কম্পিউটার

আপনি iOS 15 এর সাথে আইফোনে নাইট মোড বন্ধ করতে পারেন – কীভাবে তা এখানে

অ্যাপল আইওএস 15-এ ক্যামেরা অ্যাপে অনেকগুলি টুইক প্রবর্তন করছে, যার মধ্যে আপনি ক্যামেরা অ্যাপটি বন্ধ করার সময় শেষবার ব্যবহার করা সেটিংস রাখার একটি উপায় সহ। আপনি যদি আমার মতো হন এবং সর্বদা 16:9 এ শুটিং করতে পছন্দ করেন তবে এটি একটি ভাল খবর৷

পূর্বে, আপনি অ্যাপটি বন্ধ করার পরে বেশিরভাগ iPhone ক্যামেরা অ্যাপ সেটিংস স্টক সেটিংসে ফিরে যাবে। এটি আপনাকে সর্বোত্তম "ওপেন-এন্ড-শুট" সেটিংস পেতে ডিজাইন করা হয়েছে যাতে আপনি আপনার শট মিস না করেন, তবে এটি সর্বদা সর্বোত্তম উপায় নয়৷

কেস ইন পয়েন্ট - নাইট মোড। একটি কার্যকর টুল, হ্যাঁ। আপনার আইফোন যদি মনে করে যে আপনার চারপাশ খুব অন্ধকার তা স্বয়ংক্রিয়ভাবে গ্রহণ করতে চান? না ধন্যবাদ. এখন, iOS 15-এ, ক্যামেরা অ্যাপে থাকাকালীন আপনি যদি নাইট মোড টগল করেন, তাহলে আপনি অ্যাপটি বন্ধ করার সময় আপনার আইফোনটিকে অটোতে ফিরিয়ে না নেওয়ার কথা মনে রাখতে সেট করতে পারেন। চমৎকার।

আমরা আপনাকে দেখাব কিভাবে. মনে রাখবেন, এর জন্য প্রয়োজন iOS 15, তাই আপনি যদি বিটা সংস্করণ ব্যবহার করতে স্বাচ্ছন্দ্যবোধ না করেন, অ্যাপল এই শরতে আনুষ্ঠানিকভাবে iOS 15 প্রকাশ না করা পর্যন্ত আপনি আপনার iPhone এ এই বিকল্পগুলি দেখতে পাবেন না।

আপনার আইফোন চালু হলে কীভাবে কার্যকরভাবে নাইট মোড নিষ্ক্রিয় করবেন তা এখানে দেওয়া হল iOS 15

নাইট মোড একটি খুব দরকারী টুল, কিন্তু কম আলোর পরিস্থিতিতে এটি সর্বদা সেরা বিকল্প নয়। iOS 15 আপনাকে নাইট মোড অক্ষম করতে দেয় যাতে এটি আপনার জন্য স্বয়ংক্রিয়ভাবে মোড স্যুইচ করবে না, এখানে কীভাবে:

  1. সেটিংস খুলুন

  2. ক্যামেরা এ স্ক্রোল করুন এবং এটিতে আলতো চাপুন

  3. সংরক্ষক সেটিংস-এ স্ক্রোল করুন এবং এটিতে আলতো চাপুন

  4. নাইট মোড এর পাশের টগলটিতে আলতো চাপুন তাই এটি চালু আছে (এটি সবুজ হয়ে যাবে)

আপনি ক্যামেরা অ্যাপটি বন্ধ করার পরে এটি আপনার আইফোনকে স্বয়ংক্রিয়ভাবে নাইট মোডকে স্বয়ংক্রিয়ভাবে রাখা থেকে বিরত করবে। শটের জন্য আপনার প্রয়োজন হলে আপনি এখনও ক্যামেরা অ্যাপে নাইট মোড টগল করতে পারেন, তাই এখন নিয়ন্ত্রণ আপনার হাতে।

সম্পাদকদের সুপারিশ:

  • iPhone-এ আপনার সমস্ত dang অ্যাপ বন্ধ করা বন্ধ করুন – কেন তা এখানে আছে
  • কিভাবে আপনার iPhone পাসকোড পরিবর্তন করবেন
  • কিভাবে আপনার iPhone ফ্যাক্টরি রিসেট করবেন
  • যেকোন আইফোনে কিভাবে স্ক্রিনশট নিতে হয়

  1. এখানে আপনি কীভাবে iOS 7 দিয়ে অবাঞ্ছিত কলারদের ব্লক করতে পারেন

  2. আইফোনে ছদ্মবেশী মোড কীভাবে বন্ধ করবেন

  3. iOS 15:Find My App যা পাওয়ারড অফ আইফোন খুঁজে পেতে পারে

  4. আপনার আইফোনের সাথে কীভাবে ডিল করবেন, যখন এটি বন্ধ হয় না