কম্পিউটার

কীভাবে আপনার অ্যান্ড্রয়েডকে আইফোনের মতো দেখাবেন

কীভাবে আপনার অ্যান্ড্রয়েডকে আইফোনের মতো দেখাবেন

আইফোন একটি আকর্ষণীয় ডিজাইন সহ একটি চমৎকার ফোন। আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড ফোন দেখতে ক্লান্ত হয়ে থাকেন বা আপনার অ্যান্ড্রয়েড ফোনটি কতটা কাস্টমাইজ করা যায় তা দেখে আপনি যদি অবাক হয়ে থাকেন, তাহলে আপনার অ্যান্ড্রয়েড ফোনটিকে আইফোন (বা অন্য কোনো ফোন) এর মতো দেখাতে আপনি অনেক অ্যাপ ইনস্টল করতে পারেন।

ফোন 12 লঞ্চার

আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসটিকে একটি আইফোনের মতো দেখাতে, আপনার ফোন 12 লঞ্চার প্রয়োজন হবে। আপনি অ্যাপটি ইনস্টল করার ঠিক পরে, আপনি অনুভব করবেন যে আপনি ইতিমধ্যে একটি আইফোন দেখছেন। অ্যাপ আইকনগুলি আপনি আইফোনে যেগুলি দেখতে পাবেন তাতে পরিবর্তন হবে৷

কীভাবে আপনার অ্যান্ড্রয়েডকে আইফোনের মতো দেখাবেন

লঞ্চারটি অ্যান্ড্রয়েডগুলি ছাড়াও এর উইজেটগুলির জন্য সমর্থন করে৷ এছাড়াও একটি বাম প্যানেল রয়েছে যাতে অন্যান্য প্রস্তাবিত অ্যাপ্লিকেশনগুলির সাথে পরিচিতি এবং আবহাওয়ার মতো অ্যাপগুলির শর্টকাট রয়েছে৷ অ্যাপটি লক স্ক্রিন কার্যকারিতাও সমর্থন করে যা পাসকোড এবং প্যাটার্ন লক প্রদর্শন করে।

কীভাবে আপনার অ্যান্ড্রয়েডকে আইফোনের মতো দেখাবেন

কন্ট্রোল সেন্টার, iOS বিজ্ঞপ্তি বার প্রদর্শন করতে, আপনাকে অন্যান্য অ্যাপে ওভারলে করার অনুমতি দিতে হবে। এছাড়াও, আপনি লঞ্চারের সেটিংসে যেতে পারেন এবং ওয়ালপেপার, সোয়াইপ অ্যাকশন, লক স্ক্রিন, অ্যাপ লক, স্ক্রোল ইফেক্ট, ডক, আইফোন এক্স নচ এবং আরও অনেক কিছু পরিবর্তন করতে পারেন।

iMusic – মিউজিক প্লেয়ার

আসুন সেই মিউজিক প্লেয়ারটিকেও একটি iOS লুক দিন। আপনার যে অ্যাপটি প্রয়োজন তা হল iMusic – মিউজিক প্লেয়ার। এই মিউজিক প্লেয়ারের সাহায্যে, আপনি WAV, MP3, AAC, FLAC, 3GP, OGG এবং MIDI এর মতো বিভিন্ন ফরম্যাটের সাথে অডিও ফাইল শুনতে পারবেন।

কীভাবে আপনার অ্যান্ড্রয়েডকে আইফোনের মতো দেখাবেন

এটি একটি দুর্দান্ত ডিসপ্লে স্ক্রিন দেয় যাতে রয়েছে iOS 14, ফোন 12 প্রো ম্যাক্স শৈলী। আপনি একটি ঘুমের টাইমারও সেট করতে পারেন যা একটি মিউজিক অ্যালার্ম সেট করে।

রিপিট, শাফেল, ইকুয়ালাইজার এবং আরও অনেক কিছুর মত বিকল্পগুলি অ্যাক্সেস করতে উপরের বাম দিকে তিনটি বিন্দুতে আলতো চাপুন। এছাড়াও আপনি অনুসন্ধান বারে একটি নির্দিষ্ট গান অনুসন্ধান করতে পারেন এবং অফলাইনে গান পেতে পারেন৷

iCalendar

iCalendar আপনাকে সেই iOS ক্যালেন্ডার দেবে যা আপনি সবসময় iOS 14 স্টাইলের সাথে চেয়েছিলেন। এটি গুগল ক্যালেন্ডারের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং একটি অনায়াস নকশা রয়েছে। এটি পড়া সহজ, একটি অত্যন্ত ব্যবহারযোগ্য ইন্টারফেস সহ যা ইভেন্টগুলি দ্রুত প্রবেশ করতে কার্যকর। ফলস্বরূপ, আপনি আপনার ব্যস্ত সময়সূচী ট্র্যাক রাখতে পারেন এবং অনুস্মারক সেট করতে পারেন৷

কীভাবে আপনার অ্যান্ড্রয়েডকে আইফোনের মতো দেখাবেন

আপনি যখন একটি ইভেন্ট তৈরি করেন, আপনি কোন ক্যালেন্ডারে এটি যোগ করতে চান তা চয়ন করতে পারেন৷ আপনি ইভেন্টটি পুনরাবৃত্তি করতে এবং একটি সতর্কতা যোগ করতে পারেন। আপনি যখন একটি ইভেন্টের সাথে একটি তারিখে ট্যাপ করেন, তখন ইভেন্টটি ক্যালেন্ডারের নীচে প্রদর্শিত হবে৷ এটি একটি সাধারণ অ্যাপ, কিন্তু আপনি যা খুঁজছেন তা হলে এটি দুর্দান্ত৷

র্যাপিং আপ

শেষ পর্যন্ত, আপনার কাছে এখনও একটি অ্যান্ড্রয়েড ডিভাইস থাকবে, তবে অন্তত এই অ্যাপগুলির সাহায্যে আপনি iOS ডিজাইন উপভোগ করতে পারবেন। আমি কি এমন একটি অ্যাপ মিস করেছি যা আপনি ইতিমধ্যেই ব্যবহার করছেন? নীচের মন্তব্যে আমাদের সাথে শেয়ার করুন!


  1. আপনার অ্যান্ড্রয়েডে ফোন কল চলাকালীন কীভাবে একটি নম্বর সংরক্ষণ করবেন

  2. কিভাবে আপনার হারিয়ে যাওয়া Android এবং iPhone ট্র্যাক করবেন

  3. কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন দিয়ে বন্ধুর আইফোন ট্র্যাক করবেন

  4. Android কে উইন্ডোজ ফোনের মত দেখান