কম্পিউটার

এই অতি সহায়ক ওয়েবসাইটটি 2 সেকেন্ডের মধ্যে আপনার ছবির ব্যাকগ্রাউন্ড মুছে ফেলবে

আপনি সত্যিই আপনার মেম খেলা উন্নত করতে পারেন যে এক জিনিস জানেন? পছন্দ করুন, সত্যিই এটি তৈরি করুন যাতে আপনার জিনিসগুলি আটকে যায়? আপনার বিষয়ের চারপাশে পটভূমি অপসারণ, যাতে আপনি সেগুলিকে অন্য উন্মাদ পরিবেশে আটকে রাখতে পারেন।

এটি করার জন্য আপনার ফটোশপের মতো ব্যয়বহুল সফ্টওয়্যার দরকার ছিল এবং এটি সময়সাপেক্ষ ছিল! এছাড়াও এটি সবসময় ভাল কাজ করে না, বিশেষ করে যদি ব্যাকগ্রাউন্ডে একই রঙ থাকে বা যদি বিষয়ের উড়ন্ত চুল থাকে।

এর জন্য একটি টুল আছে

Remove.bg লিখুন, সহজে ব্যাকগ্রাউন্ড অপসারণের জন্য একটি চমৎকার, সহজ টুল। ছবিটি আপলোড করুন, বোতাম টিপুন এবং সেকেন্ড পরে আপনি একটি স্বচ্ছ ব্যাকগ্রাউন্ডে আপনার মেম তৈরির উপাদান পাবেন৷

এখন, কিছু শর্ত আছে. পরিষেবাটি শুধুমাত্র মানুষের সাথে ছবি দিয়ে কাজ করে। ফ্রেমে শুধুমাত্র একজন মানুষ থাকলে এটিও সবচেয়ে ভালো কাজ করে, কারণ অ্যালগরিদম বলতে পারে না আপনি কোন ব্যক্তিকে চান – তাই আপনি তাদের সবার সাথে শেষ করবেন।

স্ক্রিনশট:জো রাইস-জোনস/নোটেকি

আমি ফটোগ্রাফার জেক মেলেরার কাছ থেকে আনস্প্ল্যাশে পাওয়া এই ছবিটি দিয়ে এটি পরীক্ষা করেছি। আমি মনে করি আপনি সম্মত হবেন যে এটি ব্যাকগ্রাউন্ড মুছে ফেলার জন্য একটি খুব সুন্দর কাজ করেছে, শুধুমাত্র ব্যক্তির সিলুয়েট রেখে। ফটোশপ ব্যবহার করে আমি যে কাজটি করতাম তার চেয়ে অনেক ভালো কাজ, এটা নিশ্চিত।

এই ish বিনামূল্যে

আপনি কি remove.bg আরও ভাল করে তোলে জানেন? এটি ব্যবহার করার জন্য সম্পূর্ণ বিনামূল্যে এবং সাইটে কোনও হস্তক্ষেপমূলক বিজ্ঞাপন নেই৷

একবার চেষ্টা করে দেখো! কে জানে, আপনার মেম পরবর্তী ভাইরাল হিট হতে পারে। অবশ্যই, আপনি যদি মেমে না থাকেন তবে আপনি এখনও অন্য ছবির ব্যাকগ্রাউন্ড মুছে ফেলার জন্য remove.bg ব্যবহার করতে পারেন যাতে আপনি সেগুলি প্রতিস্থাপন করতে পারেন৷

আপনার ছুটির ছবি কোথায় নেওয়া হয়েছে পছন্দ করেন না? হয়তো আপনি সত্যিই একটি দুর্দান্ত ল্যান্ডস্কেপ খুঁজে পেয়েছেন যা আপনার প্রোফাইল ছবির পিছনে ভাল দেখাবে? একটি বিদ্যমান ছবির পটভূমি সরান এবং নতুন পটভূমিতে ফলাফল পেস্ট করুন। এটা খুবই সহজ।

আপনি কি এটা চেষ্টা করেছেন? চিত্তাকর্ষক, ডান? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • আপনার কোন ছবি এবং পরিচিতি না হারিয়ে কিভাবে Facebook মুছে ফেলবেন
  • আপনার ভয়েস চিনতে অ্যামাজন ইকো কীভাবে সেট আপ করবেন
  • ক্রেলো মানুষকে ডিজাইনের দক্ষতা দেয় যা তারা সবসময় চেয়েছিল
  • এখানে কেন একজন ব্যক্তিগত প্রশিক্ষকের একটি ভাল ডিজাইন করা ওয়েবসাইট প্রয়োজন
  • খারাপ রিডিজাইন এবং খারাপ জোকসের পরে, লোকেরা প্রায়শই Snapchat ব্যবহার করে না

  1. কীভাবে একটি ছবি পটভূমি সরান

  2. কিভাবে ওয়ার্ডপ্রেস ব্যাকডোর সরিয়ে ফেলবেন:আপনার ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট থেকে PHP/ApiWord ম্যালওয়্যার

  3. এইচডিআর প্রভাব ব্যবহার করে কীভাবে আপনার ছবির রঙ পরিবর্তন করবেন

  4. কিভাবে ছবি থেকে পটভূমি সরাতে হয়