কম্পিউটার

প্রয়োজনীয় অ্যাপ যা আপনাকে অফলাইন বন্ধু বানাতে সাহায্য করে

প্রয়োজনীয় অ্যাপ যা আপনাকে অফলাইন বন্ধু বানাতে সাহায্য করে

ভাল বা খারাপ, ডেটিং অ্যাপগুলি পরিবর্তন করেছে যে লোকেরা কীভাবে সম্পর্কের সাথে যোগাযোগ করে। টিন্ডার বা বাম্বল-এ একটি তারিখ খুঁজে পাওয়া হাস্যকরভাবে সহজ, কিন্তু যারা প্রেম খুঁজছেন না তাদের কী হবে?

সৌভাগ্যবশত যে কেউ একটি নতুন শহরে চলে যাচ্ছেন বা শুধুমাত্র একটি ভাল কথোপকথন খুঁজছেন, "বন্ধুত্বের জন্য টিন্ডার" বিদ্যমান। এটি বন্ধ করা কিছুটা জটিল - এটি দেখা যাচ্ছে যে বন্ধুত্ব রোম্যান্সের চেয়ে কম পরিমাণে পরিমাপযোগ্য - এবং এটি অনলাইন ডেটিং এর স্কেলের কাছাকাছি কিছুই পৌঁছেনি, তবে আপনি যদি একটি মোটামুটি জনবহুল এলাকায় থাকেন (একটি প্রধান শহর সেরা), তাহলে আপনি সম্ভবত কারও সাথে সংযোগ করার একটি ভাল সুযোগ রয়েছে!

1. পাটুক

বন্ধু তৈরির অ্যাপের সবচেয়ে বড় সমস্যা হল "শুধু বন্ধু" থাকা কঠিন। প্ল্যাটোনিক বন্ধুত্বের সন্ধানকারী লোকেরা প্রেমের সন্ধানকারীদের দ্বারা নিমজ্জিত না হয় তা নিশ্চিত করার চেষ্টা করার জন্য, Patook "বিশ্বের সবচেয়ে উন্নত ফ্লার্ট ডিটেক্টর" প্রয়োগ করে:একটি মেশিন-লার্নিং মডেল যা ফ্লার্ট মেসেজগুলি খুঁজে পেতে এবং ব্লক করতে প্রশিক্ষিত হয়েছে৷

প্রয়োজনীয় অ্যাপ যা আপনাকে অফলাইন বন্ধু বানাতে সাহায্য করে

ইন্টারফেসটি মসৃণ এবং পরিষ্কার, এবং আপনার আগ্রহ, ক্রিয়াকলাপ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলির একটি সম্পূর্ণ প্রোফাইল তৈরি করার উপর ফোকাসটি নিশ্চিত করতে সহায়তা করে যে সাইটের লোকেদের মোটামুটি উচ্চ মাত্রার নির্ভুলতার সাথে মেলে। পরিষেবাটি এখনও খুব বেশি জনবহুল বা সক্রিয় নয়, তবে যেহেতু আপনি এমন একজন ব্যক্তি যিনি বন্ধুত্ব করার প্রয়াসে একটি অ্যাপে সাইন আপ করতে পারেন, তাই আপনি ইতিমধ্যেই অন্য সবার সাথে কিছু মিল পেয়েছেন৷

2. মিটআপ

MeetUp হল একটি ওয়েবসাইট/অ্যাপ যা "কোথাও যান এবং সেই জিনিসটি পছন্দ করেন এমন লোকেদের সাথে আপনার পছন্দের কিছু করুন" এর আরও ঐতিহ্যগত বন্ধু তৈরির সূত্র ব্যবহার করে। হাইকিং, ক্রিপ্টোকারেন্সি, সফটওয়্যার ডেভেলপমেন্ট, বিয়ার পান ইত্যাদির জন্য আপনি খুঁজে পেতে এবং গ্রুপ তৈরি করতে পারেন, যাতে আপনি সাধারণত আপনার আগ্রহের সাথে মানানসই কিছু খুঁজে পেতে পারেন।

প্রয়োজনীয় অ্যাপ যা আপনাকে অফলাইন বন্ধু বানাতে সাহায্য করে

যদি এটি একটি Facebook গোষ্ঠীর মতো শোনায়, তবে এটির কারণ এটি একই রকম, তবে মূল পার্থক্য হল এর প্রাথমিক লক্ষ্য হল বেশিরভাগ মিথস্ক্রিয়া অফলাইনে ঘটতে পারে। অনলাইন আলোচনার জন্য টুল আছে, কিন্তু সেগুলি বেশ মৌলিক, এবং আপনি সাইট/অ্যাপ পরিদর্শন করার প্রধান কারণ হল পরবর্তী ইভেন্টের জন্য ক্যালেন্ডার পরীক্ষা করা। আপনাকে এখনও ইভেন্টে আপনার নিজস্ব বন্ধু তৈরি করতে হবে, তবে সেখানে পৌঁছানো অর্ধেক যুদ্ধ!

3. আমরা3

We3 (পূর্বে Me3) এই ধারণা দিয়ে শুরু করে যে একটি গ্রুপে তিনজন ব্যক্তি সবার সাথে কথা বলার জন্য যথেষ্ট ছোট, কিন্তু একের পর এক চাপ বন্ধ করার জন্য যথেষ্ট বড়। অ্যাপটি প্রশ্ন জিজ্ঞাসা করে আপনার একটি ব্যক্তিত্বের প্রোফাইল তৈরি করে, তারপরে আপনার বা অন্য কেউ একটি "উপজাতি" (তিন জনের দল) অনুসন্ধান শুরু করার জন্য অপেক্ষা করে। একবার একটি ম্যাচ হয়ে গেলে, তিনজনকেই একমত হতে হবে, তারপরে তারা তাদের পছন্দ মতো পরিকল্পনা করতে পারে!

প্রয়োজনীয় অ্যাপ যা আপনাকে অফলাইন বন্ধু বানাতে সাহায্য করে

ধারণাটি যতটা দুর্দান্ত, তাতে কয়েকটি সমস্যা রয়েছে:

  • বর্তমানে ব্যবহারকারীর সংখ্যা ছোট, তাই এটি কাজ করার জন্য আপনাকে একটি বড় শহরে থাকতে হবে।
  • একটি অনুসন্ধান শুরু করার জন্য আপনাকে টোকেন ব্যয় করতে হবে যা আপনি কাজগুলি সম্পূর্ণ করে বা অর্থ প্রদান করে উপার্জন করতে পারেন৷ এটি একটি ছোট বিরক্তিকর, কিন্তু এটি কিছু ব্যবহারকারীকে নিরুৎসাহিত করতে পারে৷
  • কোন ডেটা নেই। আপনি দেখতে পাচ্ছেন না আপনার আশেপাশে কত লোক আছে বা আপনার কত সম্ভাব্য ম্যাচ আছে, তাই শিকার শুরু করা বেশিরভাগই একটি জুয়া।

সর্বোপরি, আমি সত্যিই এই অ্যাপটি কাজ করতে চাই, এবং আমি এখনও এটিকে চেষ্টা করার পরামর্শ দিচ্ছি, তবে এটি সত্যিই কার্যকর হওয়ার আগে এটির কিছু কাজ আছে৷

4. শাপ্র

প্রয়োজনীয় অ্যাপ যা আপনাকে অফলাইন বন্ধু বানাতে সাহায্য করে

আপনি কি জানেন "নেটওয়ার্কিং" কি? তুমি কি এটা কর? আপনি যদি তা করেন তবে আপনি ইতিমধ্যেই শাপ্র সম্পর্কে জানতে পারেন, যা সম্ভবত এই তালিকার সবচেয়ে জনপ্রিয় অ্যাপ। এই অ্যাপটি র‍্যাঙ্কিং-এ বেশি না হওয়ার কারণ হল এটি একটি আধা-পেশাদার টুল যা আপনাকে এমন লোকেদের সাথে সংযুক্ত করতে যাদের আগ্রহ বা দক্ষতা রয়েছে যা আপনার সাথে প্রাসঙ্গিক। আপনি যদি একটি দরকারী সংযোগ তৈরি করতে চান এবং বিনিময়ে আপনার কাছে অফার করার মতো কিছু থাকতে পারে বলে মনে হয় তবে এটি দুর্দান্ত, তবে আপনি যদি কেবল লোকেদের সাথে আড্ডা দিতে চান তবে এটি সম্ভবত তেমন প্রাসঙ্গিক নয়। অ্যাপটি ভালভাবে তৈরি এবং মোটামুটি জনবহুল, যদিও, আপনি যদি এটি ব্যবহার করে দেখতে চান তবে আপনি সম্ভবত খুব দ্রুত একটি মিল খুঁজে পাবেন!

অন্যান্য উল্লেখ

  • বন্ধু:চমৎকার ডিজাইন, ভালো এক্সিকিউশন, কিন্তু অত্যন্ত নতুন এবং এখনও অ্যান্ড্রয়েডে নয়।
  • RealU:এছাড়াও একটি দুর্দান্ত ডিজাইন, তবে খুব নতুন।
  • বাম্বল BFF / আরে! ভিনা:এইগুলি শুধুমাত্র মহিলাদের জন্য বন্ধু তৈরির অ্যাপ, যা অবশ্যই একটি সুবিধা হতে পারে!
  • স্কাউট:এটির একটি বিশাল সম্প্রদায় রয়েছে, এবং সেখানে লোকেরা বন্ধুদের সন্ধান করছে, কিন্তু কোন মিল নেই, এবং এটি ডেটিং এর দিকে প্রবলভাবে ঝুঁকছে।
  • MeetMe:Skout দেখুন, কিন্তু আরও বট এবং স্ক্যামার সহ।
  • টিন্ডার সোশ্যাল:এটি আর বিদ্যমান নেই। Tinder বন্ধুদের জন্য একটি অ্যাপ তৈরি করার চেষ্টা করেছিল কিন্তু … গ্রুপ কার্যকলাপের জন্য আরও একটি উপযুক্ত।

আমরা অনলাইনে প্রেম পেয়েছি, কিন্তু আমরা কি বন্ধু খুঁজে পেতে পারি?

মানুষ যা অভ্যস্ত করতে পারে তা আশ্চর্যজনক। অনলাইন ডেটিং মোটামুটি অদ্ভুত বলে বিবেচিত হত, কিন্তু একবার পর্যাপ্ত মানুষ এটি করতে শুরু করলে, এটি আদর্শ হয়ে ওঠে। বন্ধুত্ব ক্র্যাক করার জন্য একটি কঠিন বাদাম প্রমাণিত হতে পারে, বিশেষ করে যেহেতু আপনার কাছে এমন সমস্ত লোককে দূরে রাখার অতিরিক্ত চ্যালেঞ্জ রয়েছে যা বেশিরভাগ অন্যান্য সম্পর্ক তৈরির অ্যাপগুলি আকর্ষণ করার চেষ্টা করছে।

তবুও, আমাদের অনেক বন্ধুত্ব ইতিমধ্যেই একটি অনলাইন উপাদান অন্তর্ভুক্ত করে। পছন্দ করুন বা না করুন, সোশ্যাল মিডিয়া অন্যান্য মানুষের সাথে আমাদের মিথস্ক্রিয়াগুলির একটি নগণ্য শতাংশ হয়ে উঠেছে। Facebook ইভেন্ট এবং অন্যান্য অনলাইন-প্রবর্তিত ইভেন্টগুলি ইতিমধ্যেই এইভাবে লোকেদের একত্রিত করছে, এবং আরও সম্ভাব্য বন্ধুদের একে অপরকে খুঁজে পেতে সাহায্য করার জন্য ধারণার অভাব নেই৷


  1. 5টি দরকারী টুল যা আপনাকে জাল খবর সনাক্ত করতে সাহায্য করবে

  2. 5টি সেরা বিনামূল্যের অফলাইন ব্রাউজার যা আপনাকে অফলাইনে ওয়েব সামগ্রী দেখতে সাহায্য করে

  3. বিনামূল্যে অ্যাপ যা আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করে

  4. অ্যাপগুলি যা আপনাকে আপনার মানসিক স্বাস্থ্য পরিচালনা করতে সাহায্য করবে