কম্পিউটার

সাইবারঘোস্ট ভিপিএন লাইফটাইম সাবস্ক্রিপশনের মাধ্যমে আপনার অনলাইন গোপনীয়তা রক্ষা করুন

নেট নিরপেক্ষতা ভালোর জন্য চলে যাওয়ায় এবং Facebook-এর পদ্ধতিগুলি এখন দেখতে সহজ, অনলাইন গোপনীয়তা আগের মতো হুমকির মুখে।

বেশিরভাগ বিশেষজ্ঞরা আপনাকে আপনার ট্র্যাকগুলি কভার করার জন্য একটি VPN ব্যবহার করার পরামর্শ দেন এবং সাইবারঘোস্ট চারপাশের সেরা সরবরাহকারীদের মধ্যে একটি। আপনি বর্তমানে MakeUseOf ডিলের মাধ্যমে $84.99-এর জন্য আজীবন সদস্যতা পেতে পারেন।

অদৃশ্য অনলাইন চালু করুন

সাইবারঘোস্ট পছন্দ করার বিভিন্ন কারণ রয়েছে।

পরিষেবাটি আপনার আইপি ঠিকানা এবং শারীরিক অবস্থান মোড়ানোর জন্য মাস্কিং সার্ভার ব্যবহার করে। আপনার ডেটা সুরক্ষিত রাখতে AES-256 এনক্রিপশন সহ সাইবারঘোস্টের একটি কঠোর নো-লগিং নীতি রয়েছে। এটি আপনার ISP-এর পক্ষে আপনার ওয়েব ইতিহাস ট্র্যাক করা বা ওয়েবের নির্দিষ্ট অংশগুলিকে ধীর করা অসম্ভব করে তোলে৷

একজন গ্রাহক হিসাবে, আপনি সারা বিশ্বে 6,000 টিরও বেশি সার্ভারে সীমাহীন অ্যাক্সেস পান৷ এটি জিও-ব্লক করা বিষয়বস্তুতে অ্যাক্সেস খুলে দেয় এবং আপনি একটি দ্রুত সংযোগ পান তা নিশ্চিত করে৷ আনক্যাপড ব্যান্ডউইথের সাথে, আপনি সহজেই টিভি শো এবং সিনেমা স্ট্রিম করতে পারেন।

এটি যথেষ্ট না হলে, সাইবারঘোস্ট ভিপিএন আপনাকে দূষিত অনলাইন সামগ্রী থেকে রক্ষা করে। প্রতিটি ওয়েবসাইট চেক করা হয় পরিচিত হুমকির ডাটাবেসের বিরুদ্ধে।

CyberGhost VPN Mac, Windows, iOS এবং Android-এ উপলব্ধ৷

লাইফটাইম কভার $84.99

লাইফটাইম সাবস্ক্রিপশনের মূল্য $700-এর বেশি, কিন্তু আপনি এখনই অর্ডার করতে পারেন $84.99 এক সময়ে পাঁচটি ডিভাইসে কভার পেতে৷


  1. 9 Firefox Addons আপনার অনলাইন গোপনীয়তা রক্ষা করতে

  2. আপনার গোপনীয়তা রক্ষা করুন এবং Betternet দিয়ে ওয়েবসাইটগুলিকে অবরোধ মুক্ত করুন৷

  3. আপনার অনলাইন গোপনীয়তা রক্ষার ৭ উপায়

  4. আপনার অনলাইন গোপনীয়তা রক্ষা করার ৭ উপায়