কম্পিউটার

বিনামূল্যে অ্যাপ যা আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করে

আপনার প্রাথমিক ফিটনেস লক্ষ্যগুলি অর্জন করার পরে, আপনি চালিয়ে যেতে এবং অভাবনীয় অর্জন করার শক্তি এবং অনুপ্রেরণা পান। কিন্তু আপনি যদি একজন শিক্ষানবিস হন তবে আপনার অলসতাকে পরাস্ত করার জন্য আপনার অনুপ্রেরণার প্রয়োজন, আপনি কি একমত নন? অর্থের চেয়ে অনুপ্রেরণামূলক আর কী হতে পারে? ঠিক আছে, এখন আপনি কেবল হাঁটা, ব্যায়াম এবং কেনাকাটা করে অর্থ উপার্জন করতে পারেন।

এই পোস্টে, আমরা বিনামূল্যের অ্যাপগুলির তালিকা শেয়ার করতে যাচ্ছি যেগুলি আপনি সাধারণত যে কাজগুলি করেন তা করেই আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করে৷

1. FIMO

বিনামূল্যে অ্যাপ যা আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করে

আপনি যদি একজন শিক্ষানবিস হন এবং আকৃতিতে থাকতে চান তাহলে আপনার একটি অনুপ্রেরণা দরকার যা নিশ্চিত করে যে আপনি আপনার ডায়েট এবং ওয়ার্কআউট বিভাগের সাথে প্রতারণা করছেন৷ ঠিক আছে, এই কারণেই বেশিরভাগ লোক একটি জিমে যোগ দেয় এবং ব্যক্তিগত প্রশিক্ষক নিয়োগ করে। যাইহোক, আপনি Fimo ব্যবহার করতে পারেন যা শুধুমাত্র আপনার লক্ষ্য অর্জনে সাহায্য করবে না বরং প্রতিবার আপনার ক্যালোরি বার্ন করার সময় আপনাকে পুরস্কৃত করবে।

এখানে পান

2. ইবোটা

বিনামূল্যে অ্যাপ যা আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করে

Ibotta হল একটি চমৎকার অ্যাপ যা আপনাকে Ibotta-এর সাথে প্রতিটি কেনাকাটায় নগদ ফেরত পেতে সাহায্য করে৷ আপনি কুপন, ডিসকাউন্ট বা প্রচার কোডের ঝামেলা ছাড়াই অর্থ সঞ্চয় করতে পারেন। Ibotta আপনাকে বিভিন্ন পণ্য এবং ব্র্যান্ড, অ্যাপ এবং স্টোরের জন্য প্রচুর কুপন অফার করে। তাই, আপনি আপনার পছন্দের দোকান, রেস্তোরাঁ, খুচরা বিক্রেতা, অ্যাপ এবং বার থেকেও জিনিসপত্র কিনতে পারেন।

এখানে পান

3. স্টেপবেট

বিনামূল্যে অ্যাপ যা আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করে

StepBet হল একটি শক্তিশালী অ্যাপ যা WayBetter, Inc দ্বারা ডেভেলপ করা হয়েছে এবং আপনাকে আরও হাঁটতে এবং আরও বেশি জিততে সাহায্য করে৷ আপনাকে যা করতে হবে, শুধু আপনার নেওয়া প্রতিটি পদক্ষেপ ট্র্যাক করুন এবং তাদের জন্য পুরস্কৃত করুন। এটা কি শান্ত না?

StepBet-এর মাধ্যমে, আপনি আপনার পদক্ষেপের লক্ষ্যগুলিকে ব্যক্তিগতকৃত করতে পারেন এবং প্রতিদিন একটি অতিরিক্ত মাইল হাঁটার জন্য নিজেকে চ্যালেঞ্জ করতে পারেন৷ এটি Google Fit, FitBit এবং S Health এর সাথে সামঞ্জস্যপূর্ণ। অ্যাপটিতে আপনার ব্যালেন্স পয়েন্ট চেক করার ক্ষমতা রয়েছে এবং আপনার আঙুলের টোকা দিয়ে আপনার জেতা ক্যাশ আউট করার ক্ষমতা রয়েছে।

এখানে পান

4. শপকিক

বিনামূল্যে অ্যাপ যা আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করে

আপনি ইতিমধ্যে যে কাজটি করছেন তার জন্য পুরষ্কার পয়েন্ট পাওয়ার চেয়ে ভাল আর কিছু নেই৷ মনে হয় না? ShopKick হল একটি আশ্চর্যজনক অ্যাপ যা আপনাকে আপনার বাজেটের জিনিসগুলি কিনে বিনামূল্যে উপহার কুপন দিয়ে পুরস্কৃত করে৷ আপনি উপহার কার্ডটি Walmart, Starbucks, Amazon এবং Sephora-এ ব্যবহার করতে পারেন। প্রকৃতপক্ষে, এটি একটি শট মূল্য.

এখানে পান

5. হিজি

বিনামূল্যে অ্যাপ যা আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করে

এটি একটি মজার অ্যাপ, যেটি আপনার স্বাস্থ্য ট্র্যাক করতে সক্ষম এবং সেইসাথে আপনাকে ন্যূনতম প্রচেষ্টায় অর্থ উপার্জন করতে সহায়তা করে৷ অ্যাপটি আপনাকে চ্যালেঞ্জগুলি পূরণ করার সময় অনুপ্রাণিত থাকতে সাহায্য করে। তাছাড়া, আপনি আপনার বন্ধুদের সাথে সংযোগ করতে পারেন এবং তাদের আপনার অর্জন সম্পর্কে জানাতে পারেন। লক্ষ লক্ষ মানুষ ফিট থাকার জন্য এবং কেনাকাটার জন্য কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে Higi ব্যবহার করে৷

এখানে পান

6. MobiSave

বিনামূল্যে অ্যাপ যা আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করে

MobiSave হল আরেকটি অ্যাপ যা আপনাকে শুধুমাত্র আপনার মুদি কেনাকাটা করে অর্থ উপার্জন করতে সাহায্য করে৷ নামটি প্রতিফলিত করে, এই অ্যাপটি আপনাকে শুধুমাত্র আপনার স্মার্টফোন ব্যবহার করে অর্থ উপার্জন করতে সহায়তা করে। এটি আপনার শূন্য মূল্যের রসিদগুলিকে নগদে পরিণত করার নিখুঁত এবং সহজ উপায়৷

আপনাকে শুধু অফারটি নির্বাচন করতে হবে এবং আপনার পছন্দের জায়গা থেকে কেনাকাটা করতে হবে৷ আপনার কেনাকাটা শেষ হয়ে গেলে, অ্যাপটি ব্যবহার করে আপনার বিক্রয় রসিদের একটি ছবিতে ক্লিক করুন। MobiSave আপনার কেনাকাটার সাথে মিলে গেলে আপনি আপনার PayPal™ অ্যাকাউন্টে টাকা পাবেন।

এখানে পান

7. বাউন্টস

বিনামূল্যে অ্যাপ যা আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করে

বাউন্টের সাথে, আপনি প্রতিদিনের ভিত্তিতে যে ব্যায়াম করেন সেই একই অনুশীলন করে আপনি ফিটনেস পুরষ্কার অর্জন করতে পারেন৷ এটি একটি স্বাস্থ্যকর জীবনধারার জন্য অতিরিক্ত অনুপ্রেরণা। সবচেয়ে ভালো কথা, আপনি কোনো টাকা খরচ না করেই এতে যোগ দিতে পারেন। এটি Fitbit, Jawbone, Misfit এবং Garmin এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

বাউন্টগুলি চিনি এবং পুষ্টির সত্যতা ম্যানুয়ালি পরীক্ষা করার অতিরিক্ত প্রচেষ্টাকে হ্রাস করে৷ আপনি সহজেই আপনার মুদির তালিকায় পাওয়া পুষ্টির তথ্যগুলি সম্পর্কে জানতে পারেন।

এখানে পান

সামগ্রিকভাবে, এই অ্যাপগুলি ব্যবহার করার পরে আপনি যত সহজে খরচ করতে পারবেন তত সহজে অর্থ উপার্জন করতে পারবেন৷ এই অ্যাপগুলি আপনার প্রতিদিনের কেনাকাটায় নগদ ফেরত উপার্জনের জন্য দুর্দান্ত, তা আপনার মুদির তালিকা হোক বা রেস্তোরাঁর বিল।


  1. প্রয়োজনীয় অ্যাপ যা আপনাকে অফলাইন বন্ধু বানাতে সাহায্য করে

  2. আপনার বাজেট পরিচালনা করতে সাহায্য করার জন্য ৭টি বিনামূল্যের এক্সেল টেমপ্লেট

  3. শীর্ষ 5টি অ্যাপ যা আপনাকে হাঁটার জন্য অর্থ প্রদান করে

  4. অ্যাপগুলি যা আপনাকে আপনার মানসিক স্বাস্থ্য পরিচালনা করতে সাহায্য করবে