কম্পিউটার

কিভাবে অ্যাপল টিভি প্লাস বাতিল করবেন

কিভাবে অ্যাপল টিভি প্লাস বাতিল করবেন

অ্যাপল টিভি প্লাসের অনেক প্রাথমিক ট্রায়াল এখন শেষ হতে চলেছে। এর অর্থ হল আপনি যদি অ্যাপলের মিডিয়া স্ট্রিমিং পরিষেবার জন্য মাসে $ 4.99 দিতে ইচ্ছুক না হন তবে এটি বাতিল করা আপনার একমাত্র বিকল্প। আপনি সময়মতো তা না করলে, আপনার সদস্যতা স্বয়ংক্রিয়ভাবে পুনর্নবীকরণ হবে। সেই সাথে বলেছি, অ্যাপল টিভি প্লাস কীভাবে বাতিল করবেন তা এখানে।

আমরা এগিয়ে যাওয়ার আগে, জেনে রাখুন যে আপনি যদি Apple TV Plus বাতিল করার সিদ্ধান্ত নেন, তাহলে এই স্ট্রিমিং পরিষেবাটিতে আপনার অ্যাক্সেস অবিলম্বে শেষ হয়ে যাবে (এবং আপনার ট্রায়ালের শেষ দিনের পরে নয়)। আপনি যদি সেই সিরিজটি দেখা শেষ করার পরিকল্পনা করে থাকেন তবে আপনার সাবস্ক্রিপশন পুনর্নবীকরণের একদিন আগে Apple TV Plus বাতিল করতে ভুলবেন না।

আইফোনে অ্যাপল টিভি প্লাস কীভাবে বাতিল করবেন

আপনার Apple TV প্লাস সাবস্ক্রিপশন বাতিল করার দ্রুততম উপায় হল আপনার iPhone এর মাধ্যমে। নিশ্চিত করুন যে আপনি আপনার Apple ID ব্যবহার করে আপনার ফোনে লগ ইন করেছেন (যেটি Apple TV+ ট্রায়ালের সাথে যুক্ত আপনি বাতিল করার পরিকল্পনা করছেন)।

1. "TV" অ্যাপটি চালু করুন এবং "এখনই দেখুন" ট্যাবে থাকা নিশ্চিত করুন (নীচে-বাম কোণায় পাওয়া যায়)৷

কিভাবে অ্যাপল টিভি প্লাস বাতিল করবেন

2. আপনার আইফোন স্ক্রিনের উপরের-ডান কোণে অ্যাকাউন্ট আইকনটি নির্বাচন করুন এবং একটি নতুন উইন্ডো নীচে থেকে স্লাইড করবে৷ "সাবস্ক্রিপশন পরিচালনা করুন।"

বেছে নিন

3. আপনি এখন আপনার সমস্ত Apple-সম্পর্কিত সদস্যতা দেখতে পাবেন। এগিয়ে যান এবং "Apple TV+" নির্বাচন করুন। মনে রাখবেন যে আপনি যদি Apple One-এর মতো একটি বান্ডিলে সাবস্ক্রাইব করে থাকেন, তাহলে তার পরিবর্তে আপনাকে সেই সম্পূর্ণ সদস্যতা বাতিল করতে হবে।

কিভাবে অ্যাপল টিভি প্লাস বাতিল করবেন

4. অবশেষে, একটু নিচে স্ক্রোল করুন এবং "ফ্রি ট্রায়াল বাতিল করুন" লেবেলযুক্ত লাল বোতামে আলতো চাপুন। আপনি যদি অ্যাপল ওয়ান বা স্বতন্ত্র Apple টিভি প্লাস ব্যবহার করেন, তাহলে এটি "ক্যান্সেল অ্যাপল ওয়ান" বা "ক্যানসেল অ্যাপল টিভি+" বলবে। আপনার সিদ্ধান্ত নিশ্চিত করুন - এবং এটাই!

যেকোন ব্রাউজারে অ্যাপল টিভি প্লাস কিভাবে বাতিল করবেন

একটি iPhone ছাড়া, আপনি যেকোন ব্রাউজারের মাধ্যমে Apple TV Plus বাতিল করতে পারেন:

1. যেকোনো ওয়েব ব্রাউজার ব্যবহার করে, https://tv.apple.com/-এ নেভিগেট করুন। পৃষ্ঠাটি সম্পূর্ণরূপে খোলা না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন, তারপর "সাইন ইন" লেবেলযুক্ত বোতামটি নির্বাচন করুন (উপরের-ডান কোণায় দৃশ্যমান)।

কিভাবে অ্যাপল টিভি প্লাস বাতিল করবেন

2. আপনার অ্যাপল আইডি শংসাপত্র ব্যবহার করে লগ ইন করুন৷

3. একবার আপনি আপনার Apple TV প্লাস হোমপেজে অ্যাক্সেস করলে, উপরের-ডান কোণায় আপনার অ্যাকাউন্ট আইকন নির্বাচন করুন, তারপর "সেটিংস" বেছে নিন৷

কিভাবে অ্যাপল টিভি প্লাস বাতিল করবেন

4. সেটিংস স্ক্রিনের নীচে স্ক্রোল করুন এবং আপনি "সাবস্ক্রিপশন" নামে একটি বিভাগ দেখতে পাবেন। আপনি যে সাবস্ক্রিপশন ব্যবহার করেন তার উপর ভিত্তি করে (আপনার একটি ট্রায়াল, স্বতন্ত্র Apple TV+ সাবস্ক্রিপশন, এমনকি একটি Apple One সাবস্ক্রিপশনও থাকুক না কেন), "ম্যানেজ করুন" বেছে নিন।

কিভাবে অ্যাপল টিভি প্লাস বাতিল করবেন

5. "সাবস্ক্রিপশন বাতিল করুন" নির্বাচন করুন৷ আপনার সিদ্ধান্ত নিশ্চিত করুন - এবং এটিই। কয়েক মুহূর্ত পরে, আপনার Apple TV+ সদস্যতা বাতিল করুন, অবিলম্বে কার্যকর৷

র্যাপিং আপ

এখন যেহেতু আপনি Apple TV Plus বাতিল করতে শিখেছেন, আমরা কয়েকটি মূল্যবান সংস্থান সুপারিশ করতে চাই।

প্রথমে জেনে নিন যে আপনার iPhone এ প্রিলোড করা টিভি অ্যাপটি Apple TV+ ছাড়াই কাজ করে। iOS-এ কীভাবে টিভি প্রদানকারী যোগ করতে হয় তা জানুন, আপনাকে প্রচুর কন্টেন্ট অ্যাক্সেস করতে দেয়। আপনি যদি একটি নতুন স্ট্রিমিং পরিষেবা খুঁজছেন, তাহলে আমাদের সেরা প্রিমিয়াম এবং বিনামূল্যের স্ট্রিমিং সাইটের তালিকা দেখুন, যেখানে আপনি আপনার প্রয়োজনীয় সবকিছু পাবেন।


  1. আইফোনে সাবস্ক্রিপশন কীভাবে বাতিল করবেন

  2. অ্যাপল মিউজিক কীভাবে বাতিল করবেন

  3. কীভাবে একটি অ্যাপল আইডি মুছবেন

  4. অ্যাপল কেয়ার কীভাবে বাতিল করবেন তার সুবিধাজনক গাইড