কম্পিউটার

কিভাবে অ্যাপল আর্কেড বাতিল করবেন

অ্যাপল আর্কেডে এমন গেম রয়েছে যা খেলোয়াড়রা একটি ছোট মাসিক সাবস্ক্রিপশনের জন্য খেলতে পারে। কিন্তু আপনি যদি দেখে থাকেন যে আপনার কাছে গেমের জন্য সময় নেই, তাহলে কিভাবে দ্রুত Apple Aracde বাতিল করতে হয় তা জেনে রাখা ভালো।

যদিও এটি বাতিল করার একমাত্র কারণ নয়। হতে পারে শীর্ষ অ্যাপল আর্কেড গেমগুলি আপনার পছন্দের নয়। অথবা হয়ত আপনার বিনামূল্যের সদস্যতা শেষ হতে চলেছে৷

এটা সম্ভব যে আপনি ইতিমধ্যেই আপনার পছন্দের সমস্ত গেম খেলেছেন এবং পরাজিত করেছেন। অথবা অ্যাপল কত ধীরে ধীরে আর্কেডে নতুন গেম যোগ করছে তাতে আপনি অসন্তুষ্ট হতে পারেন।

অ্যাপল আর্কেডের সাথে পছন্দ করার মতো অনেক কিছু আছে, তবে সম্ভবত এটি আপনার জন্য নয় এবং এটি ঠিক আছে। যদি তা হয় তবে কীভাবে বাতিল করবেন তা জানতে পড়া চালিয়ে যান।

কিভাবে অ্যাপল আর্কেড বাতিল করবেন

বাতিল করতে চাওয়ার জন্য আপনার কারণ যাই হোক না কেন, প্রতি মাসে অন্য $5 সাবস্ক্রিপশন না থাকা একটি ভালো প্রণোদনা। আমরা আপনাকে দেখাব কিভাবে।

  1. সেটিংস খুলুন আপনার iOS ডিভাইসে

  2. ট্যাপ করুন৷ আপনার অ্যাকাউন্টের নামে

  3. সদস্যতা নির্বাচন করুন

  4. Apple Arcade-এ আলতো চাপুন এবং বাতিল করুন নির্বাচন করুন৷ (যদি আপনি ট্রায়ালে থাকেন, বোতামটি বলবে ফ্রি ট্রায়াল বাতিল করুন পরিবর্তে)

এটাই! আপনি এখন জানেন কিভাবে আপনার Apple Arcade সাবস্ক্রিপশন বাতিল করতে হয়। আপনি যদি প্রতি মাসে আপনার সাবস্ক্রিপশন পরিষেবাগুলি কমিয়ে দিতে চান তবে এখানে আমাদের বিশাল গাইড দেখুন৷

অ্যাপল টিভিতে কীভাবে বাতিল করবেন

আপনি যদি একটি নতুন অ্যাপল টিভির মালিক হন, তাহলে ইনস্টল করা যেকোনো tvOS অ্যাপের সদস্যতা পরিচালনা করতে পারেন। এর মধ্যে রয়েছে Apple Arcade, যার বিনোদন বাক্সে একটি নিখুঁত বাড়ি রয়েছে৷

  1. সেটিংস খুলুন
  2. ব্যবহারকারী এবং অ্যাকাউন্ট নির্বাচন করুন তারপর আপনার অ্যাকাউন্ট নির্বাচন করুন
  3. সাবস্ক্রিপশন নির্বাচন করুন
  1. Apple Arcade বেছে নিন, তারপর সাবস্ক্রিপশন বাতিল করুন নির্বাচন করুন

আপনার যদি পুরানো Apple TV থাকে, তাহলে সদস্যতা পরিচালনা করতে আপনাকে অবশ্যই iOS বা iPadOS ডিভাইস বা একটি কম্পিউটার ব্যবহার করতে হবে।

আপনি যদি সাবস্ক্রিপশন বাতিল দেখতে না পান বিকল্প, সাবস্ক্রিপশন ইতিমধ্যে বাতিল করা হয়েছে এবং বিলিং চক্রের শেষে পুনর্নবীকরণ করা হবে না।

ম্যাকে কীভাবে বাতিল করবেন

আপনি যদি একটি iMac বা MacBook এর মালিক হন তবে আপনি অ্যাপ স্টোর অ্যাপের মাধ্যমে আপনার Apple Arcade সদস্যতা দেখতে এবং বাতিল করতে পারেন। আমরা আপনাকে নীচের সমস্ত কিছুর মধ্যে দিয়ে যাব:

  1. অ্যাপ স্টোর খুলুন আপনার Mac এ অ্যাপ
  1. আপনার প্রোফাইল আইকনে ক্লিক করুন নীচের বাম কোণে
  1. তথ্য দেখুন এ ক্লিক করুন
  1. সেই পৃষ্ঠায়, সাবস্ক্রিপশন-এ স্ক্রোল করুন , তারপর পরিচালনা এ ক্লিক করুন৷
  1. এখানে আপনি আপনার বর্তমান সদস্যতা দেখতে পাবেন। tতিনি সম্পাদনা চিহ্ন-এ ক্লিক করুন অ্যাপল আর্কেডের জন্য
  1. এখান থেকে, কেবল সাবস্ক্রিপশন বাতিল ক্লিক করুন , বাতিলকরণ নিশ্চিত করুন, তারপর সম্পন্ন ক্লিক করুন

এই তালিকা শুধুমাত্র বর্তমান সদস্যতা দেখাবে. আপনি যদি তালিকায় কিছু দেখতে না পান, তাহলে আপনার কাছে Apple Arcade-এ সক্রিয় সদস্যতা নেই

একটি Apple Arcade সাবস্ক্রিপশন চমৎকার, কিন্তু হয়ত সবার জন্য নয়

আমরা এটা পেতে. Apple Arcade এবং এর মাসিক সাবস্ক্রিপশন কিছু গেম খেলার একটি দুর্দান্ত উপায়, কিন্তু এটি সবার জন্য সেরা উপায় নয়৷

হয়তো আপনি আপনার গেমের মালিক হতে পছন্দ করেন। হয়তো আপনি আপনার মাসিক সাবস্ক্রিপশন সংখ্যা কমাতে চান। কারণ যাই হোক না কেন, শুধু জেনে রাখুন যে অ্যাপল সত্যিই আপনার পক্ষে বাতিল করা সহজ করে তোলে।

আপনি যখন বাতিল করবেন, তখন আপনাকে কয়েকটি জিনিস জানতে হবে। আপনার বিলিং চক্র শেষ না হওয়া পর্যন্ত আপনি আসলে কোনো ডাউনলোড করা গেমের অ্যাক্সেস হারাবেন না। এছাড়াও আপনি কোনো প্রো-রেটেড রিফান্ড পাবেন না।

আপনি যদি বিনামূল্যে ট্রায়াল চলাকালীন বাতিল করেন, তবে, শুধু জেনে রাখুন আপনি অবিলম্বে আপনার গেমগুলিতে অ্যাক্সেস হারাবেন৷

আপনি কি মনে করেন? আপনি কি সেবা উপভোগ করছেন? আপনি কি সম্প্রতি বিনামূল্যে ট্রায়ালের সুবিধা নিয়েছেন? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের টুইটার বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • কিভাবে আইফোন অ্যাপ আপডেট করবেন
  • কিভাবে আপনার EA/Origin ব্যবহারকারীর নাম পরিবর্তন করবেন
  • আপনার নিন্টেন্ডো স্যুইচে বন্ধুদের কীভাবে যোগ করবেন তা এখানে দেওয়া হল
  • পিসি থেকে কি স্টিম ডেক ভালো?

  1. কিভাবে অ্যাপল টিভি প্লাস বাতিল করবেন

  2. অ্যাপল মিউজিক কীভাবে বাতিল করবেন

  3. কীভাবে একটি অ্যাপল আইডি মুছবেন

  4. অ্যাপল কেয়ার কীভাবে বাতিল করবেন তার সুবিধাজনক গাইড