কম্পিউটার

কিভাবে 2018 আইফোন লঞ্চ ইভেন্ট পুনরায় দেখুন

অ্যাপল আজ 12 সেপ্টেম্বর, স্টিভ জবস থিয়েটারে মঞ্চে উঠেছিল নতুন আইফোন এবং একটি নতুন অ্যাপল ওয়াচ প্রদর্শন করতে। হাই-এন্ড iPhone XS এবং XS Max দেখতে অত্যাশ্চর্য, অন্যদিকে iPhone XR-এর রঙিন ফিনিশ অনেকের দৃষ্টি আকর্ষণ করবে। Apple Watch 4-এও কিছু চিত্তাকর্ষক নতুন বৈশিষ্ট্য রয়েছে এবং পণ্যগুলি সম্পর্কে জানার সর্বোত্তম উপায় হল সেপ্টেম্বর 2018 ইভেন্টের লাইভস্ট্রিম পুনরায় দেখা।

সৌভাগ্যবশত, আইফোন লঞ্চ ইভেন্টটি পুনরায় দেখা সহজ। এর ওয়েবসাইটে লাইভস্ট্রিম হোস্ট করার পাশাপাশি, Apple সেপ্টেম্বর 2018 ইভেন্ট পৃষ্ঠায় সমগ্র ইভেন্টের একটি ভিডিও সকলের দেখার জন্য এম্বেড করেছে।

পিসি বা ম্যাকে কীভাবে দেখতে হয়

লাইভস্ট্রিম পুনরায় দেখার জন্য আপনাকে macOS 10.11 বা তার পরবর্তী সংস্করণে Safari চালাতে হবে অথবা Windows 10-এ Microsoft Edge চালাতে হবে। উইন্ডোজ 7 এবং 8 ব্যবহারকারীরা ভিডিও অ্যাক্সেস করতে যেকোনো ব্রাউজার ব্যবহার করতে পারেন।

দেখতে, কেবল Apple সেপ্টেম্বর 2018 ইভেন্ট পৃষ্ঠাতে যান৷

আইপ্যাড বা আইপ্যাডে কীভাবে দেখবেন

অ্যাপল বলেছে যে আইফোন, আইপ্যাড, বা আইপড টাচ ব্যবহার করে আইফোন, আইপ্যাড বা আইপড টাচের মূল ভিডিওগুলি iOS 10 বা তার পরে (যদিও এটি iOS 9 এও চলবে)।

আপনি উপরের মতো একই লিঙ্কে মূল বক্তব্যটি পুনরায় দেখতে পারেন:Apple সেপ্টেম্বর 2018 ইভেন্ট পৃষ্ঠা৷

অ্যাপল টিভিতে কিভাবে দেখবেন

Apple TV ব্যবহারকারীরা Apple Events অ্যাপের মাধ্যমে কীনোটটি পুনরায় দেখতে সক্ষম হবেন (যতক্ষণ তাদের কাছে একটি 2nd-gen বা তার পরবর্তী মডেল রয়েছে যা সর্বশেষ Apple TV সফ্টওয়্যার বা tvOS চালাচ্ছে)৷


  1. ইউকেতে কীভাবে ইউএস আইফোন অ্যাপস পাবেন

  2. কিভাবে একটি অ্যাপল ওয়াচ ব্যাক আপ করবেন

  3. নতুন আইফোনে অ্যাপল ওয়াচ কীভাবে স্যুইচ করবেন

  4. কিভাবে আইফোন 14 প্রি-অর্ডার করবেন