কম্পিউটার

এখানে অ্যাপলের মার্চ স্ট্রিমিং এবং নিউজ ইভেন্ট কীভাবে দেখবেন তা রয়েছে

এক সপ্তাহ চুপচাপ রিলিজ হওয়া অ্যাপল হার্ডওয়্যারে ভরা যা প্রযুক্তি সাইটগুলিকে একটি ফিডিং উন্মাদনায় পরিণত করেছে, অ্যাপলের জন্য সোমবার গিয়ারগুলি স্থানান্তর করার সময় এসেছে, যেখানে এটি সম্ভবত তার নতুন স্ট্রিমিং পরিষেবা উন্মোচন করবে। আদর্শ থেকে সরে গিয়ে, অ্যাপল স্টিভ জবস থিয়েটারে স্ক্রীনে প্রি-রোল ভিডিও দেখাচ্ছে, পিনাট চরিত্র থেকে শুরু করে ক্রিস ইভান্সের একটি ইনকামিং কল যা উত্তর দেওয়া হয়নি। হয়তো টিম অ্যাপল সত্যিই অ্যাভেঞ্জারদের একজন? আমি অনুমান করি আমরা কখনই নিশ্চিতভাবে জানতে পারব না।

বর্তমানে, মঞ্চের পিছনের পর্দায় Apple Maps দেখা যাচ্ছে, হলিউড থেকে সিলিকন ভ্যালি পর্যন্ত একটি কোর্স চার্ট করছে, যেখানে স্টিভ জবস থিয়েটার রয়েছে। কন্টেন্ট, Apple

পূর্ববর্তী লঞ্চ ইভেন্টগুলির মতো, অ্যাপলের মতে, আপনি iOS 10 বা তার পরে চলমান iDevices বা Safari ব্যবহার করে একটি Mac-এ সেরা দেখার গুণমান পাবেন। আপনি Windows 10-এ Microsoft এর এজ ব্রাউজার ব্যবহার করেও একই অভিজ্ঞতা পাবেন। আমরা নীচের লাইভস্ট্রিম সাইট থেকে বাকি প্রয়োজনীয়তাগুলি পুনরুত্পাদন করেছি:

লাইভস্ট্রিম PST সকাল 10 এ শুরু হয়, 1 pm EST।

একটি স্ট্রিমিং পরিষেবা ঘোষণা করতে একটি লাইভ স্ট্রিমিং, কিভাবে মেটা

যদিও আমরা 100-শতাংশ নিশ্চিত নই যে আজকের পরে কী উন্মোচন করা হবে, গুজবযুক্ত অ্যাপল স্ট্রিমিং পরিষেবাটি কন্টেন্ট এবং সাবস্ক্রিপশনের জন্য ডেডিকেটেড স্টোরফ্রন্ট সহ ঘোষণা করার একটি ভাল সুযোগ রয়েছে। iOS-এর জন্য একটি গুজবযুক্ত গেমিং পরিষেবাও রয়েছে, তাই ধরে নিই যে এটি প্রস্তুত, এই ইভেন্টটি এটি ঘোষণা করার জন্য প্রাইম টাইম।

আমরা সম্ভবত আপনার চকচকে নতুন সদস্যতার জন্য অর্থ প্রদানের জন্য একটি Apple-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড সহ নিউজ সাবস্ক্রিপশনের জন্য অনুরূপ স্টোরফ্রন্টের লঞ্চ দেখতে পাব। বর্তমান মার্কেটপ্লেসে যেখানে Apple-এর ডিভাইসের আয় কমে গেছে, সেখানে কিউপারটিনো জায়ান্টের শীর্ষে থাকার জন্য পরিষেবাগুলির পিভট অত্যন্ত গুরুত্বপূর্ণ৷

এক জিনিস আজ আমরা দেখতে পাব না? AirPower ওয়্যারলেস চার্জার সহ আরও ডিভাইস। অ্যাপল গত সপ্তাহে কিছু আইপ্যাড, আইম্যাকস এবং এয়ারপডের আপডেট প্রকাশ করেছে, সম্ভবত লাইভস্ট্রিমে মিডিয়া গুঞ্জন তৈরি করতে।

লাইভস্ট্রিম চেক আউট করার পরিকল্পনা নাকি আপনি এটি এড়িয়ে যাবেন? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • কোন কারণে, Walmart গেম স্ট্রিমিং-এ আসতে পারে
  • মোবাইল ইন্টারনেট ট্রাফিকের প্রায় 40% YouTube তৈরি করে
  • দারুণ, Amazon তার শপিং অ্যাপে ভিডিও বিজ্ঞাপন যোগ করতে চলেছে
  • আরো Apple AirPower লঞ্চের গুজব মার্চের শেষের দিকে রিলিজ উইন্ডোর দিকে নির্দেশ করে

  1. কীভাবে অ্যাপল ওয়াচে একটি ওয়ার্কআউট শুরু, বিরতি এবং বন্ধ করবেন

  2. কীভাবে একটি অ্যাপল ওয়াচ আপডেট করবেন

  3. অ্যাপল ওয়াচে WhatsApp কীভাবে ব্যবহার করবেন?

  4. অ্যাপল ওয়াচে ওয়াকি-টকি কীভাবে ব্যবহার করবেন