কম্পিউটার

আপনার আইপ্যাড প্রো কি একটি আইফোন চার্জ করতে পারে?

অ্যাপল যখন আইপ্যাড প্রো-তে বহুমুখী ইউএসবি-সি সংযোগকারী ব্যবহার করার সিদ্ধান্ত নেয়, তখন এটি সম্ভাবনার জগতের দরজা খুলে দেয়। এক্সটার্নাল ডিসপ্লে থেকে স্টোরেজ পর্যন্ত সবকিছুই USB-C এর মাধ্যমে কানেক্ট করা যায় এবং স্পেকটি দ্বিমুখী চার্জিংয়ের অনুমতি দেয়।

এর মানে যদি সক্ষম করা থাকে, আপনি আপনার অন্যান্য ডিভাইসগুলি রিচার্জ করতে বড় ব্যাটারি সহ iPad Pro এর মতো ডিভাইসগুলি ব্যবহার করতে পারেন। এর মানে কি আপনার আইপ্যাড প্রোও একটি ব্যয়বহুল ব্যাটারি প্যাক?

তাহলে, আপনার iPad Pro কি আপনার iPhone রিচার্জ করতে পারবেন?

আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন এবং আপনার অন্যান্য ডিভাইসগুলিকে রিচার্জ করার প্রয়োজন হয়, তাহলে আপনি আপনার আইপ্যাড প্রো-এ বড় ব্যাটারি ব্যবহার করে তাদের ব্যাক আপ নিতে পারেন। যদিও একটি শর্ত আছে - এটি করার জন্য আপনার সঠিক কেবল, অ্যাডাপ্টার বা ডঙ্গল প্রয়োজন।

  • আপনি যদি লাইটনিং পোর্টের সাহায্যে একটি আইফোন বা আগের আইপ্যাড রিচার্জ করতে চান, তাহলে আপনার একটি USB-C থেকে লাইটনিং তারের প্রয়োজন হবে
  • যদি আপনার কাছে লাইটনিং থেকে USB-A কেবল থাকে, তাহলে একটি অপরিষ্কার চার্জিং ব্যবস্থায় একসাথে চেইন করার জন্য আপনার USB-C থেকে USB অ্যাডাপ্টারের প্রয়োজন হয়
  • আপনার অ্যাপল ওয়াচকে অ্যাপল ওয়াচ ম্যাগনেটিক চার্জার দিয়ে USB-C কেবলে রিচার্জ করা যেতে পারে
  • আপনি একটি USB-C থেকে USB-C ক্যাবল সহ অন্য iPad রিচার্জ করতে পারেন৷ যদি এটি ভুল চার্জ করা শুরু করে, কেবলটি আনপ্লাগ করুন এবং তারপরে পুনরায় প্লাগ করুন এবং এটি পরিবর্তন করা উচিত কোন iPad প্রো চার্জ করছে

আরো পড়ুন:আপনার iPad Pro কি ওয়্যারলেসভাবে চার্জ করা যাবে?

সুতরাং আপনি সেখানে যান, এখন আপনি জানেন কীভাবে আপনার আইপ্যাড প্রোকে একটি অতিরিক্ত দামের ব্যাটারি প্যাক হিসাবে ব্যবহার করতে হয়। ব্যাপারটি হল, যদি আপনাকে ইতিমধ্যেই অতিরিক্ত কেবল বা ডঙ্গল বহন করতে হয়, তাহলে হয়ত আপনার একটি ব্যাটারি প্যাক নেওয়া উচিত, যেমন এই myCharge HubPlus যা আপনার সমস্ত ডিভাইস রিচার্জ করতে পারে, iPad Pro সহ।

আপনি কি মনে করেন? আপনি কি আপনার আইফোন চার্জ করতে আপনার আইপ্যাড প্রো ব্যবহার করবেন? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • আইপ্যাড কি একটি ল্যাপটপ প্রতিস্থাপন করতে পারে?
  • আইপ্যাড প্রো কি জলরোধী?
  • আপনার iPad Pro কি মনিটর হিসাবে ব্যবহার করা যেতে পারে?
  • Huawei একটি নতুন iPad Pro প্রতিযোগী এবং ফোল্ডিং ফোন নিয়ে ফিরে এসেছে

আপনি যদি আমাদের লিঙ্কের মাধ্যমে কিছু কিনেন, তাহলে আমরা বিক্রয়ের একটি ছোট অংশ পেতে পারি। আরও জানতে এখানে ক্লিক করুন।


  1. আপনার আইফোন বা আইপ্যাডে কীভাবে একটি ভিপিএন সেট আপ করবেন

  2. কীভাবে আপনার আইফোন এবং আইপ্যাড নোটগুলিকে পাসওয়ার্ড সুরক্ষিত করবেন

  3. কীভাবে আপনার টিভিতে আপনার আইফোন বা আইপ্যাড সংযোগ করবেন

  4. আপনার iPhone/iPad এ iOS 10 কিভাবে ইনস্টল করবেন?