কম্পিউটার

অ্যাজুরিয়াস মারা গেছেন, ভুজে দীর্ঘজীবী হন

যখন কোনও ধরণের P2P প্রোটোকল ব্যবহার করে ইন্টারনেট থেকে সামগ্রী ডাউনলোড করার কথা আসে, তখন আমি একজন ইমুলে (aMule) ধরণের একজন ব্যক্তি। এর কারণ হল আমি পুরানো, জাগতিক, ভুলে যাওয়া, অস্পষ্ট জিনিসগুলি খুঁজতে পছন্দ করি যা আপনি সম্ভবত অন্য কোথাও খুঁজে পাবেন না - 20 এর দশকের মাইম হাঙ্গেরিয়ান মুভিগুলি মনে করুন৷ যাইহোক, আপনি যদি ডিভিডি এবং এইচডি আধুনিক এবং বর্তমান বিষয়বস্তু দেখতে, প্রকাশ এবং ভাগ করে নিতে চান তবে Vuze হল আপনার পছন্দের অ্যাপ্লিকেশন।

Vuze Azureus এর উত্তরসূরী। এটি একটি BitTorrent ক্লায়েন্ট, যা ব্যবহারকারীদের একটি আনন্দদায়ক, ইন্টারেক্টিভ ইন্টারফেস ব্যবহার করে শেয়ার করা বিষয়বস্তু অ্যাক্সেস করতে দেয়। একভাবে, এটি টিভি পে-পার-ভিউ মেনুর মতো যেখানে ব্যবহারকারীরা বিভাগগুলি ব্রাউজ করতে এবং পছন্দসই সামগ্রী অনুসন্ধান করতে পারে। শুধুমাত্র পার্থক্য হল:Vuze বিনামূল্যে এবং আপনার কম্পিউটারে চলে। Vuze হল একটি ক্রস-প্ল্যাটফর্ম অ্যাপ্লিকেশন, তাই আপনি এটিকে Windows, Linux বা Mac-এ ব্যবহার করতে পারেন।

পরিচয়

Vuze দৃশ্যত বেশ আকর্ষণীয়. ইন্টারফেস স্পোর্টস কালো এবং নরম গ্রেডিয়েন্ট সহ ধূসর রং। ড্যাশবোর্ড - বা প্রধান মেনু যদি আপনি এটি পছন্দ করেন - আপনাকে দ্রুত বিভিন্ন ফাংশন অ্যাক্সেস করার অনুমতি দেয়৷ আপনি যদি একজন নিবন্ধিত ব্যবহারকারী হন তবে আপনি নিজের আসল সামগ্রী প্রকাশ করার চেষ্টা করতে পারেন, বিজ্ঞাপন দিতে পারেন বা বন্ধুদের সাথে চ্যাট করতে পারেন৷ আপনার কাছে প্রস্তাবিত আইটেম, নতুন আইটেম এবং হট আইটেম, সাধারণত বিভিন্ন (আইনি) ডিভিডি চলচ্চিত্রের টিজার এবং ট্রেলারগুলিতে দ্রুত অ্যাক্সেস বোতাম রয়েছে।

অ্যাজুরিয়াস মারা গেছেন, ভুজে দীর্ঘজীবী হন

বৈশিষ্ট্যগুলি

বিষয়বস্তু অনুসন্ধান একটি সহজ ব্যাপার. অনুগ্রহ করে মনে রাখবেন যে কিছু প্রস্তাবিত সামগ্রী কিছু দেশে অবৈধ হতে পারে। যাইহোক, আমি নৈতিক ও রাজনৈতিক বিষয়গুলি আপনার উপর ছেড়ে দিলাম। সাধারণভাবে, ভুজের লক্ষ্য পরিষ্কার হওয়া।

অ্যাজুরিয়াস মারা গেছেন, ভুজে দীর্ঘজীবী হন

আপনার যদি ফ্ল্যাশ ইনস্টল করা থাকে তবে আপনি অনুসন্ধান করা আইটেমগুলির পূর্বরূপ দেখতে পারেন। একটি উপায়ে, আপনি Vuze কে একটি YouTube ক্লায়েন্ট হিসাবে ভাবতে পারেন যা আপনার মেশিনে ইনস্টল করা আছে - উত্সগুলির একটি বিকেন্দ্রীকৃত নেটওয়ার্কে অ্যাক্সেস সহ।

অ্যাজুরিয়াস মারা গেছেন, ভুজে দীর্ঘজীবী হন

ডাউনলোড মনিটরিং, সেইসাথে ডাউনলোড/আপলোড রেট ক্যাপিং খুবই সহজ। আপনি মেনু (ফাইল, ভিউ, টুলস ইত্যাদি) এর মাধ্যমে উন্নত বিকল্পগুলি সূক্ষ্ম-টিউন করতে পারেন।

অ্যাজুরিয়াস মারা গেছেন, ভুজে দীর্ঘজীবী হন

আপনি যদি নতুন এবং জনপ্রিয় আইটেমগুলিতে থাকেন, তাহলে বিষয়বস্তুটি আপনি যা চান তা নির্ধারণ করার আগে আপনি ট্রেলার দেখতে পারেন৷ একইভাবে Youtube-এ, আপনি ক্লিপগুলির পূর্বরূপ দেখতে, ভাগ করতে, মন্তব্য করতে বা রেট দিতে পারেন৷ এটি একটি প্রমাণিত পদ্ধতি এবং Vuze স্মার্ট লিড অনুসরণ করে।

উপসংহার

যদিও অনেক শেয়ারিং প্রোগ্রাম উপলব্ধ রয়েছে, Vuze ইন্টারেক্টিভ হওয়ার ক্ষেত্রে একটি অনন্য আইটেম হিসাবে আসে। এটি কেবল একটি তালিকার মতো ক্যাটালগ হওয়ার পরিবর্তে ওয়েববি এবং জীবন্ত। এটি আপনাকে ব্যবহার করার আগে বিষয়বস্তু অনুভব করতে দেয়, ইন্টারেক্টিভ ইন্টারনেট ব্যবহারের জগতে একীভূত হয়ে যা দিন দিন জনপ্রিয় হচ্ছে।

এটি আপনার চায়ের কাপ নাও হতে পারে - এবং আপনি ক্লাসিক P2P সফ্টওয়্যারের নীরব, স্পার্টান চেহারা পছন্দ করতে পারেন, কিন্তু আপনি যদি ব্যবহারকারী-নিয়ন্ত্রিত ইন্টারনেটের সমৃদ্ধ বিশ্বে এর সমস্ত উত্থান-পতন সহ, তাহলে Vuze আপনি যা চাই এবং প্রয়োজন।

উপভোগ করুন।


  1. Asus Vivobook - দাঁতে লম্বা, শক্ত হয়ে যাচ্ছে

  2. কম্পিউটার মৃত, কম্পিউটার দীর্ঘজীবী হোক

  3. Xen লাইভ সিডি দিয়ে Xen ভার্চুয়ালাইজেশন এক্সপ্লোর করুন

  4. ব্লিচবিট - সারা বছর ধরে বসন্ত পরিষ্কার করা