কম্পিউটার

কীভাবে মাইক্রোসফ্ট পুরষ্কার থেকে সর্বাধিক পয়েন্ট অর্জন করবেন এবং সহজে অর্থ উপার্জন করবেন

আপনি যদি ইতিমধ্যে না জেনে থাকেন, মাইক্রোসফ্টের একটি প্রোগ্রাম রয়েছে যা Microsoft পুরস্কার নামে পরিচিত। প্রোগ্রামের সাহায্যে, আপনি Bing-এর সাথে অনুসন্ধান করার জন্য, Xbox গেম পাস আলটিমেটের মাধ্যমে Xbox-এ অনুসন্ধানগুলি সম্পূর্ণ করার জন্য এবং কেনাকাটা করার জন্যও পয়েন্ট অর্জন করতে পারেন। সঠিক প্রতিশ্রুতি সহ, আপনি উপহার কার্ডের মাধ্যমে প্রকৃত অর্থের জন্য রিডিম করার জন্য একটি বোটলোড পয়েন্ট অর্জন করতে পারেন। আপনি কীভাবে এটিতে পৌঁছাতে পারেন এবং মাইক্রোসফ্ট পুরষ্কারগুলি থেকে সর্বাধিক সুবিধা পেতে পারেন তা এখানে রয়েছে৷

প্রতিদিনের সেটগুলি দেখুন এবং আপনার স্ট্রিকগুলি রাখুন!

কীভাবে মাইক্রোসফ্ট পুরষ্কার থেকে সর্বাধিক পয়েন্ট অর্জন করবেন এবং সহজে অর্থ উপার্জন করবেন

মাইক্রোসফ্ট পুরষ্কারগুলি থেকে সর্বাধিক উপার্জন করার জন্য আমাদের প্রথম টিপটি হল প্রতিদিন পুরষ্কার ড্যাশবোর্ডে যাওয়া৷ এখান থেকে, আপনি দেখতে পাবেন যাকে "দৈনিক সেট" বলা হয়। আপনি এখানে যে ক্রিয়াকলাপগুলি দেখছেন তা সম্পূর্ণ করার জন্য, আপনি সাধারণত প্রতিদিন 50-80 পয়েন্ট পর্যন্ত উপার্জন করতে পারেন। সম্পূর্ণ করার জন্য কুইজ রয়েছে, সেইসাথে কোয়েস্টগুলি যা আপনাকে একটি নির্দিষ্ট অনুসন্ধানের জন্য Bing-এ নিয়ে যাবে৷ প্রতিদিন এই পৃষ্ঠাটি পরীক্ষা করতে ভুলবেন না, কারণ এটি অনেকগুলি দুর্দান্ত পয়েন্ট অফারগুলি হোস্ট করে!

প্রতিদিনের দৈনিক সেট সম্পূর্ণ করার জন্য, আপনি একটি বোনাসও পাবেন যা প্রায়ই "স্ট্রিক" নামে পরিচিত। বোনাস স্ট্রীক 3 দিনের জন্য 45 পয়েন্ট থেকে এবং 54 দিন পর প্রতি 10 দিনের জন্য 150 পয়েন্ট। উপহার কার্ড রিডিম করার জন্য আপনি একটি পয়েন্ট বোনাস লক করতে পারেন তা নিশ্চিত করতে প্রতিদিন আপনার দৈনিক সেটটি শেষ করা ভাল। আমরা আমাদের আলাদা অংশে এই দৈনিক সেট এবং পয়েন্ট বোনাস সম্পর্কে আরও কথা বলেছি, তাই এটি পড়তে ভুলবেন না।

Bing অ্যাপ বা এজ সহ ওয়েবের মাধ্যমে Bing এবং মোবাইলে অনুসন্ধান করুন!

কীভাবে মাইক্রোসফ্ট পুরষ্কার থেকে সর্বাধিক পয়েন্ট অর্জন করবেন এবং সহজে অর্থ উপার্জন করবেন

মাইক্রোসফ্ট মাইক্রোসফ্ট পুরষ্কারগুলিতে পয়েন্ট অনুসন্ধানের মূল্যবান উপায়ে পরিবর্তন করছে৷ এটি ডেস্কটপে বিং-এ অনুসন্ধানের জন্য 150 পয়েন্ট পর্যন্ত, মোবাইলে বিং অনুসন্ধানের জন্য 100 পয়েন্ট এবং নতুন মাইক্রোসফ্ট এজ ব্যবহার করার জন্য 20 পয়েন্ট বোনাস (প্রতিটি অনুসন্ধানে 5 পয়েন্ট।) এটি এখন কিছুটা স্থানান্তরিত হয়েছে, নিশ্চিতভাবে ব্যবহারকারীরা নতুন পয়েন্ট মান দেখে মোবাইলে এবং নতুন এজ ব্রাউজার দিয়ে সার্চ করার উপর বেশি জোর দেয়। Reddit-এ পুরষ্কার ব্যবহারকারীদের একটি গ্রুপ পরিবর্তনগুলির উপর নজর রাখছে, কিন্তু সবাই এই সময়ে প্রভাবিত হয় না। আপনি দেখতে পাচ্ছেন কিভাবে আমাদের পয়েন্টের মান উপরে স্থানান্তরিত হয়েছে।

যেভাবেই হোক, মাইক্রোসফ্ট পুরষ্কারগুলি থেকে সর্বাধিক সুবিধা পেতে, ডেস্কটপ বা মোবাইলের মাধ্যমে বিং-এ অনুসন্ধান চালিয়ে যাওয়া সর্বোত্তম (আপনি পয়েন্ট ব্রেকডাউন-এ ক্লিক করতে পারেন আপনার পয়েন্টের মূল্য কত তা দেখতে আপনার ড্যাশবোর্ডে বোতাম) Bing-এ অনুসন্ধান করার জন্য একটি ভাল টিপ হল স্বয়ংসম্পূর্ণ বৈশিষ্ট্য ব্যবহার করা। প্রস্তাবিত প্রবণতা অনুসন্ধানের জন্য অনুসন্ধান বাক্সে আপনার মাউস আলতো চাপুন বা রাখুন৷ এছাড়াও, প্রতিটি অনুসন্ধানের মাধ্যমে ক্লিক করে সেই অনুসন্ধানগুলির জন্য পয়েন্ট অর্জন করতে Bing-এ প্রবণতা পৃষ্ঠাতেও যান৷

উপরন্তু, আপনি "লেভেল 2 বোনাস" বলা হয় তা লক করতে প্রতি মাসে অনুসন্ধান চালিয়ে যেতে চাইবেন। এটি একটি বোনাস যা আপনি মাসে 500 পয়েন্ট উপার্জনের জন্য পান। বোনাস, উপহার কার্ড এবং অন্যান্য পুরস্কারের সাথে 10% ছাড় পাবেন। সুতরাং, আপনার কষ্টার্জিত পয়েন্টগুলির সাথে আরও অধরা গিফটকার্ডগুলি ভাঙ্গার জন্য সস্তা হয়ে যায়৷ উদাহরণ হিসেবে, $100 Microsoft Giftcard-এর মূল্য 100,000 পয়েন্টের পরিবর্তে লেভেল 2 ছাড় সহ 91,000 পয়েন্ট।

Xbox গেম পাসের জন্য সাইন আপ করুন এবং Xbox-এ Microsoft Rewards অ্যাপ চেক করুন

কীভাবে মাইক্রোসফ্ট পুরষ্কার থেকে সর্বাধিক পয়েন্ট অর্জন করবেন এবং সহজে অর্থ উপার্জন করবেন

মাইক্রোসফ্ট পুরষ্কারগুলি থেকে সর্বাধিক লাভ করার জন্য আমাদের তালিকার একটি তৃতীয় পরামর্শ Xbox এর সাথে সম্পর্কিত। আপনার যদি একটি Xbox One বা Xbox Series S থাকে | X কনসোল, সেখানে Microsoft Rewards অ্যাপটি ডাউনলোড করতে ভুলবেন না। এই অ্যাপটি আপনাকে একটি "পুরস্কার সাপ্তাহিক সেট" দেবে, যেখানে আপনি বোনাস পয়েন্ট অর্জন করতে প্রতি সপ্তাহে অনুসন্ধানগুলি সম্পূর্ণ করতে পারবেন। এছাড়াও আপনি যেকোনো Xbox কৃতিত্বের জন্য 50 পয়েন্ট পেতে পারেন, এবং একটি নির্দিষ্ট গেম বা কোয়েস্ট খেলার জন্য পয়েন্ট অর্জন করতে পারেন। রিওয়ার্ডস উইকলি সেটের নিজস্ব একটি স্ট্রীক সিস্টেমও রয়েছে, যেখানে আপনি একটি স্ট্রীক রাখার জন্য 100 থেকে 500 বোনাস পয়েন্ট অর্জন করতে পারেন। আবার, সর্বাধিক সম্ভাব্য পয়েন্ট অর্জনের জন্য স্ট্রীকগুলি চালিয়ে যান!

Xbox-এ স্ট্যান্ডার্ড পুরষ্কার অ্যাপ ছাড়াও, আমরা আপনাকে Xbox গেম পাস আলটিমেটও চেষ্টা করার পরামর্শ দিই। প্রতি মাসে $10 এর জন্য, আপনি আপনার কনসোলে Xbox গেম পাস হাবের কিছু দুর্দান্ত অনুসন্ধানে অ্যাক্সেস পাবেন। আপনি সাপ্তাহিক, দৈনিক এবং মাসিক পয়েন্ট অর্জন করতে সেখানে অনুসন্ধানগুলি সম্পূর্ণ করতে পারেন। অনুসন্ধানগুলি বেশ সহজ এবং দ্রুত যোগ করা হবে৷

কেনাকাটা করুন এবং পয়েন্ট অর্জন করুন

কীভাবে মাইক্রোসফ্ট পুরষ্কার থেকে সর্বাধিক পয়েন্ট অর্জন করবেন এবং সহজে অর্থ উপার্জন করবেন

আমাদের শেষ টিপ হল কিছু টাকা খরচ করা জড়িত। আপনি যদি Xbox বা Windows 10-এ Microsoft স্টোর থেকে সিনেমা, টিভি শো বা গেম কিনছেন, তাহলে আপনি কিছু বোনাস Microsoft পুরস্কার পয়েন্ট অর্জন করবেন। আপনি গেম, সিনেমা, টিভি শো, বা সারফেস বা অন্যান্য আনুষাঙ্গিকগুলির মতো শারীরিক হার্ডওয়্যারগুলিতে Microsoft স্টোরে অনলাইনে ব্যয় করা প্রতিটি অনুসন্ধান ডলারের জন্য 1 পয়েন্ট অর্জন করতে পারেন৷

তা ছাড়া, নির্দিষ্ট খুচরা বিক্রেতাদের কাছে খরচ করার সময় আপনি Bing-এর মাধ্যমেও ক্যাশব্যাক উপার্জন করেন। এটি বিং রিবেটসের মাধ্যমে। আপনি আরও জানতে এখানে এই পৃষ্ঠাটি দেখতে পারেন। একবার আপনি Bing রিবেটসের মাধ্যমে কেনাকাটা করলে, PayPal এর মাধ্যমে আপনার Microsoft Rewards অ্যাকাউন্টে টাকা ফেরত পাঠানো হবে, কিছু রিবেট 7%-15% পর্যন্ত হবে।

আপনি কীভাবে উপার্জন করছেন তা আমাদের জানান!

আমরা আশা করি আপনি আমাদের গাইড সহায়ক পেয়েছেন. আপনি যদি আগের চেয়ে বেশি হারে পয়েন্ট অর্জন করেন তবে নীচের মন্তব্যে আমাদের জানান। আপনি কীভাবে আপনার কঠোর-অর্জিত Microsoft পুরস্কার পয়েন্টগুলি ব্যয় করার পরিকল্পনা করছেন তা আমরা শুনতে চাই। এবং মনে রাখবেন, মাইক্রোসফটের সর্বশেষ খবরের জন্য আমাদের টুইটারে অনুসরণ করুন।


  1. কিভাবে মাইক্রোসফ্ট টিমগুলিতে ভিডিও কলিংয়ের সর্বাধিক সুবিধা পাবেন

  2. Microsoft Edge থেকে সর্বাধিক সুবিধা পেতে শীর্ষ 10 টি টিপস এবং কৌশল

  3. টিপস এবং কৌশল - কীভাবে নতুন মাইক্রোসফ্ট স্টার্ট অভিজ্ঞতা থেকে সবচেয়ে বেশি সুবিধা পাবেন

  4. কিভাবে মাইক্রোসফট এজস অ্যাক্সেসিবিলিটি বৈশিষ্ট্যগুলি থেকে সবচেয়ে বেশি ব্যবহার করবেন