কম্পিউটার

আপনি অবশেষে আপনার iPhone এ একটি তৃতীয় পক্ষের অ্যাপ হ্যান্ডেল ইমেল করতে পারেন

অ্যাপল iOS 14 এর সর্বজনীন বিল্ড প্রকাশ করেছে এবং সবচেয়ে বড় পরিবর্তনগুলির মধ্যে একটি হল যে আপনি এখন তৃতীয় পক্ষের অ্যাপগুলিকে ডিফল্ট হিসাবে সেট করতে পারেন। হ্যাঁ, আপনি অবশেষে আপনার সমস্ত ইমেল ক্লাঙ্কি মেল অ্যাপ দ্বারা পরিচালনা করা থেকে দূরে থাকতে পারেন, এটি কি দুর্দান্ত নয়?

আমি বলতে চাচ্ছি, এমনকি যখন অন্যান্য অ্যাপগুলি আপনাকে আগে তৃতীয় পক্ষের অ্যাপগুলি খুলতে দেয়, তখন কর্মপ্রবাহটি জটিল এবং কষ্টকর ছিল। এখন, আপনাকে যা করতে হবে তা হল আপনার প্রিয় থার্ড-পার্টি মেল অ্যাপটিকে ডিফল্টে সেট করুন এবং ইমেল পাঠানোর জন্য যান৷

আপনি শুরু করার আগে, আপনাকে আপনার ডিভাইসে iOS 14 আপডেট করতে হবে, অন্যথায়, এটি কাজ করবে না। iOS 14-এর সাথে কাজ করার জন্য আপনার একটি তৃতীয়-পক্ষের ইমেল অ্যাপও দরকার যেটি তাদের অ্যাপ আপডেট করেছে। এই লেখা পর্যন্ত, সামঞ্জস্যপূর্ণ অ্যাপগুলির তালিকাটি বেশ ছোট, কিন্তু আমরা নিশ্চিত যে ডেভেলপাররা তাদের অ্যাপগুলি আপডেট করার সাথে সাথে এটি সময়ের সাথে বৃদ্ধি পাবে।

আইওএস 14-এ কীভাবে তৃতীয় পক্ষের ইমেল অ্যাপগুলিকে ডিফল্ট হিসাবে সেট করবেন তা এখানে রয়েছে

ঠিক আছে, আপনার প্রথম যে জিনিসটি প্রয়োজন তা হল আরেকটি ইমেল অ্যাপ। আমরা আউটলুক পরীক্ষা করেছি এবং এটি কাজ করে, হেও সামঞ্জস্যপূর্ণ, যেমন স্পার্ক মেল। যদি আপনার পছন্দের ইমেল অ্যাপটি এই তিনটির মধ্যে একটি না হয়, তবে আপনি এখনও এটি ডিফল্ট হিসাবে সেট করার সাথে সামঞ্জস্যপূর্ণ কিনা তা দেখতে পরীক্ষা করতে পারেন, যদি ডিফল্ট মেল অ্যাপটি প্রদর্শিত না হয়, আপনাকে বিকাশকারী আপডেট না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে অ্যাপ এবং অ্যাপল এটি অনুমোদন করে।

  1. আপনার সেটিংস খুলুন অ্যাপ এবং আপনার পছন্দের ইমেল অ্যাপে নিচে স্ক্রোল করুন

    ছবি:KnowTechie

  2. ট্যাপ করুন ৷ অ্যাপের নামে
  3. ডিফল্ট মেল অ্যাপ-এ আলতো চাপুন এবং আপনি যে অ্যাপটি ব্যবহার করতে চান সেটি নির্বাচন করুন

    ছবি:KnowTechie

এখন আপনি যখন প্রথমবার পরিচিতি অ্যাপ থেকে একটি ইমেল পাঠানোর চেষ্টা করবেন, আপনি একটি পপ-আপ পাবেন যাতে আপনি আগে যেকোন তৃতীয় পক্ষের অ্যাপ বেছে নেন তাতে iOS-কে ইমেল খুলতে দেয়। ওপেন বলুন, তারপরে আপনাকে আর কখনও নিশ্চিত করতে হবে না। আপনার প্রিয় থার্ড-পার্টি ইমেল অ্যাপ উপভোগ করুন, কারণ আমরা সবাই জানি ডিফল্ট অ্যাপল অ্যাপ ভয়ানক।

আপনি কি মনে করেন? iOS 14 এ আপনার ডিফল্ট ইমেল ক্লায়েন্ট পরিবর্তন করার পরিকল্পনা করছেন? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • iOS 14 এখন iPhone-এর জন্য উপলব্ধ – এখানে সেরা নতুন বৈশিষ্ট্যগুলি রয়েছে
  • Firefox এবং DuckDuckGo iOS 14-এ ডিফল্ট ব্রাউজার হিসেবে Google Chrome-এ যোগদান করেছে
  • অ্যাপল ওয়ান ব্যবহারকারীদের কম খরচে একসাথে বিভিন্ন অ্যাপল পরিষেবা বান্ডিল করতে দেবে
  • Apple তার নতুন $9.99 মাসে ফিটনেস প্লাস পরিষেবা নিয়ে ফিটনেস গেমে প্রবেশ করছে

  1. 6টি জিনিস যা আপনি বুঝতে পারেননি যে আপনার আইফোন ট্র্যাক করছে

  2. কিভাবে আপনার আইফোনে কীবোর্ড শর্টকাট তৈরি করবেন

  3. কীভাবে আপনার অ্যান্ড্রয়েডকে আইফোনের মতো দেখাবেন

  4. আপনার iPhone বা Android ফোন কি ভাইরাস পেতে পারে?