কম্পিউটার

এই ওয়েবসাইটটি একটি বোতামের ক্লিকে আপনার Spotify প্লেলিস্টগুলিকে ব্যক্তিগত হিসাবে সেট করবে

এই মুহুর্তে সবাই জানে যে Spotify সেখানকার যেকোন মিউজিক জাঙ্কির জন্য উপযুক্ত। সিরিয়াসলি, আপনি বিনামূল্যে বা প্রিমিয়াম প্ল্যানের সাথে যান না কেন, এটি সেখানে সেরা অন-ডিমান্ড মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি।

কিন্তু স্ট্রিমিং প্ল্যাটফর্ম সম্পর্কে অনেক লোক যা জানে না তা হল এটি একটি বিশাল সামাজিক উপাদান বৈশিষ্ট্যযুক্ত। অর্থ, আপনি বন্ধুদের অনুসরণ করতে পারেন এবং তাদের ধরনের গান শুনতে পারেন, তা যাই হোক না কেন।

কিন্তু আপনি যদি না চান যে প্রত্যেকে আপনার বিব্রতকর শোনার অভ্যাসের প্রতি বিচারের দৃষ্টি রাখুক? হতে পারে আপনার অপরাধী আনন্দ আছে যা আপনি চান না যে কেউ জানুক। উদাহরণ স্বরূপ, আমি একজন বিশাল মেটাল হেড, এবং শেষ যে জিনিসটি মানুষ দেখতে চাই তা হল আরিয়ানা গ্র্যান্ডের সাথে আমার মাঝে মাঝে প্লেলিস্টগুলি (আরে, কখনও কখনও একজন মানুষের স্বাভাবিক গ্রাইন্ড থেকে বিরতি প্রয়োজন)।

কিভাবে আপনার Spotify প্লেলিস্টগুলিকে ব্যক্তিগত হিসেবে সেট করবেন

ভাল, ধন্যবাদ, এর একটি সমাধান রয়েছে এবং এটি একটি বোতামে ক্লিক করার মতো সহজ। আমরা এরিক অ্যান্ড্রু লুইস এই জন্য ধন্যবাদ আছে. তিনি এমন একটি ওয়েবসাইট তৈরি করেছেন যা আপনার সমস্ত স্পটিফাই প্লেলিস্টকে একটি বোতামের একক ক্লিকে ব্যক্তিগত করে দেয়৷

ছবি:স্ক্রিনশট / KnowTechie

সিরিয়াসলি, সব করতে হবে একটি বোতামে ক্লিক করুন। সেখান থেকে, সাইটটি আপনাকে আপনার Spotify অ্যাকাউন্টে লগইন করার নির্দেশ দেয় (যদি আপনি ইতিমধ্যে লগ ইন না করে থাকেন) এবং পরিবর্তনগুলি নিশ্চিত করুন৷ হ্যাঁ, এটা খুব সহজ।

ভয় ছাড়াই সেই অপরাধমূলক আনন্দ উপভোগ করুন

সামনের দিকে, আপনার সমস্ত প্লেলিস্ট এখন ব্যক্তিগত হিসাবে সেট করা হয়েছে এবং এটি আপনার জীবন থেকে মাত্র দুই সেকেন্ড সময় নেয়৷ সত্যি বলতে কি, এটা কতটা সহজ তা দেখে আমি অবাক হয়েছি এবং অবাক হয়েছি যে Spotify এর মত সহজ কিছু অফার করে না।

যেমনটি The Next Web দ্বারা উল্লেখ করা হয়েছে , টুলটি Glitch-এ হোস্ট করা হয়, যা মূলত একটি স্যান্ডবক্সড প্ল্যাটফর্ম যা ডেভেলপাররা ওয়েবে কোড ও অ্যাপ পাঠাতে ব্যবহার করে।

এখানে যান এবং পরে আমাদের ধন্যবাদ দিন।

এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচে মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook-এ নিয়ে যান।

সম্পাদকদের সুপারিশ:

  • Spotify-এর র‍্যাপড ফিচার আপনাকে মিউজিকের মাধ্যমে 2018 রিলিভ করতে দেয়
  • Spotify এমন একটি বৈশিষ্ট্যে কাজ করতে পারে যা আপনাকে আপনার Android ফোনে সঞ্চিত সঙ্গীত আমদানি করতে দেয়
  • অ্যাপল ওয়াচের জন্য Spotify অ্যাপটি অবশেষে প্রকাশিত হয়েছে, তবে এটি কিছুটা হতাশ হয়েছে

  1. 15টি দরকারী Spotify টিপস এবং ট্রিকস আপনার Spotify অ্যাকাউন্ট থেকে সর্বাধিক পেতে

  2. আপনার iOS 7.1 শিফট কী চালু আছে কিনা তা খুঁজে বের করতে এই ওয়েবসাইটটি আপনাকে সাহায্য করবে

  3. Spotify Kids:আপনার প্রিয় সঙ্গীত অ্যাপের একটি পরিবার-বান্ধব সংস্করণ এখানে!

  4. Spotify থেকে YouTube Music-এ প্লেলিস্টগুলি কীভাবে স্থানান্তর করবেন?