কম্পিউটার

ডিসকানেক্ট VPN লাইফটাইম সাবস্ক্রিপশনের মাধ্যমে ইন্টারনেটকে আরও নিরাপদ এবং দ্রুত করুন

এটি Facebook অ্যাপ আমাদের ডেটা ভিজিয়ে রাখুক বা আপনার আইএসপি লাভের জন্য আপনার ব্রাউজিং ইতিহাস বিক্রি করুক না কেন, অনলাইন গোপনীয়তা অবরুদ্ধ। VPN সংযোগ বিচ্ছিন্ন করুন এটি পরিবর্তন করতে হবে।

এই অ্যাপটি আপনাকে ট্র্যাকারগুলিকে ব্লক করতে, ম্যালওয়্যার এড়াতে এবং স্থানীয় বিধিনিষেধ বাইপাস করতে সাহায্য করে৷ ফলস্বরূপ, এটি ওয়েবকে দ্রুত এবং আরও নিরাপদ করে তোলে। এই মুহুর্তে, আপনি MakeUseOf ডিলগুলিতে মাত্র $44 এর জন্য আজীবন সদস্যতা পেতে পারেন। আরও জানতে পড়ুন।

মোট সুরক্ষা

যেকোনো অনলাইন হুমকি থেকে নিজেকে রক্ষা করার সর্বোত্তম উপায় হল নিজেকে বেনামী করা — এবং এর অর্থ হল একটি VPN ব্যবহার করা৷

সংযোগ বিচ্ছিন্ন করা বেশিরভাগ VPN দ্বারা প্রদত্ত সুরক্ষার উপরে এবং তার বাইরে যায়। এই পরিষেবাটি একটি সর্বজনীন গোপনীয়তা সরঞ্জাম যা আপনাকে আরও ভাল ইন্টারনেট উপভোগ করতে সহায়তা করে৷

আপনি যখন কোনো ওয়েবসাইট ভিজিট করেন, ডিসকানেক্ট স্বয়ংক্রিয়ভাবে বিজ্ঞাপনের অনুরোধ এবং ট্র্যাকারকে ব্লক করে দেয়। আপনি আপনার ডিভাইসে যেকোনো অ্যাপের দ্বারা করা অনুরূপ অনুরোধগুলিকে ব্লক করতে পারেন এবং সংযোগ বিচ্ছিন্ন অ্যাপের মাধ্যমে কী ব্লক করা হচ্ছে তার একটি ব্রেকডাউন দেখতে পারেন (Windows, macOS, iOS এবং Android এ উপলব্ধ)।

অবশ্যই, আপনি এখনও সম্পূর্ণ VPN সুরক্ষা পান। সংযোগ বিচ্ছিন্ন করুন আপনার IP ঠিকানা এবং অবস্থান মুখোশ, এটি কার্যত অসম্ভব যে কারো জন্য আপনার সংযোগ ট্রেস করা. এছাড়াও, আপনার সমস্ত ট্র্যাফিক এনক্রিপ্ট করা হয়েছে৷

যেহেতু আপনি অবাঞ্ছিত ট্র্যাকারগুলি লোড করছেন না, আপনি আরও ভাল ইন্টারনেট অভিজ্ঞতা পান৷ সংযোগ বিচ্ছিন্ন করার মাধ্যমে, আপনি 39% কম ডেটা ব্যবহার করার সময় 44% দ্রুত ব্রাউজ করতে পারেন।

$44-এর জন্য আজীবন সদস্যতা

$500 মূল্যের, আজীবন প্রিমিয়াম সাবস্ক্রিপশন এখন সীমিত সময়ের জন্য মাত্র $44 - যা নিয়মিত মূল্য থেকে 91% ছাড়৷


  1. কেন আপনার লাইফটাইম ভিপিএন সাবস্ক্রিপশন প্ল্যান পাওয়া এড়ানো উচিত

  2. ভিপিএন এবং অন্যান্য পদ্ধতির মাধ্যমে কীভাবে আপনার অবস্থান পরিবর্তন করবেন

  3. ম্যাকবুস্টার 7 দিয়ে আপনার ম্যাককে আরও দ্রুত এবং সুরক্ষিত করুন

  4. আপনার হুলু সাবস্ক্রিপশনের সর্বাধিক সুবিধা নেওয়ার জন্য 8 টি টিপস এবং কৌশল