কম্পিউটার

AAS ডিগ্রি নিয়ে সাইবার সিকিউরিটি চাকরি পাওয়ার সম্ভাবনা কত?

সাইবার সিকিউরিটিতে অ্যাসোসিয়েট ডিগ্রি নিয়ে আপনি কতটা উপার্জন করতে পারেন?

অ্যাসোসিয়েট ডিগ্রী সহ একজন এন্ট্রি লেভেল সাইবার নিরাপত্তা বিশ্লেষকের গড় উপার্জন। $61,510 - $64,864 এর গড় বেতন সহ একজন সহযোগী ডিগ্রী সহ একজন সাইবার নিরাপত্তা বিশ্লেষক সম্পূর্ণরূপে নিয়োগকর্তাদের জমা দেওয়া বেতনের ডেটার উপর ভিত্তি করে৷

সাইবার সিকিউরিটি ডিগ্রি নিয়ে চাকরি পাওয়া কি কঠিন?

প্রচুর সাইবার সিকিউরিটি চাকরি পাওয়া যায়। পরবর্তী দশ বছরে, শ্রম পরিসংখ্যান ব্যুরো অনুমান করে যে তথ্য প্রযুক্তির 30% এর বেশি চাকরি পাওয়া যেতে পারে। একজন প্রার্থী তাদের কর্মসংস্থানের সময় যে জ্ঞান শিখেন তার বেশিরভাগই হল নরম দক্ষতা।

আমি কি একজন সহযোগী ডিগ্রী সহ সাইবার নিরাপত্তার চাকরি পেতে পারি?

BLS বলে যে বেশিরভাগ সাইবার সিকিউরিটি চাকরির জন্য একটি স্নাতক ডিগ্রী প্রয়োজন, কিন্তু এখনও কিছু পজিশন আছে যেগুলো সাইবার সিকিউরিটির সহযোগী ডিগ্রীর সমতুল্য। নিরাপত্তা বিশ্লেষক, নেটওয়ার্ক বিশ্লেষক, তথ্য প্রযুক্তি বিশ্লেষক, এবং কম্পিউটার অডিটর হল কিছু এন্ট্রি লেভেল সাইবার নিরাপত্তার ভূমিকা।

সাইবার নিরাপত্তার ক্ষেত্রে AAS কি মূল্যবান?

সাইবার সিকিউরিটি অ্যাসোসিয়েট ডিগ্রি অর্জন করা অনেক পেশাদারদের জন্য এটি সত্যই মূল্যবান। কম্পিউটার এবং তথ্য প্রযুক্তির চাকরির মধ্যে, শ্রম পরিসংখ্যান ব্যুরো প্রজেক্ট করে যে আগামী 10 বছরের মধ্যে বৃদ্ধি 11% হবে, গড় থেকে উল্লেখযোগ্যভাবে বেশি৷

সাইবার সিকিউরিটিতে অ্যাসোসিয়েট ডিগ্রি নিয়ে আমি কী চাকরি পেতে পারি?

আমি একজন ওয়েব ডেভেলপার। আমি একজন সিকিউরিটি সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর। তথ্য বিশ্লেষক, সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ. আমি একজন তথ্য নিরাপত্তা সহযোগী। সিস্টেমে অনুপ্রবেশের জন্য পরীক্ষক.... আমি কম্পিউটার সহায়তা বিশেষজ্ঞ হিসাবে কাজ করি। ডেটা আশ্বাস এবং তথ্য সুরক্ষায় বিশেষজ্ঞ একজন সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার... ক্রিপ্টোগ্রাফিতে বিশেষজ্ঞ।

সাইবার নিরাপত্তায় সহযোগী কি?

প্রোগ্রাম ওভারভিউ সাইবার নিরাপত্তায় আপনার সহযোগী ডিগ্রির জন্য আপনি শিল্প-মান অপারেটিং সিস্টেম, নিরাপত্তা অ্যাপ্লিকেশন, কম্পিউটার নেটওয়ার্কিং ডিভাইস, সিমুলেশন টুল, এবং প্রোগ্রামিং এবং স্ক্রিপ্টিং ভাষাগুলির সাথে পরিচিত হবেন৷

সাইবার সিকিউরিটি ডিগ্রি দিয়ে আপনি কত টাকা উপার্জন করতে পারেন?

অভিজ্ঞতার উপর ভিত্তি করে, সাধারণত $70,000 এবং $120,000 এর মধ্যে। গড় সাইবার নিরাপত্তা বেতন অন্যান্য জনপ্রিয় প্রযুক্তি ভূমিকার মতই।

সাইবার নিরাপত্তার লোকেরা কি প্রচুর অর্থ উপার্জন করে?

$120,000 থেকে $200,000 গড় বেতন উপার্জনের পাশাপাশি, সাইবারসিকিউরিটি ইঞ্জিনিয়ারদের নিরাপত্তা শিল্পে সর্বোচ্চ বেতন দেওয়া হয়।

কোন অভিজ্ঞতা ছাড়া সাইবার নিরাপত্তায় চাকরি পাওয়া কি কঠিন?

ক্ষেত্রের কয়েক বছরের অভিজ্ঞতা সহায়ক হতে পারে, তবে এন্ট্রি-লেভেল জুনিয়র সাইবারসিকিউরিটি চাকরির জন্য যোগ্যতা অর্জনের প্রয়োজন নেই। সাইবার সিকিউরিটিতে ক্যারিয়ার গড়ার জন্য আপনাকে যে বিষয়ের উপর ফোকাস করতে হবে তা হল এই প্রশিক্ষণ কোর্স এবং একটি ইতিবাচক মনোভাব।

সাইবার সিকিউরিটি কি একটি ভালো চাকরিতে প্রবেশ করতে পারে?

সাধারণভাবে বলতে গেলে, সাইবারসিকিউরিটি পেশাদারদের জন্য ক্যারিয়ারের দৃষ্টিভঙ্গি খুবই আশাব্যঞ্জক। সেখানে সামান্য বেকারত্ব আছে, এবং প্রকৃতপক্ষে অন্যান্য অনেক দেশে কর্মচারীর অভাব রয়েছে। সাইবার নিরাপত্তা পেশাদারদের উচ্চ চাহিদার কারণে, আপনি যদি যোগ্য হন তাহলে আপনি কখনই দীর্ঘ সময়ের জন্য বেকার থাকবেন না৷

আপনি কি অ্যাসোসিয়েট ডিগ্রি নিয়ে সাইবার নিরাপত্তার চাকরি পেতে পারেন?

আপনার যদি সাইবার সিকিউরিটিতে অ্যাসোসিয়েট ডিগ্রি থাকে তবে আপনি চাকরির জন্য আবেদন করতে পারেন। সাইবার সিকিউরিটি অ্যাসোসিয়েটরা তথ্য নিরাপত্তা অফিসার, সাইবার নিরাপত্তা বিশ্লেষক, আইটি নিরাপত্তা বিশ্লেষক, এবং সাইবার নিরাপত্তা বিশ্লেষক হিসেবে এন্ট্রি লেভেলে কাজ করার যোগ্য হতে পারে।

এএএস ডিগ্রির কি মূল্য আছে?

অনেক ছাত্রের জন্য, একটি সহযোগী ডিগ্রী অর্থ প্রদানের পাশাপাশি একটি বিজ্ঞ বিনিয়োগের জন্য মূল্যবান। সেন্টার অন এডুকেশন এবং ওয়ার্কফোর্স সমীক্ষার ডেটা নির্দেশ করে যে সহযোগী ডিগ্রি গ্র্যাজুয়েটরা তাদের কর্মজীবনে শুধুমাত্র একটি হাই স্কুল ডিপ্লোমাধারীদের তুলনায় প্রায় $400,000 বেশি উপার্জন করে।

আপনি কি AAS-তে চাকরি পেতে পারেন?

AAS ডিগ্রিগুলি মেডিসিন সোনোগ্রাফার, রাসায়নিক প্রযুক্তিবিদ বা রসায়নবিদ উপাধি প্রদান করতে পারে। এছাড়াও, আপনি প্রায় দুই বছরের মধ্যে আপনার AAS ডিগ্রী অর্জন করতে পারেন, যা আপনাকে দ্রুত কর্মশক্তিতে প্রবেশ করতে এবং আপনার পছন্দের কাজ করে অর্থ উপার্জন শুরু করতে দেয়।

সাইবার সিকিউরিটি বিষয়ে সহযোগী ডিগ্রি নিয়ে আপনি কত টাকা উপার্জন করতে পারেন?

$61,510 - $64,864 এর গড় বেতন সহ একজন সহযোগী ডিগ্রী সহ একজন সাইবার নিরাপত্তা বিশ্লেষক সম্পূর্ণরূপে নিয়োগকর্তাদের জমা দেওয়া বেতনের ডেটার উপর ভিত্তি করে৷

এএএস ডিগ্রি ভিডিও সহ সাইবার সিকিউরিটি চাকরি পাওয়ার সম্ভাবনা কী তা দেখুন


  1. সব নিরাপদ সাইবার নিরাপত্তা এটা কি?

  2. আমি নেটওয়ার্ক নিরাপত্তা একটি ডিগ্রী সঙ্গে কি করতে পারি?

  3. নেটওয়ার্ক নিরাপত্তায় চাকরি পাওয়া কতটা সহজ?

  4. নেটওয়ার্ক সিকিউরিটি টেকনিশিয়ান হিসেবে আমি কী ধরনের চাকরি পেতে পারি?