কম্পিউটার

এখানে কীভাবে Apple এর WWDC 2019 মূল অনুষ্ঠান দেখতে হয়

পরের সপ্তাহে, ডেভেলপার এবং টেক প্রেস কুপারটিনোতে ঝাঁপিয়ে পড়বে, যেখানে অ্যাপলের বিশ্বব্যাপী ডেভেলপারস কনফারেন্স স্বাভাবিক, টার্টলনেক পরা শৈলীতে শুরু হবে, 3রা জুন সোমবার।

মূল বক্তৃতাটি সম্ভবত সফ্টওয়্যারের দিকে অ্যাপল যে দিকটি নিয়ে এগিয়ে চলেছে তা প্রদর্শন করবে, ম্যাকওএস থেকে আইওএস থেকে অ্যাপল টিভি এবং এর মধ্যে থাকা সমস্ত কিছুর সাথে। এর মানে এই নয় যে হার্ডওয়্যার উল্লেখ করা হবে না, তবে ইভেন্টের ফোকাস অবশ্যই ডিভাইসে চলমান কোডের উপর, ডিভাইসে নয়।

ভ্রমণ না করেই কিভাবে WWDC 2019 কীনোট দেখতে হয়

আপনি যদি iOS 13, Watch OS 6 এবং সম্ভবত macOS-এর পরবর্তী পুনরাবৃত্তি সম্পর্কে অবগত থাকতে চান, তাহলে আপনি Apple এর ইভেন্ট পৃষ্ঠায় পুরো মূল বক্তব্যটি দেখতে পারেন।

  • অ্যাপল ইভেন্ট-এ যান পৃষ্ঠা
  • WWDC 2019 কীনোটটি 3রা জুন PDT সকাল 10 মিনিটে, কিন্তু আপনাকে এটি মনে রাখার দরকার নেই৷ আপনার ক্যালেন্ডারে যোগ করুন টিপুন ইভেন্টের অধীনে পাঠ্য আপনাকে একটি .ics ফাইল ডাউনলোড করতে দেবে যা আপনার ক্যালেন্ডারে একটি সহজ অনুস্মারক যোগ করবে যাতে আপনাকে সময় অঞ্চলগুলি কীভাবে কাজ করে তা মনে রাখতে হবে না৷
  • যখন সময় আসে, শুধু Apple ইভেন্টে ফিরে যান স্ট্রীমড কীনোট ইভেন্ট দেখার জন্য পৃষ্ঠা।

আপনি যদি লাইভ স্ট্রিমের সময় নিজেকে ব্যস্ত খুঁজে পান, আপনি এখনও অবসর সময়ে একই পৃষ্ঠা থেকে রেকর্ড করা কীনোট দেখতে পারেন।

এই বছরের বিশ্বব্যাপী বিকাশকারী সম্মেলনে Apple থেকে আপনি কী দেখতে চান? এটির জন্য উত্তেজিত বা কোম্পানির শেষ ঘটনাগুলি কি আপনাকে আচ্ছন্ন করে রেখেছে? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • অ্যাপল এইমাত্র বৃহত্তর সঞ্চয়স্থানের বিকল্পগুলির সাথে একটি নতুন iPod Touch বাদ দিয়েছে
  • Asus তার সর্বশেষ ZenBook পরিসরে একটি বিশাল টাচ বার রেখেছে
  • কোন কারণে, HP তার আল্ট্রাবুকের ঈর্ষার পরিসরে কাঠ যোগ করছে
  • ডেডিকেটেড YouTube গেমিং অ্যাপটি বন্ধ হয়ে যাচ্ছে এবং 3 জনের মতো মানুষ দুঃখিত

  1. কীভাবে একটি অ্যাপল ওয়াচ আপডেট করবেন

  2. অ্যাপল ওয়াচে WhatsApp কীভাবে ব্যবহার করবেন?

  3. অ্যাপল ওয়াচে ওয়াকি-টকি কীভাবে ব্যবহার করবেন

  4. কিভাবে রিস্টার্ট করবেন বা আপনার অ্যাপল ওয়াচ রিসেট করবেন?