কম্পিউটার

আপনার iPhone দিয়ে আপনার Apple Watch কিভাবে নিয়ন্ত্রণ করবেন

অ্যাপল ওয়াচ আপনার কব্জিতে বিজ্ঞপ্তি এবং বার্তাগুলির জন্য একটি অতিরিক্ত প্রদর্শন হিসাবে সবচেয়ে ভাল ব্যবহার করা হয়। কিন্তু কিছু ক্ষেত্রে, আপনি আপনার iPhone এ আপনার Apple Watch স্ক্রীন দেখতে চাইতে পারেন এবং এখন আপনি তা দেখতে পারেন।

সাম্প্রতিক iOS 16 এবং WatchOS 9 আপডেটের অংশ হিসাবে, Apple Watch মালিকরা এখন তাদের iPhones এ তাদের ওয়াচ স্ক্রীন মিরর করতে পারবেন।

যতক্ষণ পর্যন্ত ডিভাইসগুলির সর্বশেষ আপডেট থাকে এবং ব্লুটুথ রেঞ্জের মধ্যে থাকে, ততক্ষণ আপনি আপনার ওয়াচ স্ক্রীনকে আপনার iPhone এ মিরর করতে পারেন৷

দ্রষ্টব্য: অ্যাপল ওয়াচ মিররিং শুধুমাত্র অ্যাপল ওয়াচ সিরিজ 6, 7 এবং 8 এ উপলব্ধ।

এটি একটি চমত্কার মিষ্টি বৈশিষ্ট্য. আপনি অন্য ঘরে চার্জারে আপনার Apple ঘড়িটি পরীক্ষা করতে পারেন। বিকল্পভাবে, ছোট ডিসপ্লের সাথে ইন্টারঅ্যাক্ট করতে অসুবিধা সহ ব্যবহারকারীদের জন্য এটি একটি দুর্দান্ত বিকল্প।

এমনকি সবচেয়ে বড় অ্যাপল ওয়াচ, নতুন অ্যাপল ওয়াচ আল্ট্রা, শুধুমাত্র একটি 49 মিমি ডিসপ্লে রয়েছে। কিন্তু যখন আপনি এটিকে আপনার iPhone এ মিরর করেন, তখন এটি অনেক বড় হতে পারে৷

কিভাবে আপনার আইফোনে আপনার Apple ওয়াচ মিরর করবেন

iOS 16 এবং WatchOS 9 এই পণ্যগুলিতে প্রচুর নতুন বৈশিষ্ট্য এনেছে এবং কিছু অন্যদের মতো খুঁজে পাওয়া সহজ নয়। কিন্তু আপনি যদি আপনার ঘড়িটিকে আপনার আইফোনে মিরর করতে চান, তাহলে এটি কীভাবে করবেন তা এখানে দেওয়া হল৷

  1. সেটিংস খুলুন৷ অ্যাপ এবং অ্যাক্সেসিবিলিটি বেছে নিন।

  2. অ্যাপল ওয়াচ মিররিং খুঁজুন শারীরিক এবং মোটর এর অধীনে টগল করুন অধ্যায়.

  3. সেই বিকল্পটি টগল করুন এবং একটি সিমুলেটেড অ্যাপল ওয়াচ মুখ সহ একটি উইন্ডো প্রদর্শিত হবে।

  4. তারপর, আপনি আপনার Apple ওয়াচ সংযোগ করতে পারেন এবং এই উইন্ডো থেকে সরাসরি এটি নিয়ন্ত্রণ করতে পারেন।

এখান থেকে, আপনার Apple ওয়াচ আপনার আইফোনকে নিয়ন্ত্রণ করে যেমন এটি নিজেই করে। আপনি সোয়াইপ এবং আলতো চাপুন, ঠিক যেমন আপনি ঘড়িতে করেন। একমাত্র পার্থক্য হল আপনি ক্রাউন ব্যবহার করে নেভিগেট করতে পারবেন না যেমন আপনি শারীরিকভাবে করতে পারেন।

এটি WatchOS 9 এবং iOS 16-এর সাথে একটি দুর্দান্ত নতুন বৈশিষ্ট্য। যে কেউ তাদের অ্যাপল ওয়াচকে তাদের আইফোনের সুবিধা থেকে নিয়ন্ত্রণ করতে চেয়েছেন তারা এখন মাত্র কয়েকটি দ্রুত পদক্ষেপে তা করতে পারেন।

এই বিষয়ে কোন চিন্তা আছে? আলোচনাটি আমাদের টুইটার বা ফেসবুকে নিয়ে যান৷

সম্পাদকদের সুপারিশ:

  • কীভাবে Apple Watch Series 8, SE, এবং Ultra-এর প্রি-অর্ডার করবেন
  • Apple Watch Series 8-এ টেম্প সেন্সিং এবং ক্র্যাশ ডিটেকশন আছে
  • অ্যাপল ওয়াচ দুর্ঘটনার পরে মাউন্টেন বাইকারকে বাঁচায়
  • কিভাবে আপনার Apple Watch আপডেট করবেন

শুধু একটি সতর্কতা, আপনি যদি আমাদের লিঙ্কগুলির মাধ্যমে কিছু কিনে থাকেন তবে আমরা বিক্রয়ের একটি ছোট অংশ পেতে পারি। আমরা এখানে লাইট জ্বালিয়ে রাখার একটি উপায়। আরো জন্য এখানে ক্লিক করুন.


  1. ম্যাকওএস-এ রিমোট কন্ট্রোল হিসাবে আপনার আইফোন কীভাবে ব্যবহার করবেন

  2. কীভাবে একটি ফেস মাস্ক চালু করে আপনার আইফোন আনলক করবেন

  3. আপনার অ্যাপল ওয়াচ কিভাবে চার্জ করবেন

  4. কিভাবে রিস্টার্ট করবেন বা আপনার অ্যাপল ওয়াচ রিসেট করবেন?