কম্পিউটার

ব্লুহোস্ট অ্যাকাউন্ট সাসপেনশন ঠিক করা – আপনার ব্লুহোস্ট অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করা হয়েছে

ব্লুহোস্টের মতো হোস্টিং প্রদানকারীরা সর্বদা আপনার ওয়েবসাইটের আপটাইম বজায় রেখে তাদের সার্ভারে অন্যান্য ওয়েবসাইটগুলিকে সুরক্ষিত করার জন্য দায়ী৷ যখন কোনো ওয়েবসাইট অন্যান্য ওয়েবসাইটের জন্য সম্ভাব্য হুমকি হয়ে দাঁড়ায় বা এর নীতি লঙ্ঘন করে, হোস্টিং প্রদানকারী কঠোর ব্যবস্থা নেয় এবং সেগুলিকে স্থগিত করে। আপনি যদি আপনার Bluehost অ্যাকাউন্ট স্থগিত করে থাকেন তবে এই ব্লগ পোস্টটি অনেক সাহায্য করবে। এটি আলোচনা করে যে কেন আপনার ব্লুহোস্ট অ্যাকাউন্ট স্থগিত করা হয়েছিল, কীভাবে এটি পুনরুদ্ধার করা যায় এবং কীভাবে ভবিষ্যতে ব্লুহোস্ট অ্যাকাউন্ট সাসপেনশন প্রতিরোধ করা যায়।

ব্লুহোস্ট অ্যাকাউন্ট সাসপেনশন কি?

একটি Bluehost অ্যাকাউন্ট সাসপেনশন মানে আপনার ওয়েবসাইট অফলাইনে নেওয়া হয়েছে এবং আপনার ব্যবহারকারীদের কাছে আর অ্যাক্সেসযোগ্য নয়৷ অ্যাকাউন্ট সাসপেনশনের জন্য সবচেয়ে সুস্পষ্ট কারণটি সর্বদা মনে আসে - একটি হ্যাক! যাইহোক, Bluehost অ্যাকাউন্ট সাসপেনশন অন্যান্য বিভিন্ন কারণে ঘটতে পারে। প্রকৃতপক্ষে, ব্লুহোস্ট একটি ওয়েবসাইট স্থগিত করার সবচেয়ে সাধারণ কারণ হল অর্থপ্রদান না করা। অন্যান্য কারণের মধ্যে রয়েছে স্প্যাম, ম্যালওয়্যার, ক্রিপ্টো মাইনিং কার্যক্রম, সম্পদের অতিরিক্ত ব্যবহার ইত্যাদি।

ম্যালওয়্যার বা হ্যাক সমস্যার কারণে ব্লুহোস্ট অ্যাকাউন্ট সাসপেনশন

ব্লুহোস্ট অ্যাকাউন্ট সাসপেনশনের পিছনে ম্যালওয়্যার হল দ্বিতীয় সবচেয়ে সাধারণ কারণ। ম্যালওয়্যার-সংক্রমিত ওয়েবসাইটগুলি সার্ভারে থাকা অন্যান্য ওয়েবসাইটগুলির জন্য একটি নিরাপত্তা ঝুঁকি তৈরি করে এবং এইভাবে স্থগিত করা হয়৷ যদি আপনার ওয়েবসাইটটি ইদানীং অদ্ভুত আচরণ করে, ভিজিটরদের পুনঃনির্দেশ করে, অজানা পপ-আপগুলি প্রদর্শন করে, ইত্যাদি, সম্ভবত আপনি হ্যাক হয়েছেন৷ একটি ম্যালওয়্যার সংক্রমণ এছাড়াও অন্যান্য উপসর্গ দ্বারা নিশ্চিত করা যেতে পারে।

এছাড়াও, ব্লুহোস্ট অ্যাকাউন্ট সাসপেনশনে, ব্লুহোস্ট আপনাকে আপনার ওয়েবসাইটে ম্যালওয়্যার সম্পর্কে অবহিত করে একটি ইমেল পাঠাবে। এমনকি এটি সংক্রামিত ফাইল এবং তাদের অবস্থানের একটি তালিকা ভাগ করতে পারে। অথবা malware.txt নামে আপনার রুট ডিরেক্টরিতে ম্যালওয়্যার-সংক্রমিত ফাইলগুলির তালিকা আপলোড করবে .

ব্লুহোস্ট অ্যাকাউন্ট সাসপেনশন ঠিক করা – আপনার ব্লুহোস্ট অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করা হয়েছে

অ্যাকাউন্ট সাসপেনশনের লক্ষণ

  • ওয়েবসাইটের অভিজ্ঞতা হঠাৎ ডাউনটাইম।
  • ব্লুহোস্টের ইমেলগুলি বলছে 'ম্যালওয়্যার সনাক্তকরণের কারণে আপনার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করা হয়েছে! '
  • আপনার ওয়েবসাইট খোলার সময় আপনি ব্রাউজারে অ্যাকাউন্ট সাসপেনশন বার্তা দেখতে পাচ্ছেন।
ব্লুহোস্ট অ্যাকাউন্ট সাসপেনশন ঠিক করা – আপনার ব্লুহোস্ট অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করা হয়েছে
  • সাইটটি ফিশিং পৃষ্ঠায় ভরা৷
  • ওয়েব শেল এবং ওয়েবসাইটের পিছনের দরজা
  • WordPress, Magento, OpenCart এবং Joomla-এ Bluehost অ্যাকাউন্ট সাসপেনশনের কারণগুলি

    একবার ম্যালওয়্যার আপনার Bluehost ওয়েবসাইটকে ধরে ফেললে, এটি ক্রিপ্টো মাইনিং, স্প্যাম ইত্যাদির মতো অন্যান্য ক্ষতিকারক উদ্দেশ্যে প্রচার করতে এটিকে আরও ব্যবহার করতে পারে৷ তাই, অন্যদের সুরক্ষিত করার জন্য এই ওয়েবসাইটগুলিকে তাড়াতাড়ি স্থগিত করা হয়৷ আসুন এমন কিছু কারণ দেখে নেওয়া যাক যা পরোক্ষভাবে ম্যালওয়্যার সংক্রমণের সাথে যুক্ত হতে পারে৷

    • অর্থপ্রদানে ব্যর্থতা
    • নীতি লঙ্ঘন
    • সম্পদ অতিরিক্ত ব্যবহার
    • স্প্যাম বিতরণ
    • ক্রিপ্টোকারেন্সি মাইনিং সার্ভার ওভারলোড সৃষ্টি করে
    • ম্যালওয়্যার পুনরায় বিতরণ

    1. অর্থপ্রদানের ব্যর্থতা

    ব্লুহোস্ট অ্যাকাউন্ট স্থগিত হওয়ার কারণে এটি সবচেয়ে সাধারণ কারণগুলির মধ্যে একটি। Bluehost অনুযায়ী,

    আপনি মেনে চলতে ব্যর্থ হলে, Bluehost ওয়েবসাইটটি স্থগিত করে। এই স্থগিতাদেশটি যতটা আচমকা শোনায় ততটা নয়, Bluehost ব্যবহারকারীকে অর্থপ্রদানের পুনর্নবীকরণের কথা মনে করিয়ে দেওয়ার জন্য ইমেলের একটি সিরিজ পাঠায়। এর পরেও যদি মালিক পিছিয়ে থাকে তবে এটি ওয়েবসাইটটিকে নামিয়ে দেয়৷

    2. নীতি লঙ্ঘন

    হোস্টিং প্রদানকারী Bluehost-এর শর্তাবলী এবং পরিষেবাগুলি অনুসরণ করা একটি সুসমাচার। এছাড়াও, ব্যবহারের শর্তাবলী থেকে কোনো বিচ্যুতি আপনার ওয়েবসাইটের সাসপেনশন হতে পারে। ব্যবহারের শর্তাবলী, যেমন Bluehost দ্বারা প্রকাশিত, সার্ভারে আপত্তিকর এবং অশ্লীল সামগ্রী, স্প্যাম সামগ্রী ইত্যাদি হোস্ট করা নিষিদ্ধ করে৷ ফিশিং এবং ক্লোকিংয়ের সাথে জড়িত ওয়েবসাইটগুলির বিরুদ্ধে এটির একটি নীতিও রয়েছে৷ উপরে দোষী সাব্যস্ত হলে, Bluehost অ্যাকাউন্ট সাসপেনশন অনুসরণ করা হবে।

    3. হ্যাক করা ওয়েবসাইট

    যদি আপনার ওয়েবসাইটে প্রতারণামূলক বা দূষিত বিষয়বস্তু থাকে, ভিজিটরদের পুনরায় রুট করছে, স্প্যাম পাঠাচ্ছে, দূষিত বিজ্ঞাপন বা পপ-আপ দেখাচ্ছে, ইত্যাদি , এটা সম্ভবত হ্যাক করা হয়েছে. ব্লুহোস্ট তার নিরাপত্তা নীতিকে অত্যন্ত গুরুত্ব সহকারে নেয় এবং সার্ভারে থাকা অন্যান্য ওয়েবসাইটগুলিকে সুরক্ষিত করার জন্য হ্যাক করা ওয়েবসাইটগুলিকে নিষিদ্ধ বা স্থগিত করতে দ্রুত। আপনি যদি আপনার ওয়েবসাইটে উপরের লক্ষণগুলির মধ্যে কোনোটি লক্ষ্য করেন বা সন্দেহজনক ওয়েবসাইট আচরণের জন্য ব্লুহোস্ট, সার্চ ইঞ্জিন বা আপনার নিরাপত্তা অংশীদার থেকে প্রম্পট পেয়ে থাকেন, তাহলে আপনার ব্লুহোস্ট অ্যাকাউন্ট সাসপেন্ড করে হ্যাক করা হতে পারে।

    4. সম্পদের অতিরিক্ত ব্যবহার

    যেহেতু ব্লুহোস্ট একটি শেয়ার্ড সার্ভার, তাই পর্যাপ্ত সংস্থান সরবরাহ করার জন্য প্রতিটি ওয়েবসাইটের সমান দায়বদ্ধতা রয়েছে। কিন্তু, যদি আপনার ওয়েবসাইট সার্ভারে ব্যান্ডউইথের ন্যায্য অংশের চেয়ে বেশি ব্যবহার শুরু করে, Bluehost তাদের স্থগিত করে। আপনার সম্পদের ব্যাপক ব্যবহার সার্ভারে অন্যান্য ওয়েবসাইটের কর্মক্ষমতা বাধাগ্রস্ত করতে পারে।

    যদিও সম্পদের অত্যধিক ব্যবহার একটি বৈধ কারণ, Bluehost অবিলম্বে অ্যাকাউন্টটি স্থগিত করে না। এটি আপনাকে বর্ধিত ব্যবহার সম্পর্কে অবহিত করে এবং আপনার ব্যবহার সীমিত করার অনুরোধ করে। অ-সম্মতির ক্ষেত্রে, এটি আপনার ওয়েবসাইট স্থগিত করে।

    5. স্প্যাম বিতরণ

    আপোসকৃত ওয়েবসাইট স্প্যাম পুনরায় বিতরণ করতে ব্যবহার করা যেতে পারে। সাধারণত, ওয়েবে একাধিক তালিকা রক্ষণাবেক্ষণ করা হয় যা এমন আইপি রেকর্ড করে যা প্রচুর পরিমাণে স্প্যাম তৈরি করে। যেহেতু স্প্যামারদের তাদের স্প্যাম বিতরণ করার জন্য প্রতিদিন নতুন আইপি প্রয়োজন, তাই শত শত ওয়েবসাইট সহ Bluehost এর মতো হোস্টিং প্ল্যাটফর্ম একটি লাভজনক লক্ষ্য তৈরি করে। স্প্যামের পরিবেশক হিসেবে চিহ্নিত একটি Bluehost সাইট স্প্যাম ডিরেক্টরিতে নামতে পারে। আসলে, এটি সম্পূর্ণ সার্ভার নিষিদ্ধ হতে পারে! তাই, ব্লুহোস্ট এই ধরনের সাইটগুলিকে অত্যন্ত জরুরিতার সাথে স্থগিত করে৷

    6. ক্রিপ্টোকারেন্সি মাইনিং সার্ভার ওভারলোডের কারণ

    একটি ব্লুহোস্ট সাইট আপস করে, আক্রমণকারীরা মোটামুটি ভাল পরিমাণ কম্পিউটিং সংস্থান হাইজ্যাক করতে পারে। এই ওয়েবসাইটগুলি তাদের জন্য ক্রিপ্টোকারেন্সি মাইন করতে ব্যবহার করা যেতে পারে। সাধারণত, হ্যাকাররা এই ধরনের সাইটে মাইনিং Monero পছন্দ করে। যদিও CoinHive (একটি জনপ্রিয় Monero মাইনিং পরিষেবা) বন্ধ হয়ে যাচ্ছে, আক্রমণকারীরা ক্রিপ্টো খনির একাধিক উপায় খুঁজে বের করতে পরিচালনা করে। এই অনুশীলন সার্ভারে একটি উল্লেখযোগ্য লোড হতে পারে. অতএব, Bluehost সাইট সাসপেনশনের আরেকটি কারণ।

    এখন, Bluehost দ্বারা প্রেরিত ইমেল সার্ভার ওভারলোডের কারণে একটি নিষেধাজ্ঞার উল্লেখ করবে। কিন্তু, এটি আবার ম্যালওয়্যার সংক্রমণের একটি পরোক্ষ ফলাফল। তাছাড়া, আপস করা Bluehost সাইটটি পাইরেটেড মুভি, সফটওয়্যার ইত্যাদি বিতরণ করতেও ব্যবহার করা যেতে পারে যা সার্ভারে লোড বাড়াতে পারে। অতএব, Bluehost সাইট সাসপেনশনের প্রকৃত কারণ নির্ধারণ করা কঠিন হতে পারে।

    7. ম্যালওয়্যার পুনরায় বিতরণ

    আক্রমণকারী হ্যাক করা ব্লুহোস্ট সাইটটিকেও ম্যালওয়্যারের স্টোরহাউস হিসেবে ব্যবহার করতে পারে। তাই এটি একই সার্ভারে চলমান বা ওয়েব স্পেস ভাগ করে নেওয়া অন্যান্য ওয়েবসাইটগুলিকে সংক্রামিত করতে ব্যবহার করা যেতে পারে। এই ধরনের ক্ষেত্রে, সাব-নেটিংয়ের অভাব সংক্রমণের ফ্লাডগেট খুলতে পারে। ব্লুহোস্ট সিস্টেমগুলি এই জাতীয় ওয়েবসাইটগুলি সনাক্ত করতে পারে এবং একাধিক হ্যাক করা সাইটে একটি কম্বল নিষেধাজ্ঞার কারণ হতে পারে৷

    এটি Bluehost:

    দ্বারা চিত্রিত একটি নমুনা ম্যালওয়্যার-সংক্রমিত ফাইল৷

    আপনার ওয়েবসাইট সুরক্ষিত করার জন্য একটি Bluehost ম্যালওয়্যার স্ক্যানার প্রয়োজন? চ্যাট উইজেটে আমাদের একটি বার্তা দিন, এবং আমরা আপনাকে এটি ঠিক করতে সাহায্য করতে পেরে খুশি হব। এখনই আমার ব্লুহোস্ট ওয়েবসাইট স্ক্যান করুন৷

    ব্লুহোস্ট অ্যাকাউন্ট সাসপেনশন সনাক্ত করা এবং ঠিক করা

    আক্রমণকারীদের অবরুদ্ধ করুন

    Bluehost ম্যালওয়্যার আক্রমণের ধরন অনুসন্ধান করার জন্য, সম্পূর্ণ সাইটটি অফলাইনে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। এটি করার ফলে আপনি Bluehost ম্যালওয়্যার স্ক্যানার ব্যবহার করে আরও দক্ষতার সাথে কাজ করতে পারবেন। যাইহোক, যদি আপনি তা করতে না চান, তাহলে আক্রমণকারীদের ব্লক করতে অন্তত ডাটাবেস এবং লগইন প্যানেলের পাসওয়ার্ড পরিবর্তন করুন। যদি আপনি সন্দেহ করেন যে ডাটাবেসটি আপস করা হয়েছে, তাহলে নিম্নলিখিত পদক্ষেপগুলি দ্বারা পাসওয়ার্ড পুনরায় সেট করা যেতে পারে৷

    • ধাপ 1: আপনার Bluehost অ্যাকাউন্টের কন্ট্রোল প্যানেলে লগ ইন করুন।
    • ধাপ 2: MySQL এর পাসওয়ার্ড রিসেট করার আইকনটি cPanel-এর ডেটাবেস বিভাগের অধীনে পাওয়া যাবে।
    • ধাপ 3: প্রদর্শিত ব্যবহারকারীর নাম দেখুন। কোন সন্দেহজনক ব্যবহারকারীর নাম আছে কিনা দেখুন।
    • ধাপ 4: আক্রমণকারীদের ব্লক করার জন্য পাসওয়ার্ড পরিবর্তন করতে, "নতুন পাসওয়ার্ড" পাঠ্য বাক্সে একটি নতুন পাসওয়ার্ড টাইপ করুন। এর পরে, এটি নিশ্চিত করতে "নতুন পাসওয়ার্ড" টেক্সট বক্সে একই পাসওয়ার্ড লিখুন।
    • ধাপ 5: অবশেষে MySQL পাসওয়ার্ড সেট করুন বাটনে ক্লিক করুন। নিশ্চিত করুন যে "আপনার পাসওয়ার্ড সফলভাবে আপডেট করা হয়েছে, চালিয়ে যেতে এখানে ক্লিক করুন" মত একটি বার্তা উপস্থিত হয়৷

    দূষিত কোড সনাক্ত করুন এবং মুছুন

    নবীন ব্যবহারকারীদের জন্য, '# ব্যবহার করে কোনো সন্দেহজনক কোড মন্তব্য করার পরামর্শ দেওয়া হচ্ছে ' প্রতীক এবং তারপরে গভীর কোড বিশ্লেষণের জন্য বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করুন বা একটি Bluehost ম্যালওয়্যার স্ক্যানার ব্যবহার করুন। মধ্যবর্তী ব্যবহারকারীদের দূষিত কোড ছাড়াও অস্পষ্ট কোডের দিকে নজর দেওয়া উচিত। সাধারণ অস্পষ্টতা বেস64-এ থাকবে বিন্যাস এই ধরনের কোড সম্বলিত একাধিক ফাইল একটি সাধারণ কমান্ড দিয়ে পাওয়া যাবে। সহজভাবে চালান:

    find . -name "*.php" -exec grep "base64"'{}'; -print &> hiddencode.txt

    এই কমান্ডটি এখানে চালানো হলে সমস্ত base64 এনকোড করা কোড অনুসন্ধান ও সংরক্ষণ করা হবে এবং hiddencode.txt ফাইলের মধ্যে সংরক্ষণ করা হবে। বেস64 এনকোডেড লাইনের ডিকোডিং অনলাইন টুলের মাধ্যমে করা যেতে পারে। বেস64 হিডেন কোড ছাড়াও, FOPO Obfuscation আক্রমণকারীদের কাছে বেশ জনপ্রিয়। নবীন ব্যবহারকারীরা phpMyAdmin টুল ব্যবহার করে দূষিত কোড হান্ট করতে পারে। রেফারেন্সের জন্য নিচের ছবিটি দেখুন।

    ব্লুহোস্ট অ্যাকাউন্ট সাসপেনশন ঠিক করা – আপনার ব্লুহোস্ট অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করা হয়েছে

    পর্যালোচনা করতে এবং সাসপেন্ড করার জন্য Bluehostকে অনুরোধ করুন

    আপনার ম্যালওয়্যার ক্লিনআপ সম্পন্ন করার পরে, ডবল-চেক করুন ম্যালওয়্যারের কোনো চিহ্ন অবশিষ্ট নেই। আপনি যখন নিশ্চিত হন তখন আপনি Bluehost-কে আপনার ওয়েবসাইট পর্যালোচনা করতে এবং সাসপেনশন তুলে নিতে বলতে পারেন।

    এর জন্য, আপনি হয় তাদের একটি ইমেল পাঠাতে পারেন, Bluehost সমর্থনের সাথে একটি লাইভ চ্যাটে যেতে পারেন, অথবা শুধুমাত্র তাদের অ্যাকাউন্ট সাসপেন্ড করা ইমেলের উত্তর দিতে পারেন৷

    Astra দিয়ে Bluehost ওয়েবসাইট সুরক্ষিত করা

    হাজার হাজার ম্যালওয়্যার স্বাক্ষর রয়েছে এবং তাদের প্রতিটির জন্য ম্যানুয়ালি অনুসন্ধান করা সম্ভব নয়। অতএব, এই ধরনের পরিস্থিতিতে, একটি স্বয়ংক্রিয় Bluehost ম্যালওয়্যার স্ক্যানার সেরা বাজি বলে মনে হয়। যাইহোক, বাজারে অনেক ব্লুহোস্ট ম্যালওয়্যার স্ক্যানার আছে, সঠিক ধরন খুঁজে পাওয়া কঠিন হতে পারে। ব্লুহোস্ট ম্যালওয়্যার স্ক্যানার কেনার আগে আমাদের বিবেচনা করা উচিত এমন সমস্ত প্যারামিটারগুলি একবার দেখে নেওয়া যাক৷

    Astra দ্বারা ব্লুহোস্ট ম্যালওয়্যার স্ক্যানার

    Astra শুধুমাত্র সঠিক Bluehost ম্যালওয়্যার স্ক্যানার প্রদান করে। আপনার Bluehost সাইটকে সুরক্ষিত করার জন্য আপনাকে কেন Astra বেছে নিতে হবে তা এখানে কয়েকটি কারণ রয়েছে।

    • ব্যবহার করা সহজ: Astra নতুন ব্যবহারকারীদের মাথায় রেখে ডিজাইন করা হয়েছে। এর সাধারণ ড্যাশবোর্ড ইন্টারফেসটি এমনকি নতুনদের দ্বারা Bluehost-এ হোস্ট করা তাদের সাইট সুরক্ষিত করতে ব্যবহার করা যেতে পারে৷
    • সাশ্রয়ী মূল্যের: Astra Bluehost ম্যালওয়্যার স্ক্যানার অত্যন্ত স্কেলযোগ্য। সুতরাং, এটি Bluehost-এ ছোট ব্লগের পাশাপাশি বড় কোম্পানিগুলির জন্য ব্যবহার করা যেতে পারে৷
    • ফায়ারওয়াল: Astra একটি রক-সলিড ফায়ারওয়ালের সাথে আসে যা আক্রমণকারীদের দ্বারা একাধিক অনুপ্রবেশের প্রচেষ্টা প্রতিরোধ করতে পারে৷
    • গ্রাহক সমর্থন: Astra সবসময় তার ব্যবহারকারীদের সাহায্য করার জন্য আছে. Astra-এর ইঞ্জিনিয়াররা আপনাকে সবকিছুতে ইনস্টলেশনে সাহায্য করতে পারে। তাছাড়া, Astra ইমেলের মাধ্যমে নিয়মিত আপডেট প্রদান করে।
    ব্লুহোস্ট অ্যাকাউন্ট সাসপেনশন ঠিক করা – আপনার ব্লুহোস্ট অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করা হয়েছে

    বোনাস নিরাপত্তা টিপস

    • ব্লুহোস্টে যেমন Cpanel, MySql, ইত্যাদির একাধিক উপাদানের জন্য একই পাসওয়ার্ড ব্যবহার করবেন না। একটি এলোমেলো এবং সুরক্ষিত পাসওয়ার্ড সেট করা নিশ্চিত করুন।
    • ব্লুহোস্টে আপনার সিএমএস ইনস্টল করুন আপ টু ডেট।
    • পর্যায়ক্রমে Bluehost-এ হোস্ট করা আপনার সাইটের নিরাপত্তা অডিট করুন।
    • সংবেদনশীল ফাইল এবং ত্রুটি বার্তা লুকান।
    • আপনার ওয়েবপৃষ্ঠাগুলি বিকাশ করতে নিরাপদ কোডিং অনুশীলনগুলি ব্যবহার করুন৷
    • ব্লুহোস্টে হোস্ট করা সাইটে HTTPS ব্যবহার করুন।
    • নিয়মিত সাইট স্ক্যান করতে একটি Bluehost ম্যালওয়্যার স্ক্যানার ব্যবহার করুন৷

    অনলাইন আক্রমণকারীদের বিরুদ্ধে আপনার Bluehost সাইট সুরক্ষিত করার বিষয়ে চিন্তিত? বেছে নিন Astra এর Bluehost ম্যালওয়্যার স্ক্যানার আপনার সাইটকে ক্ষতির হাত থেকে বাঁচাতে।


    1. হোস্টিং প্রদানকারীর দ্বারা "আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছে" কীভাবে সমাধান করবেন - OpenCart, Magento, Prestashop এবং Drupal এর সম্ভাব্য কারণ এবং সমাধান

    2. সাইটগ্রাউন্ড অ্যাকাউন্ট সাসপেনশন কী এবং কীভাবে এটি ঠিক করবেন?

    3. Google আপনার ওয়েবসাইটের জন্য জাপানি কীওয়ার্ড দেখাচ্ছে - জাপানি কীওয়ার্ড হ্যাক ঠিক করা

    4. আপনার অ্যাকাউন্ট অ্যাপ স্টোর এবং আইটিউনসে নিষ্ক্রিয় করা হয়েছে (স্থির করা হয়েছে)