কম্পিউটার

ProtonVPN Plus-এ 66% ছাড় সহ মোট অনলাইন নিরাপত্তা এবং গোপনীয়তা পান

আপনি যদি ডিজিটাল নিরাপত্তা এবং গোপনীয়তার বিষয়ে চিন্তা করেন, তাহলে আজকাল একটি VPN ব্যবহার করা খুবই প্রয়োজনীয়। যদিও অনেক প্রদানকারী নির্বোধ সুরক্ষা প্রদানের দাবি করে, তবে খুব কমই আপনার ডেটাকে নিরাপদ রাখবে। ProtonVPN আপনি বিশ্বাস করতে পারেন এমন কয়েকটির মধ্যে একটি। MIT এবং CERN-এর বিজ্ঞানীদের দ্বারা তৈরি, এই VPN শক্তিশালী এনক্রিপশন এবং সুইস আইনি সুরক্ষা প্রদান করে। এই মুহুর্তে, আপনি যখন চেকআউটের সময় PROTONVPN10 কোড ব্যবহার করেন তখন আপনি MakeUseOf ডিলে $72.99-এ দুই বছরের পরিষেবা পেতে পারেন।

মোট সুরক্ষা

আমাদের ডিজিটাল জীবন রক্ষা করার জন্য আমাদের সকলেরই বিভিন্ন কারণ রয়েছে। কিছু লোক হ্যাকারদের থামাতে চায়, অন্যরা সরকারী গুপ্তচরবৃত্তির ভয় পায়। আপনি বেনামে জিও-ব্লক করা সামগ্রী বা টরেন্ট ফাইল অ্যাক্সেস করতে চাইতে পারেন। ProtonVPN আপনাকে সম্পূর্ণ নিরাপত্তা বজায় রেখে এই সমস্ত সুবিধা উপভোগ করতে দেয়।

সুইজারল্যান্ডে অবস্থিত, এই প্রদানকারীটি EU গোপনীয়তা আইন এবং ফাইভ আইজ ইন্টেলিজেন্স নেটওয়ার্কের বাইরে বসে। ফলস্বরূপ, আপনার ডেটা NSA বা অন্য কোনো সরকারি সংস্থার সাথে শেষ হবে না। উপরন্তু, ProtonVPN একাধিক সার্ভারের মাধ্যমে আপনার ইন্টারনেট ট্রাফিককে রুট করে এবং নিরাপদ AES-256 এনক্রিপশন ব্যবহার করে। এটি ওয়েব জুড়ে আপনাকে ট্র্যাক করা কারও পক্ষে কার্যত অসম্ভব করে তোলে৷

সুরক্ষা সেখানে থামে না। প্রোটনভিপিএন ডিএনএস লিক সুরক্ষা, টর সমর্থন এবং একটি কঠোর নো-লগিং নীতি সরবরাহ করে। আপনি সীমাহীন ব্যান্ডউইথ সহ একটি সাবস্ক্রিপশনে পাঁচটি পর্যন্ত ডিভাইস রক্ষা করতে পারেন৷ উইন্ডোজ, ম্যাক, লিনাক্স, অ্যান্ড্রয়েড এবং আইওএস-এ উপলব্ধ, এই ভিপিএন হল চূড়ান্ত অনলাইন ঢাল৷

আপনার সাবস্ক্রিপশনে 66% সাশ্রয় করুন

ProtonVPN প্লাসে দুই বছরের পরিষেবার মূল্য $240, কিন্তু আপনি এখন আপনার সদস্যতা নিতে পারেন $72.99-এ। যখন আপনি চেকআউটে PROTONVPN10 কোড ব্যবহার করেন!


  1. কিভাবে নিরাপদে গোপনীয়তা এবং নিরাপত্তা সহ অনলাইনে কিনবেন

  2. অ্যান্ড্রয়েডে আপনার গোপনীয়তা এবং নিরাপত্তা রক্ষা করা

  3. অনলাইনে নিরাপদে থাকার জন্য 12টি Chrome নিরাপত্তা এবং গোপনীয়তা এক্সটেনশন

  4. অ্যান্ড্রয়েড বেসিক:নিরাপত্তা এবং গোপনীয়তা