্রকাশের জন্য প্রস্তুত বলে ঘোষণা করেছে৷

আপডেটটি নিজেই বিশাল নয়, তবে এতে আপনার উইন্ডোজ 10 মেশিনের জন্য প্রয়োজনীয় প্যাচ এবং সংশোধন রয়েছে যাতে এটিকে মসৃণভাবে চলতে থাকে। এছাড়াও আপডেটটি Windows Hello ব্যবহারকারীদের Windows Defender অ্যাপ্লিকেশন গার্ডকে আরও ভালোভাবে চালানোর জন্য কিছু পরিবর্তনের পাশাপাশি একটি বাহ্যিক বা অভ্যন্তরীণ ক্যামেরা ব্যবহার করার অনুমতি দেয়।

মাইক্রোসফ্ট বলে যে আপনি আপনার পিসিতে উইন্ডোজ আপডেট সেটিংসে গিয়ে আপডেটটি সন্ধান করতে পারেন এবং কোনও নতুন সংযোজন পরীক্ষা করতে বলে৷ যাইহোক, সফ্টওয়্যার জায়ান্ট যোগ করে যে এটি চাহিদার সাথে তাল মিলিয়ে চলার জন্য আপডেটটিকে বিস্ময়কর করে তুলছে, তাই আপনি কয়েক সপ্তাহের জন্য ডাউনলোড বিকল্পটি দেখতে পাবেন না।

মে আপডেটের জন্য উইন্ডোজ খোলা হচ্ছে

যদিও Windows 10 21H1 আপডেটটি বিশেষভাবে বিশাল নয়, এতে Windows Hello এবং Windows Defender ব্যবহারকারীদের জন্য কিছু চমৎকার সংযোজন রয়েছে। উইন্ডোজ আপডেটের দিকে আপনার চোখ রাখতে ভুলবেন না এবং সুযোগ পেলেই এটি দখল করুন।

আপনার যদি এমন একটি ক্যামেরা থাকে যা উইন্ডোজ হ্যালো সমর্থন করে, তাহলে কেন এটিকে দেখতে দেবেন না? পাসওয়ার্ড ছাড়াই আপনার পিসিতে সাইন ইন করার জন্য এটি একটি দুর্দান্ত টুল৷

ইমেজ ক্রেডিট:StarLine/Shutterstock.com


  1. Windows 10 এর 1809 আপডেটে 5টি সেরা নতুন বৈশিষ্ট্য

  2. Windows 10 এ কিভাবে উইন্ডোজ আপডেট ব্যান্ডউইথ সীমিত করা যায়

  3. উইন্ডোজ 10 নভেম্বর 2021 আপডেট v21H2 এখানে প্রকাশিত হয়েছে যে এটি এখন কীভাবে পাবেন

  4. কিভাবে উইন্ডোজ 11 2022 আপডেট এখনই ইনস্টল করবেন