কম্পিউটার

কিভাবে দেখতে হয় দেখুন

Aquaman-এ তার সাফল্য থেকে সতেজ, Jason Momoa সি নামক একটি নতুন ফ্যান্টাসি টিভি শো দিয়ে ছোট পর্দায় ফিরে এসেছেন। নতুন Apple TV+ পরিষেবার অংশ হিসাবে, দেখুন দ্য মর্নিং শো, ফর অল ম্যানকাইন্ড, অপেরার বুক ক্লাব এবং আরও কয়েকটি নতুন সিরিজে যোগদান করেছে৷

তাহলে, আপনি কিভাবে Momoa এর সর্বশেষ প্রচেষ্টা উপভোগ করতে পারেন? এই নিবন্ধে আমরা দেখাই কিভাবে Apple TV+ অ্যাক্সেস করতে হয় এবং শো দেখতে আপনার কী প্রয়োজন।

দেখুন কি?

এখন থেকে 600 বছর আগে, পৃথিবীতে জীবন একটি আদিম, উপজাতীয় অবস্থায় ফিরে এসেছে একটি ভাইরাসের কারণে মানবজাতির বেশিরভাগ অংশ নিশ্চিহ্ন করে দিয়েছে এবং বেঁচে থাকাদের অন্ধ করে দিয়েছে। অনেকে বিশ্বাস করেন যে এই কাজটি ছিল ঈশ্বরের কাজ, পৃথিবীকে পরিষ্কার করার জন্য। অনুষ্ঠানের শুরুতে, তবে, দুটি শিশু তাদের দৃষ্টিশক্তি অক্ষত অবস্থায় জন্মগ্রহণ করে। এটি কি ভবিষ্যতের জন্য আশা, যেমন মোমোয়া এবং তার উপজাতির সংখ্যাগরিষ্ঠরা বিশ্বাস করেন, নাকি ধর্মীয় প্রবীণদের দ্বারা মানবতার কফিনে একটি চূড়ান্ত পেরেক?

একটি দল যে কোনো মূল্যে শিশুদের রক্ষা করার প্রতিশ্রুতি দেয়, অন্য দল বিশ্বাস করে যে প্রজাতির বিনাশ রোধ করতে তাদের অবশ্যই বলি দিতে হবে। কোনটি প্রাধান্য পাবে? খুঁজে বের করার জন্য আপনাকে See দেখতে হবে।

এখানে শো-এর ট্রেলার দেওয়া হল যাতে আপনি কী ঘটতে চলেছে তার স্বাদ পেতে পারেন, এবং আমরা সর্বশেষ সিজন 2-এর খবরও পেয়েছি যদি এটি আপনার চায়ের কাপ হয়।

আমি কিভাবে দেখতে পারি?

যেহেতু See Apple TV+ এর একচেটিয়া নতুন শোগুলির মধ্যে একটি, এটি দেখার জন্য আপনার পরিষেবাটির সদস্যতা প্রয়োজন৷ এর জন্য প্রতি মাসে £4.99/$4.99 খরচ হয় এবং আপনি Apple Store-এর Apple TV+ পৃষ্ঠায় বা আপনার iPhone, iPad বা Mac-এ Apple TV অ্যাপের মাধ্যমে সাইন আপ করতে পারেন৷

কোম্পানিটি ঘোষণা করেছে যে গ্রাহকরা যখন একটি নতুন ম্যাক, আইফোন, আইপ্যাড, আইপড টাচ বা অ্যাপল টিভি কিনবেন তখন এটি পরিষেবাটিতে এক বছরের বিনামূল্যের সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত করবে, তাই আপনি যদি আপনার অ্যাপল প্রযুক্তি আপগ্রেড করার বিষয়ে বিবেচনা করছেন তবে এটি হতে পারে। যোগ করা বোনাস যা আপনাকে সেই ক্রয় বোতামে ক্লিক করতে সাহায্য করে।

কবে দেখুন পর্ব 4 উপলব্ধ হবে?

আগামীকাল ! লঞ্চের সময় শুধুমাত্র প্রথম তিনটি পর্ব পাওয়া যাবে কিন্তু প্রতি শুক্রবার আরও একটি পর্ব যোগ করা হবে।

  • পর্ব 4:8 নভেম্বর
  • পর্ব 5:15 নভেম্বর
  • পর্ব 6:22 নভেম্বর
  • পর্ব 7:29 নভেম্বর
  • পর্ব 8:6 ডিসেম্বর

আমি কোন ডিভাইসে Apple TV+ দেখতে পারি?

Netflix এবং অন্যান্য অনেক জনপ্রিয় স্ট্রিমিং পরিষেবার বিপরীতে, অ্যাপলের নতুন অফারটি আপনি কীভাবে সামগ্রী উপভোগ করতে পারেন তাতে কিছুটা সীমাবদ্ধ। অবশ্যই আপনি আপনার আইপ্যাড, আইফোন, অ্যাপল টিভি বা (যতদিন আপনি ম্যাকওএস ক্যাটালিনায় আপডেট করবেন) আপনার ম্যাকে উপরে উল্লিখিত অ্যাপল টিভি অ্যাপটি ব্যবহার করতে পারেন, এছাড়াও আরও ভাল খবর রয়েছে যে অ্যাপটি এখন রোকু এবং অ্যামাজন ফায়ার টিভিতে উপলব্ধ স্ট্রিমিং ডিভাইস।

এলজি, সনি, স্যামসাং এবং অন্যান্যদের কিছু স্মার্ট টিভিতেও পরিষেবাটির জন্য সমর্থন থাকবে, হয় অ্যাপের মাধ্যমে বা AirPlay 2 এর মাধ্যমে আপনার iOS/iPadOS/macOS ডিভাইস থেকে স্ট্রিম করা সামগ্রী গ্রহণ করার ক্ষমতা, তবে তালিকাটি অত্যন্ত সীমিত মুহূর্ত. অ্যাপল টিভি অ্যাপ এবং এয়ারপ্লেতে কোন টিভিগুলি কাজ করে তা আপনি আমাদের বর্তমান লাইনআপ দেখতে পারেন? গাইড।

অন্যান্য পরিষেবার সাথে Apple TV+ কীভাবে তুলনা করে?

Apple TV+ শুধুমাত্র 1 নভেম্বর 2019-এ লঞ্চ হয়েছে, তাই Netflix এবং Amazon Prime Video-এর মতো প্রতিষ্ঠিত পরিষেবার তুলনায় এটি খুবই নতুন। এটি মাথায় রেখে, দর্শকরা দেখতে পাবেন যে তুলনামূলকভাবে বিষয়বস্তুর নির্বাচন সীমিত।

অ্যাপল জানিয়েছে যে অ্যাপল টিভি+ এ প্রতি মাসে নতুন শো যুক্ত করা হবে, তাই এটি ধরা পড়ার আগে খুব বেশি সময় লাগবে না। এরই মধ্যে আপনি অ্যাপল টিভিতে কী আছে তা পড়ে দেখতে পারেন কী কী অফার রয়েছে? অথবা আমাদের Apple TV+ বনাম Netflix এবং Apple TV+ বনাম Amazon Prime Video তুলনামূলক পর্যালোচনা।


  1. আপনার অ্যাপল ওয়াচ কিভাবে চার্জ করবেন

  2. কীভাবে একটি অ্যাপল ওয়াচ আপডেট করবেন

  3. অ্যাপল ওয়াচে WhatsApp কীভাবে ব্যবহার করবেন?

  4. অ্যাপল ওয়াচে ওয়াকি-টকি কীভাবে ব্যবহার করবেন