কম্পিউটার

নেটওয়ার্ক নিরাপত্তায় একজন সহযোগীর সাথে আমি কোন কাজ পেতে পারি?

সাইবার নিরাপত্তায় একজন সহযোগীর সাথে আমি কী করতে পারি?

কাজটি হল একটি ওয়েবসাইট তৈরি করা... একটি নিরাপত্তা ব্যবস্থার প্রশাসক। ডিজিটাল স্পেসে ডেটা বিশ্লেষণ এবং বিশ্লেষণ করা। আমি একজন তথ্য নিরাপত্তা সহযোগী... এটি একটি অনুপ্রবেশ পরীক্ষক। আমি কম্পিউটার সিস্টেম সাপোর্টে একজন বিশেষজ্ঞ। তথ্য নিশ্চয়তার উপর ফোকাস সহ আইটি ইঞ্জিনিয়ার। ক্রিপ্টোগ্রাফিতে বিশেষজ্ঞ।

সাইবার নিরাপত্তায় একজন সহযোগীর সাথে আপনি কত টাকা উপার্জন করতে পারেন?

সাইবার সিকিউরিটি অ্যানালিস্টরা এন্ট্রি লেভেলে অ্যাসোসিয়েট ডিগ্রি সহ নিম্নলিখিত বেতন পান। আমাদের 100% নিয়োগকর্তাদের সমীক্ষার উপর ভিত্তি করে, একজন এন্ট্রি লেভেল সাইবার সিকিউরিটি অ্যানালিস্ট একজন অ্যাসোসিয়েট ডিগ্রিধারী প্রতি বছর $61,396 থেকে $64,743 উপার্জনের আশা করতে পারেন।

নেটওয়ার্ক নিরাপত্তা কি একটি ভালো পেশা?

ক্রমবর্ধমান সংখ্যক নেটওয়ার্ক মোবাইল প্রযুক্তিতে চলে যাচ্ছে, যার অর্থ নেটওয়ার্ক নিরাপত্তা বিশেষজ্ঞদের উচ্চ চাহিদা রয়েছে। সাধারণভাবে, নেটওয়ার্ক নিরাপত্তায় কর্মসংস্থানের সম্ভাবনা ভালো; 2016 থেকে 2026 সালে, BLS প্রকল্প করে যে তথ্য নিরাপত্তা বিশ্লেষকের চাকরি 28 শতাংশ বৃদ্ধি পাবে।

সাইবার নিরাপত্তা বিষয়ে কোনো সহযোগী ডিগ্রি আছে?

সাইবারসিকিউরিটিতে একটি সহযোগী ডিগ্রি এমন ব্যক্তিদের সাহায্য করতে সক্ষম হতে পারে যারা ক্যারিয়ার পরিবর্তন করতে চান। সহযোগী স্তরের সাইবার নিরাপত্তা আইন, ফৌজদারি বিচার, এবং অনুপ্রবেশ সনাক্তকরণ অধ্যয়নরত একজন শিক্ষার্থী নেটওয়ার্কিং প্রযুক্তিতে দক্ষতা অর্জন করবে।

আপনি কি সাইবার নিরাপত্তায় একজন সহযোগীর সাথে চাকরি পেতে পারেন?

একটি অ্যাসোসিয়েট ডিগ্রির সাথে, আপনি সাইবার নিরাপত্তায় ক্যারিয়ার গড়তে সক্ষম। একজন ইনফোসেক অফিসার, সাইবার সিকিউরিটি অ্যানালিস্ট, আইটি সিকিউরিটি অ্যানালিস্ট, বা সাইবার সিকিউরিটি অ্যানালিস্ট সাইবার সিকিউরিটি অ্যাসোসিয়েট ডিগ্রী পাওয়ার পর এন্ট্রি লেভেলের চাকরির জন্য যোগ্যতা অর্জন করতে পারেন।

সাইবার নিরাপত্তায় একজন সহযোগীর সাথে আপনি কতটা উপার্জন করতে পারেন?

সাইবার সিকিউরিটি অ্যানালিস্টরা এন্ট্রি লেভেলে অ্যাসোসিয়েট ডিগ্রি সহ নিম্নলিখিত বেতন পান। অ্যাসোসিয়েট ডিগ্রি সহ একজন এন্ট্রি লেভেল সাইবার সিকিউরিটি অ্যানালিস্টের মধ্যম বেতন নির্ধারণ করতে আমরা নিয়োগকর্তার রিপোর্টের 100 শতাংশ বিশ্লেষণ করেছি।

কোন সহযোগীরা আপনাকে কী চাকরি পেতে পারে?

ডেন্টাল হাইজিনিস্টরা রোগীদের দাঁত ও মাড়ির যত্ন নেন। রোগীদের দাঁত সুস্থ ও পরিষ্কার থাকে তা নিশ্চিত করার জন্য ডেন্টিস্টরা এটি করেন। ভেটেরিনারি মেডিসিন ক্ষেত্রের টেকনিশিয়ান। আইনজীবী. আমার একটি প্যারালিগাল সার্টিফিকেশন আছে... একজন HVAC টেকনিশিয়ানের ভূমিকা হল... একজন টেকনিশিয়ান যিনি আল্ট্রাসাউন্ড করেন। একজন কোর্ট রিপোর্টারকে আদালতে থাকতে হবে। মানবসম্পদ বিভাগকে সহায়তা করা। ডাক্তারের একজন সহকারী।

সাইবার সিকিউরিটি অ্যাসোসিয়েটের ডিগ্রি কী?

সাইবার সিকিউরিটি প্রোগ্রামে অ্যাসোসিয়েট ইন সায়েন্সের সময়, আপনি সফ্টওয়্যার, অপারেটিং সিস্টেম, ডিভাইস, সিমুলেশন, কোডিং এবং প্রোগ্রামিং ভাষাগুলির সাথে কাজ করবেন যা শিল্পে ব্যাপকভাবে স্বীকৃত৷

সাইবার নিরাপত্তার সাথে কোন ডিগ্রি ভালো যায়?

কম্পিউটার বিজ্ঞান অধ্যয়ন. কম্পিউটার প্রোগ্রামিং অধ্যয়ন. একটি ডাটাবেস ম্যানেজমেন্ট সিস্টেম। ইঞ্জিনিয়ার যারা কম্পিউটার হার্ডওয়্যারে বিশেষজ্ঞ। নেটওয়ার্ক সম্পর্কিত প্রশাসনিক কাজ। একে ক্লাউড কম্পিউটিং বলে। এটি তথ্য প্রযুক্তির ব্যবস্থাপনা। সাইবার সিকিউরিটি হল তথ্য নিশ্চিত করার একটি বিশেষ ক্ষেত্র।

সাইবার সিকিউরিটি ডিগ্রি দিয়ে আপনি কত টাকা উপার্জন করতে পারেন?

সাইবারসিকিউরিটি কাজগুলিকে উচ্চ অর্থ প্রদান করা যেতে পারে এই সত্যটি অস্বীকার করার কিছু নেই। মার্কিন যুক্তরাষ্ট্রে সাইবারসিকিউরিটি পেশাদাররা প্রতি বছর গড়ে প্রায় $40,325 বেস বেতন করে। এখানে গড় বার্ষিক বেতন প্রায় $103,000।

এন্ট্রি লেভেল সাইবার সিকিউরিটি চাকরির জন্য কত টাকা দেওয়া হয়?

Payscale অনুযায়ী, সাইবার নিরাপত্তা পেশাদাররা প্রতি বছর $75,796 প্রারম্ভিক বেতন আশা করতে পারেন, কিন্তু তাদের অভিজ্ঞতা এবং প্রোফাইল বৃদ্ধির সাথে সাথে এই সংখ্যা বাড়তে পারে।

নেটওয়ার্ক নিরাপত্তা কি একটি ভালো পেশা?

সাইবার সিকিউরিটি ইন্ডাস্ট্রির এখন উচ্চ চাহিদা রয়েছে, কারণ এই দক্ষতার সেট সহ পেশাদারদের উচ্চ চাহিদা রয়েছে। শ্রম পরিসংখ্যান ব্যুরো অনুসারে, মার্কিন যুক্তরাষ্ট্রে তথ্য সুরক্ষা বিশ্লেষকরা 2029 সালের মধ্যে তাদের আজকের তুলনায় 31 শতাংশ বেশি নিযুক্ত হবেন। সাইবার নিরাপত্তার ক্ষেত্রে অনেক বৈচিত্র্য রয়েছে।

নেটওয়ার্ক নিরাপত্তা কি ভাল অর্থ প্রদান করে?

CIO রিপোর্ট করে যে সাইবার নিরাপত্তা পেশাদাররা বছরে গড়ে $116,000 ($55) উপার্জন করে। বিভিন্ন উত্স অনুমান করে যে কম্পিউটার নিরাপত্তা বিশেষজ্ঞরা সাধারণত বছরে প্রায় $74,000 উপার্জন করেন, যেখানে অবস্থান বেতনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

2020 সালে নেটওয়ার্কিং কি একটি ভাল ক্যারিয়ার?

উচ্চ বেতন, চমৎকার কাজের দৃষ্টিভঙ্গি এবং নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারদের জন্য অগণিত সুযোগের জন্য বেশ কিছু কারণ অবদান রাখে। একজন নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার হিসাবে, আপনি একটি পুরস্কৃত এবং উত্তেজনাপূর্ণ কর্মজীবনের পথের অপেক্ষায় থাকতে পারেন।

সাইবার সিকিউরিটিতে অ্যাসোসিয়েট ডিগ্রি কি মূল্যবান?

সাইবার সিকিউরিটিতে সহযোগী ডিগ্রী অর্জন করে বেশিরভাগ পেশাদাররা উপকৃত হবেন। এছাড়াও, আপনি সমস্যা সমাধান এবং সাইবার হুমকির বিরুদ্ধে রক্ষা করার ক্ষমতার দ্বারা অন্যান্য প্রার্থীদের থেকে আলাদা হতে পারেন৷


  1. আমি একটি নেটওয়ার্ক নিরাপত্তা শংসাপত্র দিয়ে কি করতে পারি?

  2. নেটওয়ার্ক সিকিউরিটি টেকনিশিয়ান হিসেবে আমি কী ধরনের চাকরি পেতে পারি?

  3. নেটওয়ার্ক নিরাপত্তার সাথে আমি কোন ব্যাচেলর ডিগ্রি অর্জন করতে পারি?

  4. আপনি একটি নেটওয়ার্ক নিরাপত্তা শংসাপত্র সঙ্গে কি কাজ পেতে পারেন?