কম্পিউটার

বাফার করা VPN এর সাথে অতি-দ্রুত অনলাইন সুরক্ষায় 80% সাশ্রয় করুন

এটি সুপরিচিত যে একটি VPN ব্যবহার করা আপনার অনলাইন গোপনীয়তা রক্ষা করার সর্বোত্তম উপায়। দুর্ভাগ্যবশত, অনেক পরিষেবা বেশ ধীর। আপনি যদি পূর্ণ গতিতে ব্রাউজিং চালিয়ে যেতে চান তবে বাফারড ভিপিএন আপনার প্রথম পছন্দ হওয়া উচিত। এই বিদ্যুত-দ্রুত VPN আপনার নিরাপত্তার সাথে আপস না করে গতির জন্য শীর্ষ পাঁচে স্থান করে নিয়েছে। এই মুহূর্তে, আপনি MakeUseOf Deals-এ $59.99-এ দুই বছরের সাবস্ক্রিপশন নিতে পারেন।

দ্রুত এবং নিরাপদ

আপনার গোপনীয়তা রক্ষা করার জন্য, বাফার করা VPN আপনার ডেটা মাস্কিং সার্ভারের মাধ্যমে রুট করে। এটি আপনার আইপি ঠিকানা বা প্রকৃত অবস্থান ট্রেস করা কারও পক্ষে কার্যত অসম্ভব করে তোলে। কিন্তু অনেক ভিপিএন প্ল্যাটফর্মের বিপরীতে, বাফারেড সুপারফাস্ট সার্ভার ব্যবহার করে। ফলস্বরূপ, আপনি কোনো মন্থরতা অনুভব করবেন না।

এই VPN-এরও চিত্তাকর্ষক নিরাপত্তা শংসাপত্র রয়েছে। আপনার সমস্ত ডেটা সামরিক-গ্রেড 256-বিট ব্লোফিশ এনক্রিপশন এবং OpenVPN প্রোটোকল দ্বারা সুরক্ষিত। বাফার করা VPN আপনার অনলাইন কার্যকলাপের কোন রেকর্ড রাখে না এবং কোম্পানিটি জিব্রাল্টারে অবস্থিত — নজরদারি শেয়ার করে এমন দেশগুলির “14 চোখ” জোটের বাইরে।

বিশ্বের 45টি সার্ভার থেকে বেছে নেওয়ার জন্য, বাফার করা VPN আপনাকে আপনার হৃদয়ের সামগ্রীতে স্ট্রিম করতে দেয়৷ আপনি সহজেই Netflix এবং BBC iPlayer-এর মতো সাইটগুলিতে জিও-সীমাবদ্ধতাগুলি বাইপাস করতে পারেন৷ উপরন্তু, এই পরিষেবা P2P সংযোগ সমর্থন করে।

বাফারড ভিপিএন ম্যাক, উইন্ডোজ, আইওএস এবং অ্যান্ড্রয়েডে ডাউনলোড করার জন্য উপলব্ধ। আপনি আপনার বাড়ির রাউটারে সুরক্ষা সেট আপ করতে পারেন। একটি সাবস্ক্রিপশন 24/7 লাইভ সমর্থন সহ পাঁচটি ডিভাইস কভার করে৷

দুই বছরের জন্য $59.99

Buffered VPN এর সাথে দুই বছরের কভারেজ পেতে এখনই $59.99 এর জন্য অর্ডার করুন, যার মূল্য $311।


  1. হটস্পট শিল্ড এলিট ভিপিএন লাইফটাইম সাবস্ক্রিপশনের মাধ্যমে আপনার অনলাইন গোপনীয়তা রক্ষা করুন

  2. অনলাইনে অর্থ সাশ্রয় করতে মাইক্রোসফ্ট এজ দিয়ে কীভাবে কেনাকাটা করবেন

  3. ভিপিএন দিয়ে সাউন্ডক্লাউডকে কীভাবে আনব্লক করবেন

  4. কেন অনলাইন মার্কেটারদের একটি VPN দরকার