কম্পিউটার

ভিপিএন আনলিমিটেডের সাথে আপনার পুরো পরিবারের জন্য লাইফটাইম অনলাইন সুরক্ষা পান

ওয়েবে নিরাপত্তার মিথ্যা ধারণায় প্রলুব্ধ হওয়া সহজ। কিন্তু পৃষ্ঠের নীচে লুকিয়ে থাকা, আপনার গোপনীয়তা এবং নিরাপত্তার জন্য অনেক হুমকি রয়েছে। VPN আনলিমিটেড হল একটি পুরস্কার বিজয়ী পরিষেবা যা আপনার সমস্ত ডিভাইসে সম্পূর্ণ অনলাইন সুরক্ষা প্রদান করে। এটি আপনাকে সীমাবদ্ধতা বাইপাস করতে এবং দুর্দান্ত অনলাইন সামগ্রী অ্যাক্সেস করতে সহায়তা করে। এই মুহূর্তে, MakeUseOf ডিলগুলিতে আজীবন সদস্যতা মাত্র $39.99। আরও জানতে পড়তে থাকুন।

অনলাইন সুরক্ষা

অনলাইনে নিজেকে রক্ষা করার সর্বোত্তম উপায় হল গোপনে থাকা। কারো পক্ষে আপনার ব্রাউজিং ইতিহাস ট্র্যাক করা বা আপনার সংযোগ হ্যাক করা অসম্ভব যদি তারা আপনাকে খুঁজে না পায়৷

আপনি VPN আনলিমিটেডকে আপনার ডিজিটাল অদৃশ্যতার পোশাক হিসাবে ভাবতে পারেন। পরিষেবাটি আপনার আসল আইপি ঠিকানা এবং অবস্থান লুকানোর জন্য মাস্কিং সার্ভারের মাধ্যমে আপনার ডেটা রুট করে। উপরন্তু, আপনার সমস্ত ডেটা শক্তিশালী AES-256 এনক্রিপশন দ্বারা সুরক্ষিত। এটি নিশ্চিত করে যে আপনার সংযোগ সুরক্ষিত, এমনকি আপনি যখন সর্বজনীন Wi-Fi এর সাথে সংযুক্ত থাকেন।

একটি VPN ব্যবহার করার অন্য প্রধান সুবিধা হল যে আপনি সীমাবদ্ধতার কাছাকাছি পেতে পারেন। VPN আনলিমিটেড আপনাকে নেট নিরপেক্ষতা বজায় রাখতে এবং 70টি দেশে 400টি সার্ভার সহ বিশ্বের যেকোনো স্থান থেকে দুর্দান্ত সামগ্রী অ্যাক্সেস করতে সহায়তা করে। এছাড়াও আপনি সীমাহীন ব্যান্ডউইথ এবং দ্রুত ব্রাউজিং গতি পান৷

লাইফটাইম পরিষেবা $39.99

VPN আনলিমিটেড Windows, Mac, Android, iOS এবং অন্যান্য প্ল্যাটফর্মে উপলব্ধ। আপনি 24/7 সমর্থন সহ একবারে পাঁচটি ডিভাইস পর্যন্ত সুরক্ষিত করতে পারেন।

আপনার VPN আনলিমিটেড লাইফটাইম সাবস্ক্রিপশন পেতে $39.99 এর জন্য এখনই অর্ডার করুন, যার মূল্য $499.99।


  1. হটস্পট শিল্ড এলিট ভিপিএন লাইফটাইম সাবস্ক্রিপশনের মাধ্যমে আপনার অনলাইন গোপনীয়তা রক্ষা করুন

  2. পরিবারে জুটি বাঁধার সাথে আপনার বাচ্চাদের জন্য TikTok কে আরও নিরাপদ করুন

  3. macOS-এর জন্য VPN ক্লায়েন্ট দিয়ে আপনার ইন্টারনেট ট্রাফিক এনক্রিপ্ট করুন

  4. নিরাপদ অনলাইন ব্যাঙ্কিংয়ের জন্য কীভাবে ভিপিএন ব্যবহার করবেন