কম্পিউটার

কিপসলিড ভিপিএন আনলিমিটেডের আজীবন সদস্যতার সাথে ব্যক্তিগত থাকুন

আপনার অনলাইন ব্রাউজিংকে সুরক্ষিত রাখতে আপনার কীভাবে একটি VPN ব্যবহার করা উচিত সে সম্পর্কে আমরা প্রচুর পরিমাণে লিখেছি। আপনি আপনার অঞ্চলে ব্লক করা সামগ্রী অ্যাক্সেস করতে চান বা নিজেকে সর্বজনীন নেটওয়ার্কে নিরাপদ রাখতে চান না কেন, একটি VPN একটি গুরুত্বপূর্ণ হাতিয়ার৷

KeepSolid এর VPN আনলিমিটেড একটি দুর্দান্ত পছন্দ, এবং আপনি MakeUseOf ডিলের মাধ্যমে এটিতে একটি বিশাল ছাড় পেতে পারেন। অফার কি আছে তা জানতে পড়তে থাকুন।

KeepSolid:গোপনীয়তা এবং সুবিধা

আপনার সময়ের মূল্য যে কোনো VPN এর মতো, KeepSolid VPN Unlimited-এর একটি নো-লগিং নীতি রয়েছে। গোপনীয়তা নীতি স্পষ্টভাবে বলে:

KeepSolid VPN পরিষেবাগুলিতে আপনার সেশন চলাকালীন আপনার ব্রাউজিং ইতিহাস, সংযোগের সময়, মেটাডেটা, ডাউনলোড, সার্ভার ব্যবহার বা ডেটা সামগ্রী সহ আপনার অনলাইন কার্যকলাপ নিরীক্ষণ, সঞ্চয় বা লগ করে না।

কিপসোলিড VPN পরিষেবাগুলিতে আপনার সেশন শেষ হওয়ার পরে আপনার IP ঠিকানা কখনও সঞ্চয় বা লগ করে না---KeepSolid সর্বদা আপনার সেশন শেষ হওয়ার পরে আপনার IP ঠিকানা সরিয়ে দেয়।

আপনি এইভাবে যুক্তিসঙ্গতভাবে নিশ্চিত হতে পারেন যে কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করার জন্য KeepSolid-এর কাছে কোনো তথ্য থাকবে না, এমনকি যদি এটি বাধ্য করা হয়।

উপরন্তু, KeepSolid VPN ওপেনভিপিএন, L2TP/IPSec, IKEv2 এবং আরও অনেক কিছু সহ একাধিক প্রোটোকলের উপর কাজ করে। এটি বিশ্বের 80টিরও বেশি স্থানে 500 টিরও বেশি সার্ভার অফার করে, বিশেষত টরেন্টিংয়ের জন্য কিছু সার্ভার সহ৷

আপনার সাবস্ক্রিপশন লাইভ সাপোর্টে অ্যাক্সেস প্রদান করে, যাতে যখনই আপনার প্রয়োজন হয় আপনি সাহায্য পেতে পারেন।

এটি সর্বত্র উপলব্ধ

আপনি যখন KeepSolid VPN Unlimited-এর জন্য সাইন আপ করেন, তখন আপনি আপনার সমস্ত কম্পিউটার এবং মোবাইল ডিভাইসে এর সুরক্ষা উপভোগ করতে পারেন৷ কোম্পানি Windows, macOS, Linux, Android, এবং iOS-এর জন্য অ্যাপ অফার করে। আপনি চাইলে Chrome, Firefox, Opera এবং Microsoft Edge-এ ব্রাউজার এক্সটেনশনও ইনস্টল করতে পারেন।

তবে এটাই নয়---কিপসোলিড আপনার রাউটার এবং স্ট্রিমিং ডিভাইসেও ইনস্টলযোগ্য। যেহেতু আপনার সাবস্ক্রিপশন আপনাকে একবারে পাঁচটি পর্যন্ত ডিভাইসে পরিষেবাটি ব্যবহার করতে দেয়, তাই আপনি যা ব্যবহার করেন তাতে নিরাপদ থাকতে পারেন৷

অতিরিক্ত পাওয়া যায়

আপনার যদি আপনার VPN থেকে আরও কিছুর প্রয়োজন হয়, তবে KeepSolid এর অতিরিক্ত ফিচারের জন্য অতিরিক্ত বৈশিষ্ট্য উপলব্ধ রয়েছে। ব্যক্তিগত VPN সার্ভার অ্যাড-অন আপনাকে এমন একটি সার্ভারের সাথে সংযোগ করতে দেয় যা আপনার জন্য সংরক্ষিত, তাই এটিকে ব্যবহার করার এবং ধীর করার জন্য অন্য কেউ নেই৷ আপনি আপনার প্রয়োজনের উপর ভিত্তি করে সার্ভারটি কোথায় বেছে নিতে পারেন।

আপনি একটি স্ট্যাটিক আইপি-র জন্য সাইন আপ করতে পারেন যদি আপনি আপনার ISP প্রদান করে তার পরিবর্তে একটি পৃথক IP পেতে চান। অবশেষে, যদি আপনার একবারে পাঁচটির বেশি ডিভাইস ব্যবহার করতে হয়, আপনি অতিরিক্ত স্লট কিনতে পারেন।

আজই কিপসোলিড ভিপিএন আনলিমিটেড ব্যবহার করে দেখুন

একটি নো-লগ নীতি, সারা বিশ্বের সার্ভার এবং বেশ কিছু সুবিধার বৈশিষ্ট্য সহ, KeepSolid VPN Unlimited-এর কাছে অনেক কিছু অফার করা যায়। আপনি যদি এটি চেষ্টা করতে আগ্রহী হন, তাহলে বিশাল ডিসকাউন্ট কেমন শোনায়?

এই মুহূর্তে, MakeUseOf Deals শুধুমাত্র $39-এ KeepSolid VPN-এর আজীবন সাবস্ক্রিপশন অফার করছে। এটি আপনাকে একসাথে পাঁচটি ডিভাইসে অ্যাক্সেস দেয়, যেমন উপরে আলোচনা করা হয়েছে। আপনার যদি আরও প্রয়োজন হয়, আপনি মাত্র $59-এ 10-ডিভাইস লাইফটাইম প্ল্যান পেতে পারেন। পাঁচটি স্লট সহ লাইফটাইম প্ল্যান হিসাবে দেখা হয় সাধারণত $199.99 (এবং এক বছর হল $59.99), এটি একটি অবিশ্বাস্য সঞ্চয়!

আপনি যদি এখনও ভিপিএন ব্যবহার না করে থাকেন, তাহলে আপনি কিসের জন্য অপেক্ষা করছেন?


  1. ব্যক্তিগত ইন্টারনেট অ্যাক্সেস VPN দিয়ে আপনার ব্রাউজিং কার্যকলাপ সুরক্ষিত করুন [Giveaway]

  2. Surfshark VPN এর সাথে আপনার ব্যক্তিগত জিনিসগুলি ব্যক্তিগত রাখুন

  3. ভিপিএন দিয়ে সাউন্ডক্লাউডকে কীভাবে আনব্লক করবেন

  4. কেন আপনার লাইফটাইম ভিপিএন সাবস্ক্রিপশন প্ল্যান পাওয়া এড়ানো উচিত